Skip to main content

ভারতে সবচেয়ে অভিজ্ঞ নিউরোসার্জন ডা। কে শ্রীধর এক

সংক্ষিপ্ত বিবরণ:

শব্দটি "নিউরোসার্গারি" নিউরোলজিক্যাল অস্ত্রোপচার পদ্ধতির জন্য সংক্ষিপ্ত, একটি ক্ষেত্র যা স্নায়ুতন্ত্রের রোগের রোগ নির্ণয় এবং চিকিত্সার সাথে জড়িত। নিউরোসার্গারি নিউরোমডিসিনের বোন ক্ষেত্র, যার মধ্যে নিউরোলজিক্যাল সমস্যা এবং মাথাব্যাথা, ওষুধ এবং অ অস্ত্রোপচারের পদ্ধতিগুলি ব্যবহার করা। বেশিরভাগ রোগীর মধ্যে নিউরোলজিস্ট নিউরোসুরোগনের সাথে কাজ করে।

সফলতার মাত্রা

ভারতে নিউরোসার্গারির সাফল্যের হার আন্তর্জাতিক মানের তুলনায় সমান বা ভাল। মস্তিষ্ক এবং মেরুদণ্ডের সাথে সম্পর্কিত কয়েকটি আঘাতের এবং ক্ষতি রয়েছে যার জন্য রোগীর অবিলম্বে অস্ত্রোপচার করা প্রয়োজন তবে মাঝে মাঝে লোকেরা এই ধরনের সার্জারি সহ্য করতে ভয় পায় কারণ এতে উচ্চ ঝুঁকি রয়েছে। কিন্তু বিপরীতভাবে, বিশ্বব্যাপী হাসপাতালে ডাক্তার কে শ্রীধর নিউরোসুরজেনের মত একজন অভিজ্ঞ, প্রতিষ্ঠিত এবং বিশ্বাসযোগ্য সার্জন দ্বারা রোগীর পরিচালনা করা হলে ফলাফলটি ভিন্ন। এ ক্ষেত্রে শ্রীকৃষ্ণের উচ্চ সাফল্যের হার রয়েছে এবং তার রোগীদের সুবিধার জন্য সর্বোচ্চ চেষ্টা করে।


কে কে শ্রীধর স্নায়ুবিজ্ঞানের অভিজ্ঞতা, দক্ষতা প্রদান করে


কে কে শ্রীধর মস্তিষ্ক ও মেরুদন্ডের অস্ত্রোপচারের ক্ষেত্রে 35 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে ভারতের একটি বিখ্যাত নিউরোসুরোগান। তিনি সার্ভিকাল মেরুদণ্ড সার্জারি পাশাপাশি খুলি বেস অস্ত্রোপচারের পাশাপাশি স্নায়বিক অস্ত্রোপচার একটি বিশেষজ্ঞ। ডাঃ কে শ্রীধর সমগ্র দক্ষিণ ভারতে সেরা নিউরোসুরোগান এবং প্রাপ্তবয়স্ক ও শিশুোগীর উভয় রোগীর মস্তিষ্ক ও মেরুদণ্ডের বিভিন্ন জটিল সমস্যাগুলি পরিচালনা ও সহায়তা করেছেন। তিনি চেন্নাই এবং দক্ষিণ ভারতের অন্যান্য অংশে বেশ কয়েকটি হাসপাতালের সাথে যুক্ত ছিলেন এবং নিউরোসার্গির বিকাশের পক্ষে তিনি অবদান রেখেছেন। তিনি নিয়মিত সব ধরনের নিউরো রোগের অস্ত্রোপচারের চিকিত্সার জন্য শীর্ষস্থানীয় কেন্দ্রগুলির মধ্যে ভারতকে নিতে চেষ্টা করেন।

কর্মদক্ষতা

• পরিচালক, নিউরোসার্গারি এবং স্পাইন সার্জারি, গ্লেনেগ্লস গ্লোবাল হাসপাতাল, চেন্নাই
• এইচওডি, নিউরোসার্গার, ফোর্টিস মালার হাসপাতাল, চেন্নাই, ২011
• পরিচালক, ন্যাশনাল নিউরোসিসেস সেন্টার, কলকাতা, ২009
• পরামর্শদাতা, ফোর্টিস মালার হাসপাতাল, চেন্নাই, 2006
• সিনিয়র কনসালটেন্ট, নিউরোসার্গারী, ভি এইচ এস হাসপাতাল, চেন্নাই, 2005

ডাঃ কে শ্রীধারের রোগী ভারতে তার অভিজ্ঞতা ভাগ করেছেন

ব্যথা উপশম করা এবং রোগীদেরকে সবচেয়ে বেশি ভালোবাসার কাজ করতে সহায়তা করা তার দৈনন্দিন পুরস্কার। ডা। কে শ্রীধারের কাছ থেকে প্রাপ্ত যত্ন সম্পর্কে রোগীর কী বলা উচিত তা পড়ুন।
"আমি তিনজন সার্জারি ব্যর্থ হয়ে ও 18 মাস বিরক্তিকর ব্যথা যা আমার কাজ থেকে আমাদের বাধা দেয় এবং আমাদের নবজাতক জনের জন্য আমার স্ত্রীকে যত্ন নিতে সাহায্য করে, তার পরে আমার পরিবারের একজন বন্ধু তাকে বলে। আমরা যখন পরামর্শের জন্য ড। কে। শ্রীধারের সাথে দেখা করি, তখন তিনি অন্যান্য ডাক্তারদের দ্বারা যা ইতিমধ্যেই করা হয়েছে তা ব্যাখ্যা করে একটি বড় কাজ করেছেন এবং তিনি যা সন্দেহ করেছিলেন তা সমস্যা ছিল। তিনি আমাদের সঙ্গে অনেক সময় অতিবাহিত করেছিলেন-আমি যতটা প্রত্যাশিত ছিলাম তার চেয়ে বেশি সময়-আমি বুঝতে পারছিলাম যে আমি কীভাবে চলতে যাচ্ছিলাম। তিনি শান্ত, শান্ত এবং সংগৃহীত-তিনি একটি চমৎকার বিছানার পাশে পদ্ধতি আছে- এবং আমি উচ্চ আশা ছিল যে তিনি আমাকে সাহায্য করতে পারে। যেমন বেদনাদায়ক এবং শারীরিকভাবে কঠিন ছিল, তেমনি আমিও মানসিকভাবে এবং মানসিকভাবে নিঃসৃত হয়েছিলাম। তিনি সমস্যা সংশোধন করতে সক্ষম এবং সম্পূর্ণরূপে আমার মেরুদণ্ড ফিউশন করা শেষ। আমি এখনো শারীরিক থেরাপি চলছে; তবে আমি এখন একটি ভাল চুক্তি করছেন। আমি আমার বাচ্চাদের সাথে সময় কাটানোর উপভোগ করতে পেরেছি এবং তাদের জন্য সেগুলি যত্ন নিতে সাহায্য করেছি যা আমি আগে কখনো করতে পারিনি। "

ডাঃ কে শ্রীধরকে সংযুক্ত করুন

মেরুদণ্ড এবং নিউরোসার্গারি সেবা ভারত এখন নিজেকে ভারতে সবচেয়ে উদ্ভাবনী চিকিৎসা প্রদানকারী হিসাবে প্রতিষ্ঠিত করেছে এবং বিশ্বজুড়ে মানুষের কাছে ব্যয়বহুল, প্রযুক্তি ভিত্তিক, নিরাপদ এবং আরামদায়ক পরিষেবাদি প্রদানের মাধ্যমে দ্রুতগতিতে বাড়ছে। আমরা রোগীর যত্নের সর্বোচ্চ মানের নৈতিকতা, গোপনীয়তা এবং আন্তর্জাতিক মান অনুসরণ করি। সুস্থতা ও সুস্থ স্বাস্থ্যের গুরুত্ব সম্পর্কে তথ্য, আমরা সারা দেশে মাল্টি-সুপার হাসপাতালের সাথে ব্যয়বহুল খরচে বিশ্বমানের চিকিৎসা সেবা প্রদানের জন্য অঙ্গীকারবদ্ধ।

আরও তথ্যের জন্য, আমাদের সাথে ইমেলের মাধ্যমে যোগাযোগ করুন:
dr.ksridhar@spineandneurosurgeryhospitalindia.com
অথবা আমাদের কল করুন: +91 - 9325887033
অথবা নিচে আপনার প্রশ্ন জমা দিন:
https://www.spineandneurosurgeryhospitalindia.com/global-hospital/doctors/bangla-dr-k-sridhar/

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত