Skip to main content

ভারতে ডঃ পি জগন্নাথের দক্ষতা আবিষ্কার করা

সংক্ষিপ্ত বিবরণ:

ক্যান্সার অস্বাভাবিক কোষের অনিয়ন্ত্রিত বিভাজন দ্বারা চিহ্নিত করা হয়। নির্দিষ্ট ধরণের ক্যান্সার শেষ পর্যন্ত অন্যান্য টিস্যুতে ছড়িয়ে পড়তে পারে। ক্যান্সারের সূত্রপাত ঘটে যখন জেনেটিক পরিবর্তনের ফলে এক বা একাধিক কোষ অত্যধিকভাবে বৃদ্ধি পায়। এটি একটি টিউমার হিসাবে উল্লেখ করা একটি ভর গঠনের ফলে হতে পারে।


ক্যান্সার কিভাবে ছড়ায়?

একটি ম্যালিগন্যান্ট টিউমার প্রসারিত হওয়ার সাথে সাথে, ক্যান্সার কোষগুলি রক্ত ​​​​প্রবাহ বা লিম্ফ্যাটিক সিস্টেমের মাধ্যমে শরীরের বিভিন্ন অঞ্চলে স্থানান্তরিত করা সম্ভব। এই প্রক্রিয়া, যাকে মেটাস্ট্যাসিস বলা হয়, ক্যান্সার কোষগুলিকে প্রসারিত করতে এবং নতুন টিউমার গঠন করতে দেয়। প্রাথমিক সাইট যেখানে ক্যান্সার সাধারণত ছড়িয়ে পড়ে তা হল লিম্ফ নোড। এই লিম্ফ নোডগুলি ছোট, শিম-আকৃতির কাঠামো যা সংক্রমণের বিরুদ্ধে লড়াইয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এগুলি শরীরের নির্দিষ্ট জায়গায় যেমন ঘাড়, কুঁচকি এবং বাহুর নীচে ক্লাস্টারে অবস্থিত। উপরন্তু, ক্যান্সার রক্ত ​​​​প্রবাহের মাধ্যমে শরীরের মধ্যে দূরবর্তী স্থানে ছড়িয়ে যেতে পারে। এই বিস্তার সত্ত্বেও, ক্যান্সারটি ঘটনার মূল স্থানের উপর ভিত্তি করে তার উপাধি বজায় রাখে।


ডাঃ পি. জগন্নাথ অনকোলজিস্ট লীলাবতী হাসপাতাল মুম্বাই আপনার জন্য একটি কার্যকর পদ্ধতিতে যত্ন এবং নিরাময় আনতে বিশ্বাস করে

ক্যান্সার চিকিৎসার ক্ষেত্রে, সময়োপযোগী দক্ষতা সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই কারণেই মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালের সম্মানিত ক্যান্সার বিশেষজ্ঞ ড. পি জগন্নাথ ইন্ডিয়া উচ্চ মানের ডায়াগনস্টিক এবং থেরাপিউটিক বিকল্পগুলি অফার করে৷ রোগী ডাঃ পি জগন্নাথের যোগাযোগের নম্বরে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন কারণ তিনি একটি অত্যাধুনিক অনকোলজি সফ্টওয়্যার সিস্টেমের মাধ্যমে বিরামহীনভাবে একত্রিত করা হয়েছে, যাতে রোগীরা সবচেয়ে কার্যকর এবং যথাযথভাবে পরিচালিত ক্যান্সারের যত্ন পান। এই পদ্ধতিটি একটি নিরাময়কারী পরিবেশকে উত্সাহিত করে যা শরীর, মন এবং আত্মাকে লালন করে। রোগী ডাঃ পি জগন্নাথের যোগাযোগ নম্বরে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন কারণ তিনি শুধুমাত্র ক্যান্সারের চিকিৎসায় সাম্প্রতিক অগ্রগতিগুলিকে অন্তর্ভুক্ত করেন না বরং প্রতিটি রোগীর জন্য একটি ব্যক্তিগতকৃত এবং কাস্টমাইজড কৌশলও প্রদান করেন, কার্যকর থেরাপির উপর জোর দিয়ে যা সামগ্রিক জীবনযাত্রার মান উন্নত করে। সহানুভূতিশীল যত্নের সাথে চিকিৎসা দক্ষতার সমন্বয় করে, পি জগন্নাথ ভারতের ড তার রোগীদের জন্য সর্বোত্তম পুনরুদ্ধারের ফলাফল অর্জন করার চেষ্টা করে। গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ক্যান্সারের সবচেয়ে কার্যকর সনাক্তকরণ এবং চিকিত্সা নিশ্চিত করার জন্য, তিনি একজন জাতীয়ভাবে স্বীকৃত বিশেষজ্ঞ যিনি ক্যান্সারের জৈবিক এবং জেনেটিক দিকগুলি অনুসন্ধান করেন, প্রতিটি রোগীর অবস্থার আণবিক জটিলতাগুলি ব্যাখ্যা করেন এবং ক্যান্সারের অগ্রগতিতে অবদান রাখে এমন কারণগুলি সনাক্ত করেন। যারা এটা বাধা দেয়।


ভারতে ডঃ পি জগন্নাথ দ্বারা শীর্ষ মানের অনকোলজি চিকিত্সা

রোগী ডাঃ পি জগন্নাথের যোগাযোগের নম্বরে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন কারণ তিনি নিশ্চিত করেন যে ক্যান্সারের বিরুদ্ধে লড়াই একা নয়। তিনি তার রোগীদের চিকিত্সার যাত্রা এবং আরামকে অগ্রাধিকার দেন, প্রাইভেট ট্রিটমেন্ট কক্ষের মধ্যে অত্যাধুনিক সুবিধা প্রদান করেন যা প্রশান্ত মাটির টোন এবং প্রচুর প্রাকৃতিক আলো দিয়ে ডিজাইন করা হয়। ডাঃ পি জগন্নাথ ভারত ব্যতিক্রমী যত্ন প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ, উচ্চ-মানের চিকিৎসা, ব্যক্তিগতকৃত অনকোলজি পরিষেবা এবং উত্সর্গীকৃত মনোসামাজিক সহায়তা, সবই একটি লালন ও নিরাময় পরিবেশের মধ্যে। রোগী ডাঃ পি জগন্নাথের যোগাযোগ নম্বরে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে পারেন কারণ তিনি উন্নত অনকোলজি চিকিত্সা, উপযোগী ওষুধ এবং প্রতিটি রোগীর সামগ্রিক সুস্থতার প্রতি সহানুভূতিশীল মনোযোগ প্রদান করেন। ডাঃ পি জগন্নাথ ভারত ভারতে HPB সার্জারির অগ্রগতিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে, গ্যাস্ট্রোইনটেস্টাইনাল অনকোলজির উপর বিশেষ মনোযোগ দিয়ে। উপরন্তু, তিনি একটি দাতব্য ট্রাস্ট প্রতিষ্ঠা করেন, 'ক্যান্সারের বিরুদ্ধে ক্রুসেড', যা শচীন টেন্ডুলকারের সহায়তায় গত এক দশক ধরে শিশু ক্যান্সার রোগীদের আর্থিক সহায়তা প্রদান করে আসছে।


কিভাবে ভারত ক্যান্সার সার্জারি সেবা সাহায্য করবে

ভারতের ক্যান্সার সার্জারি পরিষেবাতে, আমরা বিদেশ ভ্রমণের সাথে সম্পর্কিত চ্যালেঞ্জগুলি বুঝতে পারি, বিশেষ করে যখন কেউ অসুস্থ থাকে। আমরা আন্তর্জাতিক ভ্রমণের অসুবিধা দূর করার জন্য পরিকল্পিত ব্যাপক বিশ্বব্যাপী রোগী সহায়তা পরিষেবা অফার করি। অপরিচিত ভাষার সাথে একটি নতুন শহরে নেভিগেট করা অপ্রতিরোধ্য হতে পারে; যাইহোক, আমরা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ যে আপনি এবং আপনার পরিবার আরামদায়ক এবং স্বাচ্ছন্দ্য বোধ করছেন। আপনাকে যৌক্তিক বিবরণের সাথে নিজেকে উদ্বিগ্ন করার দরকার নেই, আপনাকে আপনার স্বাস্থ্য এবং সুস্থতার উপর পুরোপুরি মনোনিবেশ করার অনুমতি দেয়। আমাদের উত্সর্গীকৃত আন্তর্জাতিক রোগী পরিষেবা দল আপনার যাত্রার প্রতিটি পর্যায়ে আপনাকে সহায়তা করার জন্য এখানে রয়েছে।


আরও তথ্যের জন্য আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন:

ভারতে ক্যান্সার সার্জারি সাইট

ফোন নম্বর: +91 9371770341

ইমেইল: dr.pjagannath@indiacancersurgerysite.com

Comments

Popular posts from this blog

কেন সৌদি আরবের রোগীরা কোলন ক্যান্সার সার্জারির জন্য ভারতকে বিশ্বাস করেন?

কোলন ক্যান্সার সার্জারির জন্য ভারত কেন? উন্নত চিকিৎসা পরিকাঠামো, অত্যন্ত দক্ষ সার্জন এবং সাশ্রয়ী চিকিৎসার কারণে ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সেরা প্যাকেজ অফার করার জন্য ভারত একটি পছন্দের গন্তব্য হিসেবে আবির্ভূত হয়েছে। ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সর্বোত্তম প্যাকেজ বেছে নেওয়ার সবচেয়ে বাধ্যতামূলক কারণগুলির মধ্যে একটি হল চিকিৎসা চিকিত্সার সামর্থ্য। ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সর্বোত্তম প্যাকেজ মার্কিন যুক্তরাষ্ট্র বা ইউরোপের তুলনায় উল্লেখযোগ্যভাবে কম খরচ করতে পারে, প্রায়শই 60-80% পর্যন্ত, যত্নের মানের সাথে আপস না করে। এই আর্থিক সুবিধা, অস্ত্রোপচারের জন্য অপেক্ষার কম সময়ের সাথে মিলিত, ভারতকে চিকিৎসা পর্যটকদের জন্য একটি আকর্ষণীয় বিকল্প করে তোলে। সামগ্রিকভাবে, ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সেরা প্যাকেজ উন্নত চিকিৎসা সুবিধা, বিশেষজ্ঞ স্বাস্থ্যসেবা পেশাদার, সাশ্রয়ী চিকিত্সা এবং একটি সহায়ক পরিবেশ এটিকে ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সেরা প্যাকেজের জন্য একটি দুর্দান্ত পছন্দ করে তোলে। তারা সৌদি আরবের জন্য কি প্যাকেজ অফার করে? ভারত চিকিৎসা পর্যটনের জন্য এ

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

নাগালের মধ্যে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা: সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার টিউমার সার্জারি৷

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার একটি ম্যালিগন্যান্ট টিউমার যা লিভারের মধ্যে উৎপন্ন হয়। প্রাপ্তবয়স্কদের প্রভাবিত করে এমন প্রাথমিক ধরনের লিভার ক্যান্সার হল হেপাটোসেলুলার কার্সিনোমা (HCC), যা হেপাটোসাইট থেকে শুরু হয়, লিভারের প্রধান কোষের ধরন, যা হেপাটোমা নামেও পরিচিত। যকৃতের ক্যান্সারের আরেকটি কম সাধারণ রূপ যকৃতকে অন্ত্র এবং গলব্লাডারের সাথে সংযোগকারী পিত্ত নালীতে দেখা দিতে পারে, যা কোলাঞ্জিওকার্সিনোমা বা পিত্ত নালী ক্যান্সার নামে পরিচিত। একটি খুব বিরল ধরনের লিভার ক্যান্সার যা রক্তনালীতে উৎপন্ন হয় তাকে এনজিওসারকোমা বলা হয়। ভারতে লিভার ক্যান্সারের চিকিৎসার বিকল্প রয়েছে স্ট্যান্ডার্ড সার্জারি, বা হেপাটেক্টমি, ক্যান্সারে আক্রান্ত লিভারের অংশ অস্ত্রোপচারের মাধ্যমে অপসারণ করে। লিভার ক্যান্সারের জন্য যা অস্ত্রোপচারের মাধ্যমে অপসারণ করা যায় না, সেখানে বেশ কয়েকটি অ-সার্জিক্যাল বিকল্প উপলব্ধ রয়েছে: ট্রানটারেরিয়াল এমবোলাইজেশন (TAE) বা ট্রান্সআর্টারিয়াল কেমোইম্বোলাইজেশন(TACE): এই পদ্ধতিতে, কেমোথেরাপি সহ বা ছাড়াই একটি নিষ্ক্রিয় পদার্থকে সরাসরি লিভারের টিউমারে ইনজেকশন দেওয়া হয় যা ক্যান