Skip to main content

ড. বিনোদ রায়না ফোর্টিস গুরগাঁও সবচেয়ে আশাব্যঞ্জক ফলাফলের প্রস্তাব দিচ্ছেন

সংক্ষিপ্ত বিবরণ:

আমাদের সারা জীবন ধরে, আমাদের শরীরের জীবন্ত কোষগুলি বিভিন্ন উপায়ে বিভাজিত এবং পুনর্নবীকরণ করে। একটি নির্দিষ্ট টিউমারে কোষ তৈরি হলে ক্যান্সার শুরু হয়, কিন্তু সব টিউমার ক্যান্সার হয় না। সৌম্য বা নন-ক্যান্সার টিউমার শরীরের বিভিন্ন অংশে হয় না এবং নতুন টিউমার তৈরি করে না। ম্যালিগন্যান্ট টিউমার বা ক্যান্সার হল টিউমার যা প্রচুর সংখ্যক কোষে ছড়িয়ে পড়ে, শরীরের কার্যকারিতা ব্যাহত করে এবং শরীরের টিস্যু থেকে পুষ্টি গ্রহণ করে। "ক্যান্সার" শব্দটি 100 টিরও বেশি রোগকে অন্তর্ভুক্ত করে যা শরীরের প্রায় বিভিন্ন অংশকে প্রভাবিত করে, যার সবকটি মারাত্মক হতে পারে।


ডঃ বিনোদ রায়না ভারতের সেরা ক্যান্সার সার্জন ক্যান্সারের যত্নের নতুন মাত্রা অন্বেষণ করছেন

ডঃ বিনোদ রায়না ফোর্টিস গুরগাঁওয়ের সামগ্রিক মিশন এবং লক্ষ্য হ'ল সহানুভূতিশীল অনকোলজি যত্ন প্রদান করা এবং এর সমস্ত রোগীদের বিশ্বমানের যত্ন প্রদান করা। এটি সার্জারি এবং রেডিওথেরাপি বিশেষজ্ঞদের সাথে সহযোগিতার মাধ্যমে মৌলিক গবেষণা এবং ক্যান্সার চিকিৎসায় সর্বোত্তম অর্জনের চেষ্টা করে। কম খরচে সার্জিক্যাল অনকোলজিস্ট গুরগাঁও ভারত তার অনুশীলন, বৈজ্ঞানিক দৃষ্টিভঙ্গি এবং রোগী-কেন্দ্রিক গবেষণার ভিত্তিতে ক্যান্সার গবেষণা, শিক্ষা, প্রশিক্ষণ এবং চিকিত্সার ক্ষেত্রে বিশ্বব্যাপী নেতা হওয়ার লক্ষ্য রাখে।

ডঃ বিনোদ রায়না ফোর্টিস গুরগাঁও সহজ অনকোলজি সেবা অবিলম্বে এবং ধাপে ধাপে প্রদান করতে চায়। কঠিন টিউমার এবং রক্ত-সম্পর্কিত ক্যান্সার রোগীদের যত্ন প্রদান করে। কম খরচে অস্ত্রোপচারের অনকোলজিস্ট গুরগাঁও ভারত, তিনি বিশ্বের সেরা কিছু প্রতিষ্ঠানে ভাল যোগ্য এবং প্রশিক্ষিত।

ডাঃ বিনোদ রায়না ক্যান্সারের চিকিৎসার জন্য উন্নত ও দ্রুত চিকিৎসা প্রদান করবেন

ক্যান্সার একটি মারাত্মক রোগ হতে পারে; ডাঃ বিনোদ রায়না ফোর্টিস গুরগাঁও ভারতে সর্বোত্তম ক্যান্সারের চিকিৎসা প্রদান করে যাতে রোগীরা এই মারাত্মক রোগের সাথে লড়াই করতে পারে এবং সুস্থ জীবনযাপন করতে পারে। কম খরচে সার্জিক্যাল অনকোলজিস্ট গুরগাঁও ভারত বিশ্ব-মানের শ্রেষ্ঠত্ব এবং সহানুভূতিশীল রোগীর যত্নের জন্য একটি জাতীয় খ্যাতি অর্জন করেছে, যা বিপ্লবী ক্লিনিকাল গবেষণা, উন্নত প্রযুক্তি এবং ব্যাপক, জিনোমিক্স-ভিত্তিক চিকিত্সা পরিকল্পনা এবং ইমিউনোথেরাপি সহ উচ্চতর ওষুধের ব্যবহার দ্বারা সমর্থিত। এটি প্রতিটি রোগীর জন্য প্রমাণ-ভিত্তিক ব্যক্তিগতকৃত চিকিত্সা দিতে সক্ষম, যার লক্ষ্য ক্যান্সার শব্দের ভয় দূর করা এবং লোকেদের বোঝানো যে বেশিরভাগ ক্যান্সার একটি সম্পূর্ণ চিকিত্সাযোগ্য রোগ।

ভারত থেকে ডঃ বিনোদ রায়না ফোর্টিস গুরগাঁও বিশ্বাস করেন ক্যান্সারের চিকিৎসার একটি উন্নততর উপায় আছে। এটি তার রোগীদের চিকিৎসার লক্ষ্য এবং মূল্যবোধের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ এবং সুযোগ-সুবিধাগুলির চেয়েও বেশি সময়ে সেরা ক্যান্সারের যত্ন প্রদান করে জীবনযাত্রার মান নিশ্চিত করে। কম খরচে সার্জিক্যাল অনকোলজিস্ট গুরগাঁও ইন্ডিয়ারও ব্যতিক্রমী যোগাযোগ দক্ষতা রয়েছে এবং রোগী ও সহকর্মীদের সাথে ভাল যোগাযোগ করে।

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লারা ব্রাউন ভারতে স্টেম সেল থেরাপির সাফল্যের গল্প শেয়ার করেছেন৷

আমার নাম ক্লারা ব্রাউন, আমি সবেমাত্র আমার 15 তম জন্মদিন উদযাপন করেছি এবং আমি একটি বিশাল মাইলফলক উদযাপন করছি কারণ আমি এখন ক্যান্সার মুক্ত। এক বছর আগে আমার অ্যাকিউট মাইলয়েড লিউকেমিয়া (এএমএল) ধরা পড়ে। প্রতিক্রিয়া হিসাবে, আমার পরিবার একজন ভাল এবং সাশ্রয়ী মূল্যের অর্থোপেডিক সার্জন খুঁজতে শুরু করে। একজন পারিবারিক বন্ধু আমাদের বলেছিলেন যে ভারতে একজন ভাল স্টেম সেল ডাক্তারের সাহায্যে ক্যান্সারের চিকিত্সার সেরা ফলাফল অর্জন করা যেতে পারে। আমাদের অনুসন্ধানটি ভারতকে কেন্দ্র করে এবং গুগলের সহায়তায় আমরা খুঁজে পেয়েছি কম খরচে সার্জিক্যাল অনকোলজিস্ট গুরগাঁও ভারত . আমি একটি অটোলোগাস স্টেম সেল ট্রান্সপ্লান্ট (ASCT) করেছি, একটি পদ্ধতি যাতে আমার নিজের সুস্থ স্টেম সেল সংগ্রহ করা হয়, তারপরে তীব্র কেমোথেরাপি করা হয়। এই পদ্ধতিটি আমার ব্রণকে সম্পূর্ণরূপে নির্মূল করার এবং অবশিষ্ট কোনো রোগ নির্মূল করার উদ্দেশ্যে করা হয়েছিল। ভাগ্যক্রমে, আমি অসাধারণভাবে ভাল চিকিত্সা পেয়েছি। যদিও এটি প্রক্রিয়ায় দুর্বল বলে মনে হয়েছিল, অন্তত আমি সমস্যা থেকে বেরিয়ে এসেছি।

ভারতে ক্যান্সার সার্জারি পরিষেবার সুবিধা

ইন্ডিয়া ক্যান্সার সার্জারি পরিষেবা হল একটি পেশাদার ক্লিনিকাল সুবিধা প্রদানকারী সংস্থা যা ভারতে রোগীদের বিশ্বব্যাপী সাশ্রয়ী মূল্যের এবং মানসম্পন্ন যত্নের জন্য বিশ্বমানের বৈজ্ঞানিক এবং অস্ত্রোপচারের যত্ন প্রদান করে। আমরা, ভারতের ক্যান্সার সার্জারি পরিষেবাতে, ভারতের হাসপাতালের চিকিৎসা বিভাগগুলির দ্বারা দেওয়া পরিষেবাগুলি সম্পর্কে সম্পূর্ণ জ্ঞান আছে। আমরা ক্লিনিকাল সম্প্রদায় এবং শীর্ষ হাসপাতালগুলিতে সুপরিচিত। আমাদের সাথে পরামর্শ করে, রোগীদেরকে কোনো অতিরিক্ত খরচ ছাড়াই ব্যক্তিগতকৃত চিকিৎসার জন্য শীর্ষ চিকিৎসক এবং বিশেষজ্ঞরা রেফার করতে পারেন। রোগীরা যখন পৌঁছান তখন তারা মূলত সবচেয়ে সস্তা মূল্যে সেরা পরিষেবা পান।

আরও নিবন্ধ পড়ুন:- দ্য গোল্ড স্ট্যান্ডার্ড অফ কেয়ার: ডাঃ বিনোদ রায়না - ভারতের প্রিমিয়ার ক্যান্সার ডাক্তার

আরও তথ্যের জন্য আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন:

ভারতে ক্যান্সার সার্জারি সাইট

ফোন নম্বর: +91 9371770341

ইমেইল: dr.vinodraina@indiacancersurgerysite.com

Comments

Popular posts from this blog

কেন সৌদি আরবের রোগীরা কোলন ক্যান্সার সার্জারির জন্য ভারতকে বিশ্বাস করেন?

কোলন ক্যান্সার সার্জারির জন্য ভারত কেন? উন্নত চিকিৎসা পরিকাঠামো, অত্যন্ত দক্ষ সার্জন এবং সাশ্রয়ী চিকিৎসার কারণে ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সেরা প্যাকেজ অফার করার জন্য ভারত একটি পছন্দের গন্তব্য হিসেবে আবির্ভূত হয়েছে। ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সর্বোত্তম প্যাকেজ বেছে নেওয়ার সবচেয়ে বাধ্যতামূলক কারণগুলির মধ্যে একটি হল চিকিৎসা চিকিত্সার সামর্থ্য। ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সর্বোত্তম প্যাকেজ মার্কিন যুক্তরাষ্ট্র বা ইউরোপের তুলনায় উল্লেখযোগ্যভাবে কম খরচ করতে পারে, প্রায়শই 60-80% পর্যন্ত, যত্নের মানের সাথে আপস না করে। এই আর্থিক সুবিধা, অস্ত্রোপচারের জন্য অপেক্ষার কম সময়ের সাথে মিলিত, ভারতকে চিকিৎসা পর্যটকদের জন্য একটি আকর্ষণীয় বিকল্প করে তোলে। সামগ্রিকভাবে, ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সেরা প্যাকেজ উন্নত চিকিৎসা সুবিধা, বিশেষজ্ঞ স্বাস্থ্যসেবা পেশাদার, সাশ্রয়ী চিকিত্সা এবং একটি সহায়ক পরিবেশ এটিকে ভারতে কোলন ক্যান্সার সার্জারির জন্য সেরা প্যাকেজের জন্য একটি দুর্দান্ত পছন্দ করে তোলে। তারা সৌদি আরবের জন্য কি প্যাকেজ অফার করে? ভারত চিকিৎসা পর্যটনের জন্য এ

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

নাগালের মধ্যে মানসম্পন্ন স্বাস্থ্যসেবা: সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার টিউমার সার্জারি৷

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার একটি ম্যালিগন্যান্ট টিউমার যা লিভারের মধ্যে উৎপন্ন হয়। প্রাপ্তবয়স্কদের প্রভাবিত করে এমন প্রাথমিক ধরনের লিভার ক্যান্সার হল হেপাটোসেলুলার কার্সিনোমা (HCC), যা হেপাটোসাইট থেকে শুরু হয়, লিভারের প্রধান কোষের ধরন, যা হেপাটোমা নামেও পরিচিত। যকৃতের ক্যান্সারের আরেকটি কম সাধারণ রূপ যকৃতকে অন্ত্র এবং গলব্লাডারের সাথে সংযোগকারী পিত্ত নালীতে দেখা দিতে পারে, যা কোলাঞ্জিওকার্সিনোমা বা পিত্ত নালী ক্যান্সার নামে পরিচিত। একটি খুব বিরল ধরনের লিভার ক্যান্সার যা রক্তনালীতে উৎপন্ন হয় তাকে এনজিওসারকোমা বলা হয়। ভারতে লিভার ক্যান্সারের চিকিৎসার বিকল্প রয়েছে স্ট্যান্ডার্ড সার্জারি, বা হেপাটেক্টমি, ক্যান্সারে আক্রান্ত লিভারের অংশ অস্ত্রোপচারের মাধ্যমে অপসারণ করে। লিভার ক্যান্সারের জন্য যা অস্ত্রোপচারের মাধ্যমে অপসারণ করা যায় না, সেখানে বেশ কয়েকটি অ-সার্জিক্যাল বিকল্প উপলব্ধ রয়েছে: ট্রানটারেরিয়াল এমবোলাইজেশন (TAE) বা ট্রান্সআর্টারিয়াল কেমোইম্বোলাইজেশন(TACE): এই পদ্ধতিতে, কেমোথেরাপি সহ বা ছাড়াই একটি নিষ্ক্রিয় পদার্থকে সরাসরি লিভারের টিউমারে ইনজেকশন দেওয়া হয় যা ক্যান