Skip to main content

জিনা-ওকোলজি বোঝা এবং ডা। জগদেশ কুলকার্নির সহায়তায় এটি ব্যবহার করা

একটি গাইনোকোলজিক অ্যানকোলজিস্ট একজন ডাক্তার যিনি একজন ভদ্রমহিলা পুনরুত্থান অঙ্গে অবস্থিত ক্যান্সারগুলির নির্ণয় ও চিকিত্সার জন্য বিশেষজ্ঞ। স্ত্রীরোগবিদ্যা টিউমারোলজিস্ট প্রস্রাব এবং স্ত্রীরোগবিদ্যা বাসস্থান শেষ করেছে এবং পরে সাব-সিস্টেম গাইনোকোলিক অনকোলজি সহযোগিতা মাধ্যমে প্রস্তুতির পরে চাওয়া। এই প্রস্তুতিটি সম্পন্ন ডাক্তার উভয় প্রজনন এবং স্ত্রীরোগবিদ্যা বোর্ড পরীক্ষা এবং গাইনোকোলিক অনকোলজি বোর্ড পরীক্ষার জন্য যোগ্য।

গাইনোকোলজিক অ্যানকোলজিস্ট একজন ভদ্রমহিলা ক্যান্সারের যত্নের গ্রুপের অধিনায়ক হিসাবে ভর্তি হন। চিকিত্সার শুরু হওয়ার আগেই গাইনোকোলজিক অ্যানকোলজিস্টের পরামর্শের জন্য এটি অপরিহার্য, তাই আপনার জন্য সর্বোত্তম চিকিত্সা রুটিন বাছাই করা হয়।

সাধারণত, অস্ত্রোপচার ছিল সহস্রাব্দের মাধ্যমে শেখার সীমা চালনা বিশেষজ্ঞ নেতাদের সঙ্গে ক্যান্সারের প্রধান চিকিত্সা। কেবলমাত্র অবশিষ্ট শতাব্দীতে অ-সতর্কতার পদ্ধতিগুলি সহকারী বা আরও বেশি বিরল, অস্ত্রোপচারের বিপরীতে একটি বিকল্প দেয়। তারা প্রস্রাব ও গাইনোকোলজি বাসস্থান সম্পন্ন করেছেন এবং তারপর একটি গাইনোকোলিক অনকোলজি ফেলোশিপের মাধ্যমে প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

যেকোন ক্ষেত্রে, ক্যান্সারের যত্নটি বেশ কয়েক দশক ধরে দ্রুতগতিতে উন্নত হয়েছে এবং এইভাবে অন্য ধরণের বিশেষজ্ঞের এই পরিবর্তনগুলির সাথে গতিশীল থাকার আশা করা হচ্ছে। অতএব, 40 বছর আগে যিনি বেশিরভাগ ক্যান্সার রোগীর সাথে যোগাযোগ করার জন্য নিয়মিত প্রধান কর্তৃপক্ষ হবেন, সেটি আবারও পৃথকীকরণে কাজ করতে পারে না তবে এটি একটি বহু-শৃঙ্খলাবদ্ধ গ্রুপের নেতৃত্ব দিতে পারে।

তারা বিশেষজ্ঞের বাইরে কিছু হওয়া উচিত এবং ক্যান্সার রোগীদের চিকিৎসার বিভিন্ন নিয়ন্ত্রণের প্রতিশ্রুতি হিসাবে রোগের বিজ্ঞান এবং সাধারণ ইতিহাসকে অবশ্যই বোঝা উচিত।

প্রক্রিয়া কিভাবে


রোবোট-সাহায্যকারী সার্জারি প্রতিভাবান বিশেষজ্ঞদের অভিজ্ঞতার সাথে চালিত পিসি উদ্ভাবনকে অন্তর্ভুক্ত করে। সহায়তা নিয়ন্ত্রণটি বিশেষজ্ঞকে সামান্যই অসাধারণ সতর্কতা অবলম্বন করতে সক্ষম করে, যা মানুষের হাত থেকে আরও বেশি গ্রহণযোগ্য এবং নমনীয়। বিশেষজ্ঞ সার্জারি পূর্ণ তত্ত্বাবধানে এই ভাবে হয়। রোবট হাতে কম্পন সীমাবদ্ধ করে বিশেষজ্ঞের হাত উন্নয়ন ডুপ্লিকেট। অস্ত্রোপচার অনুযায়ী সবচেয়ে জটিল পদ্ধতিগুলির মধ্যে থাকা সত্ত্বেও উন্নত সঠিকতা, দক্ষতা এবং নিয়ন্ত্রণের সাথে কাজ করা হয়।

এই সার্জারি জন্য সেরা সার্জন কে?


সতর্কতা অবলম্বনকারীকে ব্যবহার করে মূলত আপনার সিস্টেমের ফলাফল এবং বেঁচে থাকার সম্ভাবনাগুলি বাড়িয়ে তুলতে পারে।

জগদেশ কুলকার্নি এশিয়ান এয়ার্ট ইনস্টিটিউট, ব্রেচ ক্যান্ডি হাসপাতাল, বোম্বে হাসপাতাল, এবং মুম্বাইতে একটি ইউরো অ্যানকোলজিস্ট। মুম্বাইয়ের সেরা ইউরো ক্যান্সার বিশেষজ্ঞ এই ক্ষেত্রে ২ দশক ধরে সমৃদ্ধ পেশাদার অভিজ্ঞতা অর্জন করেছেন। মুম্বাইয়ের শীর্ষ ইউরো ক্যান্সার বিশেষজ্ঞ ভারতে ইউরোলজিক্যাল ক্যান্সারের শিকার বেশিরভাগ রোগীকে চিকিৎসা দিয়েছেন এবং প্রত্যেক রোগীকে চিকিত্সার সর্বোত্তম চিকিৎসা দিয়েছেন। মুম্বাইয়ের ইউরো অ্যানালকোলজিস্টের সাথে যোগাযোগ করতে আমাদের সাথে যোগাযোগ করুন জগদেশ কুলকার্নি ইমেল ঠিকানা।

আমরা সর্বাধিক বর্তমান অস্ত্রোপচার এবং পুনর্গঠন কৌশল সহ উন্নত অস্ত্রোপচার পদ্ধতি সঞ্চালন। বোম্বে হাসপাতাল মুম্বাইতে ডা। জগদেশ কুলকার্নি ইউরো ক্যান্সার বিশেষজ্ঞের সাথে যোগাযোগ করতে আমাদের সাথে যোগাযোগ করুন।

কেন আন্তর্জাতিক রোগী ড। জগদেশ কুলকার্নি বেছে নিয়েছেন গাইনেক-ওকোলজিস্ট?


একইভাবে আমাদের দৃষ্টিভঙ্গি পৃথিবীতে নিমজ্জিত এবং প্রতিটি ক্যান্সারের উদ্যোগকে আমাদের বিশেষত্বের সাথে সহজ এবং ফলপ্রসূ করার জন্য শক্তিশালী পদক্ষেপগুলি:

  • ভারত সেরা ক্যান্সার জরুরী ক্লিনিক সঙ্গে সহযোগিতা
  • ক্যান্সারের চিকিত্সা এবং কেমোথেরাপি সঞ্চালনের জন্য সাম্প্রতিক ঔষধি যন্ত্রপাতি এবং উদ্ভাবনের সাথে সজ্জিত
  • স্বাস্থ্যকর এবং রোগীর সম্মতিপূর্ণ ভিত্তি
  • ভারতে সেরা অ্যানকোলজিস্ট অভিজ্ঞ এবং প্রতিভাশালী টিউমার বিশেষজ্ঞ এবং বিশেষজ্ঞদের একটি বিরাট বোর্ড পাশাপাশি স্থানীয়ভাবে আমাদের সাথে উপলব্ধ
  • বিশ্বব্যাপী ব্যবস্থা সংবেদনশীল প্রতি পুনর্বহাল অফিসে চিকিৎসা সেবা
  • শুধুমাত্র তাদের পরিবারের মত রোগীদের চিকিত্সামূলক দক্ষতা এবং উষ্ণ ক্লায়েন্ট যত্ন প্রদান
  • আমাদের বিশ্বাসযোগ্যতা যোগ করার জন্য অনেক পরিপূর্ণ এবং উত্সাহী ক্লায়েন্ট থাকার
  • রেকর্ড বিশেষজ্ঞদের একটি গ্রুপ থাকার ফলে ক্লায়েন্টদের তাদের আর্থিক প্রয়োজনীয়তাগুলি সহায়তা করতে পারে যাতে তারা দৃশ্যমান খরচে চিকিত্সা উপকার করতে পারে

ইমেইল এবং অ্যাপয়েন্টমেন্ট

জগদেশ কুলকার্নি, বেস্ট ইউরো ক্যান্সার বিশেষজ্ঞ, ভারত

মোবাইল এ অবিলম্বে অ্যাপয়েন্টমেন্ট অ্যাপয়েন্টমেন্ট
+91 - 9371770341

দ্রুত ট্র্যাক কোয়েরি উত্তর ইমেল আইডি জন্য

dr.jagdeeshkulkarni@indiacancersurgerysite.com 

এখানে যান: https://www.indiacancersurgerysite.com/consult-dr-jagdeesh-kulkarni-best-uro-oncologist-bombay-hospital-mumbai.html

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত