Skip to main content

দিল্লি শীর্ষ ক্যান্সার সার্জনদের উপর নির্ভর করে আমাকে ভাল করে ফেলেছে। ক্যান্সার রোগীর সাফল্যের গল্প।

হাই, আমার নাম ইথান কে ক্যালিস্টা, আমি কেনিয়ার, নাইরোবি থেকে আছি। আমি ভাগ্যবান যে ক্যান্সার বলা ভয়ঙ্কর রোগের সাথে দূরে পেতে। দিল্লীতে শীর্ষ ক্যান্সার সার্জনদের , ভারত আমাকে এভাবে পরিত্রাণ পেতে সাহায্য করেছিল অন্যথায় আমি খারাপ স্বাস্থ্যের সমস্যা থেকে ভুগছিলাম এবং সেই শব্দ ক্যান্সার শুনতে শোক প্রকাশ করেছিলাম। আমি আশা করি এটি থেকে বের হতে পারে কিছুদিনের জন্য আমার মনে দীর্ঘদিনের স্বাভাবিক বাসনা ছিল। যাইহোক, আমি জানতাম কেনিয়ার চিকিৎসার জন্য আমার পক্ষে কঠিন ছিল। পুরনো চিকিৎসা পদ্ধতি এবং হাসপাতালগুলিতে সীমিত ধরনের চিকিৎসা দেওয়ার জন্য ধন্যবাদ। পাসপোর্টের সময় দিয়ে, আমি বুঝতে পেরেছি যে আমি কেবল সময় অপেক্ষা করছি এবং মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের উন্নত দেশে উপলব্ধ চিকিৎসা পর্যটন বিকল্পগুলির উপর নির্ভর করার সময় কিছুই করার ইচ্ছা করছি না। এই জাতির মধ্যে চিকিত্সা জন্য ব্যয় ব্যয় বহুমুখী ছিল এটা অসম্ভব ছিল।

তাই, আমি যা করেছি তা পূর্বের উপর নির্ভর করার জন্য কিছু সহজ বিকল্প চেষ্টা করার কথা ছিল, তবে আমি এটি সম্পর্কে অনেক কিছু জানতাম না। আমি কোথাও নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী স্বাস্থ্যসেবা সমাধান পেতে পারলে আমার ডাক্তারকে জিজ্ঞেস করলাম, তিনি ভারতকে নির্দেশ করেছিলেন কারণ ভারতীয় হাসপাতালগুলি এই সেক্টরে বিপুল বিনিয়োগের জন্য দাড়িয়েছে এবং সেগুলি বাড়িয়েছে। ভারতে অনেকগুলি ব্র্যান্ডেড হাসপাতাল চেইন রয়েছে যা ক্যান্সারের যত্নের সর্বোত্তম সরবরাহ করে। একবার ডাক্তারটি এই ধারণাটি ভাগ করে নেওয়ার পরে, আমি ওয়েবে অনুসন্ধান করতে এবং এটির দিকে অগ্রসর হওয়ার জন্য দ্রুত ছিলাম। যত বেশি আমি অনুসন্ধান করেছি ততই আমি নিশ্চিত হতে পেরেছি যে ভারত সেরা ডাক্তার এবং হাসপাতালের একটি ভূমি, যেখানে সবাই আমার ভয়ঙ্কর অসুস্থতার যত্ন এবং সান্ত্বনা দিয়ে ঠিক করতে পারে। বিষয়টি নিয়ে আমি ভারতের হাসপাতালগুলিতে যথেষ্ট পরিমাণে যত্ন ও উদ্বেগ নিয়ে চিকিত্সা করতে পারি।


আমি সেরা হাসপাতালে এবং এই দেশে পৌঁছানোর উপায়গুলির সন্ধানের পথে যাচ্ছি, আমি ফর্রুননার্স হেলথ কেয়ার গ্রুপ নামে ডাক্তারি পর্যটন সংস্থা জুড়ে এসেছি। দিল্লিতে ভারতের শীর্ষস্থানীয় হাসপাতালগুলির সাথে এটি হেলথ কেয়ার পেশাদার এবং শীর্ষ ক্যান্সার সার্জনদের মধ্যে সেরা ছিল। আমি তাদের সাথে আমার যোগাযোগ শুরু করি, তারা আমার মেডিকেল রিপোর্ট জিজ্ঞাসা করে এবং আমি তাদের সাথে সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা প্যাকেজের আকারে দ্রুত উত্তর পেতে তাদের সাথে ভাগ করে নিয়েছি। যখন আমি অন্যান্য গোষ্ঠীর সাথে তুলনা করি, যাদের সাথে আমি আগে যোগাযোগ করলাম, আমি অগ্রিম স্বাস্থ্যসেবা গোষ্ঠীকে যত্ন সহকারে এবং ব্যয়বহুলতার সাথে পরিষেবাগুলি পরিচালনা করতে সক্ষম বলে মনে করি। তাই কোন বিলম্ব ছাড়াই, আমি আমার নিশ্চিতকরণ দিয়েছেন। আমি তারপর আমার মেডিকেল ভিসার জন্য আবেদন। ভীষণ অসুস্থতার জন্য দ্রুত চিকিৎসার জন্য আমার আবেদন বিবেচনা করে, ভিসা পেতে একটি দিনেরও কম সময় লেগেছিল।

আমি পরিকল্পনা হিসাবে সবকিছু দেখতে ভারত সফর করেছিলাম এবং তারপর আমার দিল্লির শীর্ষস্থানীয় ক্যান্সার সার্জনদের মধ্যে একজন যিনি আমার ডাক্তারের সাথে দেখা করেন। আমি চিকিত্সা সঙ্গে এগিয়ে, যা সম্পন্ন কিছু দিন নিয়েছে। এটি কেমো এবং অস্ত্রোপচারের সাথেও জড়িত ছিল, যা কোথাও কোথাও ভারতে কয়েক দিন লেগেছিল। যাইহোক, এই দেশে আমার থাকার মন মন খারাপ ছিল এবং আমি এখানে সেরা চিকিৎসা পেয়েছিলাম। আমি একবারের জন্য অসুস্থতা থেকে মুক্ত ছিলাম এবং তার জন্য যেতে অন্য কোন বিকল্প ছিল না। ভারতে আমার থাকার অবিশ্বাস্য ছিল এবং আমি সেরা ডাক্তারদের সাথে ও তাদের পরিষেবাগুলি উচ্চ মানের সাথে এসেছি। এই কারণেই আমি স্বাস্থ্যসেবাগুলির সর্বোত্তম পরিষেবাগুলি পেতে সক্ষম হয়েছিলাম যা আমাকে সাশ্রয়ী মূল্যের খরচে মানের ফলাফলের প্রতিশ্রুতি দেয়। অবশেষে, আমি আমার ডাক্তারকে ধন্যবাদ জানাই যারা চিকিত্সক ও তার দলকে চিকিৎসা পর্যটন সংস্থার পাশাপাশি আমার জন্য দাঁড়িয়েছিল এবং তাদের সাহায্যের প্রয়োজন ছিল।

বিনামূল্যে পরামর্শ enquiry@forerunnershealthcare.com জন্য আমাদের সাথে যোগাযোগ করুন
ফোন নাম্বার আমাদের +91 - 9373055368 পৌঁছান
আমাদের আন্তর্জাতিক রোগীর নির্বাহী আপনাকে ভারতের সেরা চিকিৎসা পর্যটন পরিষেবাতে সহায়তা করবে।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত