Skip to main content

ভারতে স্কারলেস ল্যাপারোস্কোপিক হিস্টেরেক্টোমি সার্জারি সহ জীবনের উন্নত মানের

 ওভারভিউ:

হিস্টেরেক্টমি হ'ল একটি প্রাথমিক শল্যচিকিত্সার চিকিত্সা যা জরায়ু এবং সম্ভবত ডিম্বাশয়, ফ্যালোপিয়ান টিউব এবং জরায়ু অপসারণ করা হয়। অস্ত্রোপচারটি বেশ কয়েকটি পদ্ধতিতে করা যেতে পারে, তার মধ্যে একটি হ'ল ল্যারোস্কোপিকভাবে। ল্যাপারোস্কোপিক হিস্টেরেক্টোমি হ'ল জরায়ু নির্মূল করার জন্য একটি সর্বনিম্ন আক্রমণাত্মক শল্য চিকিত্সা। পেটের বোতামের মধ্যে একটি ছোট চিরা তৈরি করা হয় এবং একটি ছোট ক্যামেরা .োকানো হয়। চিকিত্সক একটি টিভি ডিসপ্লেতে এই ক্যামেরা থেকে চিত্রটি দেখেন এবং অপারেটিভ কৌশলটি সম্পাদন করেন। দুই বা তিনটি পৃথক ক্ষুদ্রতর ছেদগুলি নীচের পেটের মধ্যে তৈরি করা হয়। বিশেষ উপকরণ sertedোকানো হয় এবং নির্মূল পদ্ধতির জন্য ব্যবহার করা হয়।

ল্যাপারোস্কোপিক হিস্টেরটমি অস্ত্রোপচারের সুবিধা

ল্যাপারোস্কোপিক হিস্টেরটমি সার্জারির বিভিন্ন সুবিধা রয়েছে যোনি, ল্যাপারোস্কোপিক বা ওপেন পেট হিস্টেরেক্টোমি সম্পর্কিত traditionalতিহ্যগত পদ্ধতির উপর বিশেষত গাইনোকলজিক ক্যান্সারের জন্য র‌্যাডিকাল হিস্টেরটমির মতো আরও কঠিন প্রক্রিয়া সম্পাদন করার সময়।

সম্ভাব্য সুবিধার মধ্যে রয়েছে:

  • প্রশংসনীয়ভাবে অনেক কম ব্যথা
  • রক্ত ক্ষয় কম হয়
  • কম মাথা ব্যথা
  • কম দাগ পড়ছে
  • একটি সংক্ষিপ্ত স্যানিয়েটারিয়াম থাকার
  • স্বাভাবিক প্রতিদিনের ক্রিয়াকলাপে দ্রুত ফিরে আসা
  • সংক্রমণের হ্রাস হুমকি

ল্যাপারোস্কোপিক হিস্টেরটমি অস্ত্রোপচারের সাফল্যের হার

হিস্টেরেক্টমি এক সাধারণ এবং সাধারণত খুব নিরাপদ পদ্ধতি is বেশিরভাগ মহিলা সম্পূর্ণরূপে পুনরুদ্ধার করে এবং ঝুঁকি না ব্যবহার করে। এটি ফাইব্রয়েড টিউমার, অ্যাডিনোমোসিস এবং সাধারণ যোনি রক্তক্ষরণের জন্য কার্যকর চিকিত্সা যখন খুব কম আক্রমণাত্মক চিকিত্সার বিকল্পগুলি সফল হয় নি। জরায়ু বা জরায়ু ক্যান্সারের চিকিত্সার অংশ হিসাবে যখন ব্যবহার করা হয় তখন হিস্টেরেক্টোমির দৃষ্টিভঙ্গি ক্যান্সারের সুনির্দিষ্ট ধরণের এবং স্তরের উপর নির্ভর করে এবং পৃথক ক্ষেত্রে সামঞ্জস্য করে। এবং আপনি ল্যাপারোস্কোপিক হিস্টেরটমি অস্ত্রোপচারের সাফল্যের হার সহ ভারতে সফল হিস্টেরেক্টমি সার্জারির পরে ভারী রক্তপাত থেকে মুক্তি পেতে পারেন।

ভারতে হিস্টেরেক্টমি সার্জারি ব্যয়

ভারতে ল্যাপারোস্কোপিক হিস্ট্রিটমি সার্জিকাল অপারেশনের মধ্য দিয়ে যাওয়া প্রক্রিয়াগুলির সুবিধাগুলি হ'ল ব্যয়টি বিশেষত স্বল্প দামের এবং এটি বিভিন্ন জাতির ক্ষেত্রে যা চার্জ করে তার একটি অংশ মাত্র। বাস্তবে হিস্টেরেক্টমি এবং অন্যান্য স্ত্রীরোগবিদ্যা পদ্ধতির জন্য ভারত বিশ্বের শীর্ষস্থানীয় চিকিত্সা চিকিত্সার গন্তব্য হিসাবে আত্মপ্রকাশ করেছে। যেসব রোগীরা তাদের আদি দেশগুলিতে হিস্টেরেক্টমির অত্যধিক ব্যয় বহন করতে অক্ষম হন তারা অস্ত্রোপচারের প্রক্রিয়াটি সম্পন্ন করতে ভারতে নেমে সমস্ত পথে যাত্রা করেন। ভারতে হিস্টেরেক্টোমি সার্জারি ব্যয় মোটামুটি বাজেট বান্ধব, মূলত পশ্চিমা দেশগুলির মূল্যায়নে। ভারতে হিস্ট্রিটমির ব্যয় পশ্চিমা দেশগুলিতে এর দামের একটি অংশ মাত্র। এটি এখন পর্যন্ত প্রত্যাশিত যে কোনও রোগী চিকিত্সার জন্য ভারত নির্বাচনের মাধ্যমে তাদের অর্থের 60 থেকে 80% এর মধ্যে যে কোনও জায়গায় সঞ্চয় করতে পারবেন। ল্যাপারোস্কোপিক হিস্টেরটমি সার্জারির বেশিরভাগ নামীদামী হাসপাতাল ভারতে অবস্থিত। ভারত তার আন্তর্জাতিক ক্লিনিকাল সুবিধা এবং জরায়ু অস্ত্রোপচারের অপারেশনের জন্য উন্নত প্রযুক্তির জন্য পরিচিত।

ভারতের শীর্ষ স্ত্রীরোগ বিশেষজ্ঞের তালিকা দিয়ে চিকিত্সা করার সুবিধা

প্রতি বছর, দেশের ভিতরে ও বিদেশ থেকে হাজার হাজার রোগীর উপর ল্যাপারোস্কোপিক হিস্টেরটমি সার্জারি করা হয়। ভারতীয় সার্জনরা বিশ্বব্যাপী সেরা স্ত্রীরোগ বিশেষজ্ঞ হিসাবে বিবেচিত হন আশ্চর্যজনকভাবে অভিজ্ঞ এবং দক্ষ। এখনও অবধি, তারা একসাথে ভারত এবং বিদেশ থেকে কয়েক হাজার রোগীর অপারেশন করেছে। তাদের অনন্য দক্ষতা এবং বিশাল দক্ষতার কারণে, বিদেশ থেকে আসা রোগীরা চিকিত্সার জন্য ভারতীয় শল্যচিকিৎসকের জন্য অপেক্ষা করেন। ভারতের স্ত্রীরোগ বিশেষজ্ঞরা ভারতের শীর্ষ স্ত্রীরোগ বিশেষজ্ঞ সার্জনগুলির তালিকা হিসাবে পরিচিত এবং একটি দুর্দান্ত সাফল্যের রেকর্ড ধারণ করে। তাদের প্রতিশ্রুতিবদ্ধ প্রচেষ্টা এবং জ্ঞানের মহাসাগরের মাধ্যমে, তারা বিশ্বব্যাপী অস্ত্রোপচারের অপারেশন ক্ষেত্রে নিজের জন্য একটি নাম খোদাই করেছে।

ভারতে চিকিৎসা ভ্রমণের সময় কীভাবে ভারত ল্যাপারোস্কোপি সার্জারি পরিষেবা আপনাকে সহায়তা করবে you

ভারত ল্যাপারোস্কোপি সার্জারি পরিষেবা ভারতে ক্লিনিকাল পর্যটনের জন্য একটি নামী সংগঠন সংগঠন আমাদের পুরো ভারত জুড়ে হাসপাতালের একটি শক্তিশালী নেটওয়ার্ক রয়েছে এবং আমরা মানসম্পন্ন মেডিকেল ডাক্তারদের কাছ থেকে সেরা চিকিত্সার প্রতিশ্রুতি দিয়েছি। আপনি যখনই ভারতে কোনও ল্যাপারোস্কোপিক হিস্টেরটমি সার্জিকাল অপারেশন সন্ধান করছেন, আমাদের সাথে যোগাযোগ করুন এবং আমরা এটির জন্য আদর্শ হাসপাতালের পরামর্শ দিতে পারি। আমাদের বিশেষজ্ঞের এই এন্টারপ্রাইজ সম্পর্কে বেশ কয়েক বছর অভিজ্ঞতা রয়েছে এবং প্রচুর সম্মানিত ডাক্তারদের সাথে আমাদের তাল মিলানো কেবলমাত্র আপনার চিকিত্সাকে কার্যকর সাহায্য করবে। ফাইল, থাকার ব্যবস্থা এবং হাসপাতালের সমস্ত ঝামেলা সমাধান হয়েছে তা নিশ্চিত করতে আমরা এখানেই পদক্ষেপ নিই।

 ভারতে আপনার চিকিত্সার প্রতিটি পদক্ষেপে বিনামূল্যে মতামত, উক্তি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি এখানে মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: info@indialaparoscopysurgerysite.com বা আপনি আমাদের কল করতে পারেন: + 91-9373055368

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

লিভার ক্যান্সার মার্ভেল: ভারতে ব্যাঙ্ক না ভেঙে সর্বোত্তম স্বাস্থ্য অর্জন করা

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার বিশ্বব্যাপী ত্রয়োদশ সর্বাধিক সাধারণ ক্যান্সার, প্রতি বছর 30,000 এরও বেশি নতুন কেস সনাক্ত করা হয়। লিভার একটি গুরুত্বপূর্ণ অঙ্গ যা ছাড়া শরীর কাজ করতে পারে না। এটি অমেধ্য ফিল্টারিং এবং পিত্ত উত্পাদনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা খাদ্য হজম এবং চর্বি প্রক্রিয়াকরণে সহায়তা করে। লিভার ক্যান্সারের উৎপত্তি লিভারের টিস্যুতে, যা পেটের উপরের অংশে, ডায়াফ্রামের নীচে এবং পেটের উপরে থাকে। সংক্রমণ বা অসুস্থতার কারণে লিভারের ক্ষতি লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায় এবং এই রোগগুলির জন্য চিকিত্সার বিকল্পগুলিকে প্রভাবিত করতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে আরও সাশ্রয়ী মূল্যের সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার ক্যান্সার সার্জারি একটি অপেক্ষাকৃত নতুন থেরাপিউটিক বিকল্প, এবং ফলস্বরূপ, এটি অস্বাভাবিক এবং ব্যয়বহুল উভয়ই থেকে যায়। যাইহোক, বিশ্বব্যাপী যে ব্যক্তিরা এই চিকিত্সার খোঁজ করছেন কিন্তু খরচের বিষয়ে উদ্বিগ্ন তাদের জন্য চমৎকার খবর হল যে তারা তাদের দেশের তুলনায় খরচের একটি ভগ্নাংশে ভারতে এই চিকিত্সা গ্রহণ করতে পারে। আন্তর্জাতিক রোগীদের জন্য ভ্রমণ  সর্ব