Skip to main content

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারির খরচ বিদেশ থেকে আসা রোগীদের জন্য উপকারী বলে মনে হচ্ছে

 সংক্ষিপ্ত বিবরণ:

হার্ট ভালভ সার্জারি হল হার্টের ভালভ রোগের চিকিৎসার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি করোনারি হার্ট ভালভের মধ্যে অন্তত একটি যেটি আপনার হার্টের মধ্য দিয়ে সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলি মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং মহাধমনী ভালভকে ঘিরে থাকে। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যা লিফলেট নামে পরিচিত, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কুপস, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য। এই ফ্ল্যাপগুলি প্রতিটি হার্টবিট চলাকালীন খোলা এবং বন্ধ থাকে। মাঝে মাঝে ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, আপনার হৃৎপিণ্ডের মাধ্যমে আপনার শরীরে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে।

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারির খরচ


ভালভ প্রতিস্থাপন সার্জারি ভারত কতটা সাশ্রয়ী মূল্যের

ভারতে সাশ্রয়ী মূল্যের ভালভ প্রতিস্থাপন সার্জারির খরচ এবং উচ্চ স্তরের তথ্য ভারতকে হৃদরোগের চিকিত্সার জন্য একটি প্রধান গন্তব্যে পরিণত করেছে। ভারত বছরের পর বছর ধরে বিভিন্ন হৃদরোগের চিকিৎসার জন্য সবচেয়ে কাঙ্খিত অবকাশের জায়গা হয়ে উঠেছে। এর একটি অপরিহার্য কারণ হল সাশ্রয়ী মূল্য ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারির খরচ এবং উন্নত স্তরের অভিজ্ঞতার সাথে বরং জ্ঞানী ডাক্তাররা। ভারত সব ধরণের কার্ডিয়াক সার্জারির জন্য সবচেয়ে নিখুঁত গন্তব্য, অত্যাধুনিক ডিজিটাল ইমেজিং স্ক্যানার সহ ভারতে হার্টের ভালভ মেরামতের অস্ত্রোপচারের জন্য শীর্ষ হাসপাতাল থেকে বহু- শৃঙ্খলামূলক মেগা-হাসপাতাল সমসাময়িক মেডিকেল রোবট উপস্থাপন করে, ভারতের এই কার্ডিয়াক হাসপাতালে প্রতিভাবান চিকিৎসা পেশাদাররা রয়েছে যারা আজকের, উচ্চতর চিকিত্সার কৌশলগুলির সাথে ভালভাবে পারদর্শী যা মুম্বাইতে হার্ট সার্জারির জন্য সেরা প্যাকেজ সরবরাহ করে। ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারির খরচ মানের যত্ন নেওয়া অন্যান্য উন্নত দেশের তুলনায় 40% অনেক কম।


দিল্লিতে হার্ট সার্জারির জন্য কীভাবে সেরা হাসপাতাল বিশ্বব্যাপী সুপরিচিত

দিল্লিতে হার্ট সার্জারির জন্য সর্বোত্তম হাসপাতাল, বিশ্বব্যাপী যোগ্যতার সাথে দক্ষ কার্ডিওলজিস্টদের সাথে আধুনিক প্রযুক্তির দ্বারা সমর্থিত এবং তাদের ক্ষেত্রের সমৃদ্ধ অভিজ্ঞতার সাথে, সর্বোত্তম স্বাস্থ্যসেবা পরিকাঠামো এবং মানসম্পন্ন ক্লিনিকাল এবং অস্ত্রোপচার বোঝার সাথে, ভারত আন্তর্জাতিক মানের চিকিৎসা প্রদান করে এবং অনেক সস্তা মূল্যে রোগীর যত্ন সেবা। দিল্লিতে হার্ট সার্জারির জন্য সেরা হাসপাতাল ব্যতিক্রমীভাবে দুর্দান্ত কার্ডিয়াক কেয়ার প্রদানে অগ্রণী। হার্টের ভালভ মেরামতের জন্য ভারতের বেশিরভাগ শীর্ষ হাসপাতালগুলি উন্নত যুগকে সমন্বিত করেছে যা উচ্চ সাফল্যের হারে পৌঁছাতে সহায়তা করে। আধুনিক সুযোগ-সুবিধা সহ, এবং বোর্ডে সেরা সার্জন, দিল্লির হার্ট সার্জারির জন্য সেরা হাসপাতালটি সেরা কার্ডিয়াক সার্জারি ভারত অফার করে যা আপনি খুঁজছেন। এখানকার সব হাসপাতালই জেসিআই/এনএবিএইচ স্বীকৃতিপ্রাপ্ত; তারা কার্ডিওলজির বিষয়ে দুর্দান্ত পারফর্ম করে যা রোগীদের অত্যন্ত আনন্দের সাথে দেয়।


ভারতের সেরা ভালভ প্রতিস্থাপন সার্জন

প্রত্যেক বছর, দিল্লির শীর্ষ 10 কার্ডিয়াক সার্জন ভালভ প্রতিস্থাপন অস্ত্রোপচারের জন্য হাজার হাজার রোগীকে ভারতে দেশ এবং বিদেশ থেকে চিকিত্সা করুন। শেষ ফলস্বরূপ, দেশটি দিল্লির শীর্ষ 10 কার্ডিয়াক সার্জনদের ব্রিগেডের জন্য বিশ্বব্যাপী বিখ্যাত। এটি প্রধানত দিল্লির শীর্ষ 10 কার্ডিয়াক সার্জনদের কাছ থেকে সেরা চিকিৎসা পরামর্শের চব্বিশ ঘন্টা উপলব্ধতার কারণে। কম খরচে ভালভ প্রতিস্থাপন সার্জারি ভারতকে সাধারণভাবে বিবেচনা করা হয় কেন শত শত লোক এর জন্য বিদেশ থেকে উড়ে আসে। এটাই হল এক নম্বর কারণ কেন বিদেশী রোগীরা ভারতে ভালভ প্রতিস্থাপনের অস্ত্রোপচার পদ্ধতির মাধ্যমে যেতে পছন্দ করে। এগুলির মধ্যে রয়েছে দিল্লির শীর্ষ 10 কার্ডিয়াক সার্জনদের ব্যবস্থা, চব্বিশ ঘন্টা সাহায্য, চমৎকার প্রযুক্তি এবং উচ্চ সাফল্যের হার ব্যবহার করে।


ভারতীয় স্বাস্থ্য গুরু পরামর্শদাতার মাধ্যমে ভারতে চিকিত্সা করার সুবিধা

ভারতীয় স্বাস্থ্য গুরু পরামর্শদাতা হল ভারতের উল্লেখযোগ্য চিকিৎসা প্রদানকারী যারা কম খরচে চিকিৎসার জন্য রোগীদের সাহায্য করছে। দিল্লিতে হার্ট সার্জারির জন্য সেরা হাসপাতালের সাথে আমাদের অধিভুক্তি ভারতে কার্ডিওলজি চিকিত্সার জন্য অসামান্য ফলাফল সরবরাহ করে। আমরা আপনাকে দিল্লির শীর্ষ 10 কার্ডিয়াক সার্জনের কাছ থেকে একাধিক পর্যালোচনা পেতে সাহায্য করি। আপনার প্রয়োজন যেকোন ধরনের সহায়তা এবং আপনার ভ্রমণ সহজ এবং আরামদায়ক তা নিশ্চিত করতে আমরা এখানে আছি।

ভারতে সাশ্রয়ী মূল্যের ভালভ প্রতিস্থাপন সার্জারি খরচে প্রতিটি ধাপে বিনামূল্যে মতামত, উদ্ধৃতি, মেডিকেল ভিসা আমন্ত্রণ এবং সহায়তা পান। আপনি একটি মেডিকেল রিপোর্ট পাঠাতে পারেন: contact@indianhealthguru.com অথবা আপনি আমাদের কল করতে পারেন: +91-9371136499 এ।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত