Skip to main content

ভারতে এম্বোলাইজেশন পদ্ধতি আপনার আয়ু বৃদ্ধি করবে

 সংক্ষিপ্ত বিবরণ:

সেরিব্রাল আর্টেরিওভেনসাস ম্যালফর্মেশনস (এভিএম) জটিল হাই-ফ্লো ক্ষত যা তাদের রক্তক্ষরণ হওয়ার সময় ধ্বংসাত্মক স্নায়বিক ক্ষতি করতে পারে। এমেরোলাইজেশন সেরিব্রাল এভিএম সহ অনেক রোগীর পরিচালনার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ উপাদান। এম্বোলাইজেশন মাইক্রো- বা রেডিওসার্জারির আগে স্বতন্ত্র নিরাময়মূলক থেরাপি বা আরও সাধারণভাবে অ্যাডভান্সভ ফ্যাশনে ব্যবহার করা যেতে পারে। এটি এমন একটি কৌশল যা রক্তের অস্বাভাবিক বৃদ্ধি "সরবরাহ বন্ধ" বা অবরুদ্ধ করে। প্রযুক্তিটি আপনার উরুর জন্য বড় শিরাগুলিতে প্রবেশ করে, কিডনিতে একটি তারের স্থাপন করে এবং রক্তনালীকে পৃথক করে যা এই অস্বাভাবিক বৃদ্ধিকে খাওয়ায়। তারপরে এই নির্দিষ্ট রক্তনালীগুলি মূলত "কর্কড" - এটি ফোম, জেল বা ধাতব কয়েলগুলির মতো বিভিন্ন উপকরণগুলির সাথে অবশ্যই প্লাগিং করা।

সেরিব্রাল আর্টেরিওভেনসাস বিকৃতকরণের জন্য এমবোলাইজেশন কী অবস্থায় থাকে?

এম্বোলাইজেশন অবস্থার প্রসারণের সাথে মোকাবিলা করতে ব্যবহার করা যেতে পারে যেখানে রক্তনালীর কারণে রক্তনালীগুলি আটকে রাখা উচিত (বন্ধ হয়ে যায় বা বন্ধ হয়ে যায়) যার ফলে গ্যাস্ট্রোইনটেস্টাইনাল রক্তক্ষরণ অন্তর্ভুক্ত থাকে বা রক্ত ​​সরবরাহ বন্ধ করে একটি টিউমারের আকার হ্রাস করতে পারে। তবে, সবচেয়ে ভাল ধমনী ত্রুটিযুক্ত বিশেষজ্ঞ ভারত মেরুদণ্ড এবং সেরিব্রাল এভিএমগুলির জন্য এম্বলাইজেশন বিশেষজ্ঞ, নিউরোইন্ডোভাসকুলার কৌশলগুলির বিশেষ প্রশিক্ষণ নিয়ে। মস্তিষ্কের এভিএমের জন্য এম্বোলাইজেশন বিচ্ছিন্নতা বা স্ট্রোককে সংঘটন থেকে রোধ করতে পারে। যদি রক্তক্ষরণ ইতিমধ্যে ঘটেছে, এম্বলাইজেশন আপনার আরও রক্তক্ষরণ বাঁচাতে ব্যবহার করা যেতে পারে, তবে বিচ্ছেদ পরবর্তী রক্তক্ষরণের সাথে ডিল করে না।


স্বল্প এম্বোলাইজেশন পদ্ধতির জন্য বিশ্বের অন্যান্য পশ্চিমা দেশগুলির পরিবর্তে ভারতে ভ্রমণ করতে ভারতে খরচ হয়

এম্বোলাইজেশন পদ্ধতির ব্যয়ভার ভারতে নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের শিরা-পাতলা অপারেশনের অপেক্ষায় বিদেশ থেকে আসা রোগীদের মধ্যে ভারত বেশ জনপ্রিয়। মানসম্পন্ন স্বাস্থ্যসেবা, ‘ব্যয়’ ফ্যাক্টর, বিশ্ব ধরণের স্নায়ুবিক চিকিত্সা সেরা ধমনী অপব্যবহার বিশেষজ্ঞ ভারত দ্বারা পরিচালিত। তারা ভারতে শিরা শত্রুতার অস্ত্রোপচারের ক্ষেত্রে দক্ষতার সাথে প্রশিক্ষণপ্রাপ্ত। ভারতে শিরা শত্রুতার শল্য চিকিত্সার চিকিত্সার জন্য দেশটি বিশ্বজুড়ে শীর্ষস্থানগুলির মধ্যে একটি হিসাবে আত্মপ্রকাশ করেছে। এটি মূলত এর চিকিত্সা পরিষেবার মানের কারণে, যা অত্যন্ত সাশ্রয়ী মূল্যে ব্যয় হয়। ভারতবর্ষের হাসপাতালগুলিতে অত্যন্ত অভিজ্ঞ শীর্ষস্থানীয় এম্বোলাইজেশন সার্জন ভারত এবং সহায়ক কর্মী রয়েছে। রোগীরা এই চিকিত্সা কেন্দ্রগুলিতে একটি ছাদের নীচে সমস্ত ডায়াগনস্টিক এবং থেরাপিউটিক সুবিধা নিতে পারবেন। এই সমস্ত সুবিধাগুলি চব্বিশ ঘন্টা রোগীদের জন্য উপলব্ধ এবং জরুরী পরিস্থিতিতে অবিলম্বে অ্যাক্সেস করা যেতে পারে। ভারতের সর্বাধিক স্নাতক দূষিত শল্যচিকিত্সার হাসপাতালের সিংহভাগই জেসিআই কর্তৃক আন্তর্জাতিকভাবে স্বীকৃত। এগুলির প্রায় সবাই এনএইচএইচ দ্বারা স্বীকৃত। এই শংসাপত্রগুলি এই জাতীয় প্রমাণ যে এই জাতীয় হাসপাতালে প্রদত্ত পরিষেবার মান আন্তর্জাতিক মানের তুলনায় ভাল না হলে সমান।


কেন ভারতের সেরা ধমনী ত্রুটিযুক্ত বিশেষজ্ঞ বেছে নিন?

এই ক্ষেত্রে বিস্তৃত অভিজ্ঞতা এবং জ্ঞান সহ ভারত শীর্ষস্থানীয় এম্বলাইজেশন সার্জনদের বাড়ি। সেরা ধমনী ত্রুটিযুক্ত বিশেষজ্ঞ ভারত বিস্তৃত ক্লিনিকাল অভিজ্ঞতার সাথে অত্যন্ত দক্ষ এবং দক্ষ চিকিত্সা পেশাদার। ভারতে শিরাজনিত দূষিত শল্য চিকিত্সার মতো সব ধরণের নিউরোসার্জারি পদ্ধতি সম্পাদনে তাদের যথেষ্ট দক্ষতা রয়েছে। শীর্ষ এম্বলাইজেশন সার্জন ভারত রোগীদের দুর্দান্ত ফলাফল দেওয়ার জন্য পরিশীলিত চিকিত্সা কৌশলগুলি ব্যবহারে দক্ষ প্রশিক্ষণপ্রাপ্ত। নিউরোসার্জারির ক্ষেত্রে সর্বশেষতম উন্নয়ন এবং উদ্ভাবনের সাথে তারা আপডেট থাকে। শীর্ষ এম্বোলাইজেশন সার্জন ভারত প্রান্ত প্রযুক্তি এবং সর্বশেষতম অস্ত্রোপচার সরঞ্জামগুলিতে সহায়তা করেছে।


মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা কীভাবে ভারত আপনাকে ভারতে শিরাজনিত বিকৃতি শল্য চিকিত্সার জন্য চিকিত্সা করতে সহায়তা করতে পারে?

মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা চিকিত্সা পর্যটন ক্ষেত্রে ভারত তার পরিষেবাগুলি প্রসারিত করে। সংস্থাটি এক দশকেরও বেশি সময় ধরে তাদের বিভিন্ন ক্লায়েন্টকে পরিবেশন করে আসছিল এমন নির্ভুলতা এবং সততার সাথে আন্তর্জাতিক রোগীদের ভ্রমণ সহায়তা সরবরাহ করে। সংস্থাটি বিশেষজ্ঞ এবং সোজাসাপ্টা ভ্রমণ সহযাত্রী হিসাবে চিকিত্সা করা রোগীদের জন্য শীর্ষস্থানীয়, স্বচ্ছ এবং সাশ্রয়ী মূল্যের উচ্চমানের পরিষেবাগুলি নিশ্চিত করে যা ভিসার ব্যবস্থা থেকে শুরু করে প্রয়োজনীয় সুযোগ-সুবিধা পর্যন্ত মিনিট বিশদে যত্ন নিতে পারে। সংস্থাটি 24 * 7 সহায়তা নিশ্চিত করে এবং চিকিত্সা পরবর্তী চেক-আপগুলিতে প্রাথমিক চিকিত্সা মতামত দেওয়ার সময় থেকে অফারগুলি সরবরাহ করার প্রতিশ্রুতি দেয়।

দ্রুত তদন্তের জন্য আপনার ক্যোয়ারীটি এখানে পাঠান: enquiry@neurospinehospital.com

আমাদের একটি প্রম্পট জবাব সিস্টেম রয়েছে, আমাদের নিখরচায় পরামর্শের ফর্মটি পূরণ করুন এবং আমরা 24 ঘন্টার মধ্যে আপনার কাছে ফিরে আসব।

পরামর্শের জন্য, আপনি কল করতে পারেন বা হোয়াট-অ্যাপ্লিকেশনটিতে: +91-9325887033 এ পারেন।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

লিভার ক্যান্সার মার্ভেল: ভারতে ব্যাঙ্ক না ভেঙে সর্বোত্তম স্বাস্থ্য অর্জন করা

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার বিশ্বব্যাপী ত্রয়োদশ সর্বাধিক সাধারণ ক্যান্সার, প্রতি বছর 30,000 এরও বেশি নতুন কেস সনাক্ত করা হয়। লিভার একটি গুরুত্বপূর্ণ অঙ্গ যা ছাড়া শরীর কাজ করতে পারে না। এটি অমেধ্য ফিল্টারিং এবং পিত্ত উত্পাদনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা খাদ্য হজম এবং চর্বি প্রক্রিয়াকরণে সহায়তা করে। লিভার ক্যান্সারের উৎপত্তি লিভারের টিস্যুতে, যা পেটের উপরের অংশে, ডায়াফ্রামের নীচে এবং পেটের উপরে থাকে। সংক্রমণ বা অসুস্থতার কারণে লিভারের ক্ষতি লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায় এবং এই রোগগুলির জন্য চিকিত্সার বিকল্পগুলিকে প্রভাবিত করতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে আরও সাশ্রয়ী মূল্যের সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার ক্যান্সার সার্জারি একটি অপেক্ষাকৃত নতুন থেরাপিউটিক বিকল্প, এবং ফলস্বরূপ, এটি অস্বাভাবিক এবং ব্যয়বহুল উভয়ই থেকে যায়। যাইহোক, বিশ্বব্যাপী যে ব্যক্তিরা এই চিকিত্সার খোঁজ করছেন কিন্তু খরচের বিষয়ে উদ্বিগ্ন তাদের জন্য চমৎকার খবর হল যে তারা তাদের দেশের তুলনায় খরচের একটি ভগ্নাংশে ভারতে এই চিকিত্সা গ্রহণ করতে পারে। আন্তর্জাতিক রোগীদের জন্য ভ্রমণ  সর্ব