Skip to main content

দুবাইয়ের নেটিভ ডঃ এস করুণাকরণের রোগী তারিক শাদিদের পক্ষে একটি শক্তিশালী ফলাফল

এমন একটি কাজ যেখানে আপনি নিয়মিত আপনার পায়ে থাকেন তার প্রভাব থাকতে পারে। দুবাইয়ের নেটিভ এবং ব্যাংকের কর্মচারী তারিক শাদিদ ঠিক কী রকম তা জানেন। বছরের পর বছর এমন একটি কাজ করার পরে যেখানে আট ঘণ্টারও বেশি সময় দাঁড়িয়ে থাকা রুটিন ছিল, তার পিছনে এবং পায়ে তীব্র ব্যথা হতে শুরু করে। "আমি ব্যথা উপেক্ষা করার এবং কাজ চালিয়ে যাওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি," তিনি বলেছিলেন। “আমি যেখানে বসে বেশি বসে থাকতাম সেখানেও চাকরি সরিয়েছি, তবে এটি এখনও সাহায্য করতে পারেনি। আমি জানতাম কিছু ভুল ছিল। ”

তারিক তার প্রাথমিক পরিচর্যা চিকিত্সকের সাথে দেখা করেছিলেন, যিনি তাকে ব্যথা পরিচালন বিশেষজ্ঞ এবং শারীরিক থেরাপিস্টের কাছে উল্লেখ করেছেন। এমনকি ব্যথা রিসেপ্টরগুলি এবং একটি আক্রমণাত্মক শারীরিক থেরাপি প্রোগ্রামকে ব্লক করার উদ্দেশ্যে ইনজেকশন দেওয়ার পরেও ব্যথাটি বাড়তে থাকে এবং তার কাজে হস্তক্ষেপ অব্যাহত রাখে। তার ডাক্তার বলেছিলেন যে তিনি যদি সার্জিকাল চিকিত্সা না করেন, তবে ব্যথা কেবল তীব্র হবে এবং অবশেষে তার চলার ক্ষমতা বাধা দেবে। আমি স্পাইন সার্জনের সাথে পরামর্শ করার পরে, আমি জানতে পারি যে আমার তিনটি স্লিপড ডিস্ক থাকায় আমার মেরুদণ্ডের শল্যচিকিৎসার প্রয়োজন হবে প্রয়োজন যাইহোক, শল্য চিকিত্সার জন্য সংস্থানগুলি দুবাইতে সীমাবদ্ধ ছিল প্রথম চিকিত্সা ক্ষেত্র এবং তাই, আমি চিকিত্সার জন্য ভারত সফর করার সিদ্ধান্ত নিয়েছি।

একবার আমি আমার চিকিত্সার জন্য ভারতে আসার সিদ্ধান্ত নেওয়ার পরে, আমি ভারতের সেরা মেরুদণ্ডের সার্জন, ব্যয় জড়িত এবং অন্যান্য দিকগুলি সন্ধানের জন্য ইন্টারনেট ব্রাউজ করা শুরু করি। এটি করার সময়, আমি https://www.spineandneurosurgeryhospitalindia.com/global-hospital/doctors/bangla-dr-s-karunakaran/ এর ওয়েবসাইট জুড়ে এসে জানতে পেরেছিলাম যে ভারতে মেরুদণ্ডের চিকিত্সার জন্য তিনি সবচেয়ে বেশি আন্তর্জাতিক রোগীদের কাছে সার্জন ছিলেন। আমি আমার ক্যোয়ারী ওয়েবসাইটে পোস্ট করেছি এবং খুব শীঘ্রই একটি কল ফিরে পেয়েছি। মতামত এবং উদ্ধৃতি পেতে আমাকে আমার প্রতিবেদনগুলি ভাগ করতে বলা হয়েছিল। চেন্নাই ইন্ডিয়ার গ্লোবাল হাসপাতালের সেরা স্পাইন সার্জন ডাঃ এস করুণাকরণও আমার সাথে শল্য চিকিত্সা সম্পর্কিত আরও কয়েকটি বিবরণ নিয়ে আলোচনা করেছিলেন

আমার চিকিত্সার সমস্ত দিক বিবেচনা করে এবং ডাঃ এস। করুণাকরণ যিনি প্রায় 20 বছর ধরে চিকিত্সা অনুশীলনের দক্ষ একজন দক্ষ মেরুদণ্ডের সার্জনের প্রোফাইলটি পড়ে আমার মেরুদণ্ডের শল্যচিকিৎসার জন্য ভারতে আসার সিদ্ধান্ত নেওয়ার পরে। আজ অবধি, তিনি সাফল্যের সাথে বিভিন্ন ধরণের মেরুদণ্ডের শল্যচিকিত্সার হাজারেরও বেশি স্পাইন সার্জারি করেছেন। তাই আমি তাত্ক্ষণিকভাবে ভারতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি, এবং এর আগে আমি ইমেল আইডি: dr.karunakaran@spineandneurosurgeryhospitalindia.com এর মাধ্যমে একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করেছি। পুরো প্রক্রিয়াটি খুব মসৃণ ছিল।


আমি ২৫ শে মে ভারতে পৌঁছে যাওয়ার পরে গ্লোবাল হাসপাতাল চেন্নাই ইন্ডিয়ার সেরা স্পাইন সার্জন ডাঃ এস করুণাকরণের সাথে আমার অ্যাপয়েন্টমেন্ট নির্ধারিত ছিল। অ্যাপয়েন্টমেন্ট চলাকালীন, ডাঃ এস করুণাকরণ মেরুদণ্ডের শল্যচিকিত্সায় বিশেষী হয়ে আমার কথাটি প্রথম থেকেই তাঁর কাছে ব্যাখ্যা করার সময় খুব ধৈর্য সহকারে শুনেছিলেন। তিনি আমার সমস্ত লক্ষণ এবং লক্ষণ সম্পর্কে খুব আগ্রহী ছিলেন। তিনি একটি শারীরিক পরীক্ষা পরিচালনা করেন এবং আরও কয়েকটি তদন্তের নির্দেশ দেন। রিপোর্টগুলি ফিরে আসার পরে, ডাক্তার আমাকে মেরুদণ্ডের অপারেশন করার পরামর্শ দিয়েছিলেন। শীঘ্রই একটি নির্ধারিত তারিখে অস্ত্রোপচার করা হয়েছিল। আমাকে কয়েকদিন পর্যবেক্ষণে রাখা হয়েছিল এবং তারপরে হাসপাতাল থেকে ছাড়িয়ে দেওয়া হয়েছিল। আমার স্রাবের আগে চেন্নাই ইন্ডিয়ার গ্লোবাল হাসপাতালের দলটি নিশ্চিত করেছিল যে আমি সুস্থ হয়ে উঠছি এবং অস্ত্রোপচারে কোনও জটিলতা নেই। ড। এস। করুণাকরণ গ্লোবাল হসপিটাল চেন্নাই ইন্ডিয়ার সেরা মেরুদণ্ড সার্জন আমাকে জীবনযাত্রার পরিবর্তনের বিষয়েও বলেছিলেন যে ভাল পুনরুদ্ধারের জন্য বাড়িতে পৌঁছানোর পরে আমার কী করা উচিত to
"আমার পিঠে তিনটি স্লিপ হওয়া ডিস্কের কারণে আমি 4 বছর ব্যথার মধ্যে ছিলাম থাকা আমি দাঁড়াতে, বসতে, হাঁটতে বা রুটিন কাজ করতে পারিনি The ব্যথাটি সহ্য করা যায় না 2019 2019 সালের মে মাসে আমি ডাঃ এস করুণাকরণের দ্বারা মেরুদণ্ডের শল্যচিকিত্সা করলাম এই আক্রমণাত্মক সংকোচনের নামে অস্ত্রোপচার করা টিমটি দুর্দান্ত ছিল blood রক্তক্ষয় হ্রাস এমনকি ক্ষতও খুব ছোট ছিল না অপারেশন অপারেশন থিয়েটারের বাইরে আসার সাথে সাথেই İ জানি এখন এখন ব্যথার বাইরে ছিল Gu পরের দিন আমি কী হাঁটাচ্ছিলাম তা অনুমান করুন Dr ড। "এস। করুণাকরণ তাঁর রোগীদের প্রতি তাঁর ভালবাসা এবং যত্ন ছিল দুর্দান্ত। আমি সবসময় তাকে একই সমস্যায় আক্রান্ত কাউকে সুপারিশ করব Dr. আপনার চেষ্টার জন্য ড। এস করুণাকরণ, আপনাকে ছাড়া এত সহজ হবে” "

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

গুরগাঁওয়ে আশা নিয়ে আসা: ফোর্টিস হাসপাতালে ডাঃ রাহুল ভার্গবের নিরাময় স্পর্শ

  সংক্ষিপ্ত বিবরণ: একটি অস্থিমজ্জা প্রতিস্থাপন হল একটি চিকিৎসা পদ্ধতি যা অকার্যকর বা ক্ষতিগ্রস্ত অস্থি মজ্জা প্রতিস্থাপন করার জন্য ডিজাইন করা হয়েছে, যা স্টেম কোষের সাথে লাল এবং সাদা রক্তকণিকা উৎপাদনের জন্য দায়ী। রেডিয়েশন বা কেমোথেরাপির মতো কারণগুলির কারণে অস্থি মজ্জা আপস করলে এই হস্তক্ষেপটি প্রয়োজনীয় হয়ে ওঠে। লিউকেমিয়া, লিম্ফোমা, মাল্টিপল মায়লোমা, অ্যামাইলয়েডোসিস, সিকেল সেল অ্যানিমিয়া, অ্যাপ্লাস্টিক অ্যানিমিয়া, বা গুরুতর ইমিউনোডেফিসিয়েন্সি সিন্ড্রোমের মতো নির্দিষ্ট অবস্থার সাথে মোকাবিলা করা ব্যক্তিদের অস্থি মজ্জা প্রতিস্থাপনের জন্য বিবেচনা করা যেতে পারে যদি অন্যান্য চিকিত্সার পদ্ধতিগুলি তাদের স্বাস্থ্যের উন্নতিতে অকার্যকর প্রমাণিত হয়। অস্থি-মজ্জা প্রতিস্থাপনের ধরন: একটি অস্থি মজ্জা প্রতিস্থাপনের স্বাস্থ্যের বিভিন্ন পরিসরের জন্য প্রয়োজন হতে পারে এবং পদ্ধতি এবং কৌশল সেই অনুযায়ী পরিবর্তিত হতে পারে। বিভিন্ন ধরনের অস্থি মজ্জা প্রতিস্থাপন বিভিন্ন রোগ এবং অস্থি মজ্জার ক্ষতি মোকাবেলার জন্য উপলব্ধ: অটোলোগাস ট্রান্সপ্লান্ট: এই পদ্ধতিতে ট্রান্সপ্ল্যান্টের জন্য রোগীর নিজস্ব স্টেম স