Skip to main content

জীবন বদলে যাওয়া নিউরোস্কার্জি কেয়ার ডা। রাজেশ ভার্মা দিল্লিতে সেরা সার্জন

সংক্ষিপ্ত বিবরণ:

অনেক রোগী ভুলভাবে বিশ্বাস করেন যে নিউরোসার্জারি মস্তিষ্কেই সীমিত, কিন্তু মেরুদন্ড পদ্ধতিগুলি ঔষধের এই ক্ষেত্রের একটি গুরুত্বপূর্ণ উপাদান। মস্তিষ্ক এবং মেরুদন্ড কর্দম কেন্দ্রীয় স্নায়ুতন্ত্র গঠনের জন্য একত্রে আসে, তাই মেরুদণ্ডী রোগ, ব্যাধি, বা ব্যাধি সাধারণত নিউরোলজিকাল অ্যাকশনকে প্রভাবিত করে। মস্তিষ্কের কোষ মস্তিষ্ককে শরীরের বাকি অংশের সাথে যোগাযোগ করতে দেয়, তাই নার্ভ, টিস্যু এবং ফাইবারের এই নেটওয়ার্কে ক্ষয়ক্ষতি রোগীর জীবন এবং কাজ করার ক্ষমতাকে গুরুতরভাবে ব্যাহত করতে পারে। এই নিবন্ধ বিশেষ যত্ন প্রয়োজন রোগীদের জন্য মেরুদণ্ড এবং নিউরোসার্গারি উভয় সঙ্গে রেফারেল অপশন অন্বেষণ করা হবে।

ভারতে নিউরো মেরুদণ্ড অস্ত্রোপচার দ্বারা চিকিত্সা শর্তাবলী


নিউরো মেরুদণ্ড অস্ত্রোপচার মস্তিষ্ক, পেরিফেরাল স্নায়ু, মেরুদন্ডী কর্ড এবং অতিরিক্ত cranial cerebrovascular সিস্টেমের সাথে যুক্ত অবস্থার সঙ্গে চুক্তি। নির্দিষ্ট অবস্থার উপর দৃষ্টি নিবদ্ধ করে যে এই অস্ত্রোপচার জড়িত বিভিন্ন পদ্ধতি আছে। বিশেষজ্ঞরা অস্বস্তিকর উপসর্গগুলিকে হ্রাস করতে, ভুল ভুল সংশোধন এবং মেরুদণ্ডের গঠনগুলি মেরামত করতে অনেক ধরণের সার্জারি সম্পাদন করতে পারে। মেরুদন্ড অস্ত্রোপচার পদ্ধতি অতিরিক্ত মেরুদণ্ড, স্নায়বিক, ligaments, মেরুদন্ডী, এবং তাদের মধ্যে ডিস্ক ভিতরে সঠিক অস্বাভাবিকতা অস্বাভাবিকতা হতে পারে। এটি মেরুদণ্ড, তেজস্ক্রিয়, কটিদেশীয় এবং মেরুদণ্ড এবং পার্শ্ববর্তী টিস্যুগুলির পবিত্র অংশের মধ্যে করা যেতে পারে।

ভারতে নিউরো এবং মেরুদণ্ড অস্ত্রোপচার খরচ

ভারতে নিউরো এবং মেরুদন্ড অস্ত্রোপচার চিকিত্সা সহজে কম দামে হয়। হাসপাতালের কয়েকটি হাসপাতাল এবং দক্ষ চিকিৎসকদের প্যানেল রয়েছে যারা সারা বিশ্বের রোগীদের জন্য সর্বোত্তম পরিষেবা সরবরাহ করে। বেশ কয়েকটি হাসপাতাল রয়েছে এবং দক্ষ চিকিৎসকদের একটি প্যানেল রয়েছে যারা আন্তর্জাতিকভাবে সর্বোত্তম পরিষেবাগুলি সরবরাহ করে। সমস্ত উন্নত অস্ত্রোপচার, প্রযুক্তি ও চিকিৎসা চিকিত্সা ভারতে পাওয়া যায়।

ভারতে নিউরোসার্গারি

ভারতে বেসিক নিউরোসগারিজ 2000 এরও বেশি হাসপাতালগুলিতে সঞ্চালিত হয়; ভারতে এই হাসপাতালগুলিতে সর্বশেষ সরঞ্জাম রয়েছে, অত্যন্ত অভিজ্ঞ নিউরোসার্জিন এবং অত্যন্ত শক্তিশালী সমর্থন দল রয়েছে। ভারতে শল্য চিকিত্সার সংখ্যা 1000 এরও বেশি যা শল্যচিকিৎসা সংখ্যা বহন করে। ভারতে অন্যান্য অস্ত্রের তুলনায় ভারতে অস্ত্রোপচারের বিপুল সংখ্যক অস্ত্রোপচারের হার কম খরচে সক্ষম হয়।

ভারতে নিউরো মেরুদণ্ড অস্ত্রোপচারের ক্ষেত্রে বিশেষজ্ঞ রাজেশ ভার্মা বিশেষজ্ঞ এবং অভিজ্ঞতা

মেরুদণ্ড বা মস্তিষ্কের অস্ত্রোপচারের চিকিত্সা চলাকালীন রোগীদের কখনও করা সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এক। এজন্যই আপনি কাউকেই বসতে পারবেন না। দিল্লির সেরা মেরুদণ্ড সার্জন ডা। রাজেশ ভার্মা সবচেয়ে কাটিয়া প্রান্তের নিউরোসার্গিকাল কৌশলগুলিতে প্রশিক্ষণপ্রাপ্ত, যার ফলে সবচেয়ে সুনির্দিষ্ট অস্ত্রোপচারের যত্ন নেওয়া হয়। তিনি একটি সহানুভূতিশীল, রোগী-নিবদ্ধ যত্ন দর্শন সঙ্গে এই একত্রিত। তাঁর শিক্ষা ও চিকিৎসা কর্মজীবনে তিনি অসংখ্য পুরষ্কার এবং স্বীকৃতি পেয়েছেন। ডাক্তার অত্যন্ত যোগ্য বলে পরিচিত এবং একটি সম্মানিত শিক্ষা প্রতিষ্ঠান থেকে ডিগ্রী জিতেছেন। ক্লিনিকাল পেশাদার শুরু থেকে কখনও উন্নতিশীল হয়েছে এবং আগামী বছরগুলিতে ব্যবসা বাড়ানোর পরিকল্পনা করেছে। তিনি রোগীদের স্বাস্থ্য নিরাপদ হাতে নিশ্চিত, চরম নির্ভুলতা এবং দক্ষতা সঙ্গে চিকিত্সা বহন করে। তিনি একটি বিশ্বস্ত ক্লায়েন্ট অর্জন করেছেন এবং এছাড়াও সারা বিশ্বে রোগী ও ক্লিনিকে পরিদর্শনকারী রোগী রয়েছেন। ডাক্তার দ্বারা ব্যবহৃত অনুশীলন এক শত শতাংশ নৈতিক, যে কোন ভাবেই নীতিশাস্ত্রের চিকিৎসা কোড চ্যালেঞ্জ বা defies সময়। তিনি আপনার কথা শুনেন, এবং কর্মের প্রতিটি সম্ভাব্য পদ্ধতি ব্যাখ্যা করেন এবং সমস্ত বিকল্পগুলি এমনভাবে প্রকাশ করেন যা আপনাকে জ্ঞাত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা দেয়। অ অস্ত্রোপচার চিকিত্সা সবসময় বিবেচনা করা হবে। সার্জারি প্রয়োজন শুধুমাত্র যখন একটি tailor- অস্ত্রোপচার চিকিত্সা দেওয়া হয়। চিকিৎসা পদ্ধতির পরিপ্রেক্ষিতে, তিনি আপনার, আপনার পরিবার, এবং আপনার প্রাথমিক যত্ন চিকিৎসকদের সাথে নির্বাকভাবে কাজ করেন যাতে আপনি সর্বোত্তম যত্ন নিতে পারেন। যোগাযোগ করুন রাজেশ ভার্মা নম্বর: + 91-9325887033।

ডা। রাজেশ ভার্মার সঙ্গে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট পান


মেরুদন্ড এবং নিউরোসার্গারি সেবা ভারত বিশ্বের নেতৃস্থানীয় চিকিৎসা পর্যটন প্রদানকারী হিসাবে সুপরিচিত। বিশ্বব্যাপী বিশেষ হাসপাতাল এবং বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা সুবিধাগুলির একটি বৃহৎ নেটওয়ার্ক এটির সাথে যুক্ত, আমরা সফল এবং সাশ্রয়ী মূল্যের পেতে ডাক্তার, হাসপাতাল এবং দেশ নির্বাচন করার জন্য রোগীদের ব্যাপক পছন্দ প্রস্তাব করি। আমাদের ডেডিকেটেড টিম পেশাদার আমাদের ক্লায়েন্ট নিজেদের চয়ন যে চিকিত্সা এবং পুনরুদ্ধারের প্রক্রিয়া জুড়ে একটি seamless সেবা প্রদান দায়িত্ব নিতে। ভারতে নেতৃস্থানীয় যত্ন প্রদানকারীর সাথে আমাদের সম্পর্ক পর্যটন ও ভ্রমণ পরিকল্পনায় আমাদের অভিজ্ঞতার সাথে মিলিত, যাতে আমরা আপনার ভারত সফরটি কাস্টমাইজ করতে এবং এটি একটি অবিস্মরণীয় উপকারজনক অভিজ্ঞতা তৈরি করতে সক্ষম হব।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

লিভার ক্যান্সার মার্ভেল: ভারতে ব্যাঙ্ক না ভেঙে সর্বোত্তম স্বাস্থ্য অর্জন করা

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার বিশ্বব্যাপী ত্রয়োদশ সর্বাধিক সাধারণ ক্যান্সার, প্রতি বছর 30,000 এরও বেশি নতুন কেস সনাক্ত করা হয়। লিভার একটি গুরুত্বপূর্ণ অঙ্গ যা ছাড়া শরীর কাজ করতে পারে না। এটি অমেধ্য ফিল্টারিং এবং পিত্ত উত্পাদনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা খাদ্য হজম এবং চর্বি প্রক্রিয়াকরণে সহায়তা করে। লিভার ক্যান্সারের উৎপত্তি লিভারের টিস্যুতে, যা পেটের উপরের অংশে, ডায়াফ্রামের নীচে এবং পেটের উপরে থাকে। সংক্রমণ বা অসুস্থতার কারণে লিভারের ক্ষতি লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায় এবং এই রোগগুলির জন্য চিকিত্সার বিকল্পগুলিকে প্রভাবিত করতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে আরও সাশ্রয়ী মূল্যের সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার ক্যান্সার সার্জারি একটি অপেক্ষাকৃত নতুন থেরাপিউটিক বিকল্প, এবং ফলস্বরূপ, এটি অস্বাভাবিক এবং ব্যয়বহুল উভয়ই থেকে যায়। যাইহোক, বিশ্বব্যাপী যে ব্যক্তিরা এই চিকিত্সার খোঁজ করছেন কিন্তু খরচের বিষয়ে উদ্বিগ্ন তাদের জন্য চমৎকার খবর হল যে তারা তাদের দেশের তুলনায় খরচের একটি ভগ্নাংশে ভারতে এই চিকিত্সা গ্রহণ করতে পারে। আন্তর্জাতিক রোগীদের জন্য ভ্রমণ  সর্ব