Skip to main content

হৃদরোগের মূল্যায়ন ও চিকিত্সার জন্য ভারতে যথাযথ রোবোটিক হার্ট সার্জারি

সংক্ষিপ্ত বিবরণ:

হৃদরোগ মার্কিন যুক্তরাষ্ট্রে একটি মারাত্মক স্বাস্থ্য সমস্যা এবং পুরুষ এবং মহিলা উভয়েরই মৃত্যুর প্রধান কারণ। "হার্টের অসুস্থতা" শব্দটি হ'ল হৃদয়কে প্রভাবিত করে এমন বিভিন্ন শর্তকে আচ্ছাদন করে। নব্বইয়ের দশকের শেষের দিকে কার্ডিয়াক সার্জারি রোবোটিকের প্রবর্তনের অভিজ্ঞতা লাভ করে। প্রাথমিক ফলাফল উত্সাহজনক ছিল। রোবোটিক্যালি সহায়ক হার্ট সার্জারি চিকিত্সা, যা ক্লোড-ব্রেস্ট হার্ট সার্জারি নামেও পরিচিত, এটি কার্ডিয়াক সার্জনের মাধ্যমে অর্জিত ন্যূনতম আক্রমণাত্মক হার্ট শল্য চিকিত্সার একটি রূপ। এই প্রযুক্তিটি সার্জনকে কিছুটা জটিল হার্ট শল্য চিকিত্সার জন্য ক্ষুদ্রতর incrision এবং সঠিক গতি নিয়ন্ত্রণ দিয়ে অনুমতি দেয়, রোগীদের উন্নত ফলাফল দেয়।

রোবোটিক্যালি সহায়ক হার্ট সার্জারির প্রকারগুলি:


  • মিত্রাল ভালভ মেরামত
  • ট্রিকসপসিড ভালভ মেরামতের (মিত্রাল ভালভ মেরামতের সাথে)
  • অ্যাট্রিয়াল সেপটাল ত্রুটি (এএসডি) মেরামত
  • পেটেন্ট ফোরামেন ওভালে (পিএফও) মেরামত
  • কার্ডিয়াক টিউমার অপসারণ (মাইক্সোমা, ফাইব্রোলাস্টোমা)

রোবোট-সহকারী হার্ট সার্জারি কীভাবে করা হয়?

রোবোটিক-সহায়তাযুক্ত হার্ট সার্জিকাল ট্রিটমেন্টে, openতিহ্যবাহী ওপেন-বুকের শল্য চিকিত্সার জন্য যথাযথ কৌশলগুলি সার্জন তার হাতের অগ্রাধিকারের ক্ষেত্রে রোবোট বাহু ব্যবহার করে নকল করেছেন d এই প্রক্রিয়া জুড়ে, আপনার স্বাস্থ্যসেবা পেশাদাররা একটি রিমোট কনসোল এ কাজ করে এবং একটি ভিডিও মনিটরে আপনার হৃদয়কে একটি উচ্চতর সংজ্ঞা 3-ডি ভিউতে দেখেন। রিমোট কনসোল থেকে, আপনার সার্জনদের হাতের চলাচলগুলি অপারেটিং টেবিলের রোবট হাতগুলিতে অবিকল অনুবাদ করা হয়, যা মানব কব্জির মতো একইভাবে চলে। একটি দ্বিতীয় স্বাস্থ্যসেবা পেশাদার এবং শল্য চিকিত্সা দল অপারেটিং টেবিলটিতে সহায়তা করে, রোবোটিক অস্ত্রগুলির সাথে সংযুক্ত শল্য চিকিত্সার যন্ত্রপাতি পরিবর্তন করে।


রোবোটিক কার্ডিয়াক সার্জারির সুবিধা কী কী?

গবেষণায় দেখা যায় যে সার্জনদের রোগীরা যারা ন্যূনতম আক্রমণাত্মক প্রক্রিয়া চালান তাদের ভাল ফলাফল হয়। ন্যূনতম আক্রমণাত্মক প্রক্রিয়াগুলি হাসপাতালের স্বল্প স্থানে থাকতে পারে, অস্ত্রোপচারের পরে ব্যথা হ্রাস করতে পারে এবং প্রতিদিনের জীবনে দ্রুত ফিরে আসতে পারে।

ভারতে রোবোটিক হার্ট সার্জারি ব্যয়

ভারতে রোবোটিক হার্ট শল্য চিকিত্সার জন্য বাছাই করা প্রক্রিয়া, আপনার ক্লিনিকাল পরিস্থিতি, চিকিত্সা পেশাদার, সুবিধা এবং আপনি যেখানে সার্জিকাল অপারেশন করানোর জন্য বেছে নিয়েছেন তার শহরগুলির সাথে পরিবর্তিত হয়। ভারতে রোবোটিক হার্ট শল্য চিকিত্সার ব্যয় 7000 মার্কিন ডলার থেকে শুরু হয় এবং অনেক উপাদানগুলির উপর নির্ভর করে পরিবর্তিত হয়। সুপিরিয়র রোবট কার্ডিয়াক সার্জারি খুব বাজেট বান্ধব ব্যয়ে ভারতে পাওয়া যায়। রোবোটিক কার্ডিয়াক সার্জারি পদ্ধতির জন্য ভারত অন্যতম বিখ্যাত গন্তব্য।

ভারতে রোবোটিক সার্জারির জন্য সেরা হাসপাতাল

দা ভিঞ্চি প্রযুক্তির সাহায্যে ভারতে রোবোটিক কার্ডিয়াক সার্জিক্যাল ট্রিটমেন্ট ভারতের সেরা হার্টের হাসপাতালে আর্ট সুবিধা রয়েছে। পশ্চিমা বিশ্বের তুলনায় স্বল্প ব্যয়ে নির্ধারিত এই ক্ষমতাতে প্রান্ত প্রযুক্তি এবং অবকাঠামোগত সংযোজন ভারতে রোবট হার্টের সার্জিকাল অপারেশনকে একটি গর্জনযোগ্য অর্জন করেছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ, ভারতের এই রোবোটিক হাসপাতালগুলি বিশ্বব্যাপী বিশ্বব্যাপী রোগীদের আকর্ষণ করার জন্য উচ্চমানের স্বাস্থ্যসেবা পরিষেবা সরবরাহ করে। বিগত দশকে দেশের শীর্ষস্থানীয় সমস্ত হাসপাতাল চেইনের বিশাল বিবর্তন দেখা গেছে যা জেসিআই এবং এনএইচএইচ-এর মতো শীর্ষ মানের স্বীকৃতি অর্জন করেছে।

ভারতের সেরা রোবোটিক কার্ডিয়াক সার্জনদের দ্বারা চিকিত্সা করুন

রোবোটিক কার্ডিয়াক সার্জিকাল অপারেশন দক্ষ সার্জনগুলির অভিজ্ঞতার সাথে উন্নত প্রযুক্তির জন্য কল করে। ভারতে উল্লেখযোগ্যভাবে অত্যন্ত পেশাদার, অভিজ্ঞ এবং পেশাদার কার্ডিয়াক সার্জনদের একটি বড় পুল রয়েছে। ভারতে স্বাস্থ্যসেবা কেন্দ্রগুলি আন্তর্জাতিক মানের সুবিধাগুলি এবং রোবট কার্ডিয়াক শল্য চিকিত্সা পদ্ধতি ব্যবহারের জন্য নিরীক্ষণ ডিভাইসগুলির সাথে প্রস্তুত। ভারতে ডা ভিঞ্চি রোবোটিক সার্জারি চিকিত্সা ভারতের শীর্ষ কার্ডিয়াক সার্জনদের সহায়তায় করা হয় যারা এই জাতীয় অস্ত্রোপচারের জন্য ব্যতিক্রমী শিক্ষিত। রোবট সার্জারি পরিচালনা করছেন সার্জন এবং চিকিৎসকরা তাদের জ্ঞান এবং অভিজ্ঞতার জন্য উল্লেখযোগ্য দক্ষ এবং স্বীকৃত।

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবার সাথে সংযুক্ত হন

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি সেবার পরামর্শদাতারা তাদের রোগীদের চিকিত্সা করার জন্য সর্বোত্তম ডিল সরবরাহ করে। ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবাতে রোগীদের তাদের আগমন থেকে প্রস্থান পর্যন্ত শুরু করে বিস্তৃত পরিসেবা দেওয়া হয় is ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা তাদের রোগীর জন্য চব্বিশ ঘন্টা সহায়তা সরবরাহ করে। আপনি যদি আমাদের মাধ্যমে চিকিত্সা করে থাকেন তবে আপনি আপনার ব্যয়ের 40-80% পর্যন্ত সঞ্চয় করতে পারেন। ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা তাদের রোগীদের অনেক মূল্যহীন মূল্যে সর্বোত্তম চিকিত্সা চিকিত্সা সরবরাহ করতে সহায়তা করে।

সাশ্রয়ী মূল্যে ভারতে রোবোটিক কার্ডিয়াক সার্জারি চিকিত্সার জন্য নিখরচায় পরামর্শ নিন এবং এর মাধ্যমে আপনার মেডিকেল রিপোর্টগুলি প্রেরণ করুন

আমাদেরকে ইমেইল করুন :- enquiry@indiacardiacsurgerysite.com

দর্শন :- https://www.indiacardiacsurgerysite.com/affordable-robotic-cardiac-surgery-top-surgeons-best-hospitals-india/

আমাদের সাথে যোগাযোগ করুন :- +91-9370586696

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত