Skip to main content

ভারতে ল্যাপারস্কোপিক হায়স্টেরেক্টমি সার্জারি বিশ্বব্যাপী রোগীদের জন্য অনেক সুবিধা দেয়

ল্যাপারোস্কোপিক হাইস্টেরেক্টমি সার্জারি কি?

ল্যাপারোস্কোপিক হাইস্টেরেক্টমি পদ্ধতিটি কেবল ক্যান্সার কোষের উপস্থিতির জন্য মহিলাদের মধ্যে পাওয়া অসুস্থ গর্ভপাতকে বিচ্ছিন্ন করে বা অন্য কিছু সমস্যার কারণে হতে পারে। পরিচিত ও অজানা জাতির ব্যতীত এই রোগটি মহিলাদের মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্রে আরও বেশি সাধারণ। যদিও এই পদ্ধতির বেশ কয়েকটি সুবিধা রয়েছে তবে এটি ল্যাপারস্কোপিক পদ্ধতির সাথে সম্পন্ন হওয়ার পরে বিবেচনা করা হয়, তবে এই পদ্ধতির সাথে সম্পর্কিত একমাত্র ডেমাইটটি হল যে এটির মধ্যবর্তী মহিলারা গর্ভাবস্থার সুস্পষ্ট অনুপস্থিতির জন্য কখনও কল্পনা করতে পারে না। ভারতে সেরা ল্যাপারোস্কোপিক হায়স্টেরেক্টমি সার্জারি বিশ্বব্যাপী রোগীদের কাছে এই জায়গাটিতে যাওয়ার যথেষ্ট কারণ দেওয়ার প্রস্তাব দিয়েছে।



ল্যাপারোস্কোপিক হাইস্টেরেক্টমি অস্ত্রোপচারের উপকারিতা

ভারতে ল্যাপারোস্কোপিক হস্টেরেক্টমি অস্ত্রোপচার খুব বেশি সুবিধা দেয়। যেহেতু এটিগুলি ছোট আকারের ছদ্মবেশে (খোলা অস্ত্রোপচারের তুলনায়) সঞ্চালিত হয়, তাই এটি ক্ষতিকারক রক্তের ক্ষত, ন্যূনতম পোস্টপোরেটেটিভ ব্যথা এবং কম ক্ষত চিহ্নের মতো সুবিধাগুলি বাড়ে। অস্ত্রোপচারটি বাহ্যিক রোগের ভিত্তিতে সম্পন্ন করা হয়, যার অর্থ আপনাকে হাসপাতালে এক বা দুই দিনের বেশি থাকতে হবে না, যা খরচ কমিয়ে দেয়। অবশেষে, অস্ত্রোপচারের পরে পুনরুদ্ধারের সময় খোলা অস্ত্রোপচারের তুলনায় কম রক্তের ক্ষতি এবং কোনও সার্জারি ব্যথা হওয়ার কারণে দ্রুত হয়। এই সব ইতিবাচক জিনিসগুলির সাথে, ঐতিহ্যগত অস্ত্রোপচারের বিকল্পগুলির তুলনায় কোন ধরণের সংক্রমণ পেতে কম সুযোগ রয়েছে। এই ভাবে, সার্জারি কোন বড় ঝুঁকি জড়িত না।

প্রস্তুতি সার্জারি আগে প্রয়োজন হবে

সার্জারি বিবেচনা করার আগে রোগীর শারীরিক ও মানসিকভাবে নিজেকে প্রস্তুত করতে হবে। অস্ত্রোপচারের আগে ও পরে কি করতে হবে তা বোঝার জন্য তাকে যতটা সম্ভব তথ্য সংগ্রহ করতে হবে। সার্জারি সম্পর্কে জানার ফলে অপ্রত্যাশিততার কারণে সংক্রমণ থেকে দূরে থাকায় নিজেকে শিক্ষিত করতে সহায়তা করবে। এটি সার্জারির সাথে সম্পর্কিত ঝুঁকিগুলি জেনেও আপনাকে সহায়তা করবে। এছাড়াও, আপনি যদি ধূমপায়ী হন তবে আপনাকে এটিকে পরিত্রাণ পেতে হবে। এছাড়াও, আপনার অস্ত্রোপচারের প্রস্তুতি হিসাবে আপনাকে নিম্নলিখিতগুলি করতে হবে:


  • অস্ত্রোপচারের জন্য জিনিসগুলি সহজ করার জন্য আপনাকে ওজন হারাতে হবে
  • বিশ্রাম প্রচুর নিন
  • একটি সুষম খাদ্য আছে
  • কাজ থেকে আপনার সময় বন্ধ পরিকল্পনা
  • আপনার ডাক্তারের সাথে আপনার যে ঔষধ রয়েছে তা নিয়ে আলোচনা করুন
  • আপনার পোস্ট অস্ত্রোপচার ঔষধ পরীক্ষা করে দেখুন
  • প্রচুর পানি পান কর

এই জিনিস আপনার অস্ত্রোপচারের জন্য আপনার প্রস্তুতি অধীনে যেতে হবে। এটি আপনাকে ভারতে বেস্ট ল্যাপারস্কোপিক ভারতে সেরা ল্যাপারোস্কোপিক হস্টেরেক্টমি অস্ত্রোপচার করবে।

ভারতে শীর্ষ ল্যাপারোস্কোপিক হেস্টেরেক্টমি সার্জন

বিভিন্ন হাসপাতালে সার্জারি ও চিকিত্সার জন্য ভারতীয় হাসপাতালগুলির সেরা দলগুলোর মধ্যে একটি এবং ল্যাপারস্কোপিক হস্টেরেক্টমি অস্ত্রোপচার ব্যতিক্রম নয়। এই অস্ত্রোপচারের সাথে সম্পর্কিত শল্য চিকিৎসক অত্যন্ত দক্ষ এবং অভিজ্ঞ যা তাদের দক্ষ ডাক্তারকে উচ্চ সাফল্য ফলাফল প্রদান করে। তারা অত্যন্ত যোগ্যতাসম্পন্ন, এবং ল্যাপারোস্কোপিক হাইস্টেরেক্টমি সার্জনগুলির কিছু নিম্নরূপ:

  • ফিরুজা পারখ, ড
  • ডাঃ নিনা বাহল ড
  • রাম জোশী ডা
  • ডাঃ এম মহাজান ড
  • সুমন লাল ড
  • ডাঃ আনজলি কুমার ড
  • আঞ্জিলা আঞ্জেলা ড

ভারতে কত খরচ হয়?

ভারতে ব্যয়বহুল খরচে ভারতে সেরা ল্যাপারোস্কোপিক হায়স্টেরেক্টমি সার্জারি এমন একটি বিষয় যা বিশ্বব্যাপী রোগীদের এই দেশে তাদের অস্ত্রোপচারের পরিকল্পনা করা হয়েছে। প্রকৃতপক্ষে, যদি আপনি উপরের আলোচিত কোনও অস্ত্রোপচারের সাথে তুলনা করেন, তবে মার্কিন যুক্তরাষ্ট্রে বা যুক্তরাজ্যের মতো উন্নত দেশগুলির সাথে তুলনা করে ভারতের স্বাস্থ্যসেবা বা চিকিত্সাটি খুব সাশ্রয়ী মূল্যের। বিশ্বব্যাপী রোগীদের জন্য মূল সুবিধাগুলি ব্যয় বহন করে, যা পশ্চিমে অন্য কোনও দেশের সাথে পাওয়া কঠিন। অন্যান্য স্বাস্থ্যসেবা চিকিত্সার পাশাপাশি ভারতেও তাদের সবাইকে সুবিধা দেওয়া হয়েছে।

ভারতের ভূমিকা ল্যাপ্রোসকপি সাইট গ্রুপ

যেমন একটি গ্রুপ খুঁজে পেতে আপনার অনুসন্ধান ভারত Laproscopy সাইট গ্রুপ মত স্বাস্থ্যসেবা গ্রুপ সঙ্গে শেষ হয়। এটি একটি সুপরিচিত চিকিৎসা পর্যটন সংস্থা, যা বিশ্বব্যাপী রোগীদের জন্য স্বাস্থ্য পর্যটন বিষয়ক সকল দিক পূরণ করে। আচ্ছা, বিশ্বব্যাপী রোগী কীভাবে আরো সহজে এই গ্রুপটি সরবরাহ করতে পারেন যা সাশ্রয়ী মূল্যের খরচে উচ্চমানের স্বাস্থ্যসেবা প্যাকেজগুলি অন্তর্ভুক্ত করে। গ্রুপটি অনেকগুলি অফার দেয়, এতে খাদ্য, স্থানীয় ভ্রমণ এবং অন্যান্য গোষ্ঠীগুলির সাথে আরও অনেক কিছু খুঁজে পাওয়া কঠিন এমন সুবিধা এবং বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত রয়েছে। সুতরাং, পরের বার যখন আপনি ভারতে বেস্ট ল্যাপারস্কোপিক হস্টেরেক্টোমি সার্জারি চান, তখন আপনি জানেন যে কোন গ্রুপ আপনার প্রত্যাশায় আসে।

অবিলম্বে নিয়োগের জন্য আমাদের ইমেল করুন: info@indialaparoscopysurgerysite.com
দ্রুত ট্র্যাক কোয়েরি জন্য নম্বর: + 91-9373055368

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

লিভার ক্যান্সার মার্ভেল: ভারতে ব্যাঙ্ক না ভেঙে সর্বোত্তম স্বাস্থ্য অর্জন করা

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার বিশ্বব্যাপী ত্রয়োদশ সর্বাধিক সাধারণ ক্যান্সার, প্রতি বছর 30,000 এরও বেশি নতুন কেস সনাক্ত করা হয়। লিভার একটি গুরুত্বপূর্ণ অঙ্গ যা ছাড়া শরীর কাজ করতে পারে না। এটি অমেধ্য ফিল্টারিং এবং পিত্ত উত্পাদনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা খাদ্য হজম এবং চর্বি প্রক্রিয়াকরণে সহায়তা করে। লিভার ক্যান্সারের উৎপত্তি লিভারের টিস্যুতে, যা পেটের উপরের অংশে, ডায়াফ্রামের নীচে এবং পেটের উপরে থাকে। সংক্রমণ বা অসুস্থতার কারণে লিভারের ক্ষতি লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায় এবং এই রোগগুলির জন্য চিকিত্সার বিকল্পগুলিকে প্রভাবিত করতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে আরও সাশ্রয়ী মূল্যের সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার ক্যান্সার সার্জারি একটি অপেক্ষাকৃত নতুন থেরাপিউটিক বিকল্প, এবং ফলস্বরূপ, এটি অস্বাভাবিক এবং ব্যয়বহুল উভয়ই থেকে যায়। যাইহোক, বিশ্বব্যাপী যে ব্যক্তিরা এই চিকিত্সার খোঁজ করছেন কিন্তু খরচের বিষয়ে উদ্বিগ্ন তাদের জন্য চমৎকার খবর হল যে তারা তাদের দেশের তুলনায় খরচের একটি ভগ্নাংশে ভারতে এই চিকিত্সা গ্রহণ করতে পারে। আন্তর্জাতিক রোগীদের জন্য ভ্রমণ  সর্ব