Skip to main content

গিরনাথ এম। আর। কিংবদন্তী প্রধান কার্ডিওভাসকুলার এবং থোরাসিক সার্জন ডা

কার্ডিওথোরাসিক অস্ত্রোপচার ভারতে

কার্ডিওথোরাসিক সার্জারি রোগের চর্বিগুলি, যা কোমর হৃদয়, ফুসফুসে এবং ফুসফুসের ছত্রাকের কোষের দেহে প্রভাবিত করে, সেগুলির চিকিত্সার সাথে সম্পর্কিত। কার্ডিয়াক অস্ত্রোপচার হৃদয় এবং তার জাহাজ অস্ত্রোপচার হয়। সবচেয়ে সাধারণ হার্ট সার্জারি করোনারি ধমনী বাইপাস কলম হয়। করণীয় হৃদরোগ অস্ত্রোপচার চিকিত্সা এছাড়াও হার্ট ভালভ, ইমপ্লান্ট ডিভাইস রক্ত ​​প্রবাহ সাহায্য এবং হার্ট ফাংশন উন্নত বা পুনরুদ্ধার করতে ব্যবহৃত হয়। কার্ডিয়াক অস্ত্রোপচার একটি দাতা থেকে হার্ট ট্রান্সপ্লান্ট অন্তর্ভুক্ত।

ভারতে কার্ডিওথোরাসিক সার্জারি জন্য সেরা সার্জন কে

 ডা। এম। আর। গিরিনাথ অকল্যান্ড হাসপাতালের চেন্নাইয়ে একটি কার্ডিওথোরাসিক সার্জন এবং অকল্যান্ডে তিন বছরের কাজ সহ চল্লিশ বছরের পুরনো কাজের অভিজ্ঞতার সাথে। 1984 সাল থেকে তিনি চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালের কার্ডিয়াক সার্জারি ইউনিটের প্রধান। তার নির্দেশিকা ইউনিটের অধীনে 40,000 টি হৃদরোগ অপারেশন করেছে যার মধ্যে ২9,000 কোয়াননারি বাইপাস অপারেশন হয়েছে যার মধ্যে 14,000 টি মারাত্মক হৃদয় রয়েছে। তিনি ভারতে জন্মগত হার্ট সার্জারি এবং হার্ট ভালভ সার্জারি অগ্রদূত। গত 16 বছরে তিনি ২5,000 ওপেন হার্ট সার্জারি করেছেন। তিনি এক বছরের কম বয়সী শিশুর একটি জটিল জন্মগত হৃদরোগ সংশোধন করার জন্য প্রথম সার্জন। তিনি ভারতে ফুসফুস মেশিন-সমর্থিত করোনারি এঞ্জিওপ্লাস্টি প্রয়োগকারী প্রথম ব্যক্তি।

কেন হৃদরোগীরা সবসময় ডা। এম। গিরনাথকে পছন্দ করেন

যখন আপনার হৃদয় স্বাস্থ্য ঝুঁকিপূর্ণ হয় তখন আপনার হৃদরোগের সমস্যা মোকাবেলায় অভিজ্ঞ হৃদরোগ বিশেষজ্ঞকে বেছে নেওয়া গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। তিনি জাতীয় এবং আন্তর্জাতিকভাবে সুপরিচিত কার্ডিয়াক সার্জন এবং প্রাপ্তবয়স্ক কার্ডিয়াক অস্ত্রোপচারের সকল ক্ষেত্রে দক্ষতার সাথে। তার বিশেষ দক্ষতা হার্ট ব্যর্থতা সার্জারি, বিশেষ করে যান্ত্রিক সহায়তা ডিভাইস। চেন্নাইয়ের ডা। এম। আর। গিরিনাথ কার্ডিওথোরাসিক সার্জারি বিশেষজ্ঞ বিশ্বের বিভিন্ন রোগীকে আন্তর্জাতিক রোগীদের আকর্ষণ করেন এবং চেন্নাইতে হৃদরোগ ও কার্ডিয়াক রোগে বিশেষজ্ঞ হন। তিনি তার ক্লিনিকাল দক্ষতার জন্য জাতীয় স্বীকৃতি অর্জন করেছেন-ভারতে দক্ষতা ও জ্ঞান একটি স্তর যা অদ্বিতীয়। তিনি সর্বশেষ, প্রমাণিত কার্যকর পদ্ধতি ব্যবহার করে; তিনি পুনরুদ্ধারের সময় এবং জটিলতাগুলিকে কমিয়ে আনতে অনেকগুলি পদ্ধতি বন্ধ অফ পাম্প, সর্বনিম্নভাবে আক্রমণাত্মক, অথবা রোবোটিক্স সহায়তা সহ সঞ্চালন করেন।

কার্ডিওথোরাসিক, হার্ট সম্পর্কিত সমস্যা, কোনারনারি এঞ্জিওপ্লাস্টি / বাইপাস সার্জারি এবং আপনি ভারতে সেরা কার্ডিও থোরাসিক সার্জন চান তবে আপনার সেরা পরামর্শটি আপনার সফল চিকিৎসার জন্য আপনি ভারতে বিখ্যাত বেস্ট কার্ডিও থোরাসিক সার্জনকে কল করতে পারেন। ড। এম.আর গিরিনাথ + 91 - 9765025331 কার্ডিওথোরাসিক অস্ত্রোপচারের সাফল্যের হার


চেন্নাইয়ের ড। এম। গিরিনাথ হৃদরোগ বিশেষজ্ঞ সফলভাবে 130,000 কার্ডিয়াক সার্জারি পরিচালনা করেছেন- ভারতের কার্ডিওথোরাসিক সার্জন দ্বারা সর্বাধিকের মধ্যে- 99.6% সাফল্যের হার সহ, তিনি ভারতের সচেতনতা সৃষ্টির লক্ষ্যে তার লক্ষ্য অর্জনে একটি পদক্ষেপ এগিয়ে নিয়েছেন। কার্ডিওভাসকুলার রোগ দ্বারা চিহ্নিত প্রাসঙ্গিক বিপদ (সিভিডি)। সাফল্যের হার ব্যক্তি অনুসারে অস্ত্রোপচার পদ্ধতি নির্বাচন করার সময় বিবেচনা করা উচিত যে বিষয় উপর নির্ভর করে। বাইপাস অস্ত্রোপচারে তার দেওয়া সাফল্য হারটি 98% যা ভারতের অন্য কোন কার্ডিয়াক সার্জন দ্বারা সর্বোচ্চ প্রস্তাবিত।

এমআর গিরিনাথের সাথে কিভাবে যোগাযোগ করবেন?

চেন্নাইয়ের সেরা কার্ডিয়াক সার্জনের সাথে যেকোনো কার্ডিয়াক সমস্যা থেকে ভুগছেন আপনি যদি ডা। এম। আর। গিরিনাথ আপনাকে সাহায্য করতে পারেন তবে আপনি কেবল তার সাথে যোগাযোগ করতে পারেন, যদিও ভারত কার্ডিয়াক সার্জারি পরিষেবা। যদি আপনি খরচ কার্যকর হৃদরোগের জন্য অনুসন্ধান করেন তবে আপনি ভারতে হৃদরোগের সমস্ত ধরণের চিকিত্সা উপকার করতে পারেন। ভারত কার্ডিয়াক সার্জারি সেবা রোগীর এবং ক্লায়েন্টদের অনন্য চাহিদার জন্য উপযোগী কাস্টমাইজড এবং ব্যক্তিগতকৃত কার্ডিয়াক পরিষেবা নিশ্চিত করে। যখন আপনি প্রথম ভারতে আসবেন, তখন আপনাকে একটি কেস ম্যানেজার নিয়োগ করা হবে, যা সমগ্র চিকিত্সা প্রক্রিয়ার সময় আপনার আইনজীবী। ভারতে আপনার চিকিৎসার জন্য আমরা আপনাকে সবচেয়ে ভাল এবং সবচেয়ে উপযুক্ত কার্ডিয়াক সার্জন এবং হাসপাতালে নির্বাচন করতে সহায়তা করি। আমরা আপনার মসৃণ এবং চাপ মুক্ত চিকিত্সা জন্য প্রয়োজনীয় সব ধরনের সুবিধা প্রদান করে।

কার্ডিও থোরাসিক এবং কার্ডিও ভাস্কুলার সার্জারি সম্পর্কিত আপনার কোনও সমস্যা থাকলে ডা। এম। আর। গিরিনাথ ইমেল ঠিকানাকে মেডিকেল ইতিহাস এবং ডায়গনিস্টিক রিপোর্ট পাঠান এবং কেস ম্যানেজারদের কাছ থেকে দ্রুত প্রতিক্রিয়া জানানোর জন্য।
আমাদের কল করুন: +91 - 9765025331
এখানে মেইল: dr.girinath@indiacardiacsurgerysite.com

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত