Skip to main content

ভারতে কম খরচে মস্তিষ্কের টিউমার সার্জারির জন্য আরও ভাল সুবিধা

মস্তিষ্কের চারপাশে এবং বাইরে থেকে আসা টিউমারগুলি - তার পদার্থ, টিস্যু বা কচ্ছপের ভিতরে তার আচ্ছাদনকে সম্পূর্ণরূপে মস্তিষ্কের টিউমার বলা হয় যখন সবগুলি বলা হয়। তারা ভাগ্যক্রমে প্রাপ্তবয়স্কদের মধ্যে সবচেয়ে সাধারণ টিউমার নয় তবে, বাচ্চাদের মধ্যে সবচেয়ে শক্তিশালী টিউমার।
ব্রেইন টিউমার ক্যান্সারযুক্ত বা অ ক্যান্সারযুক্ত বিকাশের একটি প্রকার যা মস্তিষ্কে অস্বাভাবিক কোষের উৎপাদন দেখে মনে হয়। ক্যান্সার কোষ মস্তিষ্কে ছড়িয়ে থাকলে মস্তিষ্কের ভিতরে টিউমার বা কোথাও বিনিময় করতে পারে। ভারতে ব্রেইন টিউমার সার্জারি সাধারণত কেমোথেরাপি বা বিকিরণ চিকিত্সা বা সমস্ত সংমিশ্রণের মাধ্যমে চিকিত্সা করা হয়। মস্তিষ্কের টিউমারের রোগীদের চিকিত্সার ফলাফল রোগীর মতোই ব্যক্তিগত। আপনার বিশেষজ্ঞরা আপনাকে আপনার নির্দিষ্ট টিউমারের সম্ভাব্য প্রতিক্রিয়াগুলি বুঝতে সক্ষম করবে।

মস্তিষ্কের টিউমার সতর্কবার্তা লক্ষণ

মস্তিষ্কের টিউমার সব আকার এবং মাপে আসে-এভাবে তাদের উপসর্গগুলি তৈরি করে। উদাহরণস্বরূপ, আপনার যদি আপনার বাহু বা আপনার দৃষ্টি নিয়ন্ত্রণ করে এমন আপনার মস্তিষ্কের অংশে টিউমার থাকে তবে আপনার উপসর্গগুলি অঙ্গ দুর্বলতা বা হজম দৃষ্টিভঙ্গিকে অন্তর্ভূক্ত করতে পারে। কোন ক্ষেত্রে, কয়েক লক্ষণ অন্যদের তুলনায় আরো সাধারণ। এই জন্য একটি চোখ রাখা কি।
  • হৃদরোগের আক্রমণ
  • জবরজঙ্গতা
  • অসাড় অবস্থা
  • মেমরি বা চিন্তা পরিবর্তন
  • বমি বমি ভাব
  • দৃষ্টি পরিবর্তন
  • সাধারণত মাথা ব্যাথা হয় না

কতদিন আগে মস্তিষ্কের টিউমারের লক্ষণ দেখাবেন?



মস্তিষ্কের টিউমারগুলি বেশিরভাগ ক্ষেত্রেই গ্লিওমাস নামে পরিচিত, তাদের নির্ণয় হওয়ার কিছুক্ষণ পূর্বে লক্ষণগুলি উৎপন্ন করে তবে, এই ক্যান্সার সনাক্ত হওয়ার পাঁচ বছর আগে পর্যন্ত নতুন গবেষণায় আবিষ্কৃত ফাংশন আবিষ্কৃত পরিবর্তনগুলি ঘটতে পারে।
মস্তিষ্ক টিউমার চিকিত্সা পর্যায় উপর নির্ভর করে
সাধারণভাবে, মস্তিষ্কের ক্যান্সার সহগামী গ্রেড থাকে:
  • গ্রেড আমি - টিস্যু বিবেচ্য হয়। উপরন্তু, ধীর সেল উন্নয়ন।
  • গ্রেড ২ - টিস্যু প্রথম মূল্যায়ন থেকে এ পর্যন্ত ক্যান্সারের মত বিস্তৃতি বিস্তার করে
  • গ্রেড III - ম্যালিগন্যান্ট টিস্যুতে অস্বাভাবিক কোষ রয়েছে, যা কার্যকরভাবে বৃদ্ধি করতে শুরু করে।
  • গ্রেড 4 - ম্যালিগন্যান্ট টিস্যুতে বেশিরভাগ কোষ রয়েছে, যা অস্বাভাবিক কোষ এবং দ্রুত বিকাশ করে।
সুতরাং কোন চিকিত্সা মস্তিষ্কের টিউমারের জন্য উপরের চিকিত্সা উপর নির্ভর করে।
মস্তিষ্কের টিউমার সার্জারি খরচ

ব্রেইন টিউমার মস্তিষ্কের কোষের অস্বাভাবিক বৃদ্ধি। উপর ভিত্তি করে টাইপ এর সার্জারি এটা নামান হবে খরচ এর মস্তিষ্ক আব সার্জারি ভারতে $ 6,000 থেকে $ 12,000 করতে।

কেন আন্তর্জাতিক রোগীরা ভারতে সার্জারি পছন্দ করে?

কম খরচে মস্তিষ্কের ক্যান্সার সার্জারির জন্য শীর্ষস্থানীয় গন্তব্যস্থল ভারত। একজন সব থেকে রোগীদের বিশাল ভিড় উপর সব থেকে বিশ্বের বিশ্বের ভারত থেকে আসা একটি শালীন সংমিশ্রণ পেতে সেরা শিক্ষক অভিজ্ঞতা প্রথম শ্রেণীর সঙ্গে মস্তিষ্কের ক্যান্সার বিশেষজ্ঞদের আচার এর আকর্ষণীয় খরচ প্রদান করা মস্তিষ্ক টিউমার সাহায্য করে একটি হাসপাতাল ক্রমবর্ধমান সংখ্যায় মধ্যে ভারতীয় কোম্পানি আরো এবং আরো সার্জারি আনতে মস্তিষ্কের ক্যান্সার সহ বিভিন্ন রোগের সাথে সম্পর্কিত উচ্চ শেষ সার্জিক শিখর অর্জনের জন্য তৈরি করা দেশগুলিতে বিদেশী রোগীদের অন্তর্ভুক্ত।

মস্তিষ্কের ক্যান্সার সার্জারির এই সুবিধার কারণে, বিশ্বের অন্যান্য রোগী অন্যান্য ইউরোপীয় দেশগুলিতে যাওয়ার পরিবর্তে এই চিকিত্সাটি সম্পূর্ণ করার জন্য ভারত প্রতি আগ্রহী। ব্যক্তিগত যত্ন এবং বিবেচনা সম্প্রদায়ের খুব কম খরচে বৈশ্বিক মানগুলির তুলনায় মান-সংযোজন পরিষেবাগুলির সাথে প্রদান করা হয়।

আমরা কিভাবে সাহায্য করতে পারি?


  • ডাক্তার ফ্লাইট পছন্দ, হাসপাতাল এবং বিশেষজ্ঞদের আগে বিশেষজ্ঞ মতামত দেয় এবং মস্তিষ্কের টিউমার অস্ত্রোপচারের উপযুক্ত ডাক্তারের সাথে সঠিক হাসপাতালে নির্বাচন করতে সহায়তা করে।
  • অনেক রোগীকে ভারতের মস্তিষ্কের টিউমারের জন্য উচ্চমানের এবং সাশ্রয়ী মূল্যের যত্নের সন্ধান করতে আমাদের দক্ষতার সুবিধা নিন।
  • জিরো শ্রেষ্ঠ সময় ও ভারতের সেবা ভাল হাসপাতাল খরচ জন্য অপেক্ষা - তাৎক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট, হাসপাতাল, চিকিৎসা পরামর্শ, চিকিৎসা এবং এমনকি হাসপাতালের বাইরে লিখে সম্পূর্ণ সহায়তা।
  • ভ্রমণ সহায়তা, প্রাক-ভ্রমণের তথ্য ব্যবস্থা, বাজেটের মধ্যে হোটেলগুলিতে পরিচয় কার্ড, ভিসা এবং আরামদায়ক থাকার সহ ভ্রমণের নথিগুলিতে সহায়তা।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত