Skip to main content

ভারতের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের হাসপাতালগুলিতে কম খরচের স্পিনিল ফিউশন সার্জারি

মেরুদণ্ড সংশ্লেষটি আপনার মেরুদন্ডে কমপক্ষে দুটি মেরুদণ্ডের স্থায়ীভাবে সংযোগ করার জন্য অস্ত্রোপচার হয়, যা তাদের মধ্যে গতি দূর করে। মেরুদণ্ড সংমিশ্রণ ভাঙ্গা হাড় স্বাভাবিক নিরাময় পদ্ধতি অনুকরণ করতে উদ্দেশ্যে কৌশল অন্তর্ভুক্ত। মেরুদণ্ড সংশ্লেষের সময়, আপনার বিশেষজ্ঞ দুটি মেরুদণ্ডের মেরুদণ্ডের মধ্যে স্থানটির ভিতরে হাড় বা হাড়ের মতো উপাদান স্থাপন করে।
ভারতে সেরা মেরুদণ্ডী সার্জনগুলির মধ্যে কয়েকটি স্প্রিন এবং নিউরো সার্জারি হাসপাতাল ভারত সহ ভারতে মেরুদন্ডের শল্যচিকিত্সার অস্ত্রোপচার করে। আমাদের বিশেষজ্ঞ রোগীর সম্পূর্ণ সুরক্ষা এবং একটি দুর্দান্ত ফলাফলের জন্য অস্ত্রোপচারের সময় নিউরো-মনিটরিং কৌশল ব্যবহার করে।
ব্যথা আঘাত বা প্রাকৃতিক maturing প্রক্রিয়া হতে পারে। ভারসাম্যহীন মেরুদন্ডে কাঁধে পা, পা বা অস্ত্রের ব্যথা ঘটিয়ে অস্বাভাবিক আন্দোলন সৃষ্টি হয়। মেরুদণ্ড সংশ্লেষ সমন্বয় এবং মেরুদণ্ড আউট ভারসাম্য, মেরুদণ্ড মধ্যে সাধারণ ডিস্ক স্থান রাখে, ব্যথা সহজ এবং মেরুদণ্ড এবং স্নায়ু ক্ষতি এড়াতে।

মেরুদন্ড ফিউশন একটি বিকল্প আছে?



কটিদেশীয় ডিজিনারেটিক ডিস্ক রোগ থেকে কম ব্যাক ব্যথা সহ রোগীদের জন্য মেরুদণ্ড সংযম সার্জারির দুটি বা তিনটি বিকল্প রয়েছে। এই মুহূর্তে প্রাথমিক ফিউশন পছন্দগুলি অন্তর্ভুক্ত:
  1. আইডিইটি: Intradiscal ইলেক্ট্রোথার্মাল কোয়াগ্রেশন (বা annuloplasty)। এই পদ্ধতিতে কুমড়া ডিস্কের স্থানটিতে একটি সূঁচ সন্নিবেশ করা, সুই মাধ্যমে একটি ক্যাথারার যাওয়া, এবং annulus আপ warming অন্তর্ভুক্ত।
  2. কৃত্রিম ডিস্ক: ডিস্ক প্রতিস্থাপন সার্জারি একটি কৃত্রিম ডিস্ক সঙ্গে মেরুদণ্ড মধ্যে কঠিন ডিস্ক প্রতিস্থাপন অন্তর্ভুক্ত।
  3. ঊর্ধ্বমুখী গতিশীল স্থিতিশীলতা: এই চিকিত্সাটি ফিউশন সম্পর্কিত অনন্য বৈশিষ্ট্য যা ব্যাক শক্তিশালী সমন্বয় মেরুদন্ডে গতি রক্ষা করার চেষ্টা করে এবং একইভাবে অসুস্থ মেরুদণ্ডী ডিস্ক থেকে চাপ প্রয়োগ করে।
  4. ডিস্ক পুনরুদ্ধার: সেল এবং আণবিক জীববিজ্ঞানের গবেষকরা মেরুদন্ডী ডিস্কের পুনরুত্থানকে উদ্দীপিত করার পাশাপাশি ডিস্কের পতন ঘটাতে বা বিপরীত করার জন্য মানের চিকিত্সা ব্যবহার করার পদ্ধতিগুলি অনুসন্ধান করছে।
কেন আপনি একটি মেরুদণ্ড ফিউশন প্রয়োজন?

যখন ঔষধ, ফিজিওথেরাপি এবং ইনজেকশনগুলির মতো অন্যান্য চিকিত্সা কাজ করে না তখন ভারতে মেরুদণ্ডের অংশে অস্বাভাবিক অস্বাভাবিক গতির ফলে ব্যাক ব্যথা, ব্যথা এবং অস্ত্রের রোগীর জন্য ভারতে স্পিনিনাল ফিউশন সার্জারি করা হয়

সময় একটি মেরুদন্ড ফিউশন সার্জারি থেকে পুনরুদ্ধার করা হয়

আপনি সঠিক নিরাময় পদ্ধতিতে আছেন কিনা তা নিশ্চিত করতে আপনি ভারতে মেরুদণ্ড সংযত অস্ত্রোপচারের পর সাত দিনের জন্য হাসপাতালে থাকবেন। আপনি পুনরুদ্ধার করার সময় আপনি একটি পিপা পরতে উত্সাহিত করা হতে পারে। আপনি ধীরে ধীরে প্রায় 2-3 সপ্তাহের মধ্যে আপনার প্রতিদিনের ক্রিয়াকলাপগুলিতে ফিরে আসতে পারেন তবে কঠোর ক্রিয়াকলাপগুলি কয়েক মাস ধরে শক্তভাবে বসতে হবে।

আপনি মেরুদন্ড ফিউশন পরে ব্যায়াম করতে পারেন?

যাইহোক, আপনার ধমনী নিরাময় হিসাবে আপনি ধীরে ধীরে যেতে হবে। আপনি অবশ্যই আপনার শরীরকে নিরাময় করার সুযোগ দেওয়ার প্রয়োজনের আলোকে অবিলম্বে আপনার সাধারণ পর্যায়ে ব্যায়াম করবেন না। ফিউশন নিরাময় করার পরে এবং আপনি আপনার বিশেষজ্ঞের কাছ থেকে অনুমতি পেয়েছেন, তারপরে আপনাকে সম্ভবত আপনার সাধারণ ক্রিয়াকলাপগুলি চালিয়ে যেতে হবে।

কম খরচে ভারতে মেরুদন্ড ফিউশন সার্জারি

মেরুদণ্ড সার্জারি খরচ সাজানোর এবং ধরনের সার্জারি উপর নির্ভর করে এবং প্রাথমিকভাবে একটি নিউরোসার্জন সাথে পরামর্শ করার পরামর্শ দেওয়া হয়। ভারতে মেরুদন্ড সংক্রমণের অস্ত্রোপচারের ব্যয় ভারতের সেরা হাসপাতালে 5500 থেকে 6500 ডলারের মধ্যে।

পরামর্শের জন্য স্পাইন এবং নিউরোসার্গারি হাসপাতাল ইন্দিয়ার সাথে যোগাযোগ করুন


আমরা মেরুদণ্ড এবং নিউরো সার্জারি হাসপাতাল ভারত এ আপনার চিকিৎসা পরিদর্শন, খুঁজছেন, সবকিছু বিবেচনা, আপনার চিকিত্সা এবং অ চিকিত্সা প্রয়োজন সান্ত্বনা যোগ করার প্রতিশ্রুতিবদ্ধ হয়। আমাদের গ্রুপ আপনি পেতে গ্যারান্টিঝামেলা মুক্তভারতে সেরা মেরুদণ্ড সংমিশ্রণ সার্জনদের কাছ থেকে চিকিৎসা পাবার মাধ্যমে নিরাময় অভিজ্ঞতা। আপনি যদি ভারতে মেরুদন্ড সার্জারি সম্পূর্ণ করতে চান তবে আপনি আপনার মেডিকেল রিপোর্টগুলি ভাগ করতে পারেন ভারতে সেরা হাসপাতাল থেকে একটি প্রতিযোগিতামূলক উদ্ধৃতি পেতে।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত