Skip to main content

একটি ভারতে মেরুদণ্ড সার্জারির জন্য সেরা মেরুদণ্ডের ব্যথা

কর্টেক্সের ভিতরে ব্যথা পাম্পের ইমপ্লান্টেশন একটি ইমপ্লান্টযুক্ত চিকিৎসা যন্ত্র যা রোগীর কাছে ওপিওডগুলি স্থানান্তরিত করে। প্রায়শই, পাম্প উপরের অংশে বা পেট এলাকায় কর্টেক্সে আটকানো হয়। ব্যথা পাম্পের ইমপ্লান্টেশন সরাসরি মেরুদণ্ডে সরাসরি প্রেসক্রিপশন দেওয়ার জন্য সমন্বয় করা হয়, এটি ব্যথা সংকেতগুলির একটি গুরুত্বপূর্ণ পথ। ব্যথা পাম্প ইমপ্লান্টেশনের মাধ্যমে মেরুদণ্ডে নির্দিষ্ট মাদকের প্রয়োগ নির্বাহকদের কাছে বিস্ময়কর ব্যথা সরবরাহ করে এবং মেরুদণ্ডের মাত্রা ব্যথা প্রতিরোধ করে খুব অল্প মাত্রায় মুক্ত করে।

উপরন্তু, কর্টেক্সের মধ্যে ব্যথা পাম্প ট্রান্সপ্লান্ট কৌশলটি ভারতে মেরুদণ্ড সার্জারির জন্য সেরা হাসপাতালগুলিতে মৌখিক ট্যাবলেট গ্রহণকারী রোগীদের অভিজ্ঞতার ব্যথাগুলির মাঝে মাঝে উপসর্গগুলি সীমিত করে

নৈবেদ্য মধ্যে পাম্প implanting সুবিধার কি কি?


  • মৌখিক ঔষধ প্রয়োজনীয়তা হ্রাস
  • মৌখিক ঔষধ সম্পর্কিত প্রতিক্রিয়া অবলম্বন
  • চিকিত্সার প্রভাব নির্ধারণের জন্য বিচার চার থেকে সাত দিনের মধ্যে শেষ হয়
  • আউটপেশেন্ট প্রযুক্তি
  • বিপরীত চিকিত্সা, ইমপ্লান্ট যখনই বহিষ্কৃত করা যাবে
  • রোগীর নিয়ন্ত্রিত প্রোগ্রামার প্রিসেটগুলিকে সামনে এগিয়ে যেতে একটি লিপের যন্ত্রণা নিয়ন্ত্রণ করতে দেয়
  • পুনরুদ্ধারের সময় বিলম্ব না
কিভাবে পাম্প কুলুঙ্গি ভিতরে implanted হয়?

Cochlea ভিতরে পাম্প ইমপ্লান্টেশন একটি নিরাপদ এবং কার্যকর পদ্ধতি, বহিরাগত কেন্দ্রে ঘন ঘন ঘটে এবং প্রায় এক থেকে দুই ঘন্টা স্থায়ী হয়। অন্ত্রের লাইনটি সিস্টেমের আগে অ্যালেনেজিক এবং নিকটবর্তী অ্যালেনেজিক হাউজিং স্থানান্তরিত করতে শুরু করে।

চামড়ার পেট এবং ফিরে রোগীদের হয় তারপর সাফ এবং ইমপ্লান্ট ব্যবস্থা পাম্প। ফ্লোরোসেন্ট এক্স-রেগুলি কর্টেক্সের মধ্যে স্থানস্থলে ক্যাথিটার নিয়ন্ত্রণে সহায়তা করার জন্য ব্যবহৃত হয়। যখন ক্যাথিটারটি সর্বোত্তম সম্ভাব্য অবস্থানে থাকে, তখন পাম্প পাম্পকে অ্যাকাউন্টে নেওয়ার জন্য ডাক্তার পেট এলাকায় পেট তৈরি করে।

পাম্প ধীরে ধীরে নিষ্কাশন করা হয়, স্থান ভিতরে ঔষধ ব্যথা। Intrathecal পাম্প দিন জুড়ে নির্দিষ্ট পরিমাণে স্রাব স্রাব সমন্বয় করা হয়।

ভারতের প্রধান শহরগুলিতে ইন্ট্র্যাথাল পাম্প ইমপ্লান্টের সর্বোত্তম সাশ্রয়ী মূল্যের খরচ কী?
  • ভারতে নিউরোসার্গারির জন্য সেরা হাসপাতালগুলিতে ইন্ট্র্যাথাল পাম্প ইমপ্লান্টের খরচ সাধারণত মার্কিন যুক্তরাষ্ট্রে এবং অন্যান্য উন্নত দেশে অনুরূপ কৌশল এবং যত্নের জন্য একটি ছোট পরিমাণ খরচ।
  • ইন্ট্রেথাল পাম্প ইমপ্লান্ট সাধারণত প্রায় একই সময়ে সমাপ্ত হয়, যা কিছু অন্যান্য নিয়মিত পদ্ধতির বিপরীতে যখন এটি একটি কার্যকর-কার্যকর চিকিত্সা পছন্দ করে।
  • খরচ উপকৃত সুবিধা পাশাপাশি রোগীদের নির্ণয়ের এবং শর্ত অনুযায়ী স্থানান্তর করতে পারেন।
  • এবং যদি আপনি সমতুল্য এবং তৈরি দেশগুলির তুলনা করেন, তবে এই ওষুধের ব্যয়টি ভারতে যা পাওয়া যায় তার তুলনায় প্রায় দ্বিগুণ।
আমরা আমাদের আন্তর্জাতিক রোগীর কি সেবা দিতে পারি?

বেশিরভাগ আন্তর্জাতিক হাসপাতাল এবং চিকিৎসা পর্যটন সুবিধা প্রদানকারীরা আপনার সিস্টেমে ব্যয় বা পরিবহণে পিক-আপগুলি সংযোজন করবে অথবা কোনও ইভেন্টে আপনাকে এটিকে কেবল কীভাবে পরিচালনা করতে হবে সে সম্পর্কে সঠিক পথ নির্দেশ করতে পারে। বিষয়টি সত্য যে চিকিৎসা পর্যটন গন্তব্য অন্যদের তুলনায় পরিদর্শন করার জন্য আরও যোগ্য। তাদের ভিত্তিপ্রস্তর, সেবা এবং শীর্ষ মেরুদণ্ড অস্ত্রোপচার সার্জন ভারতে আপনাকে একটি সুখী ও নিরাপদ উপায়ে উপভোগ করার অভিজ্ঞতা দেয় - আপনি পর্যটন শিল্পীর পুনরুদ্ধারকারী কিনা বা না তা নির্বিশেষে।
এটি কোনও কারণে নয় যে সবচেয়ে বিখ্যাত হাসপাতালগুলি "ব্যতিক্রমী রোগীর যত্ন"। আমাদের রোগীদের এবং আমাদের অতিথির সম্পর্কে চিন্তা আমাদের ডিএনএ হয়। ভারতে মেরুদন্ডী হাসপাতাল এবং নিউরোসার্গারী রোগীদের উচ্চমানের মানব সেবা এবং রোগীর যত্নের একটি দুর্দান্ত অভিজ্ঞতা প্রদানের উপর ভিত্তি করে তৈরি।

পরামর্শের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন


আপনি যদি একটি পাম্প ইমপ্লান্ট চিকিত্সা খুঁজছেন, আমাদের সার্জন সঙ্গে একটি বিনামূল্যে পরামর্শ জন্য ফর্মটি পূরণ করুন। আপনি খুঁজছেন intrathecal পাম্প চিকিত্সা সংক্রান্ত একটি ব্যাপক বিশ্লেষণ এবং পরামর্শ দিয়ে প্রদান করা হবে।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত