Skip to main content

ভারতে ড। বিক্রম শর্মা দ্বারা সম্পূর্ণ ইউরোলজিক কেয়ার

সংক্ষিপ্ত বিবরণ:

ইউরোলজি হেলথ কেয়ারের একটি অংশ যা পুরুষ ও মহিলা মূত্রনালীর রোগের অসুবিধার সাথে উপলব্ধ। এটি অতিরিক্তভাবে পুরুষ অঙ্গগুলি সরবরাহ করে যা শিশুদের তৈরি করতে সক্ষম হতে পারে। এই শরীরের উপাদানগুলিতে ফিটনেস সমস্যাগুলি সমস্ত এবং স্বতন্ত্রের কাছে প্রকাশ করতে পারে, কারণ urologic স্বাস্থ্য অপরিহার্য। মূত্রনালীর মূত্র নিরসনের জন্য আপনার শরীরের নিষ্কাশন ব্যবস্থা। অস্ত্রোপচার পদ্ধতি ছাড়াও, ইউরোলজিস্ট একজন অভ্যন্তরীণ প্রতিকার, পেডিয়াট্রিকস, গাইনোকোলজি এবং বিভিন্ন উপাদানগুলির স্বাস্থ্যের যত্নের সাথে একজন ডাক্তার। যে কারণে একটি ইউরোলজিস্ট বৈজ্ঞানিক সমস্যার একটি বিশাল পরিসীমা সম্মুখীন কারণে।

যখন আপনি একটি ইউরোলজিস্ট দেখতে হবে?

আপনার প্রাথমিক যত্ন চিকিৎসা ডাক্তারটি ইউটিআই সহ সামান্য প্রস্রাব সমস্যাগুলির জন্য আপনার সাথে মোকাবিলা করতে পারে। আপনি কিভাবে একটি ইউরোলজিস্ট দেখতে সময় জানেন? এই লক্ষণ এবং লক্ষণগুলির মধ্যে কোনটি আপনাকে মূত্রনালীর ট্র্যাক্টে কোনও সমস্যা দেখা দেয়:
• আপনার প্রস্রাব রক্ত
• একটি ঘন ঘন বা জরুরী প্রয়োজন প্রস্রাব
• আপনার নিচের পেছনে, ব্যথা, বা পার্শ্ব ব্যথা
• প্রস্রাব সময় ব্যথা বা জ্বলন্ত
• প্রস্রাব সমস্যা
• প্রস্রাব ফুটো
• দুর্বল প্রস্রাব প্রবাহ, ড্রিবলিং
আপনি যদি একজন পুরুষ হন এবং আপনি এই লক্ষণ এবং উপসর্গগুলির সম্মুখীন হন তবে আপনাকে অতিরিক্ত ইউরোলজিস্ট দেখতে হবে:
• একটি কমে যৌন বাসনা
• testicle একটি তামাশা
• একটি ইমারত পেয়ে বা রাখা সমস্যা

মূত্রনালীর চিকিৎসার জন্য ভারত সেরা গন্তব্য

অনেক এশীয় দেশগুলির মধ্যে, ভারতকে প্রায়শই অন্যান্য দেশে প্রস্রাবের চিকিৎসার জন্য পছন্দ করা হয়। মার্কিন যুক্তরাষ্ট্রে এবং যুক্তরাষ্ট্রে উভয় রোগী বিভিন্ন ধরণের মূদ্রা চিকিত্সা ও অস্ত্রোপচারের জন্য ভারত ভ্রমণ করেন। এই দেশটি নির্বাচনের প্রধান কারণগুলির মধ্যে একটি হল দামের কারণ। ভারত সবচেয়ে সাশ্রয়ী মূল্যের মূত্রব্যবস্থা চিকিত্সা বিকল্প উপলব্ধ করা হয়।
ভাষাটি সাধারণত বাধা নয় এবং ভারতে যোগাযোগের ক্ষেত্রে রোগীদের সমস্যা হয় না, কারণ বেশীরভাগ লোকেরা ইংরেজি বলতে পারে।
এখানে চিকিৎসা সুবিধা বেশ ভাল এবং প্রস্রাবের চিকিত্সা জন্য উপযুক্ত। মার্কিন যুক্তরাষ্ট্রের শ্রেষ্ঠ হাসপাতালগুলির তুলনায় কিছু সুবিধা তুলনামূলকভাবে পরিশীলিত যন্ত্র এবং ল্যাবরেটরিজগুলির সাথে সজ্জিত, যা দ্রুত এবং নিখুঁত নির্ণয় এবং চিকিত্সা সরবরাহ করে।
ভারতে সেরা ইউরোলজিস্ট অত্যন্ত যোগ্যতাসম্পন্ন; এদের মধ্যে অনেকেই পশ্চিমা দেশগুলিতে কাজের অভিজ্ঞতা এবং প্রশিক্ষণ পেয়েছেন যা তারা বিশ্বব্যাপী তাদের গবেষণা ও চিকিৎসা দক্ষতার জন্য সুপরিচিত।
কানাডা বা যুক্তরাষ্ট্রে সুবিধাগুলির তুলনায়, যেখানে আপনাকে অস্ত্রোপচারের জন্য কয়েক মাস অপেক্ষা করতে হতে পারে, ভারতে রোগীদের অপেক্ষা করতে হবে এবং তাদের চিকিত্সা ঠিক করতে হবে।
তাই যদি আপনি একটি ছুটির জন্য খুঁজছেন এবং সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যের যত্ন প্রয়োজন হয়, ভারত উভয় জন্য নিখুঁত গন্তব্য।

যাই হোক না কেন আপনি ইউরোলজিক্যাল প্রয়োজন কি ড। বিক্রম শর্মা সাহায্য করতে পারেন

গুরগাঁওতে ড। বিক্রম শর্মা মূত্রব্যবস্থা সার্জন ফোর্টিস হাসপাতালের ইউরোলজিস্ট, অরোলজিস্ট এবং কিডনি ট্রান্সপ্লান্ট সার্জন। তিনি তার কৃতিত্বের জন্য বহু অস্ত্রোপচার উদ্ভাবনের সাথে শেষপ্রান্তে অগ্রণী ভূমিকা পালন করেছেন এবং ভারতে প্রোস্টেট সার্জারির জন্য গ্রীনলাইট লেসার চিকিত্সা প্রবর্তনের ক্ষেত্রে সহায়ক হন। ইউরোলজি ক্ষেত্রে তার অবদানের জন্য তিনি ব্যাপকভাবে মুদ্রণ, চাক্ষুষ এবং ইলেকট্রনিক মিডিয়া বৈশিষ্ট্যযুক্ত। তিনি আলফা ও অ্যান্ড্রোলজি গ্রুপ-ইন্ডিয়া এর প্রথম আন্ড্রোলজি সেন্টারের প্রতিষ্ঠাতা পরিচালক, যা বিশেষত পুরুষ যৌন অসুস্থতার চিকিত্সার জন্য নিবেদিত। ড। বিক্রম শর্মা সেরা প্রস্রাব সার্জন ফোর্টিস হাসপাতাল, গুড়গাঁও গুরগাঁও-এর মূত্র বিশেষজ্ঞ, গুরগাঁওতে সর্বোচ্চ মানের, খরচ-কার্যকর, সমন্বিত রোগী-কেন্দ্রীয় যত্নের সুবিধাজনক সুবিধা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, যা তার রোগীদের স্বাস্থ্য ও সুস্থতা উন্নত করে এবং সর্বোত্তম ফলাফল দেয় এবং গ্রাহক অভিজ্ঞতা সম্ভব।

কিভাবে ডক্টর বিক্রম শর্মা এ নিয়োগ পেতে পারেন

ভারত ল্যাপারস্কপি সার্জারি সেবা দিয়ে, চিকিৎসার জন্য ভারতে ভ্রমণ করা এখন আর ঝামেলা নয়। রোগীর এবং পরিবারের সদস্যদের সাথে উভয়ই, আমরা সমগ্র প্রক্রিয়াটিকে আরও সহজ করে তুলি। আমরা মেডোমক্সে, অনেক রোগীর জন্য পরিসেবা সরবরাহের জন্য যারা ভারতে আসার জন্য বেছে নিতে পছন্দ করে। গুরগাঁও থেকে ড। বিক্রম শর্মা মূত্রব্যবস্থা বিশেষজ্ঞের সাথে নিয়োগের সিদ্ধান্ত এবং আপনার জন্য যথাযথ হাসপাতালগুলি প্রস্তাবিত এবং এর মধ্যে যে কোনও মূল্যের অনুমান করার জন্য সহগামী সদস্যরা রোগীর যত্ন নেওয়ার জন্য শান্তিপূর্ণভাবে তাদের যথাসময়ে সময় দিতে পারেন, আমরা ভারতে ল্যাপারস্কোপি সার্জারি সেবা বাকিদের যত্ন নেবে!

একটি পরামর্শ সময়সূচী

আমাদের এ কল করুন: + 91-9373055368
আমাদের কাছে লিখুনঃ dr.vikramsharma@indialaparoscopysurgerysite.com

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত