Skip to main content

ডক্টর ভিকরাম শর্মা ভারতে ইউরোলজি রোগের একমাত্র চিকিত্সা নিবেদিত

সংক্ষিপ্ত বিবরণ:

ইউরোলজির অবস্থা বা অসুস্থতার মধ্যে মূত্রনালীর সংক্রমণ, কিডনিতে পাথর, মূত্রাশয় নিয়ন্ত্রণ সমস্যা এবং প্রোস্টেটের সমস্যা রয়েছে others কিছু ইউরোলজিক শর্তগুলি কেবল অল্প সময়ের জন্য স্থায়ী হয়, আবার অন্যগুলি দীর্ঘস্থায়ী হয়। ন্যূনতম আক্রমণাত্মক ইউরোলজিক সার্জারি হ'ল রোগ বা রোগজনিত রোগীদের জন্য ডায়াগনস্টিক এবং চিকিত্সার কৌশলগুলির ক্ষেত্রে সর্বশেষ:
  • কিডনি
  • থলি
  • প্রস্টেট
কিডনিতে পাথর, প্রোস্টেট ক্যান্সার এবং অন্যান্য ইউরোলজিক সমস্যাগুলি সনাক্ত এবং চিকিত্সার জন্য সার্জনরা ক্ষুদ্র কীহোল কাটগুলির মাধ্যমে ছোট সরঞ্জামগুলি ব্যবহার করে।

ন্যূনতম আক্রমণাত্মক ইউরোলজি সার্জারির সুবিধা

ইউরোলজি ক্ষেত্রে ন্যূনতম আক্রমণাত্মক, রোবট কৌশলগুলি হ্রাস করতে পারে:
  • অপ-পোস্টে ব্যথা
  • নিরাময়ের সময়
  • ক্ষতিকর দিক
রোবোটিক ইউরোলজিতে ল্যাপারোস্কোপিক যন্ত্রগুলি ব্যবহার করা হয়, তাই রোগীদের ছোট চেরাগুলি থাকে এবং সাধারণত দ্রুত পুনরুদ্ধারের সময় থাকে।

ন্যূনতম আক্রমণাত্মক ইউরোলজিক সার্জারির প্রকারগুলি

ইউরোলজিক সমস্যাগুলির চিকিত্সার জন্য সর্বনিম্ন আক্রমণাত্মক পদ্ধতির মধ্যে রয়েছে:
  • রোবোটিক সহায়তাযুক্ত প্রোস্টেটেক্টোমি - প্রোস্টেট ক্যান্সারের জন্য এই স্নায়ু-ছাড়ার কৌশলটি শক্তি এবং মূত্রাশয় নিয়ন্ত্রণ রক্ষা করতে পারে।
  • ল্যাপারোস্কোপিক নেফেক্টোমি - এর ফলে সার্জনরা বড় খোলা কাটের পরিবর্তে ছোট্ট কাটের মাধ্যমে কিডনির সমস্ত বা কিছু অংশ সরিয়ে দেয়।
  • পারকুটেনিয়াস নেফ্রোলিথোটোমি - এই উচ্চতর বিশেষায়িত কৌশলটি সার্জনদের কিডনিতে পাথরগুলি পাথরগুলি হ্রাস করতে দেয় যা হ্রাস করতে পারে তারা কিডনির পাথরগুলিকে বিঘ্নিত করার জন্য উচ্চ-ফ্রিকোয়েন্সি শব্দ তরঙ্গ ব্যবহার করে এবং ভগ্নাংশটি দ্রুত খণ্ডন থেকে মুক্তি পেতে পারে।
  • প্রোস্টেট ব্র্যাথিথেরাপি (বীজ রোপন) - এটি প্রোস্টেট ক্যান্সারের কার্যকর চিকিত্সা। বীজ রোপনগুলি কাছের টিস্যুগুলির ক্ষতির ঝুঁকি হ্রাস করার সময় টিউমারে উচ্চ মাত্রার বিকিরণ সরবরাহ করে।
  • এই নতুন আইসোটোপটিতে পুরানো আইসোটোপসের চেয়ে অনেক বেশি খাটো অর্ধজীবন রয়েছে, যা শেষের পার্শ্ব প্রতিক্রিয়াগুলিকে দ্রুত সহায়তা করে।

ভারত ইদানীং ইউরোলজি সার্জারির হাব হিসাবে উঠছে

ভারত একটি উন্নয়নশীল দেশ। ইউএসএ বা যুক্তরাজ্যের মতো উন্নত উন্নত দেশে উচ্চ চিকিত্সার ব্যয়ের কারণে লোকেরা তাদের ইউরোলজি রোগের জন্য অনুরূপ তবে সস্তা বিকল্পের সন্ধান করছে। ভারতে, আপনি ইউরোলজি সার্জারির কম ব্যয়ে সর্বাধিক উন্নত প্রযুক্তিগুলি সন্ধান করতে পারেন এবং সে কারণেই যে কোনও ধরণের জটিল, অস্ত্রোপচারের ইউরোলজি সমস্যার জন্য ভারত বিশ্বের অন্যতম পছন্দের গন্তব্য। ভারত পুরো আঞ্চলিকভাবে রোগীদের জন্য সর্বাধিক অনুকূল গন্তব্য হওয়ার জন্য একটি কুলুঙ্গি তৈরি করেছে। ইউরোলজি ডিজঅর্ডারগুলির জন্য সেরা হাসপাতালগুলির মধ্যে কিছু সেরা সার্জন এবং ইউরোলজিস্ট রয়েছে, যারা এই ক্ষেত্রে অত্যন্ত উন্নত প্রযুক্তি ব্যবহারের জ্ঞানের সাথে সজ্জিত। তদ্ব্যতীত, ইউরোলজি সার্জারির জন্য সেরা মাল্টিস্পেশিয়ালিটি হাসপাতালের প্রক্রিয়া চলাকালীন যে কোনও ধরণের জটিলতা দেখা দিতে পারে তার পরিচালনা করার সম্ভাবনা রয়েছে।

ডঃ বিক্রম শর্মা ভারতে ইউরোলজি কেয়ারে নতুন মান সরবরাহ করেন

ডঃ বিক্রম শর্মা ফোর্টিস মেডিকেল প্রতিষ্ঠানের একজন ইউরোলজিস্ট, অ্যান্ড্রোলজিস্ট এবং কিডনি ট্রান্সপ্ল্যান্ট সার্জন। তিনি এন্ডোরিওলজিসহ তার ক্রেডিট স্কোরের অনেক শল্য চিকিত্সা উন্নতি করে অগ্রণী হয়েছিলেন এবং ভারতে সিস্টেরেটাল সার্জিকাল অপারেশনের জন্য গ্রিনলাইট লেজার চিকিত্সা তৈরিতে সহায়ক ভূমিকা পালন করেছেন। ডক্টর বিক্রম শর্মা বেস্ট ইউরোলজি সার্জন ফোর্টিস হসপিটাল গুরুগাঁও ভারতের প্রথম অ্যান্ড্রোলজি সেন্টার আলফা ওয়ান অ্যান্ড্রোলজি গ্রুপের প্রতিষ্ঠাতা পরিচালক ছিলেন, পুরুষ যৌন কর্মের চিকিত্সার জন্য বিশেষভাবে উত্সর্গীকৃত। ল্যাপারোস্কোপিক ইউরোলজিকাল সার্জিকাল পদ্ধতিতে তাঁর বিশাল অভিজ্ঞতা রয়েছে এবং তিনি বেশ কয়েকটি জাতীয় এবং আন্তর্জাতিক সভায় একজন স্পিকার এবং কলেজের সদস্যকে আমন্ত্রিত করেছেন। ইউক্রোলজির ক্ষেত্রে তাঁর অবদানের জন্য বিক্রম শর্মা প্রিন্ট, ভিজ্যুয়াল এবং ইলেকট্রনিক মিডিয়ায় ব্যাপকভাবে প্রদর্শিত হয়েছে।

গুড়গাঁওয়ের ডক্টর বিক্রম শর্মা ইউরোলজি বিশেষজ্ঞের সাথে অ্যাপয়েন্টমেন্ট ঠিক করুন

আপনি যখন ভারতে আপনার ইউরোলজি সার্জারির জন্য ভারতে আসার পরিকল্পনা করছেন আমরা ভারত ল্যাপারোস্কোপি সার্জারি সাইটে, তখন আপনার চিকিত্সা ভ্রমণ সহজ এবং ঝামেলা মুক্ত করতে আপনাকে সহায়তা করতে পারে। যাতে আপনি আপনার অসুস্থতা আরও ভালভাবে বুঝতে পারেন আমরা কনফারেন্স কলগুলি ব্যবস্থা করি এবং তাত্ক্ষণিক ইউরোলজি সার্জন ডাঃ বিক্রম শর্মা অ্যাপয়েন্টমেন্ট আপনাকে একবারে আপনার অতীত মেডিকেল রেকর্ডের ভিত্তিতে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেবেন। আমরা আপনাকে আপনার চিকিত্সার জন্য প্রত্যাশিত বাজেট সরবরাহ করি যাতে আপনি সেই অনুযায়ী এবং নির্ভুলভাবে পরিকল্পনা করতে পারেন।

কল করুন: + 91-9373055368 
দেখুন: www.indialaparoscopysurbrysite.com

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত