Skip to main content

ডঃ অবনীশ অরোরা ইউরোলজিতে রোবোটিক্স অফার করেছেন: বর্তমান ট্রেন্ডস, ভবিষ্যতের দিকনির্দেশ

সংক্ষিপ্ত বিবরণ:

ইউরোলজি প্রযুক্তি-চালিত বিশেষত্বের বৃদ্ধি পেয়েছে। 10 বছরেরও বেশি সময়ের মধ্যে রোবোটিক সার্জিক্যাল স্ট্রাকচারের উদ্ভবের ফলে ইউরোলজিস্টরা এ জাতীয় সর্বশেষ প্রযুক্তি ব্যবহারে বিশ্বনেতা হয়ে উঠেছে। ইউরোোলজি সার্জিকাল রোবোটিক্সের শীর্ষে উঠে এসেছে, রোবোটিক-সহায়ক প্রস্টেটেক্টোমির জন্য দা ভিঞ্চি সার্জিকাল সিস্টেমের ক্রমবর্ধমান ব্যবহারের দ্বারা নেতৃত্ব দিয়েছে। 400 টিরও বেশি ভি ভিঞ্চি রোবট বিশ্বব্যাপী এখন ব্যবহৃত হচ্ছে, যার বেশিরভাগই ভারতে ভিত্তিক।

রোবোটিক সহায়তাযুক্ত সার্জারি

অপারেটিভ প্রক্রিয়া চলাকালীন, স্বাস্থ্যসেবা প্রদানকারী রোগীর কাছাকাছি একটি নিয়ন্ত্রণকারী কনসোলে বসে। একজন সহকারী সার্জন সরবরাহকারী রোগীর পাশে বিছানায় রয়েছেন। একটি ভিডিও ক্যামেরার মাধ্যমে, সার্জন অপারেটিভ শৃঙ্খলা দেখেন এবং কনসোল থেকে বেশ কয়েকটি রোবোটিক অস্ত্র নিয়ন্ত্রণ করেন যা সার্জনের চলাচলে মিরর করে। ওয়ার্কিং রোবোটিক জনপ্রিয় শল্যচিকিত্সার জন্য অনেক আশীর্বাদ পেয়েছে কারণ এটি একটি দক্ষ স্বাস্থ্যসেবা সরবরাহকারীর বিচারের সাথে কোনও সিস্টেমের যথার্থতা এবং নির্ভুলতার সমন্বয় করে।
সার্জারি থেকে রোগীর সুবিধাগুলি পুনরুদ্ধার সময়ের একটি সময়কে অন্তর্ভুক্ত করে। বেশিরভাগ রোগীরা স্ট্যান্ডার্ড ওপেন সার্জিকাল অপারেশনের সাধারণ 6-থেকে-8 সপ্তাহের পছন্দ অনুযায়ী 2 থেকে 3 সপ্তাহের মধ্যে নিয়মিত আগ্রহে ফিরে আসে। উচ্চতর রক্তের বিষয়টি আবিষ্কার করে রোবোটের অস্ত্রোপচারের সময় রক্তের ক্ষয়ও কম হয়। একটি উচ্চ রক্ত ​​গণনা অস্ত্রোপচারের পরে দ্রুত শক্তি এবং স্ট্যামিনা ফিরিয়ে দেওয়ার জন্য সরবরাহ করে।

রোবোটিক-সহিত ইউরোলজির জন্য ভারতকে কেন বেছে নেবেন?

ভারত ইদানীং বৈশ্বিক ভ্রমণকারীদের গন্তব্যের একটি জনপ্রিয় রূপে পরিণত হয়েছে এবং ইউরোলজি শল্য চিকিত্সার জন্য ভারত তাদের পছন্দের গন্তব্য হিসাবে আত্মপ্রকাশ করেছে। অনেক ভারতীয় হাসপাতাল সর্বদা সর্বশেষতম প্রযুক্তি এবং কেন্দ্রগুলির সাথে সর্বদা প্রস্তুত থাকে যা অন্যান্য, ব্যয়বহুল দেশে উপলব্ধগুলির সাথে সমান হতে পারে। মার্কিন যুক্তরাষ্ট্রের মতো আন্তর্জাতিক অবস্থানের সাথে তুলনা করার সময়, রোগীর সাথে মোকাবিলা করার অপেক্ষার সময়টি ভারতে কার্যত শূন্য। ফলস্বরূপ, বিদেশী রোগীরা কোনও সময় এবং কার্যকরভাবে ভারতীয় হাসপাতালগুলিতে চিকিত্সা করতে পারবেন না, বিশেষত পরিকল্পিত অস্ত্রোপচারের পদ্ধতিতে। ভারতে চিকিত্সা করার সমস্ত ধনাত্মক ব্যতীত, বিশ্বব্যাপী রোগীদের জন্য আরও একটি সুবিধা হ'ল দেশটি বিভিন্ন এবং সুন্দর দর্শনার্থী স্থান। তাদের সার্জারি / চিকিত্সা শেষ করার পরে, অনেক রোগী ভারতে অবস্থান করে এবং পুনরুদ্ধার করা বেছে নেন, তাদের ভারত ভ্রমণের বেশিরভাগ অংশ তৈরি করে।

ডাঃ অবনীশ অরোরা উন্নত অস্ত্রোপচার এবং প্রযুক্তির প্রতিশ্রুতিবদ্ধ

ডাঃ অবনীশ অরোরা মুম্বাইয়ের অন্যতম সেরা ইউরোলজিস্ট এবং এই ক্ষেত্রে তাঁর 17 বছরের অভিজ্ঞতা রয়েছে। ল্যাপারোস্কোপিক ইউরোলজি, ল্যাপারোস্কোপিক ইউরো-অ্যানকোলজি এবং অ্যাডভান্সড এন্ডোরোলজিতে তার বিশেষত্ব রয়েছে। ডঃ অরোরা ভারতের শীর্ষ ইউরোলজিস্ট সার্জন হলেন একটি সম্পূর্ণ সময়ের সিনিয়র পরামর্শদাতা, যা নানাবতী সুপার স্পেশালিটি হাসপাতালে ক্লিনিকাল ফলাফল এবং রোগীর যত্নের ক্ষেত্রে দক্ষতা নিশ্চিত করে। তাঁর কাছে প্রয়োজনীয় জ্ঞান এবং দক্ষতা রয়েছে কেবলমাত্র ইউরোলজির বিভিন্ন অসুস্থতা এবং অবস্থার বিভিন্ন সেট মোকাবেলা করার জন্য নয় তবে আপনাকে সেভ করার জন্য। প্রশিক্ষিত ক্লিনিকাল বিশেষজ্ঞ হিসাবে, তিনি ইউরোলজির সাথে সম্পর্কিত সর্বশেষ অগ্রগতির সাথেও পরিচিত। ডঃ অবনীশ অরোরা ইউরোলজিস্ট ভারতে এক বিস্তৃত শারীরিক পরীক্ষা অফার করেন যা আপনার জন্য সেরা-ব্যক্তিগতকৃত যত্ন বিকাশে সহায়তা করবে। তিনি আপনার এবং আপনার পরিবারের চেয়ে বেশি যে বোঝার সাথে তিনি একটি সম্পূর্ণ পরিসরের বিশেষত্ব সরবরাহ করেন, আপনার ইউরোলজি যত্নের সমস্ত প্রয়োজনের যত্ন নিতে তিনি সর্বদা উপস্থিত থাকেন।

কীভাবে ভারতের ডাঃ অবনীশ অরোরা ইউরোলজিস্টের সাথে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট পাবেন

ভারতের ল্যাপারোস্কোপি সার্জারি পরিষেবা ব্যয়বহুল চিকিত্সা চিকিত্সা পরিষেবা এবং ব্যাপক স্বাস্থ্যসেবা সমাধান প্রদানের ক্ষেত্রে এর খ্যাতি নিয়ে গর্বিত। আমাদের দীর্ঘ এবং সফল যাত্রার সময়, আমরা সুস্থ এবং সন্তুষ্ট জীবনধারা পুনরুদ্ধার করতে এবং পুনরুদ্ধার করতে শত শত মানুষের জীবন উন্নত করেছি এটি আনন্দের মুহুর্তগুলিতে পূর্ণ এবং নতুন জীবন দিয়ে ভরা। ইন্ডিয়া ল্যাপারোস্কোপি সার্জারি পরিষেবা লোকেদের ইউরোলজি চিকিত্সার জন্য ভারতের শীর্ষ ইউরোলজিস্ট সার্জনদের সাথে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্টের প্রস্তাব দেয় এবং এমন মানের সাথে যত্ন করে যা আপনি বাড়িতে কী খুঁজে পেতে পারেন তার সমান এবং এমনকি ছাড়িয়ে যায়।

আপনি যদি চিকিত্সার জন্য ভারতে শীর্ষ ইউরোলজিস্ট সার্জনের সন্ধান করছেন তবে ডাঃ অবনীশ অরোড়ার সাথে পরামর্শ করুন
ইমেল: dr.avanisharora@indialaparoscopysurgerysite.com

যোগাযোগ করুন: + 91-9373055368

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

লিভার ক্যান্সার মার্ভেল: ভারতে ব্যাঙ্ক না ভেঙে সর্বোত্তম স্বাস্থ্য অর্জন করা

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার বিশ্বব্যাপী ত্রয়োদশ সর্বাধিক সাধারণ ক্যান্সার, প্রতি বছর 30,000 এরও বেশি নতুন কেস সনাক্ত করা হয়। লিভার একটি গুরুত্বপূর্ণ অঙ্গ যা ছাড়া শরীর কাজ করতে পারে না। এটি অমেধ্য ফিল্টারিং এবং পিত্ত উত্পাদনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা খাদ্য হজম এবং চর্বি প্রক্রিয়াকরণে সহায়তা করে। লিভার ক্যান্সারের উৎপত্তি লিভারের টিস্যুতে, যা পেটের উপরের অংশে, ডায়াফ্রামের নীচে এবং পেটের উপরে থাকে। সংক্রমণ বা অসুস্থতার কারণে লিভারের ক্ষতি লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায় এবং এই রোগগুলির জন্য চিকিত্সার বিকল্পগুলিকে প্রভাবিত করতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে আরও সাশ্রয়ী মূল্যের সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার ক্যান্সার সার্জারি একটি অপেক্ষাকৃত নতুন থেরাপিউটিক বিকল্প, এবং ফলস্বরূপ, এটি অস্বাভাবিক এবং ব্যয়বহুল উভয়ই থেকে যায়। যাইহোক, বিশ্বব্যাপী যে ব্যক্তিরা এই চিকিত্সার খোঁজ করছেন কিন্তু খরচের বিষয়ে উদ্বিগ্ন তাদের জন্য চমৎকার খবর হল যে তারা তাদের দেশের তুলনায় খরচের একটি ভগ্নাংশে ভারতে এই চিকিত্সা গ্রহণ করতে পারে। আন্তর্জাতিক রোগীদের জন্য ভ্রমণ  সর্ব