Skip to main content

ভারতে ডঃ টি এস ক্ললার গুণগত ইন্টারভেনশনাল কার্ডিওলজি প্রদানের ক্ষেত্রে এক্সেলস

সংক্ষিপ্ত বিবরণ:

একটি সুস্থ হৃদয় দীর্ঘ এবং স্বাস্থ্যকর জীবনযাত্রার জন্য প্রয়োজনীয়। অনেক কিছু আছে যা হৃদয়ে ভুল হতে পারে, এবং কখনও কখনও কিছু ভুল যা লক্ষণগুলি সবসময় সুস্পষ্ট নয়। অন্তর্বর্তী কার্ডিওলজি প্রচলিত ওপেন শল্য চিকিত্সার অগ্রাধিকারের ক্ষেত্রে হৃদয়ের অবস্থার মোকাবেলায় ক্যাথেটার এবং ছোট ਚੀেরা ব্যবহার করে। এটি বিশেষত উন্নত, ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক চিকিত্সার সাথে সম্পর্কিত করে। এই পদ্ধতিগুলি কার্ডিয়াক ক্যাথেটারাইজেশন হিসাবেও উল্লেখ করা যেতে পারে। আজকের অন্তর্বর্তী প্রক্রিয়াগুলি রোগীদের জন্য উপলব্ধ চিকিত্সার বিকল্পগুলি ব্যাপকভাবে প্রসারিত করে।

অন্তর্বর্তী কার্ডিওলজি দ্বারা চিকিত্সা করা সাধারণ পরিস্থিতি:


  • করোনারি ধমনী রোগ: ধমনীগুলির সংকীর্ণতা যা রক্ত ​​এবং অক্সিজেনের সাহায্যে হৃদয়ের পেশী সরবরাহ করে।
  • হার্ট ভালভ রোগ: হৃদরোগে রক্ত ​​প্রবাহ পরিচালনাকারী ভালভগুলি সঠিকভাবে কাজ করে না এমন সময় ঘটে।
  • পেরিফেরিয়াল ভাস্কুলার ডিজিজ: আপনার হৃদয় আপনার দেহের বিভিন্ন অংশে আটকে থাকা বা শক্ত শিরা এবং ধমনীতেও ভুগতে পারে।


ভারতে অন্তর্বর্তী কার্ডিওলজি পদ্ধতির প্রকার অন্তর্বর্তী কার্ডিওলজি পদ্ধতিতে নিম্নলিখিতগুলি অন্তর্ভুক্ত থাকতে পারে:


  • করোনারি অ্যাঞ্জিওগ্রাফি: আপনার হৃদয়ে রক্ত ​​কীভাবে প্রবাহিত হয় তা দেখার জন্য একটি বিশেষ রঞ্জক এবং এক্স-রে ব্যবহার করে এমন একটি পদ্ধতি।

  • অ্যাঞ্জিওপ্লাস্টি: হৃৎপিণ্ডে রক্ত ​​সরবরাহকারী সংকীর্ণ বা অবরুদ্ধ রক্তনালীগুলি খোলার পদ্ধতি (করোনারি ধমনী)।

  • হার্ট স্টেন্ট Inোকানো: হার্ট স্টেন্ট হ'ল ধমনীটি খোলার জন্য ধমনীতে রাখা একটি ক্ষুদ্র নল। এটি সাধারণত বেলুন অ্যাঞ্জিওপ্লাস্টির পরে করোনারি ধমনীতে রাখা হয় placed

  • র‌্যাডিয়াল কার্ডিয়াক ক্যাথেটারাইজেশন: এটি একটি বিশেষ ধরণের কার্ডিয়াক ক্যাথেটারাইজেশন যা আপনার হাতের কব্জির মতো অন্যান্য অংশের চেয়ে আপনার কব্জিতে একটি ধমনীর মাধ্যমে ক্যাথেটারটি sertedোকানো হয়।

ভারতে অন্তর্বর্তী কার্ডিওলজি পদ্ধতির সুবিধা পান

ভারতে অন্তর্বর্তী কার্ডিওলজি পদ্ধতিতে আশ্চর্যজনকভাবে উচ্চ সাফল্যের হার বিশ্বজুড়ে প্রচুর হৃদরোগকে আকৃষ্ট করছে। ভারত এখন এশিয়াতে হার্টের চিকিত্সার কেন্দ্রস্থল হয়ে উঠেছে এবং লোকেরা বিদেশ থেকে বিদেশে যাত্রা শুরু করেছে এবং এখানে বিভিন্ন কার্ডিওভাসকুলার রোগের চিকিত্সা করছে। ভারতে আন্তর্জাতিকভাবে স্বীকৃত বেশ কয়েকটি হাসপাতাল রয়েছে যেগুলি হস্তক্ষেপমূলক কার্ডিওলজি পদ্ধতি পরিচালনা করে। সত্যিই ভারতে রোগী দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন! মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং বিভিন্ন আন্তর্জাতিক দেশের তুলনায় চিকিত্সা ব্যয় অনেক সাশ্রয়ী। প্রায় 50% তাদের উপার্জন থেকে রক্ষা করা যেতে পারে যা বিমান ভাড়া, আবাসন এবং খাবার সহ। দেওয়া ভাল যত্ন উন্নত এবং ভারতীয় হাসপাতাল তাদের অবকাঠামোর মান এবং আশ্চর্যজনক স্বাস্থ্যকর পরিবেশ বজায় রাখা হয়। এখানে দেওয়া চিকিত্সা সাশ্রয়ী মূল্যের তুলনায় আরও উন্নত এবং এই কারণে, আক্রান্তরা আরও সন্তুষ্ট। ভারতের ক্লিনিকাল ভ্রাতৃত্ব আপনাকে - রোগী - আবার আপনার পায়ের জন্য দ্রুততম সময়ে এবং সর্বোচ্চ যত্ন সহকারে মনোনিবেশ করেছে।

ডঃ টি এস ক্লার ভারতে ইন্টারভেনশনাল কার্ডিওলজিতে বিশ্বমানের দক্ষতার প্রস্তাব দেন

পদ্মভূষণ ডঃ ক্লেয়ার বর্তমানে পিএসআরআই হার্ট ইনস্টিটিউট, নয়াদিল্লিতে চেয়ারম্যান হিসাবে কাজ করছেন। তিনি একইভাবে পিএসআরআই হার্ট ইনস্টিটিউটে ইলেক্ট্রোফিজিওলজি প্রোগ্রামের শিরোনাম; তিনি অত্যন্ত সক্রিয় ইন্টারনশনাল কার্ডিওলজিস্ট এবং 10,000 টিরও বেশি করোনারি, রেনাল এবং পেরিফেরিয়াল অ্যাঞ্জিওপ্লাজি কার্যকর করেছেন। হস্তক্ষেপমূলক কার্ডিওলজিতে গবেষণা এবং উদ্ভাবনী অগ্রগতির উভয় ক্ষেত্রেই ভারতের সেরা অন্ত্রতন্ত্র কার্ডিওলজিস্ট শীর্ষস্থানীয়। তিনি বছরে হাজার হাজার পদ্ধতি সম্পাদন করেন এবং সবচেয়ে জটিল রোগীদের সনাক্ত ও পরিচালনা করেন। তিনি যখনই সম্ভব রোগীদের জন্য সর্বোত্তম সম্ভাব্য ফলাফল নিশ্চিত করার জন্য সর্বনিম্ন আক্রমণাত্মক প্রক্রিয়া ব্যবহার করার জন্য দর্শনের সাথে সমস্ত ধরণের হস্তক্ষেপমূলক কার্ডিওলজি প্রক্রিয়া সম্পাদন করেন। + 91-9370586696 এ ডক্টর টি এস ক্লার দিল্লির সাথে পরামর্শ করুন।

ডঃ টি এস ক্লার দিল্লির সাথে অ্যাপয়েন্টমেন্টের শিডিউল

শীর্ষস্থানীয় হাসপাতালের সাথে চুক্তি করে ভারতের শীর্ষস্থানীয় সংস্থাগুলির মধ্যে ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা রয়েছে। আমরা সবচেয়ে কার্যকর এবং ইতিবাচক ফলাফল এবং সমগ্র যাত্রা অত্যন্ত আতিথেয়তার সাথে পরিবেশন করা ভারতে স্বাস্থ্যসেবা এবং বিকল্প চিকিত্সার জন্য এক স্টপ সমাধান প্রদানের জন্য ড। টি এস ক্লারকে ভারতের তাত্ক্ষণিক কার্ডিওলজিস্টের সাথে তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্ট অফার করি।


আমাদেরকে ইমেইল করুন :- enquiry@indiacardiacsurgerysite.com

দর্শন :- www.indiacardiacsurgerysite.com

আমাদের সাথে যোগাযোগ করুন :- +91-9370586696 

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত