Skip to main content

ডাঃ সন্দীপ বৈশ্য দ্বারা প্রদত্ত নিউরোলজিতে গামা ছুরির যত্নের স্বর্ণের মান

সংক্ষিপ্ত বিবরণ:

এর নাম সত্ত্বেও, গামা ছুরি একটি ছুরি নয় তবে এটি এমন একটি সিস্টেম যা একটিমাত্র, সূক্ষ্ম লক্ষ্যবস্তু, তার লক্ষ্যমাত্রায় উচ্চ মাত্রার রেডিয়েশন দেয় এমনকি পার্শ্ববর্তী টিস্যুগুলিকে সামান্য বা ক্ষতি না করেও। 3 সেন্টিমিটারের চেয়ে কম বা 1 ইঞ্চি ব্যাসের পরিমাপ করা অস্বাভাবিকতা গামা ছুরির সাহায্যে পরিচালিত হতে পারে। আজ, গুরুতর ব্যাধিযুক্ত রোগীদের রাতারাতি হাসপাতালের কোনও ব্যবস্থা না থাকার একদিনে এই অবিশ্বাস্য পদ্ধতিতে চিকিত্সা করা যেতে পারে।

গামা ছুরি দিয়ে কোন রোগগুলি চিকিত্সা করা যেতে পারে?

  • সৌম্য বা ম্যালিগন্যান্ট টিউমার
  • Trigeminal ফিক্
  • কিছু ভাস্কুলার ত্রুটি (AVM)
  • ক্যাভনরাস বিকৃতি
  • অ্যাকাস্টিক নিউরোমাস (স্কওয়ান্নোমা)
  • পারকিনসন ডিজিজ এবং অপরিহার্য কম্পন
  • ক্ষতগুলি মৃগী সৃষ্টি করে

গামা ছুরি রেডিওসার্জির সুবিধা কী?

  • লক্ষ্য ক্ষেত্রের চারপাশে স্বাস্থ্যকর টিস্যু সংরক্ষণ করে
  • অ আক্রমণাত্মক পদ্ধতি
  • সাধারণ অ্যানেশেসিয়া নেই
  • বহিরাগত রোগী পদ্ধতি
  • একই দিনে পরিকল্পনা ও চিকিত্সা

গামা ছুরি রেডিওসার্জারির পদ্ধতি

এই পদ্ধতিটি একটি ছুরি আক্ষরিক উপায়ে ব্যবহার করে না। সার্জন আপনার মাথায় কোনও চিরাঘটিত করে না। পরিবর্তে, বিকিরণের খুব স্পষ্টভাবে দৃষ্টি নিবদ্ধ করা মরীচিগুলি মস্তিষ্কের চিকিত্সার ক্ষেত্রে নির্দেশিত হয়। এই পদ্ধতিটি সহজ, ব্যথাহীন এবং সোজা-এগিয়ে।

চেহারা

গামা ছুরি রেডিওসার্জারির প্রভাবগুলি দৃশ্যমান হতে কয়েক সপ্তাহ বা কয়েক মাস সময় নিতে পারে। রোগ নির্ধারিত অবস্থা চিকিত্সা করা হচ্ছে উপর নির্ভর করে। আপনার সরবরাহকারী এমআরআই এবং সিটি স্ক্যানের মতো চিত্রগুলি ব্যবহার করে আপনার অগ্রগতি পর্যবেক্ষণ করবে।

নিউরোসার্জারির জন্য ভারতীয় বিখ্যাত গন্তব্য

ভারতে স্নায়বিক অবস্থার জন্য মেধাবী নিউরোসার্জন বিস্তৃত এবং বহু-শাখা-প্রশাখা স্বাস্থ্যসেবা গুণগত সন্ধানকারীদের জন্য দারুণ সহায়তা দেয়, শীর্ষস্থানীয় বেশ কয়েকটি নিউরো সার্জন ভারতে তাদের বাড়িতে ডেকে নিয়েছে, স্নায়ুবিদ্যার চিকিত্সার সেরা গন্তব্য এখন ব্যয়ের সন্ধানে রোগীদের জন্য একটি অগ্রাধিকার is বন্ধুত্বপূর্ণ, একাধিক স্ক্লেরোসিস, অ্যামোট্রোফিক স্ক্লেরোসিস, মৃগী এবং আরও অনেকের জন্য শীর্ষ মানের চিকিত্সা। ভারত স্বাস্থ্যসেবার ক্ষেত্রে বিশ্বমানের মান্য করতে পরিচিত। দক্ষ ডাক্তার, সর্বশেষ প্রযুক্তি, নিবেদিত স্নায়ুবিজ্ঞানের সুবিধাগুলি এবং ভারতে সেরা নিউরোসার্জনগুলির ব্যবস্থা করা, স্বল্প ব্যয়যুক্ত চিকিত্সার জন্য আপনাকে কেন ভারতকে মনে রাখা উচিত তার কয়েকটি কারণ।

ডাঃ সন্দীপ বৈশ্যকে নিয়ে কেন গামা ছুরি বেছে নিন


ডাঃ সন্দীপ বৈশ্য বর্তমানে ভারতের গুড়গাঁওয়ের ফোর্টিস হাসপাতালে পরিচালক মস্তিষ্ক ও মেরুদণ্ডের শল্যচিকিত্সা করছেন। তিনি ভারতের শীর্ষস্থানীয় সংস্থা এবং হাসপাতালের সাথে কাজ করার ক্ষেত্রে 17 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে ভারতের নিউরোসার্জন খ্যাত। শীর্ষ ন্যূনতম আক্রমণাত্মক নিউরো সার্জন দিল্লি হলেন মার্কিন যুক্তরাষ্ট্রের মেয়ো ক্লিনিকের হারবার্ট ক্রাউস পদক এবং সান্ট ফেলোশিপের পুরষ্কার। তিনি মাথার এবং মাথার খুলি বেস রোগগুলি সুনির্দিষ্টভাবে ফোকাস করা বাহ্যিক বিকিরণের সাথে চিকিত্সার জন্য নিবেদিত তিনি রাজ্যে রেডিয়োসার্জারি রোগীদের চিকিত্সা করার ক্ষেত্রে সবচেয়ে অভিজ্ঞ কর্মী সহ ভারতে গামা ছুরি পরিষেবাগুলির একমাত্র সরবরাহকারী। যখন মস্তিষ্ক বা মেরুদণ্ডের সার্জারিগুলির সবচেয়ে জটিল বিষয়টি আসে তখন ফোর্টিস হাসপাতাল দিল্লির সার্জনকে তার প্রজন্মের অন্যতম সেরা হিসাবে বিবেচনা করা হয়। এমনকি তাঁর সিনিয়ররা তাকে দুর্দান্ত নিউরোসার্জন হিসাবে বিবেচনা করেন। তিনি পরিবার কেন্দ্রিক যত্নে দৃ firm় বিশ্বাসী, আপনার সাথে অত্যন্ত যত্ন, সহানুভূতি এবং শ্রদ্ধার সাথে আচরণ করছেন। ভারতের সেরা গামা ছুরি নিউরোসার্জন পুরো পরিবারের জন্য সমর্থন এবং সংস্থান সরবরাহ করে। এছাড়াও, তার নখদর্পণে অতি-আধুনিক সর্বনিম্ন আক্রমণাত্মক প্রযুক্তির সাহায্যে, আপনাকে নিয়মিত ক্রিয়াকলাপে দ্রুত ফিরিয়ে আনতে তিনি কঠোর পরিশ্রম করেন।

কীভাবে ভারতের সেরা গামা ছুরি নিউরোসার্জনের সাথে যোগাযোগ রাখবেন ডঃ সন্দীপ বৈশ্য

মেরুদণ্ড এবং নিউরো সার্জারি হাসপাতাল ভারত ভারতের শীর্ষস্থানীয় সংস্থাগুলির মধ্যে রয়েছে আমরা আমাদের ক্লায়েন্টদের ভারতের শীর্ষস্থানীয় হাসপাতাল এবং চিকিত্সা কেন্দ্রগুলিতে একটি মানসম্পন্ন চিকিত্সা অফার করে সন্তুষ্ট। আমাদের সংস্থার বিশেষজ্ঞরা চিকিত্সা সম্পর্কিত সাংগঠনিক ইস্যুগুলির একটি সম্পূর্ণ চক্র গ্রহণ করবেন: ফোর্টিস হাসপাতাল দিল্লিতে সার্জনের সাথে ডাঃ সন্দীপ বৈশ্য, এবং রোগী থাকার সময় তথ্য সহায়তা করার জন্য। আপনার পুরো ভারত ভ্রমণের সময় আপনি সর্বদা আমাদের পাশের রোগী পরিচালককে পাবেন।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত