Skip to main content

ডাঃ অভয় নেনে নিউক্লিওপ্লাস্টির জন্য ভারতের সর্বাধিক উন্নত স্পাইন সার্জন

নিউক্লিওপ্লাস্টি একটি পার্কিউটেনিয়াস প্রক্রিয়া যেখানে ফ্লুওরস্কোপির আওতায় একটি ক্যাথেটার আন্তঃবার্ত্রীয় ডিস্কের মধ্যে প্রবেশ করানো হয়। ক্যাথেটারের বিশৃঙ্খলাবদ্ধ এবং স্বচ্ছ ডিস্ক উপাদান তৈরি করতে প্লেটের পচন ছড়িয়ে দেওয়ার জন্য একটি নিম্ন-তাপমাত্রার রেজিস্টার প্রোব রয়েছে। নিউক্লিওপ্লাস্টিটি পার্কিউটেনিয়াস এবং কোনও চিরাচরণের প্রয়োজন হয় না।

এটি ডিস্কের নরম ব্রড-ভিত্তিক গলির জন্য ব্যবহৃত হয় যেখানে প্লেটটি অধঃপতনের শুরুর দিকে থাকে। এটি পরবর্তী স্তরে একটি এন্ডোস্কোপিক ডিকম্প্রেশন এবং ফোরামিনোপ্লাস্টির প্রশংসা করতে বা প্রাথমিক পর্যায়ে অবক্ষয়ের প্রাথমিক প্রক্রিয়া হিসাবে ব্যবহৃত হতে পারে।


নিউক্লিওপ্লাস্টির জন্য চিহ্ন

লিটার ডিস্ক বাল্জে বা এতে ফাটলের কারণে নার্ভ রুট ঝামেলা রোগীদের ক্ষেত্রে এটি সাধারণত মূল্যবান।

প্লেট অধঃপতনের কারণে চিহ্নগুলি ডিসকোজেনিক লো-ব্যাক ব্যথাকে অন্তর্ভুক্ত করে, ঠিক যেমন ল্যাম্বার ডিস্ক গল্ফ বা চিকিত্সার চিকিত্সার ফলে রেডিকুলোপ্যাথির সৃষ্টি হয়।

এটি সম্পূর্ণ ডিস্ক স্পেস ধসের রোগীদের ক্ষেত্রে আন্তঃকোষীয় স্থান, গতিশীল ডিস্ক স্পেস ডিজিজ এবং চিকিত্সা শর্তগুলির অ্যাক্সেসযোগ্যতার দিকে পরিচালিত করে যা এর নিরাপদ কার্যকারিতা অবরুদ্ধ করে।

নিউক্লিওপ্লাস্টির প্রার্থী কে?

এই পদ্ধতির সর্বোত্তম প্রতিদ্বন্দ্বী হলেন তিনি যিনি এমন একটি প্লেট হার্নিকেশন অভিজ্ঞতা অর্জন করেন যা রক্ষণশীল যত্নের ক্ষেত্রে প্রতিক্রিয়া দেখায়নি। পায়ে বা বাহুতে কিছুটা ব্যথার সাথে যুক্ত হয়ে ব্যথা করতে ব্যথার জন্য একটি সংযুক্ত ডিস্ক হার্নিয়েশনের সাধারণ লক্ষণগুলি অপরিহার্য। নিউক্লিওপ্লাস্টি ডিজেনারেটিভ ডিস্ক ডিজিজ বা মেরুদণ্ডের ফ্র্যাকচারের জন্য মূল্যবান নয়।
নিউক্লিওপ্লাস্টির উপকারিতা

  • ন্যূনতম আক্রমণাত্মক পদ্ধতির, কম ব্যথা এবং রোগীর কম অসুবিধা
  • এক দিনের বিশ্রামের পরে দ্রুত পুনরুদ্ধার এবং রোগী কাজে ফিরে আসতে পারেন
  • সেদিন তারা মুক্তি পেতে পারে বলে হাসপাতালে একটি সংক্ষিপ্ত অবস্থান
  • স্থানীয় অ্যানাস্থেসিয়া এই দর্শনের জন্য ব্যবহৃত হয়, এবং সাধারণ অ্যানাস্থেসিয়া নিয়ে উদ্বেগের প্রয়োজন নেই।

অভয় নেনে ভারতের সেরা স্পাইন সার্জন ডা

ডাঃ অভয় নেনে স্পাইন কেয়ার ডিপার্টমেন্ট, ওয়াকারহার্ড হাসপাতাল এবং মুম্বাইয়ের ভারতে সেরা স্পাইন সার্জন। মুম্বই বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক, ডাঃ নেণী অর্থোপেডিক সার্জারিতে তাঁর এমবিবিএস এবং এমএস দুটি সম্পন্ন করেছেন। অর্থোপেডিক অস্ত্রোপচারের উচ্চতর অস্ত্রোপচারের প্রশিক্ষণের পরে, তার বিদেশে অভিযানগুলির একটি বড় অংশ জার্মানি, যুক্তরাজ্য, আমেরিকা যুক্তরাষ্ট্র এবং আমেরিকা যুক্তরাষ্ট্রের সিঙ্গাপুর জুড়ে উচ্চ খ্যাতিমান কেন্দ্রগুলিতে মেরুদণ্ডের শল্যচিকিত্সের ক্ষেত্রে দক্ষতার যোগ্যতার দিকে মনোনিবেশ করা হয়েছে। দয়া করে ভারতের সেরা মেরুদণ্ড সার্জনে র সাথে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট বুক করতে আপনার জিজ্ঞাসাটি আমাদের পাঠান। ডাঃ অভয় নেনে ইমেল ঠিকানার মাধ্যমে অনলাইন অ্যাপয়েন্টমেন্ট বুক করতে, আমাদের সাথে সংযোগ করুন। ডাঃ অভয় নেনে মুম্বইয়ের খার পশ্চিমের একজন দক্ষ অর্থোপেডিক চিকিৎসক। তিনি একজন সার্টিফাইড এমবিবিএস, এম.এস. অস্থি চিকিৎসা। আপনি পারেন

ডঃ অভয় নেনে ওয়ালহার্ট হাসপাতাল মুম্বাইয়ের সেরা স্পাইন সার্জনের পরামর্শ নিন।

 ডাঃ অভয় নেনে সাথে মেরুদণ্ড এবং নিউরোসার্জারি হসপিটাল ভারতের এক মুহুর্তের ব্যবস্থা আপনি বুক করতে পারেন। তাঁর ক্যারিয়ারটি 16 বছরেরও বেশি সময় ধরে ছড়িয়ে পড়েছিল, মুম্বাইয়ের সেরা অর্থোপেডিক ডাক্তার ড। নেনে বিভিন্ন সার্বজনীন সম্মানের উপকারক হয়েছেন। ডঃ নেনে, মুম্বাইয়ের সেরা স্পাইন সার্জন একইভাবে বিস্তৃতভাবে শিক্ষিত করার ক্ষেত্রে এবং আশাবাদী মেরুদণ্ডের সার্জনদের জন্য পরিকল্পনা করা কয়েকটি প্রস্তুতিমূলক কর্মসূচির উপরে বিখ্যাত কর্মী। ড। অভয় নেনে ভারতে সক্রিয় চিকিত্সা সম্প্রদায়ের মধ্যে একটি অত্যন্ত সম্মানিত নাম এবং স্নাতকোত্তর অধ্যয়নের ক্ষেত্রে দুটি সম্মানিত বইও লিখেছেন। ভারতের শীর্ষস্থানীয় মেরুদণ্ডের সার্জনের সাথে দ্রুত অ্যাপয়েন্টমেন্টের দাবিতে বিনামূল্যে পরামর্শের ফর্মটি পূরণ করুন। ডাঃ অভয় নেনে যোগাযোগ নম্বরের মাধ্যমে মুম্বাইয়ের স্পাইন সার্জনের পরামর্শ নিন সাইটে।

স্পাইন অ্যান্ড নিউরোসার্জারি হাসপাতাল ভারত বিশ্বব্যাপী সেরা-শ্রেণীর চিকিত্সা সহায়তা দেওয়ার সমার্থক। আমরা ভারতের সেরা এবং সর্বাধিক নামী হাসপাতালে দুর্দান্ত মেরুদণ্ডের শল্য চিকিত্সার গ্যারান্টি দিয়েছি। নিউক্লিওপ্লাস্টি হ'ল সংযুক্ত ডিস্ক হার্নিয়েশনের পছন্দসই উদাহরণগুলির মধ্যে সমস্ত অ্যাকাউন্টের দ্বারা একটি অনন্য বৈকল্পিক ধরণের থেরাপি। দীর্ঘমেয়াদী ফলাফলগুলি অবশ্য প্রতীক্ষিত।

ভারতের সেরা স্পাইন সার্জনের সাথে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট বুক করতে আমাদের আপনার জিজ্ঞাসা প্রেরণ করুন।
কল করুন: + 91-9325887033

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত