Skip to main content

ডঃ জগন্নাথ ক্যান্সারের যত্নের প্রতিটি পর্যায়ে রোগীকে সমর্থন করেন

সংক্ষিপ্ত বিবরণ:

অস্বাভাবিক এবং অনিয়ন্ত্রিত কোষ বিভাগ দ্বারা সৃষ্ট যে কোনও মারাত্মক বৃদ্ধি বা টিউমারকে ক্যান্সার হিসাবে উল্লেখ করা হয়; এটি লিম্ফ্যাটিক সিস্টেম বা রক্ত প্রবাহের মাধ্যমে ফ্রেমের বিভিন্ন অংশে ছড়িয়ে পড়ে। ক্যান্সার সার্জারি প্রচলিত রয়েছে। মারাত্মকতার শর্ত নির্ণয় বা চিকিত্সা করার জন্য এটি আপনার দেহের কোনও অংশকে সংশোধন বা সরিয়ে ফেলার জন্য প্রকৃত এবং ঝুঁকিপূর্ণ শল্যচিকিত্সা। ক্যান্সার সার্জারি হতে পারে আপনার একমাত্র চিকিত্সা, বা এটি অন্যান্য চিকিত্সা যেমন রেডিয়েশন এবং কেমোথেরাপির সাথে পরিপূরক হতে পারে। ক্যান্সারের ফর্ম, টিউমারের আকার এবং তার জায়গার উপর নির্ভর করে ন্যূনতম আক্রমণাত্মক কৌশল ব্যবহার করে সার্জিকাল অপারেশন করা যেতে পারে, যার মধ্যে ল্যাপারোস্কোপি বা রোবোটের অস্ত্রোপচার পদ্ধতি অন্তর্ভুক্ত রয়েছে।

চিকিত্সা এবং পদ্ধতি

  • মাথা এবং ঘাড়ে টিউমার
  • থোরাসিক টিউমার
  • স্তন টিউমার
  • গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার
  • জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার
  • হাড় এবং নরম টিস্যু টিউমার
  • স্ত্রীরোগ সংক্রান্ত কৃপণতা
  • পেডিয়াট্রিক ক্ষতিকারক
  • লিভার এবং বিলিয়ারি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার)

আপনি ভারতে ক্যান্সার চিকিত্সা সামর্থ্য করতে পারেন?

অ্যানকোলজি হাসপাতালগুলি ব্যবহার করে আধুনিক প্রযুক্তি ও সরঞ্জাম সরবরাহ এবং উন্নত অবকাঠামো থাকা সত্ত্বেও এবং অনকোলজি চিকিত্সকের দ্বারা সঠিক নির্ণয় ও চিকিত্সা সত্ত্বেও, বিশ্বের বিভিন্ন পশ্চিমা দেশগুলির তুলনায় ভারতে ক্যান্সার শল্যচিকিত্সার ব্যয় কম way । ভারত তার ভুক্তভোগীদের মূল্য-কার্যকর চিকিত্সার সাথে উপস্থাপন করে যা এটিকে বিশ্বের অন্যতম পছন্দসই ক্লিনিকাল গন্তব্যে পরিণত করেছে। উদাহরণস্বরূপ, মস্তিষ্কের ক্যান্সারের চিকিত্সার ব্যয় ভারতে প্রায় 7000 - 9000 খরচ হয় যখন বিভিন্ন দেশে এটি প্রায় 50,000 মার্কিন ডলার।

যিনি ভারতের শীর্ষ ক্যান্সার বিশেষজ্ঞ

ডঃ জগন্নাথ ১৯ বছর ধরে লীলাবতী হাসপাতালের সাথে যুক্ত। 35 বছরেরও বেশি সময় ধরে তাঁর সামগ্রিক অভিজ্ঞতা রয়েছে। ডঃ পি। জগন্নাথ শীর্ষ অনকোলজিস্ট লীলাবতী হাসপাতালের মুম্বই ভারত সফল সার্জারি পদ্ধতিগুলির একটি ফোর্টিস অ্যাসোসিয়েট ক্লিনিক এবং অনুধাবন সার্জিকাল অনকোলজির ক্ষেত্রে অন্তর্নিহিত, তিনি বেশ কয়েকটি স্বীকৃতি অর্জন করেছেন যেমন, এসএল রাহেজা-তে অনুশীলনের ক্ষেত্রে সবচেয়ে নামী সার্জিকাল অনকোলজি of শল্য চিকিত্সা। ডঃ জগন্নাথ ভারতে এইচপিবি অস্ত্রোপচারের বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করেছিলেন, গ্যাস্ট্রোইনটেস্টাইনাল অনকোলজিতে তাঁর প্রথম আগ্রহ। শচীন তেন্ডুলকরের সহায়তায় তিনি গত দশ বছর ধরে বাচ্চাদের ক্যান্সার রোগীদের চূড়ান্ত সহায়তা প্রদানের সাথে ক্যান্সারের ভিত্তিতে ক্রুসেডের সাথে একটি দাতব্য আস্থার উপর আরোহণ করেছিলেন। ডঃ পি। জগন্নাথ শীর্ষ টিউমারোলজিস্ট লীলাবতী হাসপাতালের মুম্বই ইন্ডিয়া বিশ্বব্যাপী মঞ্চে অত্যন্ত তাত্পর্যপূর্ণ এবং চিকিত্সার ক্ষেত্রে বিশাল বিশাল পাশাপাশি দক্ষতা অর্জন করেছেন। তিনি উন্নত প্রযুক্তিতে প্রশিক্ষিত এবং বিভিন্ন ধরণের ক্যান্সারের চিকিত্সার অভিজ্ঞতা রয়েছে।

কেন ভারতে ক্যান্সার সার্জারি করানো বেছে নেওয়া যায়?

চিকিত্সা পর্যটকদের ক্ষেত্রে ক্যান্সারের চিকিত্সার জন্য ভারত একটি অত্যন্ত অনুকূল গন্তব্য। ক্লিনিকাল ভ্রমণের জন্য ভারত বেছে নেওয়ার অসংখ্য সুবিধা রয়েছে, সর্বাধিক পরিষেবাগুলির মান এবং ক্লিনিকাল শ্রেষ্ঠত্বের সাথে কোনও আপস ছাড়াই ক্যান্সারের চিকিত্সা তুলনামূলকভাবে সাশ্রয়ী মূল্যের ব্যয়। ভারতে অসংখ্য শীর্ষ অনকোলজি হাসপাতাল হ'ল বিশ্ববিখ্যাত চিকিত্সা সুবিধাগুলি যা শীর্ষ শ্রেণির অবকাঠামো এবং অসামান্য সুবিধা সহ তৃতীয় যত্নের পরিষেবা সরবরাহ করে। এই হাসপাতালগুলি অস্ত্রোপচারের হস্তক্ষেপ, বিকিরণ, কেমোথেরাপি এবং অন্যান্যগুলির সাথে একযোগে ক্যান্সার চিকিত্সা বিকল্পগুলির সাথে সহায়তার সাথে এবং উপশম যত্নের সাথে সম্পূর্ণ যত্ন প্রদান করে।

ভারত ক্যান্সার সার্জারি পরিষেবা কীভাবে সহায়তা করবে

ভারত ক্যান্সার সার্জারি পরিষেবাতে, বিদেশের দেশে ভ্রমণের চাপ আমরা জানি এবং তাও যখন আপনি ভাল বোধ করছেন না। আমরা চারদিকে বিশ্বব্যাপী রোগী সহায়তা পরিষেবা সরবরাহ করি যা আন্তর্জাতিক ভ্রমণের বোঝা কমায়। নতুন ভাষাগুলি সহ একটি নতুন শহর অশান্ত হতে পারে। আশ্বাস দিন যে আমরা আপনার এবং আপনার প্রিয়জনদের সাথে লড়াই করতে পারি যাতে আপনি ঘরে বসে অনুভব করতে পারেন। যৌক্তিক তথ্য চিন্তার কোনও উপায় নেই এবং আপনি সম্পূর্ণরূপে স্বাস্থ্য এবং সুস্থতার দিকে মনোনিবেশ করতে পারেন। আমাদের নিবেদিত আন্তর্জাতিক রোগী পরিষেবা দল আপনার ভ্রমণের প্রতিটি পদক্ষেপে সহায়তা সহায়তা সরবরাহ করে।

আপনি যদি ক্যান্সারে আক্রান্ত হন বা আপনার ক্যান্সার সম্পর্কিত কোনও প্রশ্ন রয়েছে তবে ডঃ পি। জগন্নাথের সাথে পরামর্শ করুন, তিনি সর্বোত্তম চিকিত্সা দেওয়ার পাশাপাশি আপনার প্রশ্নের উত্তর দিয়েছেন যাতে আপনি আপনার মেডিকেল রিপোর্ট dr.pjagannam@indiacancersurgerysite.com প্রেরণ করতে পারেন বা আপনি এছাড়াও +91 9371770341 কল করতে পারেন বা একটি নিখরচায় পরামর্শ পূরণ করতে পারেন: এখানে ক্লিক করুন "

Comments

Popular posts from this blog

উদ্ভাবন এবং সহানুভূতি: ডাঃ পি. জগন্নাথ কিভাবে অনকোলজি কেয়ারে বিপ্লব ঘটাচ্ছেন

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যা নির্ণয় এবং চিকিত্সা বন্ধ করার জন্য আহ্বান করে। ক্যান্সারের মতোই অনেক রোগের লক্ষণ ও লক্ষণ রয়েছে; তাই অবিলম্বে আপনার ডাক্তারের সাথে যোগাযোগ করা খুবই গুরুত্বপূর্ণ। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার নির্ণয় প্রায়শই নিরাময়ের সর্বোত্তম সুযোগ দেয়। ভারতে, পুরুষদের মধ্যে স্বীকৃত পাঁচটি সাধারণ ক্যান্সার হল প্রোস্টেট ছাড়াও ফুসফুস, লিভার, পেট, কোলন এবং মলদ্বার, যেখানে মহিলাদের মধ্যে চিহ্নিত সাধারণ ক্যান্সার হল স্তন, জরায়ু, কোলন এবং মলদ্বার, ফুসফুস এবং লিভার। ক্যান্সারকে এর বিভিন্ন আকারে মোকাবেলা করার জন্য মন, একটি শক্তিশালী স্ট্যান্ডার্ড চিকিৎসা ইতিহাস, উপযুক্ত বুদ্ধিমান ক্ষমতা এবং রোগীর যত্নের জন্য সম্পূর্ণ উত্সর্গের প্রয়োজন। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রো অন্ত্রের টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) ডাঃ পি জগন্নাথ আপনার জন্য একটি কার্যকর উপায়ে যত্ন এবং নিরা

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে