Skip to main content

ডঃ টি.এস. ভারতে কিলার সেরা কার্ডিওথোরাকিক সার্জন হলেন আন্তর্জাতিক কার্ডিয়াক রোগীদের আশা

সংক্ষিপ্ত বিবরণ

আপনার হৃদয় আপনার দেহের অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ যা কমে যাওয়া যায় না। হার্টের বিভিন্ন রোগের জন্য, আপনার ডাক্তার আপনাকে শল্য চিকিত্সার পরামর্শ দেন যার কৃতিত্ব হৃদরোগ বিশেষজ্ঞের দক্ষতার উপর নির্ভর করে। ভারত সম্ভবত ভারতের সেরা কার্ডিয়াক সার্জন এবং বিশ্বের সবচেয়ে হৃদরোগ বিশেষজ্ঞদের একটি কেন্দ্রবিন্দু যারা আপনাকে সেরা চিকিত্সার পাশাপাশি সেরা পুনরুদ্ধারের সজ্জা দেয়। যাইহোক, আপনার এখনই চিন্তা করা উচিত:

ভারতে আপনার কার্ডিয়াক চিকিত্সা করা উচিত কেন?

সমস্ত বিষয় বিবেচনা করা হয়, এর পিছনে কয়েকটি উদ্দেশ্য রয়েছে। প্রথমত, ভারতে, আপনি সাশ্রয়ী মূল্যে সর্বোত্তম হার্টের চিকিত্সা পান। দ্বিতীয়ত, চিকিত্সা পর্যটন দেওয়ার ক্ষেত্রে ভারত বিশ্বের শীর্ষস্থানীয় একটি দেশ। তৃতীয়ত, কার্ডিওভাসকুলার হাসপাতালগুলি খুব সাম্প্রতিক চিকিত্সা প্রযুক্তি এবং যে কেউ আবিষ্কার করতে পারে এমন সেরা বিশেষজ্ঞের সাথে অনেক উন্নতি করেছে।


আপনি কি ভারতে কার্ডিয়াক সার্জনকে বিশ্বাস করতে পারবেন?

কার্ডিওভাসকুলার ডাক্তার এবং সার্জনদের বহু বছরের অভিজ্ঞতা রয়েছে যা ভারত এবং বিদেশের পরম সর্বোত্তম চিকিৎসা প্রতিষ্ঠান এবং হাসপাতালে প্রশিক্ষণপ্রাপ্ত এবং কার্ডিওলজির বিশেষজ্ঞ। তারা কার্ডিওলজি এবং কার্ডিওভাসকুলার বিজ্ঞানে তাদের উল্লেখযোগ্য শিক্ষাগুলি ভাগ করে নেওয়ার জন্য আন্তর্জাতিক সেমিনার এবং আলাপ-আলোচনাগুলিতে স্বাগত জানায়। ভারতীয় হৃদরোগ বিশেষজ্ঞরা তাদের গুরুত্বপূর্ণ অবদান এবং দুর্দান্ত কার্ডিয়াক চিকিত্সার জন্য কয়েকজন সম্মাননা প্রদান করেছেন। পদ্মভূষণ ড। টি এস ক্লেরাস বর্তমানে পিএসআরআই হার্ট ইনস্টিটিউট, নয়াদিল্লির চেয়ারম্যান হিসাবে কাজ করছেন। তিনি অতিরিক্তভাবে পিএসআরআই হার্ট ইনস্টিটিউটে ইলেক্ট্রোফিজিওলজি প্রোগ্রামের শীর্ষস্থানীয় ছিলেন।



ডঃ কিলার একজন কার্যনির্বাহী ইন্টারভিশনাল কার্ডিওলজিস্ট এবং 10,000 টিরও বেশি করোনারি, রেনাল এবং ফ্রিজ এজজিওপ্লাজি করেছেন performed তিনি একজন বিশেষজ্ঞ ইলেক্ট্রোফিজিওলজিস্ট, সর্বাধিক সংখ্যক রেডিও ফ্রিকোয়েন্সি অ্যাব্ল্যাশন করছেন এবং জাতির আইসিডি'র এবং কম্বো ডিভাইসের অন্যতম উল্লেখযোগ্য প্রতিস্থাপনকারী। তাঁর নামে প্রায় দেড়শ জাতীয় ও বিশ্বব্যাপী জার্নাল নিবন্ধ রয়েছে এবং ইন্ডিয়ান হার্ট জার্নালের প্রকাশনা শীর্ষস্থানীয় গ্রুপে রয়েছেন। ডঃ কিলার সাধারণত এইচআরএস এবং দুদকের মতো বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক সমাবেশে দর্শনার্থী হিসাবে আমন্ত্রিত হন এবং মার্কিন যুক্তরাষ্ট্র, ফ্রান্স, অস্ট্রেলিয়া, পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ এবং সিঙ্গাপুরে দর্শনার্থী ছিলেন।


কেন আপনি ভারত কার্ডিয়াক সার্জারি সাইটের পরামর্শ করবেন?

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সাইটটি ভারতের প্রথম আইএসওর স্বীকৃত মেডিকেল ট্র্যাভেল সহায়তা সহায়তা সংস্থা। এটি জাতির সেরাদের মধ্যে অন্যতম যে বিশ্বব্যাপী রোগীদের উপযুক্ত মেডিকেল ট্যুর প্যাকেজ দেয় এবং আপনার স্বাস্থ্যের উন্নতি করতে সবচেয়ে আদর্শ পদ্ধতিতে তাদের সহায়তা করে। আমাদের তদন্ত বিভাগে আপনার প্রশ্নগুলি ফেলে দিন এবং আমরা আপনার সাথে যোগাযোগ করব। আপনার অসুস্থতার আলোকে আমরা আপনাকে বিশেষজ্ঞ ও হাসপাতালগুলি নির্ধারণ করি, বিশেষজ্ঞদের 'উক্তিগুলি প্রদান করি এবং তদ্ব্যতীত আপনাকে ব্যয়ের প্রাক্কলন দেই। আপনি একইভাবে আমাদের নতুন মূল্যের মিনি কম্পিউটারটি দেখতে পারেন যা আপনার চিকিত্সা ট্যুরের মোট ব্যয় হিসাবে আপনাকে মোট কনসপোশনের একটি তালিকা দেয়। দেশটিতে আবাসনের বিকল্পগুলি বাদ দিয়ে, আমরা অতিরিক্তভাবে ভিসা আবেদনে সহায়তা করি, বিমানবন্দর থেকে নেমে পড়ি এবং ভারতে আপনার চিকিত্সা ভ্রমণের জন্য প্রয়োজনীয় সংখ্যক বিনোদনের একটি ট্যাব রাখব।

ড। ক্লেয়ারের ধারাবাহিক উদ্যোগ হ'ল জাতির মধ্যে হস্তক্ষেপমূলক কার্ডিওলজি এবং ইলেক্ট্রোফিজিওলজি সুবিধাগুলি উন্নত করা এবং পশ্চিমা মানদণ্ডগুলির সাথে তাদের মানকে আনা। তাঁর জীবনের ইচ্ছাটি হ'ল মানসম্পন্ন হার্ট কেয়ার সুবিধাটি জাতির নিয়মিত লোকের কাছে যুক্তিসঙ্গত ব্যয়ে নিয়ে আসা। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সাইটের মাধ্যমে ড। টি এস ক্লারের কাছে যাওয়া খুব সহজ। ডঃ ক্লেয়ার হ'ল জাতির মধ্যে ইন্টারভেনশনাল কার্ডিওলজি এবং ইলেক্ট্রোফিজিওলজি সুবিধাগুলি উন্নত করতে এবং পশ্চিমা মানগুলির সাথে তাদের মানকে ত্বরান্বিত করার জন্য ভারতের সেরা অন্তর্নিহিত কার্ডিওলজিস্ট। আমরা যত তাড়াতাড়ি সম্ভব আপনাকে সহায়তা করব। যদি আপনার কোনও ভুল মনে হয়, তবে দয়া করে আমাদের জানান, আমরা সরাসরি তথ্য পরিবর্তন করব।

ড। টি। এস। কিলারের কাছ থেকে বিনামূল্যে পরামর্শ নিন ভারতের ফোর্টিস এসকর্ট হাসপাতাল দিল্লির সেরা কার্ডিওথোরাসিক সার্জন India

আমাদেরকে ইমেইল করুন :- drtskler@indiacardiacsurgerysite.com 

দর্শন :- www.indiacardiacsurgerysite.com

আমাদের সাথে যোগাযোগ করুন :- +91-9370586696

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত