Skip to main content

ভারতে ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট সার্জারি কেনিয়ার রোগীদের জন্য সেরা পছন্দ

সংক্ষিপ্ত বিবরণ:

ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিসঅর্ডার, যা "হার্টের ছিদ্র" নামেও পরিচিত, এটি একটি জন্মগত হার্টের অবস্থা যেখানে প্রাচীরের মধ্যে একটি গর্ত তৈরি হয় যা হৃদপিণ্ডের নিম্ন প্রকোষ্ঠকে পৃথক করে। স্বাভাবিক বিকাশের সময়, ভ্রূণের জন্মের আগে প্রকোষ্ঠগুলিকে পৃথককারী প্রাচীরটি বন্ধ হয়ে যায়। এটি উপকারী সম্পদের সময় অক্সিজেন-সমৃদ্ধ রক্তকে অক্সিজেন-শূন্য রক্তের সাথে মিশে যেতে বাধা দেয়, যা বিতরণের সংস্থান। যদিও ছিদ্রটি বন্ধ হয় না, এটি হার্টের উপর আরও চাপ দিতে পারে এবং শরীর যে অক্সিজেন পায় তা কমাতে পারে।

ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট সার্জারির খরচ কত?

ভারতীয় ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট সার্জারি বিশ্বের সবচেয়ে কম ব্যয়বহুল। সাশ্রয়ী মূল্যের ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট সার্জারি ভারত বছরে হাজার হাজার কেনিয়ার রোগীকে আকর্ষণ করে। অবদানকারী ফ্যাক্টর হল ভারতে ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট সার্জারির কম খরচ, সেইসাথে উচ্চ প্রশিক্ষিত ডাক্তার এবং আধুনিক প্রযুক্তি। যথেষ্ট তহবিল এবং উচ্চতর ক্লিনিকাল পরিকাঠামো সহ স্বতন্ত্র খেলোয়াড়রা ভারতীয় স্বাস্থ্যসেবা খাতে আধিপত্য বিস্তার করে। সাশ্রয়ী মূল্যের ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট সার্জারি ভারত প্রায় নিশ্চিতভাবেই প্রাথমিক কারণগুলির মধ্যে একটি যা কেনিয়ার জনগণকে দেশে আকর্ষণ করে; যাইহোক, কেনিয়ার রোগীদের বৃদ্ধির আরেকটি কারণ চিকিৎসার উচ্চ মানের প্রতি দক্ষতা এবং আস্থা।

সর্বোচ্চ সম্ভাব্য মানের অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে, আজকের ক্লিনিকাল সুবিধাগুলি ভারতে ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট সার্জারির জন্য অত্যাধুনিক পদ্ধতির প্রস্তাব করে। সাশ্রয়ী মূল্যের ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট সার্জারি ভারত অত্যন্ত সজ্জিত বিশেষজ্ঞদের গাইডের সাথে সম্পাদিত হয় যারা একটি প্রাথমিক চিকিৎসা পরিষেবা শিল্প হিসাবে এই জাতির বিশ্বব্যাপী অবস্থানে যোগ করেছে। অন্যান্য দেশের তুলনায় ভারতে সাশ্রয়ী মূল্যের ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট সার্জারির খরচ 40% কম।

কেন রোগীরা ভারতে ভিএসডি সার্জারির জন্য সেরা ডাক্তারের দ্বারা চিকিত্সা করার জন্য উন্মুখ

রোগীরা ক্রমান্বয়ে ভেন্ট্রিকুলার সেপ্টাল অসম্পূর্ণতা চিকিৎসা পদ্ধতির মধ্য দিয়ে যাচ্ছে ভারতে ভিএসডি সার্জারির জন্য সেরা ডাক্তার হিসাবে ভারতে গুরুতর এবং সহজবোধ্য মূল্যায়নের প্রস্তাব দেয় যা বিশ্বব্যাপী রোগীদের অপারেশনে ভাল চুক্তি পেতে দেয়। যদিও কেনিয়ার অনেক রোগী প্রাথমিকভাবে ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট সার্জারির জন্য ভারতে আসেন কারণ তারা চিকিৎসা পদ্ধতিতে অর্থ সঞ্চয় করতে চান, এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে রোগীরাও অফারগুলির গুণমান দ্বারা খুব অনুপ্রাণিত হয়। ভারতে ভিএসডি সার্জারির জন্য সেরা ডাক্তার আধুনিক চিকিৎসা সুবিধা এবং পরিকাঠামো প্রদান করে।

ভারত এত আন্তর্জাতিক রোগীদের আকর্ষণ করার প্রাথমিক কারণগুলির মধ্যে একটি হল দেশের শীর্ষ হার্ট ভালভ প্রতিস্থাপন সার্জন। উদ্ভাবন বা ক্লিনিকাল বোধগম্যতা তাদের নিজের দেশে অনুপস্থিত এই সত্যের আলোকে কেনিয়ার রোগীদের রোগীদের ভারতে আকৃষ্ট করা হয়। ভারতে ভিএসডি সার্জারির জন্য সেরা ডাক্তার অত্যাধুনিক চিকিৎসা সরঞ্জাম এবং অবকাঠামো ব্যবহার করুন। ভারতের শীর্ষস্থানীয় হার্ট ভালভ প্রতিস্থাপন সার্জনরা সেখানে আন্তর্জাতিক রোগীদের আগমনের একটি প্রধান কারণ। কারণ তাদের নিজস্ব দেশে উদ্ভাবন বা ক্লিনিকাল ক্ষমতার অভাব রয়েছে, কেনিয়ার দেশগুলি থেকে রোগীরা ভারতে আসেন।

ভারতীয় স্বাস্থ্য গুরু পরামর্শক দ্বারা চিকিৎসা যাত্রা মসৃণ করা হয়েছে

কেনিয়ার রোগীরা যখন ভারতে আসে, তখন সবকিছুই একেবারে নতুন এবং স্বতন্ত্র। এই ধরনের পরিস্থিতিতে, আপনার চিকিৎসা ভ্রমণের পরিকল্পনা করতে আপনাকে সাহায্য করার জন্য একটি গাইড থাকা গুরুত্বপূর্ণ। ভারতীয় হেলথগুরু কনসালট্যান্টের ছবি এখানে ঢুকছে। একজন ভারতীয় স্বাস্থ্য বিশেষজ্ঞ পরামর্শকের সাথে যোগাযোগ করা একটি ভাল ধারণা হতে পারে। ভারতে ভিএসডি সার্জারির জন্য সেরা ডাক্তার নির্বাচন করা, অর্থ বিনিময়ে সহায়তা করা, ভাষা দোভাষীর ব্যবস্থা করা এবং আরও অনেক কিছু সহ যাতায়াত ও বাসস্থানের জন্য সাশ্রয়ী চিকিৎসা থেকে শুরু করে সবকিছুর ব্যবস্থা করতে তারা সহায়তা করে। আমরা কেনিয়ার ক্লায়েন্টদের উন্নত করি, অবিশ্বাস্যভাবে দুর্দান্ত এবং উপযুক্ত সরবরাহকারী বস বাছাই থেকে শুরু করে, চিকিত্সার পছন্দ এবং চিকিত্সা এবং ফলোআপের মাধ্যমে ক্লিনিকাল পরামর্শগুলি। ভারতীয় স্বাস্থ্য গুরু পরামর্শদাতা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ যে আমাদের কেনিয়ার রোগী প্রতিটি রোগীকে স্বতন্ত্র যত্ন প্রদান করে সন্তুষ্ট হয় যা তাদের লক্ষ্য এবং প্রয়োজনীয়তাগুলিকে কোনো অতিরিক্ত খরচ ছাড়াই সমাধান করে।

যোগাযোগ করুন:-

ইন্ডিয়ান হেলথ গুরু কনসালট্যান্ট প্রাইভেট.

ফোন নম্বর: +91-9371136499

ইমেইল: contact@indianhealthguru.com

আরওপড়ুন: https://healthtourtoindiafrombangladesh.blogspot.com/2024/06/bangladesh-best-cardiac-surgeries-doctors-in-india.html

Comments

Popular posts from this blog

কেন সৌদি আরবের রোগীরা কোলন ক্যান্সার সার্জারির জন্য ভারতকে বিশ্বাস করেন?

কোলন ক্যান্সার সার্জারির জন্য ভারত কেন? উন্নত চিকিৎসা পরিকাঠামো, অত্যন্ত দক্ষ সার্জন এবং সাশ্রয়ী চিকিৎসার কারণে ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সেরা প্যাকেজ অফার করার জন্য ভারত একটি পছন্দের গন্তব্য হিসেবে আবির্ভূত হয়েছে। ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সর্বোত্তম প্যাকেজ বেছে নেওয়ার সবচেয়ে বাধ্যতামূলক কারণগুলির মধ্যে একটি হল চিকিৎসা চিকিত্সার সামর্থ্য। ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সর্বোত্তম প্যাকেজ মার্কিন যুক্তরাষ্ট্র বা ইউরোপের তুলনায় উল্লেখযোগ্যভাবে কম খরচ করতে পারে, প্রায়শই 60-80% পর্যন্ত, যত্নের মানের সাথে আপস না করে। এই আর্থিক সুবিধা, অস্ত্রোপচারের জন্য অপেক্ষার কম সময়ের সাথে মিলিত, ভারতকে চিকিৎসা পর্যটকদের জন্য একটি আকর্ষণীয় বিকল্প করে তোলে। সামগ্রিকভাবে, ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সেরা প্যাকেজ উন্নত চিকিৎসা সুবিধা, বিশেষজ্ঞ স্বাস্থ্যসেবা পেশাদার, সাশ্রয়ী চিকিত্সা এবং একটি সহায়ক পরিবেশ এটিকে ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সেরা প্যাকেজের জন্য একটি দুর্দান্ত পছন্দ করে তোলে। তারা সৌদি আরবের জন্য কি প্যাকেজ অফার করে? ভারত চিকিৎসা পর্যটনের জন্য এ

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত