Skip to main content

ওজন হারাতে নিরাপদ এবং কার্যকর উপায়: ল্যাপারোস্কোপিক স্লিভ গ্যাস্ট্রোক্টমো সার্জারি

ওজন হ্রাস একটি সহজ কাজ নয়, বিশেষত যখন রোগীরা তাদের শারীরিক গণসংস্থান সূচক (বিএমআই) দ্বারা নির্দেশিত হিসাবে নির্লজ্জ স্থূলত্ব নির্ধারণ করেন। ডায়েটের মাধ্যমে পাতলা হওয়ার ব্যর্থ চেষ্টা করার পরে, প্রাক-স্টাফড ডিনার বা ফার্মাকোথেরাপি, যা বহুল পরিমাণে স্বীকৃত পুনরুদ্ধারতভাবে তদারকি করা ওজন হ্রাস কৌশল, সার্জারি মূল সম্পত্তির সাথে কথা বলতে পারে।
ল্যাটারোস্কোপিক হাতা গ্যাস্টারটমি হ'ল ফিটার পাওয়ার জন্য অন্যতম একটি শল্যচিকিত্সা যা বারিয়েট্রিক শল্য চিকিত্সার ক্লাসে অন্তর্ভুক্ত। অস্ত্রোপচারটি বিশেষত উচ্চ বিএমআই, উচ্চ বিএমআইযুক্ত ব্যক্তিদের জন্য দেখানো হয় যারা অতিরিক্ত কমরেবিডিটির খারাপ প্রভাবগুলি অনুভব করেন বা যাদের জটিল অস্ত্রোপচারের ইতিহাস রয়েছে।

স্লিভ গ্যাস্টারটমি কীভাবে ওজন হ্রাস ঘটায়?

স্লিভ গ্যাস্টেরটমি একটি সীমাবদ্ধ কৌশল। এটি আপনার পাকস্থলীর পরিমাপকে উল্লেখযোগ্যভাবে হ্রাস করে এবং একসাথে খাওয়া যেতে পারে এমন খাদ্যের পরিমাপকে সীমাবদ্ধ করে। এটি পুষ্টির হ্রাস শোষণের কারণ বা আপনার হজম ক্ষতগুলিকে বাইপাস করে না। সামান্য পরিমাপের খাবার খাওয়ার প্রেক্ষিতে আপনি খুব দ্রুত পূর্ণ বোধ করবেন এবং কয়েক ঘন্টা পরিপূর্ণ বোধ করবেন।

স্লিভ গ্যাস্টারটমিও তেমনি তৃষ্ণায় হ্রাস পেতে পারে। পেটের আকার হ্রাস করার পাশাপাশি, হাতা গ্যাস্টারটমি পেট দ্বারা সরবরাহিত "ক্ষুধা হরমোন" পরিমাপ হ্রাস করতে পারে যা এই পদ্ধতির পরে ওজন হ্রাস পেতে পারে।

স্লিভ গ্যাস্টারটমি অস্ত্রোপচারের সুবিধা

নীচে ভারতে গ্যাস্ট্রিটমি শল্য চিকিত্সার সুবিধার কয়েকটি রয়েছে:
  • হাতা গ্যাস্টারটমির মূল্য হ'ল অন্যান্য ওজন হ্রাস কৌশল নয়
  • সাবধানে অসুবিধাগুলি, গ্যাস্ট্রোফেজিয়াল রিফ্লাক্স ম্যালাডি (জিইআরডি) এবং আলসারগুলির হ্রাস বিপদ
  • বিদেশী উপাদানের অবস্থানের প্রয়োজন নেই
  • কো-সলান অবস্থাকে নিয়ন্ত্রণ করে
  • পেট সম্পর্কিত ট্র্যাক্টের সাধারণ অনুরোধ বজায় রাখে

ল্যাপারোস্কোপিক স্লিভ গ্যাস্টারটমি সার্জারি থেকে পুনরুদ্ধার করতে কতক্ষণ সময় লাগে?

সাধারণ অ্যানেশেসিয়াতে ঘুমিয়ে রোগীর সাথে এই অস্ত্রোপচারটি করা হয় এবং রোগী জাগ্রত হওয়ার সাথে সাথে, প্রশ্নযুক্ত ব্যক্তি সম্ভবত ব্যথার প্রেসক্রিপশনের কারণে তাত্ক্ষণিকভাবে কোনও ব্যথা অনুভব করবেন না। রোগীদের কৌশলটির পরে প্রথম বা দ্বিতীয় দিনের মধ্যে সাধারণত হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় এবং কিছুটা ব্যথা শুরু হতে পারে। অস্ত্রোপচারের পরে সরাসরি রোগীরা কিছু না খায় এবং পরের মাসগুলিতে এবং ডাক্তারের প্রস্তাব অনুযায়ী তরল থেকে শক্ত খাবারে অবিচ্ছিন্নভাবে অগ্রসর হয়।

ভারতে স্বল্প-ব্যয়হীন স্লিভ গ্যাস্টারটমি সার্জারির জন্য সেরা হাসপাতাল

ভারতে স্লিভ গ্যাস্টারটমিটি ওপেন সার্জারির মাধ্যমে বা ল্যাপারোস্কোপের সাহায্যে পরিচালিত হতে পারে। ল্যাপারোস্কোপির ক্ষেত্রে তৈরি অগ্রগতিগুলি এখন ভারতে ল্যাপারোস্কোপিক হাতা গ্যাস্ট্রেক্টোমি তৈরি করেছে খুব বিশিষ্ট।

ভারতে স্লিভ গ্যাস্ট্রিকোমি সার্জারি কেন?

ভারতে স্লিভ গ্যাস্টারটমির দাম গ্রহের সবচেয়ে কম ব্যয়বহুল। এটি যেমন হয় তেমনি হোন, কম খরচে বোঝা যায় না যে হাসপাতালগুলি পুনরুদ্ধারমূলক চিকিত্সার প্রকৃতির সাথে বাণিজ্য করে। বিদেশের তুলনামূলক হাসপাতালের উচ্চ হাতা গ্যাস্টারটমির দাম বেশি এবং ওজন হ্রাস শল্য চিকিত্সা করতে ইচ্ছুক রোগীদের কাছ থেকে এক ভাগ্য নেওয়া হয়। ভারতে স্লিভ গ্যাস্টেরটমি সার্জারি, বিদেশ থেকে চিকিত্সা পর্যটকদের কাছে এটি একটি অবিশ্বাস্য বিকল্প বলে মনে হয়। ভারতে স্লিভ গ্যাস্টেরটমির জন্য হাসপাতালগুলি চিকিত্সা পর্যটকদের কাছে লোভনীয় প্যাকেজ সরবরাহ করে, যা তাদেরকে অনেক বড় ডলার বাঁচানোর ক্ষমতা দেয়। একইভাবে, যুক্তরাজ্যে হাতা গ্যাস্টারটমির ব্যয় ভারতে গ্যাস্ট্রিক হাতা ব্যয় প্রায় তিনগুণ।

ভারত ল্যাপারোস্কোপি সার্জারি সাইট গ্রুপ ভারতে অস্ত্রোপচারের পরিকল্পনা করতে কীভাবে সহায়তা করে?

ন্যূনতম প্রয়াসের হাতা গ্যাস্ট্রেক্টমি ভারতে অগণিত দর্শকদের কাছে টানছে। আমরা ইন্ডিয়ালাপারোস্কোপি সার্জারিসাইটে আপনাকে ভারতের সেরা ক্লিনিকগুলিতে একটি সর্বনিম্ন প্রচেষ্টা ওজন হ্রাস অস্ত্রোপচার অফার। আমাদের অংশীদার হাসপাতালগুলি জেসিআইকে দায়ী করা হয় এবং সম্পূর্ণরূপে িয়া আমেরিকান শল্য চিকিত্সার আন্তর্জাতিক মানের কাছে দ্রুত। ভারতে স্লিভ গ্যাস্ট্রিটমি সঞ্চালনকারী চিকিত্সকরা অত্যন্ত মেধাবী এবং বিরাট্রিয়িক অস্ত্রোপচারের বিস্তৃত পরিসরে দক্ষতা রাখেন। আমাদের সাথে ভারতে হাতা গ্যাস্টারটমির পরিকল্পনা করা একটি মৌলিক এবং জঞ্জালমুক্ত প্রক্রিয়া।

যদি আপনি ভারতে ল্যাপারোস্কোপিক স্লিভ গ্যাস্ট্রোক্টমো সার্জারির জন্য পরিকল্পনা করে থাকেন তবে আমাদের কাছে ইমেইল করুন info@indialaparoscopysurgerysite.com এ অথবা আমাদের কল করুন: + 91-9373055368 বুক অ্যাপয়েন্টমেন্টের জন্য

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত