Skip to main content

অস্থির স্টেরিট্যাক্সি দ্বারা ডা। অজয় নন্দ ঝা রোগীদের অভিজ্ঞতা উন্নত করে

সংক্ষিপ্ত বিবরণ:

ফ্রেমহীন stereotaxy একটি নেভিগেশান প্রযুক্তি যা নিউরোসুজিওনগুলিকে সঠিকভাবে তাদের অবস্থান এবং প্যাচ নির্ধারণ করে যা অস্ত্রোপচার পদ্ধতির সময় নির্ধারণ করে। যদিও ফ্রেমহীন স্টেরিট্যাক্সিটি গত ২0 বছরে কার্যকর হয়ে উঠেছে, তবুও অন্তত ২0 শতকের অন্তর্বর্তীকালীন অভ্যন্তরীণ স্থানীয়ীকরণ এবং নেভিগেশনের বিভিন্ন রূপ ব্যবহার করা হয়েছে। নিরবচ্ছিন্ন স্টেরিওট্যাক্সির সাথে জড়িত বাস্তব সমস্যাগুলি বিবেচনা করে এবং এটি ভিত্তিক গাণিতিক নীতিগুলির উপর ভিত্তি করে, নিউরোসুরিজেনগুলি তার সম্ভাব্য অ্যাপ্লিকেশন এবং সীমাবদ্ধতার আরও ভালভাবে বুঝতে পারে।

কিভাবে ফ্রেমহীন এসআরএস কাজ করে?

অন্যান্য ধরনের রেডিওথেরাপি ভালো, এসআরএস লক্ষ্যবস্তু কোষগুলির ডিএনএ ক্ষয় করে কাজ করে, যা তাদের পুনরুত্পাদন করার ক্ষমতা হারাতে পারে। স্ট্যান্ডার্ড রেডিওথেরাপি এবং এসআরএস মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ পার্থক্য ডোজ হয়। এসআরএস একাধিক সেশনের উপর পরিচালিত ভগ্নাংশযুক্ত ডোজের পরিবর্তে বিকিরণের একমাত্র উচ্চ ডোজ ব্যবহার করে।

রোগীদের জন্য চিকিত্সা কি?

চিকিত্সার আগে, একটি মুখোশ তৈরি করা হয় যা মস্তিষ্কের মুখের আকার এবং আকৃতির সাথে সামঞ্জস্যপূর্ণ। চিকিত্সার দিনে, রোগীর আবার সার্টিফিকেট যাচাই করার জন্য দ্বিতীয় সিটি-র মাস্ক দিয়ে অস্থিতিশীল হয়-অনেক গুণমান নিশ্চিতকরণ ব্যবস্থা। এই প্রযুক্তি, এলাইনআরটি নামে পরিচিত, তিনটি ব্যবহার করে; সিলিং মাউন্ট ক্যামেরা রিয়েল টাইম রোগীর 3D মডেল তৈরি। চিকিত্সা চিকিত্সার সঠিকতা নিশ্চিত করার জন্য চিকিত্সা পরিকল্পনা অবশ্যই নির্ধারিত সবচেয়ে উপকারী পজিশনিংয়ের সাথে সেই 3 ডি পিক্সিকে তুলনা করে। চিকিত্সার সময় লক্ষ্য পূর্বনির্ধারিত সহনশীলতা সীমার বাইরে চলে গেলে, সিস্টেমটি স্বয়ংক্রিয়ভাবে বিম বন্ধ করে দেয়।

ভারতে নিউরোসার্গারি একটি জনপ্রিয় পদ্ধতি, কেন বুঝতে হবে

ভারতে স্নায়ুবিজ্ঞান সার্জারি পথ নেতৃত্বে। দেশের চমৎকার চিকিৎসা সেবা প্রদানকারী, সুন্দর সৈকত এবং প্রাচীন মন্দিরগুলি ভারতকে চিকিৎসা পর্যটন শীর্ষস্থানীয় তিনটি গন্তব্যগুলির মধ্যে তালিকায় অন্তর্ভুক্ত হওয়ার জন্য জাতি হিসাবে যোগ দিয়েছে। গত দশকে বিদেশী রোগীরা চিকিৎসা সহায়তা স্নায়ুবিজ্ঞানের যত্নের জন্য দেশটিতে স্ট্রিমিং করছেন যা একজন রোগীকে ভারতের কাছে আকর্ষণ করে। দেশের শৃঙ্খলা শৃঙ্খলা প্রতি বছর প্রায় 15,000 আন্তর্জাতিক রোগীদের ঝুঁকির কথা বলে। ভারতের বিশ্বব্যাপী মহিমা, বিশ্বব্যাপী স্বীকৃত এবং ভোক্তা-বান্ধব স্বাস্থ্যসেবা সুবিধা রোগীদের পুনরুদ্ধার ও নিরাময় করার জন্য একটি উষ্ণ ও সমবেদনাপূর্ণ পরিবেশ সরবরাহ করে।

চিকিত্সা অর্থনীতি এবং সামর্থ্য

নিউরোসার্গারি পদ্ধতির সিদ্ধান্ত নেওয়ার আগে রোগীর বেছে নেওয়া শীর্ষ বিষয়গুলির মধ্যে একটি কী? এটা চিকিত্সার খরচ। সর্বোচ্চ মানের এবং খরচ সুবিধা একত্রে আসছে এই অনন্যটি অপ্রতিরোধ্য বেনিফিটগুলিকে প্রতিনিধিত্ব করে, যখন এটি ফ্রেমलेस স্টেরিট্যাক্সির মতো প্রধান চিকিত্সাগুলির ক্ষেত্রে আসে, যেখানে খরচটি 10 ​​থেকে ২0 গুণ।

ড। অজয় ​​নন্দ ঝাঃ ভারতে নিউরোসার্গারির চিকিৎসায় উন্নতি

ড। অজয় ​​নন্দ ঝা গুগগাঁয়ের মেডান্ত হাসপাতালের সেরা নিউরোসুরোগুলি। তিনি গত 42 বছর ধরে একটি সফল নিউরোসরজেন হয়েছে। ম্যাক হেলথ কেয়ার ইনস্টিটিউট বিশেষ এক্সেলেন্স অ্যাওয়ার্ড দিয়ে ডা। ঝাকে ভূষিত করেছে। তিনি গুড়গাঁও শীর্ষ স্নায়ু বিশেষজ্ঞ। দক্ষতার তার এলাকা সংক্ষিপ্ত আক্রমণকারী ইমেজ নির্দেশিত অস্ত্রোপচার চিকিত্সা, মস্তিষ্কের টিউমার অস্ত্রোপচার চিকিত্সা, সেরিব্রোভাসকুলার অস্ত্রোপচার এবং স্টেরিওট্যাকটিক সার্জারি রয়েছে। তিনি নিরবচ্ছিন্ন স্টেরিওট্যাক্সিস ব্যবহার এবং ভারতবর্ষের ইন্দ্রপ্রস্থ আপোলো হাসপাতালের একটি প্রতিশ্রুতিবদ্ধ রেডিও অস্ত্রোপচার ব্যবস্থা উন্নত করে। মাদান্তার প্রতি সম্মান প্রদর্শনের জন্য উন্নত মানের ও নৈতিক অনুশীলনের উন্নয়নে গুড়গাঁওতে সেরা নিউরোসুরোগন ডাক্তার, প্রযুক্তিবিদ ও নার্সদের জন্য ফেলোশিপ এবং শিক্ষা অ্যাপ্লিকেশন শুরু করেছে। মেডেন্টা গুরুগরামের শীর্ষ স্নায়ু বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন: +91 - 9096436224

অজয় নন্দ ঝা সঙ্গে একটি অ্যাপয়েন্টমেন্ট ঠিক করুন

আপনি যদি ভারতের চিকিৎসা চিকিত্সার প্রতি দৃষ্টিভঙ্গি পরিচালনা করার জন্য একটি নিরাপদ এবং নির্ভরযোগ্য অংশীদার খুঁজছেন, মেরুদণ্ড এবং নিউরোসার্গারি সেবা ভারত একটি ভাল পছন্দ হবে। আমরা গুড়গাঁও ড। অজয় ​​নন্দ ঝা'র সেরা স্নায়ুবিজ্ঞানের সঙ্গে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট ঠিক করেছি। ভিসা অ্যাপ্লিকেশন থেকে বিমানবন্দর থেকে পিক-আপ এবং ড্রপ সুবিধা থেকে, আমরা সবকিছুর জন্য আপনাকে সহায়তা করি এবং রোগীর ম্যানেজার সরবরাহ করি।

একটি পরামর্শ সময়সূচী

মোবাইলে দ্রুত নিয়োগের জন্য বুকমার্ক করুন: + 91-976502533
প্রশ্নের জন্য উত্তর ইমেল-আইডি: dr.ajayanand@neurospinehospital.com

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত