Skip to main content

ভারতে ডাঃ কে শ্রীধারের সাথে শরীরে সংক্রামক অস্ত্রোপচারের বিকল্পগুলি এক্সপ্লোর করুন

গুরুতর মেরুদণ্ড সমস্যা সঙ্গে রোগীদের প্রায়ই মেরুদণ্ড সার্জারি সহ্য করার পরামর্শ দেওয়া হয়। এই সুপারিশ বিভিন্ন কারণের জন্য তৈরি করা যেতে পারে, প্রায়শই স্পন্দ্রোল্লিস্টিসিস এবং কেরিয়ারিক স্টেনোসিসের সাথে কটিদেশীয় মেরুদণ্ড স্টেনোসিসের জন্য। মেরুদণ্ড ফিউশন সার্জারি রোগীদের জন্য ভীতিজনক হতে পারে। রোগীরা প্রায়ই জানতে আগ্রহী হন যে "মেরুদণ্ডের সংক্রমণের অস্ত্রোপচারের অন্য কোন বিকল্প আছে কি?" যদিও অনেক ক্ষেত্রে মেরুদণ্ড সংক্রমণ সার্জারি অযোগ্য হতে পারে, গ্লোবাল হাসপাতালে সেরা মেরুদণ্ড সার্জন সর্বাধিক অভিজ্ঞতার মধ্যে রয়েছে। মেরুদণ্ড ফিউশন সার্জারি এড়ানো যখন সফলভাবে রোগীদের আচরণ করার উপায়। তিনি কৌশল বিভিন্ন কৌশল যা তাকে এই লক্ষ্য অর্জন করতে পারবেন। এই নিবন্ধে আমরা এই কয়েকটি আলোচনা করব।

আজ প্রদত্ত সর্বশেষ মেরুদণ্ড সার্জারি কি কি?

ভবিষ্যতে নতুন, তেজস্ক্রিয় অস্ত্রোপচার অপারেশন stepped এগিয়ে কৌশল জন্য উজ্জ্বল। বিভিন্ন প্রযুক্তিগত এবং জৈবিক অগ্রগতি ক্ষুদ্রতম আক্রমণকারী পদ্ধতিগুলির সাথে কনসার্টে কাজ করবে দিগন্তে খেয়েছে। কম্পিউটার-সহায়তা ইমেজ-গাইডেড প্রযুক্তি, বায়ো-রিসরবারেবেল, নমনীয় এবং রেডিয়ালুসেন্ট স্প্রিনাল ইমপ্লান্টস এবং ডিস্ক টিস্যু, হাড় সংশ্লেষ, মেরুদণ্ডী হাড় এবং অন্যান্য পদক্ষেপের জেনেটিক-ইঞ্জিনিয়ারিং সহ এইগুলির বেশিরভাগই আলোচনার যোগ্য।
মেরুদণ্ডের প্রচলিত সার্জারিটি প্রায়ই অস্ত্রোপচারের অবস্থান যাচাই করতে বা মেরুদণ্ডের ইমপ্লান্টগুলির উচ্চ-মানের স্থিতি নির্ধারণ (যেমন স্ক্রু, রড, হুক, প্লেট) যাচাই করতে অস্ত্রোপচারের সময় একটি এক্স-রে গ্রহণ করে। সাধারণত, সার্জন এই পরিসংখ্যান অর্জনের জন্য অস্ত্রোপচার চিকিত্সা (ফ্লুরোসকপি, ফ্লো-এ-স্কো-পেই) নামে কিছু পর্যায়ে "লাইভ" এক্স-রে ব্যবহার করে।
গত দশকে, আশ্চর্যজনক অগ্রগতি হয়েছে যে মেরুদণ্ড (বা স্থানীয়করণ) একটি নতুন শিখরে নেভিগেট হয়েছে। "কম্পিউটার সহায়তায়, ইমেজ-গাইডিং" নামেও পরিচিত, ন্যাভিগেশন প্রযুক্তি দ্রুত হারে অগ্রসর হচ্ছে। সহজ এক্স-রে প্রযুক্তির তুলনায় আরও শক্তিশালী এবং কার্যকরী, মেরুদণ্ডের ন্যাভিগেশন প্রযুক্তিটি রোগীর কম্পিউটার এবং রেডিওডোগ্রাফিক গবেষণা (এক্স-রে) ব্যবহার করে চিকিৎসা পেশাজীবীকে যথাযথভাবে জানাতে অনুমতি দেয়।
Mesenchymal স্টেম কোষ শরীরের 'মেরামতকারী' হিসাবে পরিচিত হয়, স্টেম সেল আসলে হাড় কোষ, কারটিজ কোষ, বা ফ্যাট কোষ হিসাবে অন্যান্য কোষে পরিণত করার ক্ষমতা আছে। এই কোষ সরাসরি আপনার শরীর থেকে নেওয়া হয় এবং একটি নিরাময় প্রতিক্রিয়া উদ্দীপিত ডিস্ক ইনজেকশনের হয়। এই পুনরূদ্ধার প্রতিক্রিয়া এছাড়াও ডিস্ক মধ্যে misplaced কোলাজেন পুনর্জন্ম সাহায্য করতে পারে, অস্ত্রোপচার পদ্ধতি ব্যবহার ছাড়া বেদনাদায়ক লক্ষণ এবং উপসর্গ রেজল্যুশন নেতৃস্থানীয়! এই চিকিত্সা পছন্দের জন্য ফলাফল সাধারণত তিন থেকে তিন মাসের মধ্যে উত্থাপিত হয়, তবে কয়েকজন ব্যক্তি এমনকি এর আগে সুবিধাগুলি উপভোগ করে।

স্বীকৃত শ্রেষ্ঠত্ব - ডিআর। কে শ্রীধার চেন্নাইয়ের বিশ্ব হাসপাতালের সেরা মেরুদণ্ড সার্জন

ভারতে স্নায়ুবিজ্ঞান ও নিউরোসার্গারির জন্য শীর্ষস্থানীয় শীর্ষস্থানীয় ডা। কে শ্রীধার ভারতের সেরা নিউরোসার্জন। যে শ্রেষ্ঠত্ব নেটওয়ার্ক জুড়ে প্রসারিত। তিনি কৃত্রিম ডিস্ক প্রতিস্থাপন, যেমন ব্যথা হ্রাস এবং গতি পরিসীমা বজায় রাখে যে মেরুদণ্ড ফিউশন একটি বিকল্প হিসাবে সর্বশেষ পদ্ধতি, প্রস্তাব। যত তাড়াতাড়ি সম্ভব আপনি মিনিট আক্রমণকারী কৌশলগুলি ব্যবহার করেন, আপনি যত তাড়াতাড়ি বাড়িতে আসার এবং আপনি যে ক্রিয়াকলাপগুলি উপভোগ করেন তার দিকে ফিরে যান। গ্লোবাল হাসপাতালের সেরা মেরুদণ্ড সার্জন ডা। কে শ্রীধার আপনার অস্বস্তির কারণ নির্ধারণে সহায়তা করেন, তারপরে ত্রাণ সরবরাহের জন্য একটি ব্যক্তিগতকৃত চিকিত্সা পরিকল্পনা বিকাশের জন্য আপনার সাথে কাজ করেন। তার প্রোগ্রাম দ্বারা দেওয়া অ অস্ত্রোপচার পিছনে ব্যথা ত্রাণ অপশন অন্তর্ভুক্ত:
তিনি স্নায়ু রুট ব্লকিংয়ের মতো ইনজেকশনগুলি পরিচালনা করতে পারেন, যা আপনার ব্যথা ঘটিয়ে মেরুদণ্ড স্নায়ুর দিকে স্টেরয়েড পাঠায়। ডাঃ কে শ্রীধর ব্যথা উপশমির জন্য অন্যান্য Epidural স্টেরয়েড ইনজেকশন অফার করে। চেন্নাইয়ের গ্লোবাল হাসপাতালে সেরা মেরুদণ্ড সার্জন আপনাকে শারীরিক থেরাপিস্ট, জ্যাকেট থেরাপিস্ট, ব্যায়াম ফিজিওলজিস্ট বা অঙ্গবিন্যাস বিশেষজ্ঞের কাছে উল্লেখ করতে পারে।

উপসংহার


উপসংহারে, ড। কে শ্রীধার বিশ্বব্যাপী হাসপাতালে সেরা মেরুদণ্ড সার্জন অনেক উন্নত শল্যচিকিত্সার কৌশলগুলিতে দক্ষ যা রোগীদের মেরুদণ্ড সংক্রমণের অস্ত্রোপচার এড়াতে পারবেন। আপনার সার্জন আপনার জন্য একটি মেরুদন্ড ফিউশন অস্ত্রোপচারের সুপারিশ করেছে, অনুগ্রহ করে তাকে দ্বিতীয় মতামতের জন্য প্রথমে দেখুন। এটি উদাহরণস্বরূপ অনেক সার্ভিকাল বা কটিদেশীয় মেরুদণ্ড ফিউশন অস্ত্রোপচার অপারেশন এড়ানোর সম্ভব হতে পারে।

আমাদের সাথে যোগাযোগ করুন অথবা আজকে এপয়েন্টমেন্টের জন্য +91 - 9325887033 এ ফোনে আমাদের সাথে যোগাযোগ করুন।
ইমেল আইডি এ অবিলম্বে অ্যাপয়েন্টমেন্ট বুক করুন:

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত