Skip to main content

ভারতে উন্নত এবং নিরাপদ গাইনাকোলজিক সার্জারি

ল্যাপারোস্কোপিক গাইনোকলজিক সার্জারি কী?

গাইনোকোলজিক ল্যাপারোস্কোপি সার্জারি খোলার পছন্দ। এটি আপনার শ্রোণী ক্ষেত্রের ভিতরে দেখতে ল্যাপারোস্কোপ ব্যবহার করে। ওপেন শল্য চিকিত্সার জন্য নিয়মিত একটি বড় চিরাচিহ্ন প্রয়োজন।
ল্যাপারোস্কোপ হ'ল একটি পাতলা, আলোকিত টেলিস্কোপ। এটি আপনার ডাক্তারকে আপনার দেহের ভিতরে দেখতে সক্ষম করে। ডায়াগনস্টিক ল্যাপারোস্কোপি সিদ্ধান্ত নিতে পারে আপনার যদি শর্ত থাকে তবে উদাহরণস্বরূপ, এন্ডোমেট্রিওসিস বা ফাইব্রয়েড। এটি একইভাবে চিকিত্সার এক ধরণের হতে পারে। ক্ষুদ্রাকৃতির যন্ত্রের সাহায্যে আপনার ডাক্তার শল্যচিকিত্সার বাছাই করতে পারেন।
বেশিরভাগ অংশের জন্য ল্যাপারোস্কোপি খোলা শল্য চিকিত্সার চেয়ে নিরাময়ের সময় কম। এটি অতিরিক্ত ছোট দাগ ফেলে। একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞ এবং ল্যাপারোস্কোপিক সার্জন, জেনারেল সার্জন বা অন্য কোনও বিশেষজ্ঞ এই পদ্ধতিটি ব্যবহার করতে পারেন। যেহেতু ল্যাপারোস্কোপিক সার্জারি বড় পেটের চিরাগুলির প্রয়োজনীয়তা সরিয়ে দেয়, তাই পুনরুদ্ধারের সময়টি খুব দ্রুত।


ল্যাপারোস্কোপিক গাইনোকলজিক সার্জারি কীভাবে হয়েছে?

ল্যাপারোস্কোপি প্রায়শই সাধারণ অ্যানাস্থেসিয়াতে সঞ্চালিত হয়। এটি বোঝায় যে আপনি পদ্ধতির জন্য অজ্ঞ থাকবেন। তবে, আপনি এখনও সেদিন দেশে ফিরে আসতে পারবেন।
আপনি যখন ঘুমাচ্ছেন, আপনার প্রস্রাব সংগ্রহ করার জন্য একটি ক্যাথেটার নামক একটি ছোট টিউব প্রবেশ করানো হবে। কার্বন ডাই অক্সাইড গ্যাস দিয়ে আপনার পেট ভরাতে সামান্য সুই ব্যবহার করা হবে। গ্যাস পেটের প্রাচীরটিকে আপনার অঙ্গ থেকে দূরে রাখে, যা আঘাতের আশঙ্কা হ্রাস করে।
আপনার সার্জন আপনার নাভিতে কিছুটা কাটবে এবং ল্যাপারোস্কোপ সন্নিবেশ করবে, যা চিত্রগুলিকে একটি স্ক্রিনে স্থান দেয়। এটি আপনার ডাক্তারকে আপনার অঙ্গগুলির একটি দৃ দেখুন় দৃষ্টিভঙ্গি সরবরাহ করে।
এরপরে যা ঘটে তা পদ্ধতির উপর নির্ভর করে। সন্ধানের জন্য, আপনার ডাক্তার তদন্ত করতে পারেন এবং পরে সমাপ্ত হতে পারে। আপনার যদি অস্ত্রোপচারের প্রয়োজন হয় তবে বিভিন্ন চিরা তৈরি করা হবে। এই ছিদ্রগুলির মাধ্যমে উপকরণগুলি প্রবেশ করানো হবে। তারপরে, ল্যাপারোস্কোপকে গাইড হিসাবে ব্যবহার করে সার্জারি করা হয়।

চিকিত্সাগুলি ল্যাপারোস্কোপিক গাইনোকলজিক সার্জারির আওতায় আসে

হিস্টেরটমি সার্জারি

হিস্টেরেক্টমি হ'ল জরায়ু অপসারণের জন্য একটি শল্যচিকিত্সা, যা কোনও মহিলার প্রজনন ট্র্যাক্টের সবচেয়ে শক্তিশালী অঙ্গ যেখানে একটি শিশু গর্ভাবস্থায় তৈরি করে। হিস্টেরেক্টমি করার পরে, কোনও মহিলা আবার কখনও গর্ভবতী হতে পারেন না।

স্ত্রীরোগ ও ধাত্রীবিদ্যা বিশেষজ্ঞ

আপনার সারাজীবন বা বয়স বা পর্যায়ের কোনও বিষয়ই নয়, প্রসূতি বিশেষজ্ঞ এবং স্ত্রীরোগ বিশেষজ্ঞরা আপনার স্বাস্থ্যের প্রতি নিবেদিত।

বন্ধ্যাত্ব, অসম্পূর্ণতা এবং মহিলা পুনর্জন্মগত ট্র্যাক্টের ক্যান্সারের জন্য চিকিত্সা ও স্ত্রীরোগ সংক্রান্ত যত্ন থেকে শুরু করে আমাদের চিকিত্সকরা আপনার মতো মহিলা সম্পর্কে চিন্তাভাবনায় উল্লেখযোগ্য সময় ব্যয় করে।

ভারতের সেরা হাসপাতালে ল্যাপারোস্কোপিক গাইনোকলজিক সার্জারির জন্য সেরা মূল্য

ভারতে গাইনোকোলজি শল্যচিকিত্সা পুনর্জন্মত সিস্টেম দ্বারা চিহ্নিত সমস্ত শর্তাবলী কার্যকরভাবে আচরণ করে এবং এতে ব্যয় ব্যয়ও কম হয়। উদাহরণস্বরূপ, ভারতে বন্ধ্যাত্ব ব্যয়ের জন্য ল্যাপারোস্কোপি $ ২,৪০০- $ ৩,6০০ থেকে শুরু করে মার্কিন যুক্তরাষ্ট্রে বিভিন্ন ধরণের হিস্টেরেক্টোমির জন্য $ 32,000- $ 43,000 থেকে শুরু করে। যদি আপনি সত্যিকার অর্থে ভারতে অ্যাক্টোপিক গর্ভাবস্থার জন্য ল্যাপারোস্কোপিক সার্জারির সাশ্রয়ী মূল্যের ব্যয় সন্ধান করছেন, তবে আমাদের বিশেষজ্ঞদের সাথে নিখরচায় পরামর্শের জন্য ফর্মটি পূরণ করুন। আপনি যে ভারতে খুঁজছেন তা গাইনোকলজিক ল্যাপারোস্কোপি সার্জারির ক্ষেত্রে আপনাকে বিশদ বিশ্লেষণ এবং পরামর্শ সরবরাহ করা হবে।

কেন আন্তর্জাতিক রোগীরা ভারতে স্ত্রীরোগ সংক্রান্ত সার্জারি খুঁজছেন?

ইন্ডিয়া ল্যাপারোস্কোপি সার্জারি সাইটটি ভারতে চিকিৎসা পর্যটনের অগ্রদূত। পদ্ধতিটির সর্বাধিক জনপ্রিয়তা এবং এর সুবিধাগুলি বিবেচনা করে আমরা ভারতের সেরা হাসপাতালগুলিতে আর্থিকভাবে জ্ঞানহীন ল্যাপারোস্কোপিক জরায়ুর অস্ত্রোপচারকে এগিয়ে নিয়েছি। এই হাসপাতালের সার্জনরা ব্যতিক্রমীভাবে মেধাবী এবং ল্যাপারোস্কোপিক বন্ধ্যাত্ব শল্য চিকিত্সার বিস্তৃত পরিসরে দক্ষতা রাখে।

আমাদের সাথে ভারতে স্ত্রীরোগ বিশেষজ্ঞের পরিকল্পনা করা ভারতে সাশ্রয়ী মূল্যের অস্ত্রোপচার ব্যয়ে একটি প্রাথমিক এবং বিশৃঙ্খলা মুক্ত প্রক্রিয়া। আমরা আপনাকে অফার;
  • ভারতে আপনার চিকিত্সা পরিদর্শন গঠনের স্বচ্ছতা
  • ভারতে অ্যাক্সেসযোগ্য সেরা অস্ত্রোপচার বিকল্পগুলি সেগুলিও বুদ্ধিমান!
  • আপনার ভিজিট জুড়ে মুখোমুখি সাহায্য
  • বিস্তৃত বিদেশী ভাষার সহায়তা
  • আমাদের উত্সর্গীকৃত আতিথেয়তা কর্মীদের দ্বারা ব্যক্তিগতকৃত যত্ন
আপনার প্রস্তুত প্রশ্নাবলী ছাড়াও, আপনি কিছু জানেন না এমন প্রশ্ন জিজ্ঞাসা করতে দ্বিধা করবেন না। সম্ভব হলে প্রিয়জন বা বন্ধুটিকে আপনার সাথে আসতে বলুন।

বিশেষজ্ঞ স্ত্রীরোগ বিশেষজ্ঞের কাছ থেকে স্ত্রীরোগ সংক্রান্ত অবস্থার সাথে সম্পর্কিত আপনার প্রশ্নের জন্য নিখরচায় পরামর্শ। নিখরচায় পরামর্শের ফর্মটি পূরণ করতে এখানে ক্লিক করুন

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত