Skip to main content

"ইট সেলুলার টাইটানিয়াম ইমপ্লান্ট" সহ পার্শ্ববর্তী লাম্বার ইন্টারবডি ফিউশন সার্জারিতে অগ্রগতি

পার্শ্ববর্তী ল্যাম্বার ইন্টারবডি ফিউশন সার্জারির পরিচিতি

পার্শ্ববর্তী ল্যাম্বার ইন্টারবিডি ফিউশন সার্জারি একটি মেডিকেল পদ্ধতি যা মেরুদণ্ডের সংশ্লেষণের সাহায্যে মেরুদণ্ডের স্থিতিশীলতা ফিরিয়ে আনতে অত্যন্ত উপকারী। এই উন্নত চিকিত্সা পদ্ধতিতে, দুটি সংযোগকারী মেরুশাকের মধ্যে অবস্থিত ক্ষতিগ্রস্থ এবং রোগাক্রান্ত ডিস্ক উপাদানগুলি সরানো হয়েছে এবং সাবধানতার সাথে একটি ইমপ্লান্ট এবং হাড়ের গ্রাফ্ট উপাদান দ্বারা প্রতিস্থাপন করা হয়েছে। মেরুদন্ডের মধ্যে স্থির করা ইমপ্লান্ট স্থায়ীভাবে হাড়ের সাথে যোগ দেয় এবং মেরুদণ্ডের স্থায়িত্ব এবং বৃদ্ধি পুনরুদ্ধার করে।
পার্শ্ববর্তী ল্যাম্বার ইন্টারবডি ফিউশনটিকে ন্যূনতম আক্রমণাত্মক অপারেশন প্রক্রিয়া হিসাবে বিবেচনা করা হয় যা রোগীর পাশ দিয়ে সঞ্চালিত হয়, বরং ডিজেনারেটিভ ডিস্ক রোগের কারণে পা এবং পিঠে ব্যথা চিকিত্সার জন্য পিছনে বা সামনের চেয়ে হয়।


EIT সেলুলার টাইটানিয়াম সহ কনডুট ইন্টারবডি প্ল্যাটফর্ম

পার্শ্ববর্তী লাম্বার ইন্টারবডি ফিউশন সার্জারি প্রতি বছর উন্নত হচ্ছে। চিকিত্সা গবেষণা এবং উন্নয়ন দল মেরুদণ্ডের শল্য চিকিত্সা সহজ এবং কার্যকর করার জন্য উন্নত প্রযুক্তি নিয়োগ করছে যাতে মেরুদণ্ডের স্থায়িত্ব দীর্ঘকাল ধরে টিকে থাকতে পারে।
EIT সেলুলার টাইটানিয়াম প্রযুক্তির সাথে কন্ডুইট ইন্টারবডি প্ল্যাটফর্ম হ'ল মেরুদণ্ডের শল্য চিকিত্সার ক্ষেত্রে মেডিকেল উদ্ভাবনের ফলাফল যা মেরুদণ্ডের ফিউশন চিকিত্সার জন্য 3 ডি প্রিন্টেড টাইটানিয়াম ইন্টারবডি রোপন অন্তর্ভুক্ত করে। এই উদ্ভাবনী ইমপ্লান্টটি হাড়ের বৈশিষ্ট্যগুলি অনুকরণ করার জন্য একটি পৃথক সেলুলার কাঠামো তৈরি করে 80% ছিদ্রযুক্ত সাথে দক্ষতার সাথে তৈরি করা হয়।
এই উন্নত সেলুলার কাঠামোর স্থিতিস্থাপকের হাড়ের মতো মডুলাস রয়েছে যা ইমপ্লান্টকে কঠোরতার পরিবর্তনটি গ্রহণ করতে দেয়।
কন্ডুইট ইমপ্লান্টে ব্যবহৃত টাইটানিয়াম উপাদানটিতে ন্যানোস্কেল বৈশিষ্ট্য রয়েছে যা অস্টিওব্লাস্টগুলির সংযুক্তি বাড়িয়ে তোলে যা অন্যান্য প্রচলিত টাইটানিয়াম উপাদানের সাথে কম প্রভাব ফেলতে পারে।

পার্শ্ববর্তী লাম্বার ইন্টারবডি ফিউশন সার্জারীতে ইআইটি সেলুলার টাইটানিয়ামের ইউটিলিটি।

  • EIT সেলুলার টাইটানিয়াম ইন্টারবডি মেরুদণ্ডের প্রান্তিককরণটি সম্পাদনের জন্য ডিজাইনের সাথে একটি অস্টিও প্রভাবশালী স্ক্যাফোল্ড মিশ্রিত করে স্মার্ট স্পাইনাল ফিউশনটির ভার্চুয়ারাটি গ্রহণ করে।
  • এই ইআইটি সেলুলার টাইটানিয়াম কাঠামোটি অ্যান্টেরিয়র লুম্বার ইন্টারবিডি ফিউশন, ট্রান্সফরমিয়াল লাম্বার ইন্টারবিডি ফিউশন, পোস্টেরিয়র লম্বার ইন্টারবিডি ফিউশন এবং সার্ভিকাল ইমপ্লান্ট লাইনের মতো পদ্ধতিতে ব্যবহৃত হয়েছে।
  • কেস স্টাডি এবং পুনরুদ্ধার বিশ্লেষণ অল্প সময়ের মধ্যে জরায়ু এবং কটিদেশীয় মেরুদণ্ড উভয় ক্ষেত্রেই ইমপ্লান্টগুলিতে প্রচুর হাড়ের বৃদ্ধি বৃদ্ধি পেয়েছে।
  • 3 ডি প্রিন্টিং সিলেকটিভ লেজার মেল্টিং (এসএলএম) প্রযুক্তি এবং মালিকানা পোস্ট-প্রসেসিং পদ্ধতিগুলি অপ্রয়োজনীয়তার জন্য ছিদ্রযুক্ত, অস্টিও-প্রভাবশালী টাইটানিয়াম স্ক্যাফোল্ড তৈরি করতে অত্যন্ত উপকারী।

ভারত কেন ল্যাটারাল ল্যাম্বার ইন্টারবডি ফিউশন সার্জারির সেরা গন্তব্য?

ভারতীয় চিকিত্সা ব্যবস্থা বিশ্বজুড়ে চিকিত্সা পর্যটকদের জন্য অন্যতম সেরা চিকিত্সার গন্তব্য হিসাবে বিকশিত হয়েছে। ব্যয় সাশ্রয়ী এবং অভিজ্ঞ মেরুদণ্ডের সার্জনরা হ'ল মেরুদন্ডের চিকিত্সার জন্য কেন আন্তর্জাতিক রোগীরা ভারতকে বেশি পছন্দ করে তা প্রধান কারণ। ভারতে ল্যাটারাল লুম্বার ইন্টারবডি ফিউশন ব্যয় গড়ে প্রায় ৩,৪০,০০০ থেকে ৪,০৫,০০০ রুপি, যা অন্যান্য উন্নত দেশের তুলনায় অত্যন্ত অর্থনৈতিক।
অতি সহজেই বিমানবন্দরের যোগাযোগ এবং উন্নত অবকাঠামো চিহ্নিত করে আতিথেয়তা পর্যন্ত ভারতে আগত রোগীদের উন্নততর পরিবহন বিকল্প এবং আরামদায়ক আবাসন সরবরাহ করে।
ভাল যোগাযোগের সাথে কর্মরত কর্মীদের সমবায় প্রকৃতি আপনার অভিজ্ঞতা সন্তুষ্টিজনক এবং সার্থক করে তোলে।

ভারতে মেরুদণ্ডের সংশ্লেষণের জন্য সেরা হাসপাতালের সাথে যোগাযোগ করুন

আপনি ভারতের ল্যাটারাল লাম্বার ইন্টারবডি ফিউশন ট্রিটমেন্টের জন্য সেরা হাসপাতালের সাথে একটি অনলাইন অ্যাপয়েন্টমেন্ট বুক করতে আমাদের বিনামূল্যে পরামর্শের ফর্মটি পূরণ করতে পারেন এবং বিনামূল্যে চিকিত্সা সহায়তা পেতে পারেন। ল্যাটারাল ল্যাম্বার ইন্টারবডি ফিউশন, ব্যয় তুলনা এবং ডাক্তারের পরামর্শ সম্পর্কে আরও সংক্ষিপ্তসার পেতে, আমাদেরকে (enquiry@spineandneurosurgeryhospitalindia.com) মেল করুন বা আমাদের ফোন নম্বর + 91-9325887033 এ যোগাযোগ করুন।
আমাদের আন্তর্জাতিক রোগী এক্সিকিউটিভরা আপনার সম্ভাব্য প্রশ্নগুলির সমাধানের জন্য সু-প্রশিক্ষিত এবং ভিসা পদ্ধতি সহ ভারত ভ্রমণের পথে আপনাকে গাইড করার জন্য সর্বদা উপলভ্য যাতে আপনি ভারতে সর্বাধিক বিশ্বাসযোগ্য চিকিত্সা পেতে পারেন।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত