Skip to main content

ভারেশের দেশী ভারতে অত্যন্ত বিশেষ গভীর মস্তিষ্কের স্টিমুলেশন সার্জন

পার্কিনসন রোগের ভূমিকা

পারকিনসন রোগ একটি নিউরোডিজেননিটিভ ডিসঅর্ডার যা ধীরে ধীরে হাঁটার, কথাবার্তা, চিন্তাভাবনা এবং ব্যক্তির ব্যক্তিত্বের অন্য আচরণগত দিকগুলির একজন ব্যক্তির ক্ষমতাকে প্রভাবিত করে। আমরা যতটা বিশ্বাস করতে চাই, পারকিনসনের জন্য কোনও নির্দিষ্ট চিকিত্সা নেই যদিও ওষুধ, অস্ত্রোপচার পদ্ধতি, থেরাপি এবং আরও অনেক কিছু রোগীদের একটি বড় চুক্তি করতে সহায়তা করার জন্য পরিচিত ছিল।

কিভাবে গভীর মস্তিষ্ক সিমুলেশন কৌশল ভারত সঞ্চালিত হয়?

গভীর মনের সিমুলেশন পদ্ধতি বা ডিবিএস এমন একটি কৌশল যা লক্ষণ এবং লক্ষণগুলি সহজে কার্যকর করতে খুবই কার্যকর বলে পরিচিত। এই পদ্ধতিটি এখন ভারত জুড়ে হাসপাতালগুলিতে ব্যাপকভাবে পাওয়া যায়। এটি অত্যন্ত সংবেদনশীল এবং একটি জটিল পদ্ধতি যা মস্তিষ্কের নির্দিষ্ট এলাকায় ইলেক্ট্রোড স্থাপন করে যা মোটর ব্যাধিযুক্ত উপসর্গগুলিকে ট্রিগার করে। ফলস্বরূপ এই পদ্ধতি শুধুমাত্র একটি দক্ষ এবং দক্ষ সার্জন একটি ভাল সঞ্চালিত করা আবশ্যক। ভারত বিশ্বের সবচেয়ে ভাল বিশ্ববিদ্যালয়গুলির কাছ থেকে বেশিরভাগ জ্ঞানের যোগ্যতম নিউরো সার্জনদের ব্রিগেডের জন্য পরিচিত।

যখন ডিভাইসটি চালু হয় তখন ডিবিএস অভিজ্ঞতা কেমন?

প্রাথমিক প্রোগ্রামিং চলাকালীন, ব্যক্তিরা সামান্য, অস্থায়ী শক বা ঝলসানি অভিজ্ঞতা হিসাবে এবং স্তরের সমন্বয় করা হতে পারে। সেরা বসানো এবং স্তরের সনাক্তকরণ প্রাথমিকভাবে আপনার নির্দিষ্ট পরিস্থিতিতে এবং প্রয়োজনগুলির উপর ভিত্তি করে সম্ভাব্য সর্বশ্রেষ্ঠ সুবিধা গ্রহণ করার অনুমতি দেয়।

গভীর মস্তিষ্কের উদ্দীপনা পার্কিনসনের সাফল্যের হার

• গবেষণা রিপোর্ট যে ডিবিএস 60% দ্বারা পিডি লক্ষণ এবং উপসর্গ বন্ধ করতে পারেন
• ওষুধের প্রয়োজন হ্রাস করে, ডিবিএস 60 থেকে 80% ওষুধের দ্বারা অনুপ্রাণিত ডিস্কিনেশিয়াকে দ্রুত হ্রাস করে এবং উন্নত পিডি দিয়ে মানুষের জীবনযাত্রার উন্নতি করে।
• 10 বছরের দীর্ঘ সময় ধরে ডিবিএস মোটর সুবিধাগুলি ক্লিনিকাল স্পষ্ট বলে মনে করা হয়।

ভারতে গভীর মস্তিষ্কের উদ্দীপনা সার্জারি

ভারতে গভীর মন উদ্দীপনাটি পর্যটকদের, বিশেষত মার্কিন যুক্তরাষ্ট্রে, কানাডা থেকে, নিম্নলিখিত কারণগুলির জন্য একটি জনপ্রিয় পদ্ধতি:

• ভারতে সেরা স্নায়ুবিজ্ঞান হাসপাতালগুলির বিশ্বব্যাপী নিবেদিত নিউরোসার্গারী কেন্দ্র রয়েছে যা আন্দোলনের ব্যাধি এবং অন্যান্য স্নায়বিক রোগের বিশেষত্ব কেন্দ্রগুলির সাথে রয়েছে।
• আন্দোলন ব্যাধি নিউরোলজিস্ট, নিউরোরডিডিওলজিস্ট, ভারতে শীর্ষ স্নায়ুবিরোধী এবং অন্যান্য বিশেষজ্ঞরা উচ্চ মানের যত্ন প্রদানের চিকিত্সার নকশা করে।
• মস্তিষ্কের স্যুট, বাইপ্লেন নিউরোডোভোভাসকুলার এঙ্গিওগ্রাফি, সিনার্জি এস লিনক সিস্টেম, এস -7 ন্যাভিগেশন সিস্টেম, এন্ডোস্কোপিক নিউরোসগারি থিয়েটার, 3 টিসলা এমআরআই, ২56 টুকরা সিটি স্ক্যান, পিইটি স্ক্যান ভারতের সেরা হাসপাতালগুলিতে পাওয়া যায়।
• পশ্চিমা দেশে একই সার্জারি খরচ তুলনায় ভারতে সার্জারি খরচ অনেক সাশ্রয়ী মূল্যের

ভারতে ডা। পারেশ দশী দ্বারা গভীর মস্তিষ্কের উদ্দীপক চিকিত্সার যত্ন

ভারসন মুম্বাইয়ে পারকিনস রোগের জন্য সেরা ডাক্তার ডা। পারেশ দশী। তিনি মুম্বাইয়ের ওয়াখহার্ট হাসপাতালে এবং চেন্নাইয়ের আপোলো জেনারেল হাসপাতালের একজন ভিজিটর পরামর্শক। ভারতের প্রথম গভীর মস্তিষ্কের উদ্দীপনা সার্জারি থেকে তিনি বিশ্বের সবচেয়ে কম বয়সী ও প্রাচীনতম রোগীদের পরিচালনা করার জন্য তাঁর কৃতিত্বের প্রথম কয়েকটি। তিনি এশিয়ান-অস্ট্রেলিয়ান উপমহাদেশের বিষণ্নতা জন্য অস্ত্রোপচার পদ্ধতি সঞ্চালনের প্রথম স্নায়ুবিজ্ঞান ছিল। দক্ষিণ এশিয়ায় ডিএসবি পদ্ধতির সর্বাধিক সিরিজ জসলক হাসপাতালে রয়েছে। সম্প্রতি তিনি প্রগ্রেসিভ সুপারক্রুবিউলার প্যালেসির রোগীদের মধ্যে ডবিসির প্রথম সিরিজ (পৃথিবীতে) প্রকাশ করেছেন। এখন পর্যন্ত, তিনি 450 টিরও বেশি ডিবিএস পদ্ধতি এবং কার্যকরী নিউরোসার্জিক্যাল পদ্ধতিগুলির সর্বাধিক বর্ণালীগুলি চমৎকার ফলাফল সহ সম্পাদন করেছেন। তিনি ডিবিএসকে "ঘুমের" পদ্ধতি হিসাবে পরিচয় করিয়ে দিয়ে অস্ত্রোপচার আরও বেশি আরামদায়ক এবং আরও সুনির্দিষ্ট করে তুলেছিলেন। এর মানে হল দ্রুত অস্ত্রোপচারের চিকিত্সা, হাসপাতালে কম ওভারনিটস, কম ঝুঁকি, রোগীর আরাম বৃদ্ধি এবং ভাল ফলাফল।

কিভাবে ডা। পারেশ দশী এর সাথে যোগাযোগ করবেন?

মেরুদণ্ড এবং নিউরোসার্গারি হাসপাতাল ভারতের ভারতে সম্পূর্ণ নিউরো সেবা সেবা প্রদানের লক্ষ্যে, রোগীর বিশ্বে বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা চিকিত্সা আনয়ন করার লক্ষ্যে কোনও অপেক্ষা-সময় এবং প্রিমিয়ার স্মরণীয় ছুটির সুযোগ সহ খরচ কার্যকর কার্যকর নয়। আমরা তাদের যাত্রা সরবরাহ, ভিসা এবং চিকিত্সার জন্য অস্ত্রোপচার, সার্জারি, হাসপাতালে পরিবহন সাহায্য। আমরা আপনার যাত্রা প্রতিটি ধাপ আপনার সাথে accompany। প্রথম স্পর্শ বিন্দু থেকে, আপনার যাত্রা বিদেশে এবং আপনি বাড়িতে ফিরে পরে, আমরা সাধারণত আপনার জন্য সেখানে। আমাদের দলের প্রতিটি সদস্য উষ্ণ, সদৃশ, অ্যাক্সেসযোগ্য এবং সর্বদা আপনার প্রশ্নের উত্তর দিতে সেখানে আছে।


নিয়োগের জন্য, জরুরি ভিত্তিতে বা তাত্ক্ষণিক সহায়তার জন্য নিযুক্তির অনুরোধে নীচের আপনার বিবরণটি পূরণ করুন:

কল করুন: +91 - 9325887033
ইমেইল: dr.pareshdoshi@neurospinehospital.com
দেখুন: https://www.spineandneurosurgeryhospitalindia.com/hospital/consult-dr-paresh-doshi-top-10-best-deep-brain-stimulation-neurosurgeon-india-jaslok-hospital-mumbai.php

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

লিভার ক্যান্সার মার্ভেল: ভারতে ব্যাঙ্ক না ভেঙে সর্বোত্তম স্বাস্থ্য অর্জন করা

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার বিশ্বব্যাপী ত্রয়োদশ সর্বাধিক সাধারণ ক্যান্সার, প্রতি বছর 30,000 এরও বেশি নতুন কেস সনাক্ত করা হয়। লিভার একটি গুরুত্বপূর্ণ অঙ্গ যা ছাড়া শরীর কাজ করতে পারে না। এটি অমেধ্য ফিল্টারিং এবং পিত্ত উত্পাদনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা খাদ্য হজম এবং চর্বি প্রক্রিয়াকরণে সহায়তা করে। লিভার ক্যান্সারের উৎপত্তি লিভারের টিস্যুতে, যা পেটের উপরের অংশে, ডায়াফ্রামের নীচে এবং পেটের উপরে থাকে। সংক্রমণ বা অসুস্থতার কারণে লিভারের ক্ষতি লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায় এবং এই রোগগুলির জন্য চিকিত্সার বিকল্পগুলিকে প্রভাবিত করতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে আরও সাশ্রয়ী মূল্যের সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার ক্যান্সার সার্জারি একটি অপেক্ষাকৃত নতুন থেরাপিউটিক বিকল্প, এবং ফলস্বরূপ, এটি অস্বাভাবিক এবং ব্যয়বহুল উভয়ই থেকে যায়। যাইহোক, বিশ্বব্যাপী যে ব্যক্তিরা এই চিকিত্সার খোঁজ করছেন কিন্তু খরচের বিষয়ে উদ্বিগ্ন তাদের জন্য চমৎকার খবর হল যে তারা তাদের দেশের তুলনায় খরচের একটি ভগ্নাংশে ভারতে এই চিকিত্সা গ্রহণ করতে পারে। আন্তর্জাতিক রোগীদের জন্য ভ্রমণ  সর্ব