Skip to main content

ভারতে আপনার ন্যূনতম আক্রমণকারী ল্যাপারোস্কোপিক গ্লাব্লাডার সার্জারি পরিকল্পনা করুন

ল্যাপারোস্কোপিক গ্লাব্ল্যাডার সার্জারি কি?

কাটা খোলা অস্ত্রোপচারের ব্যথা হ্রাস করার জন্য এবং পুনরুদ্ধারের সময় হ্রাস করার জন্য ক্ষতিকারক বা প্রদাহযুক্ত গ্লাসডডার নির্দিষ্ট সরঞ্জামগুলি ব্যবহার করে সরানো হয়। ল্যাপারস্কোপিক গ্লাব্লাডার সার্জারি ভারতে লক্ষণীয় গলস্টোন এবং অন্যান্য গ্লাস ব্লাডার অবস্থার একটি সাধারণ চিকিত্সা।



ল্যাপারস্কোপিক সার্জারি পুনরুদ্ধারের সময় খোলা কাট সার্জারির তুলনায় দ্রুততর, গ্ল্যাব্ল্যাডার সার্জারির রোগীর জন্য স্বাভাবিক রুটিন পেতে প্রায় 1-2 সপ্তাহ লাগবে।

কিভাবে ল্যাপপারস্কোপিক গলব্ল্যাডার সার্জারি সঞ্চালিত?

প্রথম ক্ষুদ্র ছিদ্রগুলি গল ব্লাডার এবং পেটের মধ্যে অপসারণ করা হয় এবং স্পষ্টভাবে দেখতে বিশেষজ্ঞরা বায়ু বা কার্বন ডাই অক্সাইড দিয়ে আপনার পেটে ফুলে উঠবে। তারপরে একটি ভিডিও ক্যামেরা (ল্যাপারস্কোপ) সংযুক্ত একটি আলোকিত সুযোগ আপনার পেটে প্রবেশ করা হবে, এই ঢোকানো ক্যামেরা চশমা মাধ্যমে ঢোকানো পদ্ধতির জন্য প্রয়োজনীয় অন্য সরঞ্জামগুলি সন্নিবেশ করতে সহায়তা করবে। অন্ত্রোপযোগী কোল্যাঙ্গিওোগ্রাফি নামক বিশেষ এক্স-রে পদ্ধতিটি পিত্তের নলকোষের শারীরস্থান নিশ্চিত করার জন্য গ্লাস ব্লডার অপসারণের আগে গ্রহণ করা হবে এবং এই পদ্ধতির জন্য, আপনি অ্যানেস্থেশিয়ার অধীনে থাকবেন।

যেহেতু আপনার বাচ্চাটি সরিয়ে ফেলা হয়েছে তাই শরীর আর খাবারের মধ্যে বাচ্চা সঞ্চয় করতে পারবে না। অধিকাংশ মানুষের মধ্যে, এই ক্ষত ক্ষুদ্র বা কোন প্রভাব আছে।

সমস্যা কারণ পিত্তকোষ

বেশিরভাগ সময়ই লোকেরা ব্যথাগুলির উপসর্গগুলিকে অবহেলা করে এবং তাদের পলাতককে বেশি মনোযোগ দেয় না যতক্ষণ না এটি সমস্যা সৃষ্টি করে। নির্দিষ্ট অবস্থায়, ব্যথা গুরুতর হতে পারে এবং অবিলম্বে চিকিৎসা মনোযোগ প্রয়োজন। পিত্তকোষ সঞ্চয় পিতল, যকৃত দ্বারা চর্বি হজম উত্পাদিত একটি যৌগ, এবং শরীরের চর্বি দ্রবণীয় ভিটামিন এবং পুষ্টি শোষণ করতে সাহায্য করে। অসুস্থ মুক্ত লিভার বা সুস্থ লিভারে চর্বি হজম করার প্রক্রিয়া ব্যথাহীন, তবে গল ব্লাডারের কোন বাধা বা সংক্রমণ থাকলে বা সঠিকভাবে কাজ করা বন্ধ করে দেয় তবে উল্লেখযোগ্য ব্যথা এবং ঘ।

প্যাথলাদার সম্পর্কিত সর্বাধিক সাধারণ সমস্যা অনুসরণ করা হয়:
  • গলস্টন বা কলেলিথিয়াসিস
  • পিত্তকোষ ক্যান্সার
  • ফুসফুসের গ্লাব্ল্যাডার
  • ছিদ্রযুক্ত গ্লাব্ল্যাডার
  • সাধারণ পিতল নল সংক্রমণ
  • পিত্তকোষ ফোড়া

ভারতে ল্যাপারোস্কোপিক প্যালব্লাডার সার্জারির হার

গত 10-20 বছরে, ল্যাপারোস্কোপিক পল্ল্যাডার সার্জারি সহ উন্নত অপারেটিভ ল্যাপারোস্কোপি পদ্ধতিগুলি উন্নত করা হয়েছে এবং সেই কারণে এই অনুশীলন বছরে আরও বেশি দর্শনীয় হয়ে ওঠে এবং এটি ভারতের উচ্চতর সাফল্যের হারে গ্রহণ করে। ল্যাপারোস্কোপ দ্বারা প্রদত্ত পরিমাপ বিশেষজ্ঞকে প্রত্যেকটি গঠনকে যথাযথভাবে দেখতে এবং সঠিক অস্ত্রোপচারের প্লেনগুলি সনাক্ত করতে সহায়তা করে, ফলে এটি একটি খুব উচ্চ অস্ত্রোপচার সফলতার হার দেয়। ল্যাপারোসকপিক পল্ল্যাডার সার্জারি খরচ ভারতে সারা বিশ্বের মানুষ তাদের অস্ত্রোপচারের জন্য ভারতে আসে এমন একটি কারণ।

কেন আন্তর্জাতিক রোগীরা লাফোরস্কোপিক গ্লাবাদডার অস্ত্রোপচারের জন্য ভারতকে পছন্দ করে?

ভারত তার উন্নত চিকিৎসা সুবিধা এবং প্রতিশ্রুতি প্রযুক্তির সাথে বিশ্বব্যাপী তার অর্থনৈতিক অস্ত্রোপচার খরচ জন্য পরিচিত। ভারতে ল্যাপারোস্কোপিক গ্লাব্লাডার সার্জারি পেটেন্টগুলির ব্যাপক যত্নের সাথে ব্যয়বহুল। ভারত তার অত্যাধুনিক হাসপাতাল এবং অগ্রিম প্রযুক্তির জন্য পরিচিত, এটি একটি সাশ্রয়ী মূল্যের অস্ত্রোপচার বাজেটের মাধ্যমে সারা বিশ্বে সেবা করছে।

কিভাবে অস্ত্রোপচার পরিকল্পনা ভারতে

ভারতে ল্যাপারোস্কোপিক পল্ল্যাডার সার্জারি পরামর্শের প্রক্রিয়া খুবই চাপ-মুক্ত এবং সহজবোধ্য। আপনাকে যা করতে হবে তা হল ইন্ডিয়া ল্যাপারস্কপি সার্জারি সাইটে পাওয়া পরামর্শ ফর্মটি পূরণ করা এবং তারপরে আমাদের সহযোগীরা আপনার সাথে যোগাযোগ করবে। আপনি আমাদের বিশেষজ্ঞদের কাছ থেকে আপনার সেরা চিকিৎসা পরামর্শ পেতে আমাদের সাথে আপনার চিকিৎসা বিবরণ ভাগ করতে অনুমিত হয়।

আপনি যদি ভারতে পিত্তকোষ অস্ত্রোপচারের পরিকল্পনা করছেন তবে আপনার কাছে আমাদের প্রশ্নটি মেইল করুন info@indialaparoscopysurgerysite.com অথবা আমাদেরকে + 91-9373055368 এ কল করুন

ভারতের ল্যাপারস্কোপিক গল্ল্যাডার সার্জারি সম্পর্কে আরো জানতে এখানে যান: https://www.indialaparoscopysurgerysite.com/laparoscopic-gi-procedures/bangla-low-cost-gallbladder-surgery-in-india.php

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত