Skip to main content

নয়াদিল্লি ভারতের শীর্ষ চোখের যত্নের ক্লিনিকগুলিতে চশমা থেকে মুক্তি পান

সংক্ষিপ্ত বিবরণ

আপনার সামনের পৃথিবীটি যদি কিছুটা ঝাপসা মনে হয়, আপনার আক্ষরিক অর্থে একটি নতুন দৃষ্টিকোণ দরকার। চোখ শরীরের একটি অপরিহার্য অঙ্গ। কার্যক্ষম চোখ পরমানন্দের চেয়ে কম নয়। আপনার স্বাস্থ্যকর চোখ দিয়ে আপনি আপনার অর্ধেক সমস্যার সমাধান করতে পারেন। ভাগ্যক্রমে, আমরা একটি বিজ্ঞান এবং প্রযুক্তি-চালিত বিশ্বে বাস করি যেখানে প্রায় সমস্ত স্বাস্থ্য সমস্যার কার্যকর সমাধান রয়েছে। আমরা যদি দর্শনের সমস্যাগুলি নিয়ে কথা বলি তবে একটি তালিকা রয়েছে  নয়াদিল্লি শীর্ষ চোখের যত্ন ক্লিনিকভারত কাটিয়া প্রান্তের চিকিত্সা দিচ্ছে। চক্ষু শল্য চিকিত্সা গুরুতর দৃষ্টি রোগ বা ঝামেলার চূড়ান্ত চিকিত্সা। সংক্ষিপ্ত চোখের শল্য চিকিত্সা বা অপসারণকারী চোখের শল্য চিকিত্সা হ'ল সংক্ষিপ্ত-দৃষ্টি, দূরদৃষ্টি, তাত্পর্য এবং প্রেসবায়োপিয়াসহ বিভিন্ন দৃষ্টিভঙ্গির ত্রুটিগুলি সংশোধন করার জন্য আজকাল উপলব্ধ শল্য চিকিত্সার বিকল্পগুলির একটি গোছা coveringেকে দেওয়া দীর্ঘমেয়াদী।

রিফেক্টিভ সার্জারি কার বিবেচনা করা উচিত?

  • লোকেদের যাদের যথাযথ প্রতিসরণযোগ্য ত্রুটি রয়েছে।
  • যে সমস্ত লোকেরা তাদের যোগাযোগের লেন্স বা চশমা ব্যবহার হ্রাস করতে চান।
  • উচ্চতর দৃষ্টি অর্জনের অভিপ্রায় অনুসারে অস্ত্রোপচারের পরেও এটি সংশোধনযোগ্য লেন্স বা পরিচিতিগুলি লাগানো প্রয়োজন এই বিষয়টি জানেন ants

ভারতে রিফ্রেসিভ সার্জারি পদ্ধতি

  • রিফ্রেসিভ লেন্স রিপ্লেসমেন্ট: অস্ত্রোপচার চিকিত্সা তাদের জন্য যারা 50 বা তার বেশি বয়সের এবং চোখের লেন্সগুলিতে বিকৃতি জন্মায় তাদের জন্য ধারণা করা হয়।
  • ফোটোরেফেক্টিভ কেরাতোটোমি (পিআরকে): অ্যাসিগমেটেমিজম, দূরদৃষ্টিসংক্রান্ততা এবং দূরদৃষ্টির প্রতিফলনমূলক ত্রুটিগুলি এক্সাইমার লেজার ব্যবহার করে সংশোধন করা হয়।
  • ফ্যাকিক ইন্ট্রোসকুলার লেন্সের রোপন: এই পদ্ধতির সময়, একটি আইট্রিসের পিছনে বা সামনের দিকে একটি इंट্রোকুলার লেন্স স্থাপন করা হয়।
  • লেজার ইন-সিটু কেরাটোমিলিউসিস (ল্যাসিক): এতে, একটি মাইক্রোকেটোম টিস্যুতে সহায়তা করার জন্য এবং কর্নিয়াল এপিথিলিয়াম বাইরের ফ্ল্যাপ তৈরির জন্য ব্যবহৃত হয়। 
  • লেজার ইন-সিটু এপিথিলিয়াল কেরাতোমিলিউসিস (লাসেক): এই পদ্ধতিটি পাতলা অ্যালকোহলের সাহায্যে এপিথেলিয়াম (বহিরাগততম কর্নিয়াল স্তর) স্তর চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। 

ভারতে আই সার্জারি কস্ট 

ভারত তার বিশেষায়িত চোখের চিকিত্সার জন্য পরিচিত। ভারতে সুশিক্ষিত চক্ষু শল্যচিকিত্সকরা রোগীর প্রয়োজন এবং প্রয়োজনীয়তা অনুধাবন করেন। ভারতে চোখের কার্যকর অস্ত্রোপচারের চিকিত্সা ব্যয় সারা বিশ্ব থেকে রোগীদের আকর্ষণ করে। ভারতে চোখের অস্ত্রোপচারের সাফল্যের হার যেহেতু বিদেশে রয়েছে ততই ভারতে জনপ্রিয়তা পাচ্ছে এবং ভারতে এই চোখের অস্ত্রোপচারের ব্যয় খুব সাশ্রয়ী। ভারতে চোখের অস্ত্রোপচারের ব্যয়বহুল চিকিত্সা বিশ্বজুড়ে বিপুল সংখ্যক রোগীকে আকর্ষণ করে। চক্ষু শল্য চিকিত্সার দাম সরঞ্জাম এবং প্রয়োজনীয় পদ্ধতির উপর নির্ভর করে।

নয়াদিল্লি ভারতের চোখের যত্নের ক্লিনিকগুলি কীভাবে আপনাকে চোখের সমস্যা থেকে মুক্তি পেতে সহায়তা করে

ভারত বিশ্বব্যাপী পরাশক্তি হিসাবে দ্রুত উঠছে। তবে এই একই ভারতে, বিশ্বায়নের আশীর্বাদগুলির তুলনায় নিখুঁত যে কোনও ভারত রয়েছে। নয়াদিল্লি ভারতে শীর্ষ চক্ষু যত্নের ক্লিনিকগুলির পাশাপাশি একটি আরামদায়ক পরিবেশ এবং বিশ্ব-মানের সুযোগগুলি সরবরাহের একটি তালিকা রয়েছে। বিশ্বব্যাপী বেশিরভাগ রোগী চক্ষু-সম্পর্কিত অসুস্থতার জন্য ভারতে আসেন কারণ বিশেষত প্রশিক্ষণপ্রাপ্ত ভারতীয় চিকিত্সক ডাক্তারদের সাথে চোখের যত্নের হাসপাতালগুলি চক্ষু সংক্রান্ত সমস্ত রোগ এবং চক্ষু সম্পর্কিত সমস্যাগুলির পরীক্ষা, বিশ্লেষণ এবং চিকিত্সার জন্য একটি সুসজ্জিত সুবিধা সরবরাহ করে। চক্ষু শল্য চিকিত্সা অপারেশন, ছানি চোখের শল্য চিকিত্সা এবং সেই চিকিত্সাগুলির সাশ্রয়ী মূল্যের পরিসীমা জন্য ভারতের সেরা হাসপাতালের সহজলভ্যতা বহু ক্লিনিকাল পর্যটকদের ভারতে আসতে বাধ্য করেছে।

এখানে নয়াদিল্লি ভারতের শীর্ষ চোখের যত্নের ক্লিনিকগুলির তালিকা রয়েছে: 

  • দর্শনীয় কেন্দ্র
  • বিএলকে সুপার স্পেশালিটি হাসপাতাল
  • ইন্দ্রপ্রস্থ আপোলো হোসপিতা
  • ধর্মশিলা নারায়ণ হাসপাতাল
  • পুষ্পবতী সিংহানিয়া ইনস্টিটিউট
  • পার্স হাসপাতাল
  • স্যার গঙ্গা রাম হাসপাতাল
  • রকল্যান্ড হাসপাতাল, কুতাব
  • মেদন্ত হাসপাতাল
  • ফোর্টিস সি-ডিওসি, চিরাগ এনক্লেভ

ভারতীয় স্বাস্থ্য গুরু পরামর্শদাতা সুবিধা নিন

ইন্ডিয়ান হেলথ গুরু কনসালট্যান্ট এখন ভারতে সবচেয়ে উদ্ভাবনী চিকিত্সা সরবরাহকারী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এবং বিশ্বব্যাপী জনগণের জন্য ব্যয়বহুল, প্রযুক্তি-ভিত্তিক, নিরাপদ এবং সুরক্ষিত চিকিৎসা পরিষেবাগুলি দ্রুততার সাথে বাড়ছে। আমরা আমাদের বিশেষজ্ঞদের অফারগুলির মাধ্যমে প্রথমে আন্তর্জাতিকভাবে চিকিত্সা সহায়তা এবং বৈচিত্রপূর্ণ ভারত অন্বেষণে লোকদের সহায়তা করি।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত