Skip to main content

ভারতে নিরাপদ এবং কার্যকর হিস্টেরেক্টমি সার্জারি পান

সংক্ষিপ্ত বিবরণ


হিস্টেরেক্টমি হ'ল একটি অস্ত্রোপচার চিকিত্সা যা জরায়ু দূর করে elim পেটে বা যোনি দ্বারা নির্গত হিস্টেরেক্টোমিগুলি কী অর্জন করে তার উপর নির্ভর করে সেখানে বেশ কয়েকটি ধরণের হিস্টেরেক্টমি রয়েছে। কিছু ল্যাপারোস্কোপিকভাবে বা রোবট-সহায়ক প্রযুক্তির সাহায্যে করা যেতে পারে। আপনার চিকিত্সকরা যে পদ্ধতির ব্যবহার করেন সেগুলি আপনি সম্ভবত অস্ত্রোপচারের পরে অভিজ্ঞতা করতে পারেন এমন পার্শ্ব প্রতিক্রিয়াগুলিতে কোনও ফাংশন খেলতে পারে। এই পদ্ধতিটি সঞ্চালিত হয় এবং অস্ত্রোপচার চিকিত্সার উদ্দেশ্যটির উপর নির্ভর করে, হিস্টেরেক্টোমি সংলগ্ন ফ্যালোপিয়ান টিউব এবং ডিম্বাশয় নির্মূলের সমন্বয়েও থাকতে পারে। হিস্টেরেক্টমি হ'ল মার্কিন যুক্তরাষ্ট্রে মহিলাদের উপর পরিচালিত সর্বাধিক সাধারণ অধ্যক্ষ চিকিত্সা (গর্ভবতী হওয়ার সাথে সম্পর্কিত নয়) performed কম আক্রমণাত্মক চিকিত্সার বিকল্পগুলির অগ্রগতির বিকাশের কারণে সাম্প্রতিক বছরগুলিতে হিস্টেরেক্টোমির ঘটনা হ্রাস পেয়েছে।

অস্ত্রোপচারের পরে হিস্টেরেক্টমি নিরাময় কি?


হিস্টেরেক্টমি হ'ল জরায়ু ক্যান্সার এবং জরায়ুর ক্যান্সারের চিকিত্সার ক্ষেত্রে পাশাপাশি চিকিত্সা এবং / অথবা গুরুতর যোনি রক্তপাতের জন্য এমন কিছু সৌম্য অবস্থার চিকিত্সার বিকল্প। হিস্টেরেক্টোমি একটি সাধারণ এবং সাধারণত খুব নিরাপদ পদ্ধতি। বেশিরভাগ মহিলা কোনও জটিলতা ছাড়াই পুরোপুরি সুস্থ হন। কম আক্রমণাত্মক চিকিত্সার বিকল্পগুলি সফল না হলে এটি ফাইব্রয়েড টিউমার, অ্যাডিনোমোসিস এবং অস্বাভাবিক যোনি রক্তপাতের জন্য খুব কার্যকর চিকিত্সা। জরায়ু বা জরায়ু ক্যান্সারের চিকিত্সার অংশ হিসাবে যখন হিস্টেরেক্টমি সম্পর্কিত দৃষ্টিভঙ্গি ব্যবহৃত হয়, তখন ক্যান্সারের সঠিক ধরণ এবং স্তরের (প্রসারণের পরিমাণ) উপর নির্ভর করে এবং পৃথক ক্ষেত্রে অনুসারে পরিবর্তিত হয়। চার ধরণের হিস্টেরেক্টোমির জরায়ু অপসারণ প্রয়োজন। অতএব, কোনও মহিলার একবার হিস্টেরেক্টমি প্রাপ্তির পরে, তিনি জৈবিক গর্ভাবস্থা রাখতে পারবেন না।

ভারতে হিস্টেরেক্টমি সার্জারির সাফল্যের হার


ভারতে যেকোন ধরণের হিস্টেরেক্টমি প্রক্রিয়াটির পরিপূরণ মূল্য গড়ে ৮০% - 90%। ভারতে অনেকগুলি সেরা হাসপাতাল রয়েছে যা সাশ্রয়ী মূল্যের ব্যয়ে উচ্চ সাফল্যের হারের প্রস্তাব দেওয়ার জন্য সেরা চিকিত্সা দেয়। হিস্টেরেক্টমি অস্ত্রোপচারের সুবিধা হ'ল ভারত হ'ল এখানকার হাসপাতালগুলি ভারতের এমন কয়েকজন সেরা সার্জনের সাথে যুক্ত, যারা প্রশিক্ষিত পেশাদার এবং অনেক রোগ দেখেছেন এবং চিকিত্সা করেছেন। ভারতে তাদের চিকিত্সা চিকিত্সার পরিকল্পনা করার জন্য আপনি এটি মসৃণ এবং স্বল্প খরচে আবিষ্কার করবেন। হিস্টেরেক্টমি অস্ত্রোপচারের সুবিধাগুলি এখানে ভারতের সার্জনরা প্রতিটি পৃথক রোগীর জন্য সর্বোত্তম চিকিত্সার বিকল্প সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। র‌্যাবোট-সহায়তাযুক্ত সার্জিকাল অপারেশন ব্যবহার করে কার্যকর করা র‌্যাডিকাল হিস্ট্রিটমি বা পেটের হিস্টেরটমিগুলি নিরাপদ এবং কার্যকর বিবেচনায় নেওয়া হয়, তবে সেই পদ্ধতিগুলি প্রতিটি রোগীর পক্ষে উপযুক্ত হবে না। ভারতের অন্যতম হিস্ট্রিস্টোমি সার্জারি উপকারিতা হ'ল আপনার হাসপাতালের অবস্থান মার্কিন যুক্তরাষ্ট্রের তুলনায় অনেক দীর্ঘ হবে will 48 ঘন্টা অব্যাহতিপ্রাপ্ত অনেক রোগী সুসংগত চিকিত্সার যত্ন ও সহায়তা ছাড়াই পুনরুদ্ধারের সময়কালের মধ্য দিয়ে যেতে অসুবিধে হন।

কেন আমাদের নির্বাচন করেছে?


অগ্রদূতদের স্বাস্থ্যসেবা পরামর্শক নিরাপদ ও কার্যকর হিস্টেরেক্টোমি সার্জারি করে ভারতের সেরা কিছু জেসিআই স্বীকৃত গাইনোকলজিক হাসপাতালের সাথে যুক্ত। সাশ্রয়ী মূল্যের এবং সাশ্রয়ী মূল্যের সমাধানগুলি অগ্রণী স্বাস্থ্যসেবা পরামর্শক দ্বারা মানের সাথে কখনও আপস করেন না। অগ্রণীগণের স্বাস্থ্যসেবা পরামর্শক বিশ্বব্যাপী যে কোনও জায়গা থেকে ভারতে ভ্রমণকারী রোগীদের আরও সুবিধার্থে সমস্ত বড় বড় শহরগুলিতে বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা সুবিধার বৃহত নেটওয়ার্কের সাথে সুসংযুক্ত। কারণ দক্ষিণ এশিয়ার দ্রুত বর্ধমান মেডিকেল ট্যুরিজম সংস্থা, অগ্রণী স্বাস্থ্যসেবা পরামর্শদাতা চিকিত্সক বিশেষজ্ঞদের একটি নিবেদিত দল আপনাকে আরামদায়ক ও সুবিধাজনক চিকিত্সা ভ্রমণের জন্য নির্বিঘ্নে গাইড করবে। এগুলি অত্যন্ত উন্নত এবং আধুনিক হাসপাতাল এবং ক্লিনিক যা প্রতিটি রোগী কেবল সবচেয়ে কার্যকর এবং কার্যকর চিকিত্সা পেতে পারে তা নিশ্চিত করে। অগ্রণীদের স্বাস্থ্যসেবা পরামর্শক ভারতের সবচেয়ে সুবিধাজনক, দক্ষ, কার্যকর এবং সাশ্রয়ী মূল্যের ল্যাপারোস্কোপিক হিস্টেরটমি সার্জারির ব্যবস্থা করেন।

আপনার চিকিত্সা রিপোর্ট আছে; এখনই একটি নিখরচায় নিবন্ধের জন্য আমাদের প্রেরণ করুন - enquiry@forerunnershealthcare.com/ কল করুন + 91-9371136499 এ ইমেল করুন।

আরও তথ্যের জন্য ভিজিট কম খরচে হিস্ট্রিেক্টমি সার্জারি ভারত: 

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

গুরগাঁওয়ে আশা নিয়ে আসা: ফোর্টিস হাসপাতালে ডাঃ রাহুল ভার্গবের নিরাময় স্পর্শ

  সংক্ষিপ্ত বিবরণ: একটি অস্থিমজ্জা প্রতিস্থাপন হল একটি চিকিৎসা পদ্ধতি যা অকার্যকর বা ক্ষতিগ্রস্ত অস্থি মজ্জা প্রতিস্থাপন করার জন্য ডিজাইন করা হয়েছে, যা স্টেম কোষের সাথে লাল এবং সাদা রক্তকণিকা উৎপাদনের জন্য দায়ী। রেডিয়েশন বা কেমোথেরাপির মতো কারণগুলির কারণে অস্থি মজ্জা আপস করলে এই হস্তক্ষেপটি প্রয়োজনীয় হয়ে ওঠে। লিউকেমিয়া, লিম্ফোমা, মাল্টিপল মায়লোমা, অ্যামাইলয়েডোসিস, সিকেল সেল অ্যানিমিয়া, অ্যাপ্লাস্টিক অ্যানিমিয়া, বা গুরুতর ইমিউনোডেফিসিয়েন্সি সিন্ড্রোমের মতো নির্দিষ্ট অবস্থার সাথে মোকাবিলা করা ব্যক্তিদের অস্থি মজ্জা প্রতিস্থাপনের জন্য বিবেচনা করা যেতে পারে যদি অন্যান্য চিকিত্সার পদ্ধতিগুলি তাদের স্বাস্থ্যের উন্নতিতে অকার্যকর প্রমাণিত হয়। অস্থি-মজ্জা প্রতিস্থাপনের ধরন: একটি অস্থি মজ্জা প্রতিস্থাপনের স্বাস্থ্যের বিভিন্ন পরিসরের জন্য প্রয়োজন হতে পারে এবং পদ্ধতি এবং কৌশল সেই অনুযায়ী পরিবর্তিত হতে পারে। বিভিন্ন ধরনের অস্থি মজ্জা প্রতিস্থাপন বিভিন্ন রোগ এবং অস্থি মজ্জার ক্ষতি মোকাবেলার জন্য উপলব্ধ: অটোলোগাস ট্রান্সপ্লান্ট: এই পদ্ধতিতে ট্রান্সপ্ল্যান্টের জন্য রোগীর নিজস্ব স্টেম স