Skip to main content

ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি কার্ডিয়াক সার্জারির ওয়ার্ল্ডে একটি বুন

সংক্ষিপ্ত বিবরণ:

সর্বনিম্ন আক্রমণাত্মক (রোবোটিক) করোনারি হার্ট শল্য চিকিত্সার ক্ষেত্রে, আপনার সার্জন আপনার পাঁজরের মধ্যে এক বা একাধিক ছোট ছোট ਚੀেরা তৈরি করবেন। তারপরে, শল্যচিকিত্সার যন্ত্রগুলি a একটি ছোট ক্যামেরা সহ the ছেঁচে দিয়ে প্রবেশ করা হয়। সার্জিকাল সরঞ্জামগুলি একটি রোবট অস্ত্রগুলির সাথে সংযুক্ত থাকে যা সার্জন একটি স্বয়ংক্রিয় ডিভাইস দ্বারা নিয়ন্ত্রণ করে। এটি তাদের ডিভাইসগুলি আরও ভালভাবে পরিচালনা করতে এবং প্রক্রিয়াটি ঠিকঠাকভাবে চালিয়ে যাওয়ার অনুমতি দেয়।

ন্যূনতম আক্রমণাত্মক হার্টের শল্যচিকিত্সার প্রকারগুলি

কার্ডিয়াক সার্জনরা ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জারি বেশিরভাগ রোগীদের জন্য পছন্দ করার চেষ্টা করে, কেবলমাত্র আপনি এবং আপনার সার্জনই এটি নির্ধারণ করতে পারে যে এটি আপনার পক্ষে সঠিক পছন্দ কিনা right নিম্নলিখিত কৌশলগুলির জন্য সর্বনিম্ন আক্রমণাত্মক হার্ট সার্জারি করা হয়:
  • মিত্রাল ভালভ পুনরুদ্ধার / প্রতিস্থাপন
  • মহামারী ভালভ পুনরুদ্ধার / প্রতিস্থাপন
  • করোনারি আর্টারি বাইপাস গ্রাফটিং (সিএবিজি)
  • ভেন্ট্রিকুলার সহায়তা সরঞ্জাম (ভিএডি)
  • অ্যাট্রিয়াল সেপটাল ত্রুটি (এএসডি) পুনরুদ্ধার
  • ট্রিকসপিড ভালভ মেরামত / বিকল্প (টিভিআর)
  • অ্যাট্রিল ফাইব্রিলেশনের জন্য বিড়বিড় পদ্ধতি

ভারতে ন্যূনতম আক্রমণাত্মক হার্ট সার্জারি কি আপনার পক্ষে সঠিক বিকল্প?

সবচেয়ে কাঙ্ক্ষিত সর্বনিম্ন আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারিগুলির একটি ভারতে করা হয়। দেশটি সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ব্যয়ে চালিত পুনরুদ্ধারমূলক চিকিত্সা সরবরাহের জন্য সুপরিচিত। ভারতের সর্বনিম্ন আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি হাসপাতাল গুলি এই অস্ত্রোপচার চিকিত্সা সম্পর্কিত সমস্ত মৌলিক মামলার সম্পূর্ণ সমাধান দেখেছিল। ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারির সাফল্যের হার তুলনামূলকভাবে খুব বেশি তবে কখনও কখনও ঝুঁকিগুলি প্রতিরোধ করা যায় না এবং রোগীদের অবস্থার উপর নির্ভর করা যায় না। নিড়ানি দ্রুত মনে রাখা বর্তমান জীবন; ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারির সাফল্যের হার স্বাভাবিক জীবনে ফিরে আসতে মাত্র 10 দিনের সুস্থতার সময়কাল নিশ্চিত করে।

ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারির জন্য ভারত সবচেয়ে নিখুঁত গন্তব্য

দা ভিঞ্চি প্রযুক্তির মাধ্যমে ভারতে ন্যূনতম আক্রমণাত্মক কার্ডিয়াক সার্জারি বিশ্বব্যাপী কার্ডিয়াক রোগীদের দ্বারা প্রশংসিত হচ্ছে। এই পদ্ধতিটি ভারতের শীর্ষস্থানীয় কার্ডিয়াক হাসপাতালগুলিতে সহজেই অ্যাক্সেসযোগ্য যা ভারতে শীর্ষ 10 ন্যূনতম আক্রমণাত্মক সার্জন কার্ডিয়াক যারা বিশেষত শল্যচিকিৎসাতে দক্ষ তাদের দ্বারা পরিচালিত হয়। ভারতে 500+ ন্যাবএইচএইচ এবং জেসিআই স্বীকৃত স্বাস্থ্যসেবা সরবরাহকারী রয়েছে যা আন্তর্জাতিক মানের মান পূরণের জন্য সর্বশেষতম চিকিৎসা প্রযুক্তি ব্যবহার করে। এই হাসপাতালগুলিতে দক্ষ চিকিত্সা পেশাদার রয়েছে যারা সর্বশেষতম, উন্নত চিকিত্সা কৌশলগুলির সাথে দক্ষ। ভারতে সর্বনিম্ন আক্রমণাত্মক কার্ডিয়াক শল্য চিকিত্সা গার্হস্থ্য রোগীদের কাছে সবচেয়ে নির্ভুলতার সাথে ভারতের শীর্ষ ১০ টি ন্যূনতম আক্রমণাত্মক সার্জনদের সহায়তায় সম্পন্ন গ্লোবাল রোগীদের কাছে আশান্বিত বলে প্রমাণিত হয়েছে। সর্বাধিক উন্নত যুগ, কাটিয়া প্রান্তের অবকাঠামো এবং এই জাতীয় দক্ষতার সেট ভারতকে একটি পছন্দের মেডিকেল স্পট হিসাবে পরিণত করে। পশ্চিমা বিশ্বের তুলনায় ভারতে উচ্চতর আক্রমণাত্মক শল্যচিকিত্সার সাফল্যের হারের তুলনায় অনেক কম দামে এই সমস্ত উপলব্ধ।

ভারতের সেরা কার্ডিয়াক সার্জনরা

প্রতিটি ধরণের হার্ট সার্জারির নিজস্ব উদ্দেশ্য রয়েছে এবং হৃদরোগের চিকিত্সার অংশ হিসাবে কোনও রোগীর জন্য কোন ধরণের শল্য চিকিত্সার প্রয়োজন তা নির্ধারণ করার জন্য একজন কার্ডিয়াক সার্জনই সেরা ব্যক্তি। হার্ট আক্রান্তদের চিকিত্সার জন্য কোন অস্ত্রোপচারের চিকিত্সা করা দরকার তা সিদ্ধান্ত নিতে কেবল একজন অভিজ্ঞ কার্ডিয়াক স্বাস্থ্যসেবা পেশাদারই সক্ষম। ভারতে শীর্ষ 10 ন্যূনতম আক্রমণাত্মক সার্জন হ'ল হার্ট সার্জন এবং কার্ডিওলজিস্টদের ইউএস / ইউকে বোর্ড-প্রত্যয়িত বোর্ড-হৃদরোগে আক্রান্ত রোগীদের ব্যাপক, বহু-বিভাগীয় যত্ন প্রদানের জন্য একত্রে কাজ করছেন।

ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবা নিয়ে ভারতে আপনার চিকিত্সা ভ্রমণের পরিকল্পনা করুন

ইন্ডিয়া কার্ডিয়াক সার্জারি পরিষেবা ভারতের প্রাচীনতম চিকিৎসা সরবরাহকারীদের মধ্যে একটি। নিঃসন্দেহে ভারতের কার্ডিয়াক সার্জারি পরিষেবা হ'ল অন্যতম অভিজ্ঞ চিকিৎসা সরবরাহকারী সংস্থা এবং তারা বহু বছর ধরে ভারতে আসা রোগীদের সহায়তা করে আসছে helping তাদের মূল শক্তি হ'ল তাদের সমর্থন যা তারা রোগীকে বিনামূল্যে সরবরাহ করে। তারা শীর্ষ চিকিত্সকদের সাথে একটি নিখরচায় পরামর্শ প্রদান করে, ব্যয় নির্ধারণ করে এবং মেডিকেল ভিসা এবং চিকিত্সা বীমাতেও সহায়তা করে।

সর্বোত্তম মূল্যে ভারতে ন্যূনতম আক্রমণাত্মক হার্ট শল্য চিকিত্সার জন্য নিখরচায় পরামর্শ পান, এর মাধ্যমে আপনি আপনার মেডিকেল রিপোর্ট পাঠাতে পারবেন

আমাদের ইমেল করুন: - enquiry@indiacardiacsurgerysite.com

আমাদের সাথে যোগাযোগ করুন: - + 91-9370586696

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

লিভার ক্যান্সার মার্ভেল: ভারতে ব্যাঙ্ক না ভেঙে সর্বোত্তম স্বাস্থ্য অর্জন করা

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার বিশ্বব্যাপী ত্রয়োদশ সর্বাধিক সাধারণ ক্যান্সার, প্রতি বছর 30,000 এরও বেশি নতুন কেস সনাক্ত করা হয়। লিভার একটি গুরুত্বপূর্ণ অঙ্গ যা ছাড়া শরীর কাজ করতে পারে না। এটি অমেধ্য ফিল্টারিং এবং পিত্ত উত্পাদনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা খাদ্য হজম এবং চর্বি প্রক্রিয়াকরণে সহায়তা করে। লিভার ক্যান্সারের উৎপত্তি লিভারের টিস্যুতে, যা পেটের উপরের অংশে, ডায়াফ্রামের নীচে এবং পেটের উপরে থাকে। সংক্রমণ বা অসুস্থতার কারণে লিভারের ক্ষতি লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায় এবং এই রোগগুলির জন্য চিকিত্সার বিকল্পগুলিকে প্রভাবিত করতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে আরও সাশ্রয়ী মূল্যের সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার ক্যান্সার সার্জারি একটি অপেক্ষাকৃত নতুন থেরাপিউটিক বিকল্প, এবং ফলস্বরূপ, এটি অস্বাভাবিক এবং ব্যয়বহুল উভয়ই থেকে যায়। যাইহোক, বিশ্বব্যাপী যে ব্যক্তিরা এই চিকিত্সার খোঁজ করছেন কিন্তু খরচের বিষয়ে উদ্বিগ্ন তাদের জন্য চমৎকার খবর হল যে তারা তাদের দেশের তুলনায় খরচের একটি ভগ্নাংশে ভারতে এই চিকিত্সা গ্রহণ করতে পারে। আন্তর্জাতিক রোগীদের জন্য ভ্রমণ  সর্ব