Skip to main content

ডাঃ অভয় নেনে মেরুদণ্ডের শল্য চিকিত্সা সহজ এবং ব্যথামুক্ত করেন

সংক্ষিপ্ত বিবরণ:

পিঠে ব্যথা বিশ্বজুড়ে অন্যতম সাধারণ স্বাস্থ্য সমস্যা। এটি সাধারণ অনুশীলন বা ওষুধ দিয়ে চিকিত্সা করা যেতে পারে। পিঠে ব্যথা সহ প্রত্যেকেরই তাদের সমস্যাটি পরিষ্কার করার জন্য সার্জিকাল অপারেশন করা দরকার না। বেশিরভাগ medicationষধ, শারীরিক থেরাপি, জীবনযাত্রার পরিবর্তন এবং নিয়মিত অনুশীলন বা বিকল্প চিকিত্সার মতো একটি সহজ চিকিত্সা এই অবস্থার অনেক উন্নতি আনতে পারে। কঠোর এবং দীর্ঘায়িত পিছনে অবস্থার সাথে মোকাবিলা করার জন্য ডাক্তারদের দ্বারা মেরুদণ্ডের শল্য চিকিত্সার পরামর্শ দেওয়া হয়।

মেরুদণ্ডের সার্জারিগুলি কীভাবে করা হয়?

মেরুদণ্ডের শল্য চিকিত্সার অপারেশনে মেরুদণ্ডে পৌঁছানোর জন্য শরীরের সম্মুখ বা পাশের ত্বক এবং পেশী টিস্যুগুলির মাধ্যমে একটি খোলার তৈরি করা যেতে পারে যা অসুস্থতা সংশোধন করে। আজকাল প্রযুক্তির বিকাশের সাথে, বেশিরভাগ প্রক্রিয়া একটি ছোট উদ্বোধনের মাধ্যমে এন্ডোস্কোপ বা মাইক্রোস্কোপ ব্যবহার করে ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের সার্জিকাল অপারেশন হিসাবে পরিচিত। মেরুদণ্ড জুড়ে পেশী গোষ্ঠীর কম ক্ষতি, দ্রুত নিরাময় এবং কম ব্যথা হ'ল এমআইএসএসের সুবিধা advant অন্যান্য নতুন পদ্ধতির মধ্যে কৃত্রিম ডিস্ক প্রতিস্থাপন কৌশলগুলি রয়েছে যা মেরুদণ্ডের গতিশীলতা একেবারে সংরক্ষণ করে তবে যথাযথভাবে প্রশংসনীয় ভারসাম্য প্রদান করে।

ভারতে মেরুদণ্ড শল্য চিকিত্সার মূল সুবিধা

যখন স্বাস্থ্যসেবার কথা আসে, ভারতীয় হাসপাতালগুলি তাদের আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করেছে এবং অন্যান্য শীর্ষ স্বাস্থ্যসেবাকে আরও বেশি চার্জ করার চেয়ে বেশি সরবরাহের ক্ষেত্রে তাদের কভারেজকে ছাড়িয়ে গেছে। আজকের সময়ে, তারা উপমহাদেশের একটি বিশাল অংশ জুড়ে। বিশেষত ভারতে মেরুদণ্ডের হাসপাতালে আসার সময় তাদের প্রশিক্ষিত ও দক্ষ ডাক্তারদের সাথে কম দামে আন্তর্জাতিক সুবিধা দেওয়া যেতে পারে, চমৎকার অবকাঠামোগত সুবিধা রয়েছে। এখানে মেরুদণ্ড / মেরুদণ্ডের সার্জারিগুলির সাফল্যের হার অসামান্য এবং বৈশ্বিক মানদণ্ডের সমান। 100% সফল ফলাফলের সাথে আপনাকে সর্বোত্তম এবং ঝুঁকিমুক্ত চিকিত্সা সরবরাহ করতে এখানকার সার্জনরা অত্যন্ত অভিজ্ঞ এবং সত্যই কঠোর পরিশ্রম করেছেন। তারা কোনও অসুবিধা ছাড়াই রোগীদের উচ্চমানের চিকিত্সা সরবরাহ করতে আধুনিক প্রযুক্তি এবং সরঞ্জাম ব্যবহার করে।

ডাঃ অভয় নেনে ভারতের সেরা মেরুদণ্ডের সার্জন

ডঃ অভয় নেনে ওকহার্ট হাসপাতাল মুম্বাই সেন্ট্রালের ভারতে সেরা স্পাইন সার্জন। তার মাঠে তার 16 বছরের অভিজ্ঞতা রয়েছে। কর্মজীবন চলাকালীন তিনি বিভিন্ন আন্তর্জাতিক পুরষ্কার প্রাপ্ত হয়েছেন। বিদেশে তার বেশিরভাগ লোক জার্মানি, আমেরিকা যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং সিঙ্গাপুর জুড়ে সুবিধাগুলির জন্য সুনামের কেন্দ্রগুলিতে মেরুদণ্ডের সার্জিকাল চিকিত্সার বিষয়ে দক্ষতা অর্জনের দিকে মনোনিবেশ করেছে। ভারতের শীর্ষ স্পাইন সার্জন হলেন মুম্বাইয়ের সর্বাধিক পরিচিত এবং খ্যাতিমান সিনিয়র পরামর্শদাতা মেরুদণ্ড সার্জন। তার দৃষ্টি এবং মনোনিবেশ মান এবং ব্যয় কার্যকর চিকিত্সার পরিকল্পনাগুলির সাথে কাস্টমাইজড সমাধান সরবরাহ করা। একটি শক্তিশালী ফোকাস পদ্ধতির এবং শীর্ষ শ্রেণীর এবং পরিষেবাদির জন্য অবিচলিত অনুসন্ধান তাকে নেতৃত্বের অবস্থান অর্জন ও টিকিয়ে রাখতে সক্ষম করেছে। তাঁর নামে অনেক ইতিবাচক প্রশংসাপত্র এবং রোগীর পর্যালোচনা রয়েছে। মুম্বাইয়ের সেরা মেরুদণ্ডের সার্জন হয়ে তিনি তার সমস্ত রোগীদের স্বাস্থ্য এবং সুস্বাস্থ্যের প্রতি উচ্চতর সন্তোষজনক স্তরের গ্রাহক সেবা, চিকিত্সা অভিজ্ঞতা এবং প্রতিশ্রুতি প্রদান করে গর্বিত।

মেরুদণ্ড এবং নিউরো সার্জারি হাসপাতাল ভারত ভারতে আপনার মেরুদণ্ডের অস্ত্রোপচারে সহায়তা করতে পারে

মেরুদণ্ড এবং নিউরো সার্জারি হাসপাতাল ভারত আমাদের অতিথিদের সুস্বাস্থ্যের এবং সুস্থতার গুরুত্ব বোঝে এবং তাই আমাদের উদ্দেশ্য সাশ্রয়ী মূল্যের দাম ভারতে সেরা মেরুদণ্ডের শল্যচিকিত্সা করা। মেরুদণ্ড এবং নিউরো সার্জারি হাসপাতাল ভারত আমাদের অতিথিদের উচ্চমানের স্বাস্থ্য এবং সুন্দরভাবে থাকার তাত্পর্যকে স্বীকৃতি দেয় এবং ফলস্বরূপ আমাদের উদ্দেশ্য হ'ল কম ব্যয়বহুল ভারতে সন্তোষজনক মেরুদণ্ডের সার্জারি সরবরাহ করা। সেরা হাসপাতালের সাথে একটি পছন্দের সমিতি এবং ডাঃ অভয় নেনে সবচেয়ে সাশ্রয়ী মূল্যে আপনার মেরুদণ্ডের চিকিত্সার জন্য সর্বোত্তম বিকল্পের পরামর্শ দিতে সহায়তা করে। মেরুদণ্ডের চিকিত্সা সম্পর্কে নিজেকে শিক্ষিত করার জন্য আপনাকে উত্সাহিত করি এবং অবগত সিদ্ধান্ত নেওয়ার আগে সঠিক ধরণের পদ্ধতি থেকে প্রাপ্ত উপকারগুলিও। মেরুদণ্ড এবং নিউরো সার্জারি হাসপাতাল ভারত আপনাকে ভারতের সেরা নির্বাচিতদের সাথে নিখরচায় পরামর্শের জন্য আমন্ত্রণ জানায় এবং পরীক্ষা, সার্জারি, পুনরুদ্ধার, ভ্রমণ এবং থাকার জন্য আপনাকে ঝামেলা মুক্ত যাত্রার আশ্বাস দেয়।
অন্যান্য ডায়াগনস্টিক রিপোর্টগুলির সাথে চিকিত্সার ইতিহাস কেস পরিচালকদের কাছ থেকে প্রাথমিক প্রতিক্রিয়ার জন্য dr.abhaynene@neurospinehospital.com এ পাঠানো যেতে পারে।
আমাদের কল করুন: + 91-9325887033
আরও তথ্যের জন্য ওয়েবসাইট ভিজিট করুন:

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত