Skip to main content

গাইনোকোলজিক্যাল কেয়ার বাড়ানো: ডাঃ সব্যতা গুপ্তার বিশেষজ্ঞ

সংক্ষিপ্ত বিবরণ:

গাইনোকোলজিক অনকোলজি মহিলাদের প্রজনন সিস্টেমকে প্রভাবিত করে এমন ক্যান্সারের মূল্যায়ন এবং পরিচালনার জন্য নিবেদিত, যা ডিম্বাশয়, এন্ডোমেট্রিয়াম, জরায়ু, জরায়ু, ফ্যালোপিয়ান টিউব, পেরিটোনিয়াম, যোনি এবং ভালভাকে অন্তর্ভুক্ত করে। একজন গাইনোকোলজিক অনকোলজিস্ট শুধুমাত্র বিশেষ অস্ত্রোপচারের হস্তক্ষেপ চালানোর ক্ষেত্রেই দক্ষ নন তবে কেমোথেরাপি পরিচালনা করতে এবং মহিলাদের সার্ভিকাল ক্যান্সারের চিকিত্সার যাত্রার সময় ব্যাপক অনকোলজি যত্ন প্রদানের জন্যও প্রশিক্ষিত। আমাদের দক্ষতা উন্নত অস্ত্রোপচার পদ্ধতি নিযুক্ত করার মধ্যে নিহিত যা চারপাশের স্বাস্থ্যকর টিস্যু সংরক্ষণ করার সময় কার্যকরভাবে ক্যান্সার নির্মূল করে।

ডাঃ সব্যতা গুপ্তা রোবোটিক গাইনী সার্জন দিল্লি

গাইনোকোলজিক্যাল ক্যান্সার সার্জারির মাধ্যমে কি রোগ নিরাময় করা যায়?

গাইনোকোলজিক ক্যান্সার বিভিন্ন প্রকারকে অন্তর্ভুক্ত করে, যেমন সার্ভিকাল ক্যান্সার, ডিম্বাশয়ের ক্যান্সার, জরায়ু ক্যান্সার, যোনি ক্যান্সার, ভালভার ক্যান্সার, এন্ডোমেট্রিয়াল ক্যান্সার, উচ্চ-ঝুঁকিপূর্ণ বা বংশগত ক্যান্সার, গর্ভকালীন ট্রফোব্লাস্টিক রোগ এবং জটিল সৌম্য ক্ষেত্রে। যদিও রেডিয়েশন এবং কেমোথেরাপি গাইনোকোলজিক ক্যান্সারের জন্য কার্যকর চিকিত্সার বিকল্প, অস্ত্রোপচারের হস্তক্ষেপ প্রায়শই সবচেয়ে কার্যকর পদ্ধতি। বিভিন্ন ধরনের গাইনোকোলজিক ক্যান্সারের নির্দিষ্ট চাহিদা পূরণের জন্য অসংখ্য অস্ত্রোপচারের কৌশল পাওয়া যায়।

ডাঃ সব্যতা গুপ্তার সাথে লিডিং-এজ গাইনোকোলজিক্যাল রোবোটিক সার্জারি

অস্ত্রোপচার প্রযুক্তির অগ্রগতি ডাঃ সব্যতা গুপ্ত ভারতকে সক্ষম করেছে, রোগীদের ঐতিহ্যগত "ওপেন" সার্জারি এবং ন্যূনতম আক্রমণাত্মক ল্যাপারোস্কোপির একটি অনন্য সমন্বয় অফার করতে। ডাঃ সব্যতা গুপ্তা রোবোটিক গাইনি সার্জন দিল্লির গাইনোকোলজিকাল পদ্ধতিতে অস্ত্রোপচারের কৌশল বাড়ানোর নিবেদন স্পষ্ট। তার অনুশীলনের একটি প্রাথমিক ফোকাস হল নির্দিষ্ট রোগ, রোগীর শারীরস্থান এবং সামগ্রিক স্বাস্থ্য বিবেচনা করে যখনই উপযুক্ত তখনই ন্যূনতম আক্রমণাত্মক কৌশলগুলি ব্যবহার করে প্রচলিত ওপেন সার্জারির নিরাপদ বিকল্প প্রদান করা। ডাঃ সব্যতা গুপ্তা ভারত ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচার, বিশেষ করে রোবোটিক-সহায়তা পদ্ধতিতে গভীরভাবে আগ্রহী। ডাঃ সব্যতা গুপ্তা রোবোটিক গাইনী সার্জন দিল্লি পরিবার পরিকল্পনা এবং হরমোন থেরাপির উপর দৃঢ় জোর দিয়ে প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা উভয় ক্ষেত্রেই দক্ষ। উন্নত প্রযুক্তি ব্যবহার করে, তিনি প্রজনন অস্ত্রোপচারের ফলাফল বাড়ানোর জন্য অত্যাধুনিক রোবোটিক্স ব্যবহার করে বিভিন্ন গাইনোকোলজিকাল অবস্থার সমাধান করেন। ডাঃ সব্যতা গুপ্তা ভারত রোবোটিক ল্যাপারোস্কোপিক সার্জারিকে উর্বরতা রক্ষার জন্য একটি নির্ভরযোগ্য এবং কার্যকর পদ্ধতি হিসাবে দেখেন এবং কিছু ক্ষেত্রে, ভবিষ্যতে সহায়ক প্রজনন প্রযুক্তি (ART) হস্তক্ষেপের ফলাফলের উন্নতি করে। তিনি প্রজনন গাইনোকোলজিক্যাল সার্জারির ফলাফল অপ্টিমাইজ করার জন্য অত্যাধুনিক রোবোটিক্স নিয়োগে তার দক্ষতার জন্য জাতীয়ভাবে স্বীকৃত।

ডাঃ সব্যতা গুপ্তা স্বাস্থ্যসেবা এবং রোগীর শিক্ষার মাধ্যমে নারীদের ক্ষমতায়ন করছেন

ডাঃ সব্যতা গুপ্তা রোবোটিক গাইনি সার্জন দিল্লি, যেখানে গাইনোকোলজিক্যাল ক্যান্সার নির্ণয় করা মহিলাদের জন্য বিশেষ যত্ন প্রদান করে। তার দৃষ্টিভঙ্গি রোগীকে সর্বাগ্রে রাখে, প্রতিটি ব্যক্তির অনন্য অবস্থার পুঙ্খানুপুঙ্খ বোঝার উপর জোর দেয়। এটি অর্জনের জন্য, ডাঃ সব্যতা গুপ্তা ভারত, ক্যান্সারের অবস্থান, এর উৎপত্তি (কোষের ধরন) এবং এর বৃদ্ধির স্থিতি অত্যন্ত সতর্কতার সাথে তদন্ত করেন। তিনি গাইনোকোলজিক্যাল ক্যান্সারের জন্য উপলব্ধ সর্বশেষ ডায়গনিস্টিক পরীক্ষা এবং চিকিত্সার বিকল্পগুলি নিয়োগ করেন। মেদান্তা, গুরুগ্রামে একজন প্রিমিয়ার গাইনোকোলজিক রোবোটিক সার্জন হিসাবে, ডাঃ সব্যতা গুপ্তা রোবোটিক গাইনি সার্জন দিল্লি রোগীদের তাদের অবস্থার মূল্যায়ন করতে এবং তাদের নির্দিষ্ট ক্যান্সার এবং ব্যক্তিগত প্রয়োজনগুলিকে কার্যকরভাবে মোকাবেলা করার জন্য উপযুক্ত চিকিত্সা পরিকল্পনা তৈরি করতে তাদের সাথে সহযোগিতা করেন। ডাঃ সব্যতা গুপ্তা প্রজনন ওষুধের প্রতি ভারতের নিবেদন গবেষণার মাধ্যমে রোগীর ফলাফলকে অগ্রসর করার প্রতিশ্রুতিতে প্রতিফলিত হয়। উপরন্তু, ডাঃ সব্যতা গুপ্তা রোবোটিক গাইনি সার্জন দিল্লি একজন অত্যন্ত জ্ঞানী এবং অভিজ্ঞ উর্বরতা বিশেষজ্ঞ, যিনি একটি লালন-পালন পরিবেশে উর্বরতার চিকিৎসা এবং যত্ন প্রদান করেন।

ভারত ল্যাপারোস্কোপি সার্জারি পরিষেবা বেছে নেওয়ার সুবিধা

ইন্ডিয়ার ল্যাপারোস্কোপি সার্জারি পরিষেবাতে, আমরা বুঝি যে প্রত্যেক বিদেশী রোগীর আলাদা আলাদা চাহিদা রয়েছে এবং আমাদের ডেডিকেটেড টিম তাদের চিকিৎসার সময় এবং ভারতে থাকার সময় ব্যক্তিগত নির্দেশিকা নিশ্চিত করতে এখানে রয়েছে। আমাদের আন্তর্জাতিক রোগী পরিষেবা দল রোগীদের চিকিৎসা সংক্রান্ত মতামতের জন্য সেরা ডাক্তারদের সাথে যোগাযোগ করতে, চিকিত্সার জন্য খরচের অনুমান প্রদান করতে এবং রোগীর ভ্রমণের তারিখ অনুযায়ী অ্যাপয়েন্টমেন্ট এবং ভর্তির সমন্বয় করতে সহায়তা করে। আমাদের বহুভাষিক আন্তর্জাতিক রোগী সমন্বয়কারীরা রোগীর পরিদর্শনের আগে, চলাকালীন এবং পরে যোগাযোগের একক পয়েন্ট হিসাবে কাজ করে। আমাদের লক্ষ্য আমাদের সমস্ত বিশ্বব্যাপী দর্শক এবং তাদের পরিবারকে সবচেয়ে পেশাদার এবং ব্যক্তিগতকৃত যত্ন প্রদান করা।

Comments

Popular posts from this blog

কেন সৌদি আরবের রোগীরা কোলন ক্যান্সার সার্জারির জন্য ভারতকে বিশ্বাস করেন?

কোলন ক্যান্সার সার্জারির জন্য ভারত কেন? উন্নত চিকিৎসা পরিকাঠামো, অত্যন্ত দক্ষ সার্জন এবং সাশ্রয়ী চিকিৎসার কারণে ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সেরা প্যাকেজ অফার করার জন্য ভারত একটি পছন্দের গন্তব্য হিসেবে আবির্ভূত হয়েছে। ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সর্বোত্তম প্যাকেজ বেছে নেওয়ার সবচেয়ে বাধ্যতামূলক কারণগুলির মধ্যে একটি হল চিকিৎসা চিকিত্সার সামর্থ্য। ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সর্বোত্তম প্যাকেজ মার্কিন যুক্তরাষ্ট্র বা ইউরোপের তুলনায় উল্লেখযোগ্যভাবে কম খরচ করতে পারে, প্রায়শই 60-80% পর্যন্ত, যত্নের মানের সাথে আপস না করে। এই আর্থিক সুবিধা, অস্ত্রোপচারের জন্য অপেক্ষার কম সময়ের সাথে মিলিত, ভারতকে চিকিৎসা পর্যটকদের জন্য একটি আকর্ষণীয় বিকল্প করে তোলে। সামগ্রিকভাবে, ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সেরা প্যাকেজ উন্নত চিকিৎসা সুবিধা, বিশেষজ্ঞ স্বাস্থ্যসেবা পেশাদার, সাশ্রয়ী চিকিত্সা এবং একটি সহায়ক পরিবেশ এটিকে ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সেরা প্যাকেজের জন্য একটি দুর্দান্ত পছন্দ করে তোলে। তারা সৌদি আরবের জন্য কি প্যাকেজ অফার করে? ভারত চিকিৎসা পর্যটনের জন্য এ

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

নাগালের মধ্যে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা: সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার টিউমার সার্জারি৷

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার একটি ম্যালিগন্যান্ট টিউমার যা লিভারের মধ্যে উৎপন্ন হয়। প্রাপ্তবয়স্কদের প্রভাবিত করে এমন প্রাথমিক ধরনের লিভার ক্যান্সার হল হেপাটোসেলুলার কার্সিনোমা (HCC), যা হেপাটোসাইট থেকে শুরু হয়, লিভারের প্রধান কোষের ধরন, যা হেপাটোমা নামেও পরিচিত। যকৃতের ক্যান্সারের আরেকটি কম সাধারণ রূপ যকৃতকে অন্ত্র এবং গলব্লাডারের সাথে সংযোগকারী পিত্ত নালীতে দেখা দিতে পারে, যা কোলাঞ্জিওকার্সিনোমা বা পিত্ত নালী ক্যান্সার নামে পরিচিত। একটি খুব বিরল ধরনের লিভার ক্যান্সার যা রক্তনালীতে উৎপন্ন হয় তাকে এনজিওসারকোমা বলা হয়। ভারতে লিভার ক্যান্সারের চিকিৎসার বিকল্প রয়েছে স্ট্যান্ডার্ড সার্জারি, বা হেপাটেক্টমি, ক্যান্সারে আক্রান্ত লিভারের অংশ অস্ত্রোপচারের মাধ্যমে অপসারণ করে। লিভার ক্যান্সারের জন্য যা অস্ত্রোপচারের মাধ্যমে অপসারণ করা যায় না, সেখানে বেশ কয়েকটি অ-সার্জিক্যাল বিকল্প উপলব্ধ রয়েছে: ট্রানটারেরিয়াল এমবোলাইজেশন (TAE) বা ট্রান্সআর্টারিয়াল কেমোইম্বোলাইজেশন(TACE): এই পদ্ধতিতে, কেমোথেরাপি সহ বা ছাড়াই একটি নিষ্ক্রিয় পদার্থকে সরাসরি লিভারের টিউমারে ইনজেকশন দেওয়া হয় যা ক্যান