Skip to main content

ভারতে ড। রাজন শাহ ভারতে নিউরোসার্গারি মান থেকে বঞ্চিত

সংক্ষিপ্ত বিবরণ:

বেশিরভাগ মানুষ মস্তিষ্ক সার্জারি হিসাবে নিউরোসার্গারি বিবেচনা করে - তবে এটি আরও অনেক কিছু! এটি রোগীর রোগের রোগ নির্ণয় ও চিকিৎসার সাথে সম্পর্কিত, বা মস্তিষ্কের রোগ / রোগের রোগ, মেরুদণ্ড এবং মেরুদণ্ডের কলাম এবং শরীরের সমস্ত অংশে পেরিফেরাল স্নায়ু সম্পর্কিত। নিউরোসার্গিকাল যত্নের অনন্যতা প্রাপ্তবয়স্ক ও শিশু নির্যাতনের উভয়ই রয়েছে। আঘাত বা রোগের চরিত্রের উপর নির্ভরশীল একটি স্নায়ু সার্জন অতিরিক্তভাবে অস্ত্রোপচার এবং / অথবা অ অস্ত্রোপচারের যত্ন সরবরাহ করতে পারে।

নিউরোসার্জারির ধরন

নিউরোসার্গারি একটি অত্যন্ত চ্যালেঞ্জিং অস্ত্রোপচার ফোর্ট যেখানে কৌশল ক্রমবর্ধমান ক্রমবর্ধমান হয়। এখানে নিউরোসার্জনগুলির আচরণের ক্ষেত্রে প্রাথমিক ধরণের কয়েকটি উদাহরণ রয়েছে:
• মস্তিষ্ক, মেরুদন্ড এবং খুলি টিউমার
• মাথা এবং মেরুদন্ড কর্ড আঘাত
• degenerative মেরুদন্ডী অবস্থার এবং প্রতিমা ডিস্ক
• সেরিব্রাল (মস্তিষ্ক) অ্যানোরিয়াম এবং স্ট্রোক
• মৃগীরোগ
• সংক্রমণ
• পার্কিনসন্স রোগের মতো আন্দোলন ব্যাধি
• নির্দিষ্ট মানসিক রোগ
• যেমন স্পিনা Bifida হিসাবে জন্মগত অবস্থা
• শর্তগুলি যা হেরোডেস্ফালাসের মতো সেরিব্রো-মেরুদণ্ড তরল প্রবাহকে প্রভাবিত করে
• পিটুইটারি টিউমার এবং নিউরোডোক্রোকাইন রোগ

নিউরোসার্গির ভবিষ্যৎ

নিউরোসার্গারি প্রতিদিনের ভিত্তিতে অগ্রগতির সাথে অস্ত্রোপচার কৌশলগুলি নির্ধারিত এবং নিখুঁত হয়ে উঠছে। অস্ত্রোপচারের সময় মস্তিষ্ক ও শরীরের চাপ কমানোর জন্য এবং আক্রান্ত ব্যক্তিটিকে আরও দ্রুত এবং সহজে আরও ভালভাবে পেতে অনুমতি দেওয়ার জন্য অন্তত আক্রমণকারী কৌশলগুলি বিকাশ করা হচ্ছে। আপনি আরও পেরিকিউনেনিয়ান কৌশলগুলি দেখতে গণনা করতে পারেন, যা প্রসেসগুলি যা মস্তিষ্কের খোলার প্রয়োজন হয় না এবং আপনি যে প্রক্রিয়াটি বর্তমানে সম্পন্ন করছেন তার অনেক কম আক্রমণাত্মক সংস্করণগুলি দেখতে প্রত্যাশা করতে পারেন।

ভারতে নিউরোসার্গারি খরচ সুবিধা

রোগীরা নিউরোসার্গারি মত একটি প্রধান পদ্ধতির জন্য দেশে তাদের দেশে ভ্রমণের মাধ্যমে গুণমানের সাথে আপোস ছাড়াই দৈত্য খরচ সঞ্চয় এবং সংক্ষিপ্ত অপেক্ষা সময় খুঁজে পেতে পারেন। এখানে অস্ত্রোপচার চিকিত্সার খরচ অতিরিক্ত মূলত অন্যান্য ব্যয়বহুল পর্যটক লক্ষ্য প্রায় অভিন্ন নিরাময় সুবিধা চেয়ে কম ব্যয়বহুল এবং আরো কার্যকর। ভারত প্রতি বছর হাজার হাজার চিকিৎসা পর্যটকদের স্বাগত জানায়, এদের মধ্যে অনেকে নিউরোসার্গারি পদ্ধতির জন্য ভ্রমণ করে। চিকিৎসা পর্যটকরা বিশ্বব্যাপী সারা দেশ থেকে ভ্রমণ করেন, যেখানে চিকিৎসা পদ্ধতির জন্য দেশটি এখন তৃতীয় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গন্তব্যস্থল।

ড। রাজন শাহ ভারতে সর্বাধিক ব্যাপক ও অভিজ্ঞ নিউরোসুরোগান

ড। রাজন শাহ মুম্বাইয়ের সেরা নিউরোসুরোগান এবং বর্তমানে তিনি নানভতী হাসপাতালের নিউরোসিসেন্স বিভাগের পরিচালক ও এইচওডি। নিউরোসুরজেনের 30 বছরের অভিজ্ঞতা আছে তার। একটি বড় সংখ্যা জন্য চিকিৎসা শৃঙ্খলা থাকার পরে, তিনি চিকিত্সা জন্য উন্নত পদ্ধতি আবিষ্কার করার জন্য সর্বদা চেষ্টা করা হয়েছে। তার লক্ষ্যযুক্ত সুদের কারণে, ডাক্তার অস্ত্রোপচারের অপারেশনের আরো সঠিক এবং কম আক্রমণাত্মক পন্থা আবিষ্কার করেছিলেন। এটি ন্যূনতম আবেগের মাধ্যমে যে নানস্বতী সুপার স্পেশালিটি হাসপাতালের ড। রাজনান শাহ নিউরোসার্জন আরো সঠিক অনুসন্ধানের জন্য অতিরিক্ত অস্ত্রোপচার এবং কয়েকটি অস্ত্রোপচারের কম আক্রমণাত্মক উপায়ের জন্য অতিরিক্ত মাইল যান। মুম্বাইয়ের নিউরোসুরগন চিকিৎসা সংক্রান্ত এই ক্ষেত্রের বিশেষত পাশাপাশি অন্যদের সাথে সংশ্লিষ্ট বহু চিকিত্সা আলোচনা ও সম্মেলনে অংশগ্রহণের জন্য পরিচিত। তার দৃষ্টি আকর্ষণের কারণে, ডাক্তার অস্ত্রোপচারের আরো সঠিক এবং কম আক্রমণাত্মক উপায় আবিষ্কার করেন

কিভাবে মেরুদণ্ড এবং নিউরোসার্গারি সেবা ভারত আপনাকে সাহায্য করতে পারেন?

মেরুদণ্ড এবং নিউরোসার্গারি সেবা ভারত - একটি বিশ্বস্ত চিকিৎসা পরামর্শদাতা এবং ছাড় প্ল্যাটফর্ম, রোগীদের সাশ্রয়ী মূল্যের খরচ মানের মানের নিউরোসার্জি খুঁজে পেতে সক্ষম! আমাদের প্ল্যাটফর্ম সরাসরি একক উত্স থেকে শীর্ষ চিকিৎসা ইনস্টিটিউট থেকে সরাসরি সংযোগ, মৌখিক বিনিময় এবং বিনামূল্যে ক্লিনিকাল সমালোচনার সুবিধা দেয়। আমরা আপনার যাত্রা প্রতিটি ধাপে আপনার সাথে আছেন। স্পর্শ বিন্দু থেকে, বিদেশে আপনার যাত্রা এবং আপনি বাড়িতে আসার পর, আমরা সবসময় আপনার জন্য সেখানে। আমাদের দলের প্রতিটি সদস্য উষ্ণ, সদয়, অভিগম্য, এবং আপনার প্রশ্নের উত্তর দিতে সেখানে ক্রমাগত। আমরা আপনার জন্য সেরা অফারটি আলোচনা করি এবং আপনাকে জ্ঞাত সিদ্ধান্ত নিতে সহায়তা করার জন্য বিশেষজ্ঞ চিকিৎসা সুপারিশ সরবরাহ করি!

আপনি যদি অ্যাপয়েন্টমেন্ট করতে চান, আজকে +91 - 9325887033 এ আমাদের বন্ধুত্বপূর্ণ অফিসে কল করুন। আপনি অনলাইনে অ্যাপয়েন্টমেন্টের জন্য অনুরোধ করতে পারেন: https://www.spineandneurosurgeryhospitalindia.com/bangla-consult-dr-rajan-shah-best-neurosurgeon-nanavati-hospital-mumbai.html ই-মেইল আইডি এ তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট বুক করুন:
dr.rajanshah@neurospinehospital.com

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত