Skip to main content

ডাঃ নরেশ ত্রিহান ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিওথোরাসিক সার্জারির স্বর্ণযুগ নিয়ে এসেছেন

সংক্ষিপ্ত বিবরণ:

হৃদয় একটি দুর্দান্ত সিস্টেম, তবে এটি খারাপ অভ্যাসের কারণে বা স্ট্রেসের বিষয় হওয়ার কারণে ক্ষতির পক্ষে অত্যন্ত ঝুঁকির মধ্যে রয়েছে। এটি দুর্ভাগ্যজনক যে কখনও কখনও লোকেরা হৃদয়ের অবস্থার সাথে জন্মগ্রহণ করে। গত এক দশক ধরে, ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিওথোরাকিক সার্জারি (এমআইসিএস) জনপ্রিয়তা পেয়েছে। হৃদরোগের চিকিত্সার সর্বাধিক বর্তমান কৌশলটি হ'ল ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি যা কখনও কখনও বিশেষায়িত অস্ত্রোপচারের সংকোচনের সাহায্যে ছোট ছোট চেরা দ্বারা সম্পন্ন হয়।

ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জারির প্রকারগুলি


  • ন্যূনতম আক্রমণাত্মক ভালভ অস্ত্রোপচার পদ্ধতি: ভালভ সার্জারি, ভালভ মেরামত এবং ভালভ প্রতিস্থাপন অন্তর্ভুক্ত, ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার চিকিত্সার সবচেয়ে সাধারণ ধরণের।
  •  ন্যূনতম আক্রমণাত্মক সিএবিজি সার্জারি: ন্যূনতম আক্রমণাত্মক ডাইরেক্ট করোনারি আর্টারি বাইপাস গ্রাফ্ট (এমআইডিসিএবিজি) শল্য চিকিত্সা এমন কিছু রোগীদের জন্য একটি বিকল্প যা বাম প্রাচীরের অবতরণ ধমনীতে বাম অভ্যন্তরীণ স্তম্ভিত ধমনী বাইপাস গ্রাফের প্রয়োজন হয় require
  •  অফ-পাম্প / বিট হার্ট বাইপাস সার্জারি সার্জনদের হার্ট সার্জিকাল অপারেশন করার অনুমতি দেয় যখন এখনও মারছে।

ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জারির সুবিধা?

সুবিধার অন্তর্ভুক্ত:

  • বুক খোলার এবং হাড় কাটার দরকার নেই
  • দ্রুত পুনরুদ্ধার
  • কম ব্যথা
  • জটিলতার ঝুঁকি কম
  • রক্ত হ্রাস কম তাই রক্ত ​​সঞ্চালনের প্রয়োজন নেই
  • ন্যূনতম দাগ
  • খাটো হাসপাতালে থাকার ব্যবস্থা



ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জারির জন্য ভারতকে কী সেরা গন্তব্য করে তোলে?

আজকের ক্রমবর্ধমান বিশ্বায়িত বিশ্বে ভ্রমণের স্বাচ্ছন্দ্যের সাথে আরও অনেক বেশি লোক চিকিত্সার জন্য ভ্রমণ করছেন। বিদেশে চিকিত্সা করার জন্য প্রত্যেক ব্যক্তির আলাদা অনুপ্রেরণা থাকে, তবে বেশিরভাগ লোক দুটি কারণের একটিতে ভ্রমণ করে: অর্থ সাশ্রয় করতে বা তাদের দেশে না পাওয়া চিকিত্সার অ্যাক্সেস পেতে। এটির যত্নের উচ্চমান, কঠোর নৈতিক মান এবং বিশেষজ্ঞদের দ্রুত অ্যাক্সেস এটিকে চিকিত্সা যত্নের জন্য একটি আকর্ষণীয় গন্তব্য করে তোলে। ভারত বিশ্বব্যাপী সস্তার চিকিত্সার গন্তব্য নয়, তবে ভারতে চিকিৎসা সেবার ব্যয় অন্য অনেক শিল্পোন্নত দেশগুলির তুলনায় উল্লেখযোগ্য পরিমাণে কম especially বিশেষত আমেরিকা যুক্তরাষ্ট্রের স্বাস্থ্যসেবা ব্যবস্থার গুণগতমানের জন্য ভারতের একটি দুর্দান্ত আন্তর্জাতিক খ্যাতি রয়েছে। ভারতীয় হাসপাতালগুলিতে যত্নের মান অত্যন্ত উচ্চ।

আপনি যখন ডঃ নরেশ ত্রিহানের কাছে ন্যূনতম আক্রমণাত্মক হার্ট শল্য চিকিত্সার জন্য আসেন, আপনি উপকার পাবেন:


  • উচ্চ পরিমাণের অভিজ্ঞতা: যখনই সম্ভব, ডঃ নরেশ ত্রিহান একটি স্বল্পতম আক্রমণাত্মক পদ্ধতির সাহায্যে হার্ট সার্জারি করেন। এই প্রতিশ্রুতিবদ্ধতার অর্থ এই পদ্ধতিগুলিতে তার উচ্চতর অভিজ্ঞতা এবং দক্ষতা রয়েছে।
  • উন্নত প্রযুক্তি: মেদন্ত গুড়গাঁওয়ের সেরা কার্ডিয়াক সার্জন অপারেটিং রুমে অভিনব, উচ্চ-রেজোলিউশন ইমেজিং প্রযুক্তি ব্যবহার করে। এই উন্নত সরঞ্জামটি রিয়েল-টাইমে আপনার সার্জনকে বীণত হৃদয়ের অবিশ্বাস্যভাবে বিস্তারিত, 3-ডি চিত্রগুলি প্রেরণ করে, যতক্ষণ তিনি পরিচালনা করেন তার সুনির্দিষ্ট ফলাফলের জন্য।
  • খ্যাতি: ডাঃ নরেশ ত্রিহান বেশ কয়েকটি হার্টের পদ্ধতিতে অগ্রণী কাজের জন্য বিশ্বখ্যাত। তিনি মেদন্তের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক - দ্য মেডিসিটি; তিনি বিশ্বখ্যাত কার্ডিওভাসকুলার এবং কার্ডিওথোরাসিক সার্জন। তিনি অত্যন্ত মর্যাদাপূর্ণ পদ্মায় ভূষিত হয়েছেন।

কীভাবে ডক্টর নরেশ ত্রিহানের সাথে যোগাযোগ করবেন মেদন্ত গুডগাঁয়ের সেরা কার্ডিয়াক সার্জন

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা ব্যয়বহুল চিকিত্সা চিকিত্সা পরিষেবার অফার এবং সম্পূর্ণ স্বাস্থ্যসেবা উত্তর উপস্থাপনে স্বীকৃতি পেয়ে সন্তুষ্ট। আমরা চিকিত্সা চিকিত্সা, স্বাস্থ্যসেবা এবং চিকিত্সা হাসপাতাল পরিচালনার ক্ষেত্রে বিশেষজ্ঞ বিশেষজ্ঞের একটি গ্রুপ। আমাদের দীর্ঘ এবং সফল যাত্রা জুড়ে, আমরা হাজার হাজার মানুষের জীবন উন্নত করেছি এবং সুস্থ ও সুখী জীবন যাপন করতে পারি যা আনন্দের মুহুর্তে এবং নতুন জীবনে পূর্ণ। ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা ডাঃ নরেশ ত্রিহানের সাথে অ্যাপয়েন্টমেন্টের প্রস্তাব দেয় যেখানে লোকেরা উচ্চমানের চিকিত্সা পর্যটন এবং চিকিত্সা চিকিত্সা এবং যত্ন সহকারে ভ্রমণ করতে পারে এমন মানের সাথে সরবরাহ করতে পারে যা আপনি বাড়িতে কী খুঁজে পেতে পারেন তার সমান এবং এমনকি ছাড়িয়ে যায়।

ডাঃ নরেশ ত্রিহান সেরা কার্ডিওথোরাসিক সার্জন ভারতে বিনামূল্যে পরামর্শ নিন এবং এর মাধ্যমে আপনার মেডিকেল রিপোর্ট পাঠান

আমাদেরকে ইমেইল করুন :- nareshtrehan@indiacardiacsurgerysite.com

দর্শন :- www.indiacardiacsurgerysite.com

আমাদের সাথে যোগাযোগ করুন :-  +91-9370586696

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত