Skip to main content

ডক্টর অরবিন্দ কুলকার্নির সাথে ভারতে সেরা দামে আপনার পিছনে ব্যথা সহ্য করুন

সংক্ষিপ্ত বিবরণ:

সংকীর্ণ নার্ভের উপর স্ট্রেন হ্রাস করে বা মেরুদণ্ড স্থিতিশীল করার মাধ্যমে সাধারণত ব্যথা এবং বিভিন্ন লক্ষণ ও লক্ষণগুলি হ্রাস করতে স্পাইন সার্জারি করা হয়। 1980 এর দশক থেকে লেজারগুলি মেরুদণ্ডের শল্যচিকিত্সার একটি সরঞ্জাম হিসাবে ব্যবহৃত হয়েছে এবং রোগীর সমস্যার অবস্থান এবং তীব্রতার উপর নির্ভর করে মেরুদন্ডের অবস্থার চিকিত্সার জন্য অনেকগুলি অস্ত্রোপচারের বিকল্প হিসাবে অবিরত রয়েছে। ব্যথা হ্রাস করার জন্য ডিস্কের ক্ষতিগ্রস্থ অংশটি সরিয়ে দিয়ে এটি হর্ণযুক্ত বা ফেটে যাওয়া ডিস্কগুলির চিকিত্সার জন্য সাধারণত করা হয়।

লেজারের মেরুদণ্ডের সার্জারি কীভাবে কাজ করে?

লেজার শল্য চিকিত্সা এক ইঞ্চি থেকে কয়েক ইঞ্চি কম একটি চিরা জড়িত, যা নিরাময় প্রয়োজন বাস্তুচ্যুত এবং বিচ্ছিন্ন টিস্যু পরিমাণ হ্রাস। এই ছোট চিরা একটি ছোট দাগ উত্পাদন করবে; তবে এটি মেরুদণ্ড জুড়ে সম্পূর্ণ অঞ্চলের দৃষ্টিভঙ্গিও সীমাবদ্ধ করে, যা কিছু শল্যচিকিৎসক traditionalতিহ্যবাহী শল্য চিকিত্সার ক্ষেত্রে একটি প্রয়োজনীয়তা বিবেচনা করে। একটি বৃহত্তর কাটা পিছনের অংশের পুরো কার্যকরী অংশটি দেখে। লেজারগুলি ব্যবহার করার সময়, সার্জিকাল অপারেশন নিজেও প্রচলিত মেরুদণ্ডের শল্যচিকিত্সার চেয়ে প্রশংসনীয়ভাবে অনন্য।

লেজারের মেরুদণ্ড শল্য চিকিত্সার উপকারিতা

এই পদ্ধতির কিছু সুবিধা অন্তর্ভুক্ত:

  • আরও কার্যকর অস্ত্রোপচার ফলাফল
  • দ্রুত পুনরুদ্ধারের সময় এবং কম অপারেটিভ ব্যথা
  • খাটো হাসপাতালে থাকার ব্যবস্থা
  • অ্যানাস্থেসিয়া এবং রেডিয়েশনের এক্সপোজার কম
  • ছোট চেরাগুলি কম দাগের দিকে নিয়ে যায়

ভারতে লেজার মেরুদণ্ডের শল্য চিকিত্সার ব্যয়বহুল

মুম্বই ভারতে স্বল্পমূল্যের লেজার মেরুদণ্ডের শল্যচিকিত্সার পুরো প্রক্রিয়াটি অত্যন্ত যুক্তিসঙ্গত এবং পিছনে বা ঘাড়ে ব্যথা নিয়ে আসা প্রতিটি ব্যক্তি ভারতে লেজার মেরুদণ্ডের শল্যচিকিৎসা বহন করতে পারে। মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের মতো পশ্চিমা দেশগুলির তুলনায় ব্যয়টি অর্ধেকেরও কম। পাশ্চাত্য দেশগুলির লোকেরা এখানে তাদের পদ্ধতি অনুসরণ করার জন্য ভারতে ভ্রমণ করার কারণ কারণ ভারতে ভারতে একটি দক্ষ ও উচ্চ দক্ষ লেজার স্পাইন সার্জন রয়েছে এবং মুম্বাইতে স্বল্প ব্যয়যুক্ত লেজার মেরুদণ্ডের অপারেশন অন্যান্য দেশের তুলনায় কম হয়।

লেজার মেরুদণ্ডের শল্য চিকিত্সার জন্য ভারতকে কী নিখুঁত গন্তব্য করে তোলে

গত এক দশক ধরে লেজার মেরুদণ্ডের শল্য চিকিত্সা করা রোগীদের প্রিয় গন্তব্য হিসাবে ভারত আবির্ভূত হয়েছে। এছাড়াও, দেশে লেজার স্পাইন সার্জারির সাফল্যের হার বেশি, যা এই জাতীয় চিকিত্সার জন্য ভারতকে সবচেয়ে পছন্দের দেশ হিসাবে পরিণত করেছে made অন্যান্য দেশের শীর্ষস্থানীয় চিকিত্সা কেন্দ্রগুলির তুলনায়, ভারতে চিকিত্সা রোগীদের জন্য অপেক্ষার তালিকার হোস্ট করে না। প্রতিদিন ২-৩ টি মেরুদণ্ডের সার্জারি করা হয় যা দীর্ঘ অপেক্ষমান তালিকাটি সরিয়ে দেয়।

ডাঃ অরবিন্দ কুলকার্নি ভারতে মেরুদণ্ডের স্বাস্থ্যের জন্য ব্যক্তিগতকৃত পদ্ধতির প্রস্তাব দিয়েছেন

ডঃ অরবিন্দ কুলকার্নি ভারতে লেজার স্পাইন সার্জনকে বেস্ট করেছেন গ্লোবাল হাসপাতাল ও বোম্বাই হাসপাতালের মেরিন সার্জারি বিভাগের পরামর্শদাতা (মুম্বাই স্পাইন স্কোলিওসিস এবং ডিস্ক রিপ্লেসমেন্ট সেন্টারের প্রধান), তাঁর ক্ষেত্রে তাঁর ১৫ বছরেরও বেশি সমৃদ্ধ অভিজ্ঞতা রয়েছে। তিনি একজন নামী ডাক্তার এবং রোগীদের তাঁর অবিচ্ছিন্ন মনোযোগ দিন। তিনি ভারতে ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের শল্যচিকিত্সার পথিকৃৎদের একজন এবং লিমকা বইয়ের রেকর্ডের রেকর্ডধারক বা দেশের প্রথম কৃত্রিম ডিস্ক প্রতিস্থাপন [প্রোডিস্ক-এল] সম্পাদনকারী। তিনি ক্লিনিকাল ডেটা এবং বৈজ্ঞানিক গবেষণার ভিত্তিতে তার রোগীদের জন্য সবচেয়ে উন্নত এবং কার্যকর স্বাস্থ্যসেবা সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

ডঃ অরবিন্দ কুলকার্নির সংস্পর্শে আসবেন কীভাবে ভারতের সেরা লেজার স্পাইন সার্জন

মেরুদণ্ড এবং নিউরো সার্জারি হাসপাতাল ভারত আপনাকে দেশের সবচেয়ে জনপ্রিয় এবং সুপরিচিত লেজার স্পাইন সার্জন ডাঃ অরবিন্দ কুলকার্নির সংস্পর্শে রাখতে সহায়তা করে। আমরা বিদেশী থেকে আক্রান্তদের সাশ্রয়ী মূল্যের ব্যয়ে যথাযথ ভাল মানের চিকিত্সা করতে সহায়তা করি। তদতিরিক্ত, আমরা তাদের প্রাথমিকভাবে তাদের পছন্দের একটি শহর ভিত্তিক একটি নামী স্বাস্থ্য সুবিধা চয়ন করতে তাদের সহায়তা করি। ভারত জুড়ে ভ্রমণের ব্যবস্থা করার জন্য আমাদের হাতে অভিজ্ঞতা রয়েছে। আমরা ভারতের শীর্ষস্থানীয় খেলোয়াড়দের সাথে ভালভাবে সংযুক্ত রয়েছি এবং অচিরেই আমাদের বিদেশী জনগণের কাছে ভ্রমণ ত্রিনিয়ারী করি।

বোম্বাই হাসপাতাল মুম্বই ইন্ডিয়াতে ডাঃ অরবিন্দ কুলকার্নির সাথে যোগাযোগ করুন:
ইমেল - dr.arvindkulkarni@neurospinehospital.com
কল করুন - +91 - 9325887033

লিংক কপি করুন: www.spineandneurosurgeryhospitalindia.com/bangla-dr-arvind-kulkarni-best-laser-spine-surgeon-india.html

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত