Skip to main content

ডাঃ মোহন কেশবমূর্তি ভারত পরামর্শ এবং ইউরোলজি পরিষেবার একটি সম্পূর্ণ প্যাকেজ অফার করে

ওভারভিউ

ইউরোসার্জারি হল মেডিকেল শক্তিশালী পয়েন্ট যা প্রজনন এবং মূত্রনালীর অঙ্গ সম্পর্কিত বিভিন্ন অবস্থার চিকিত্সার জন্য অস্ত্রোপচার প্রক্রিয়া অন্তর্ভুক্ত করে। বিশেষ করে স্বাতন্ত্র্যের মধ্যে রয়েছে ইউরোজেনিটাল পদ্ধতি যেমন টোটাল সিস্টেক্টমি, মূত্রাশয়ের টিউমার সার্জারি, এবং অন্যান্য ইউরোলজিক্যাল পদ্ধতি, কিডনি, মূত্রনালী, মূত্রাশয়, প্রোস্টেট এবং প্রজনন অঙ্গ। বেশিরভাগ ইউরোলজিক্যাল সার্জারি কীহোল সার্জারি দ্বারা সঞ্চালিত হতে পারে।

ইউরোলজি পদ্ধতিগুলি একজন ইউরোলজিস্ট দ্বারা চিকিত্সা করা হয়

সাধারণ ইউরোলজি পদ্ধতির মধ্যে রয়েছে-
  • মূত্রাশয় সার্জারি
  • রেনাল (কিডনি) সার্জারি
  • লিঙ্গে অস্ত্রোপচার
  • কিডনি অপসারণ (নেফ্রেক্টমি)
  • মূত্রনালী সার্জারি
  • মূত্রনালীগুলির অস্ত্রোপচারের চিকিত্সা যেমন মূত্রনালীতে ক্যালকুলাস অপসারণ বা 
  • টেস্টিকুলার সার্জারি
  • প্রোস্টেট বা প্রোস্ট্যাটিক অস্ত্রোপচার চিকিত্সার নির্মূল
  • পেলভিক লিম্ফ নোড ডিসেকশন
ডাঃ মোহন কেশবমূর্তি ভারত

যত্ন এবং সমবেদনা ডক্টর মোহন কেশবমূর্তি দ্বারা দেওয়া

প্রস্রাবের সমস্যা বেদনাদায়ক এবং ব্যাঘাতমূলক হতে পারে। উপরন্তু, তাদের সম্পর্কে কথা বলা কঠিন হতে পারে। শীর্ষ ইউরোলজিস্ট ফোর্টিস হাসপাতাল ব্যাঙ্গালোর ইন্ডিয়া মনোযোগ দেবে এবং আপনাকে পেশাদার যত্ন প্রদান করবে। ইউরোলজি অফিসে আসতে মোটামুটি ন্যায্য পরিমাণ লাগে। ডাঃ মোহন কেশবমূর্তি ভারতে মানুষের রয়েছে এমন অনেক ব্যক্তিগত এবং অন্তরঙ্গ সমস্যা রয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ যে কাজটি তিনি করেন তা হল শোনা; শীর্ষ ইউরোলজিস্ট ফোর্টিস হাসপাতাল ব্যাঙ্গালোর ভারত অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে উদ্ভাবনী এবং কাস্টমাইজড যত্ন প্রদান করে। তিনি সমস্ত রোগীদের তাদের ইউরোলজিকাল অবস্থা এবং চিকিত্সার বিকল্পগুলি সম্পর্কে ব্যতিক্রমী শিক্ষা এবং যোগাযোগ প্রদান করার চেষ্টা করেন। ডাঃ মোহন কেশবমূর্তি ভারত জুড়ে রোগীদের চিকিত্সার পর্যালোচনা করেন এবং তিনি রোগীর যত্ন, শিক্ষাদান এবং গবেষণায় শ্রেষ্ঠত্বের জন্য বিশ্বব্যাপী স্বীকৃত, উচ্চ-মানের-ব্যক্তিগত যত্ন বৃদ্ধিতে সহায়তা করার উদ্দেশ্যে একটি সম্পূর্ণ শারীরিক পরীক্ষা প্রদানের মাধ্যমে ইউরোলজি এবং নেফ্রোলজি প্রোগ্রামগুলিকে একত্রিত করেন। আপনি.

ডাঃ মোহন কেশবমূর্তি ভারতে আপনার ইউরোলজিক্যাল অবস্থার সমাধান করবেন

শীর্ষস্থানীয় ইউরোলজিস্ট ফোর্টিস হাসপাতাল ব্যাঙ্গালোর ভারতের শীর্ষস্থানীয় বিশ্বব্যাপী ইউরোলজিস্ট এবং ট্রান্সপ্লান্ট সার্জন স্থানীয় এবং বিদেশী উভয় রোগীদের আদর্শ যত্নের সাথে সেবা করে। ডাঃ মোহন কেশবমূর্তি ভারতের সাথে যোগাযোগ করার পরে, তিনি সমস্ত ধরণের ইউরোলজিক্যাল পদ্ধতির জন্য অত্যাধুনিক চিকিত্সা সুবিধা প্রদান করেন। বিশ্বের সেরা ইউরোলজি চিকিত্সার সন্ধানকারী লোকেদের জন্য শীর্ষ ইউরোলজিস্ট ফোর্টিস হাসপাতাল ব্যাঙ্গালোর ভারত। তার পর্যালোচনা অনুসারে, চিকিৎসা সেবার মান এবং তার দ্বারা প্রদত্ত সাশ্রয়ী মূল্যের কারণে তাকে সেরা ইউরোলজিস্টদের একজন বলে মনে করা হয়। তিনি বিশ্বের একটি অত্যন্ত উচ্চ মানের যত্ন প্রস্তাব. ভারতে ডাঃ মোহন কেশবমূর্তি দ্বারা প্রদত্ত রোগ নির্ণয়, চিকিত্সা এবং প্রতিরোধমূলক স্বাস্থ্য পরিষেবার মান বিশ্বের অন্যান্য দেশের সাথে একই বিশ্বমানের সুবিধার সাথে তুলনা করা যেতে পারে। শীর্ষ ইউরোলজিস্ট ফোর্টিস হাসপাতাল ব্যাঙ্গালোর ইন্ডিয়া মিশন খুবই সহজ তার লক্ষ্য হল সবচেয়ে সহানুভূতিশীল উপায়ে এবং সবচেয়ে সাশ্রয়ী মূল্যে অস্ত্রোপচারের অবস্থার সর্বোত্তম সমাধান প্রদান করে হাসি আনা।

ভারতের সেরা ল্যাপারোস্কোপিক ইউরোলজিস্ট

ভারতের সেরা ল্যাপারোস্কোপিক ইউরোলজিস্টরা চিকিৎসা ক্ষেত্রের সর্বশেষ উন্নয়নের সাথে সমানে আছেন যাতে চিকিৎসা সুবিধাগুলি সবচেয়ে সাশ্রয়ী মূল্যে প্রদান করা যায়। ভারতের সেরা ল্যাপারোস্কোপিক ইউরোলজিস্টরা তাদের রোগীদের সর্বোত্তম যত্ন এবং ব্যক্তিগত মনোযোগ দেওয়ার চেষ্টা করে। ভারতের সেরা ল্যাপারোস্কোপিক ইউরোলজিস্ট তাদের দ্বারা সঞ্চালিত এক হাজারেরও বেশি ল্যাপারোস্কোপিক পদ্ধতির সাথে স্বাস্থ্য পরিষেবাগুলিতে ল্যাপারোস্কোপিক ইউরোলজি সার্জারি শুরু করার পথপ্রদর্শক, গোয়ার ইউরোলজিস্টরা ভারতের নেতৃস্থানীয় ল্যাপারোস্কোপিক ইউরোলজি সার্জন। ভারতের শীর্ষ ইউরোলজিস্ট ইতিমধ্যে 10,000 টিরও বেশি রোগীর চিকিত্সা করেছেন এবং 2000 টিরও বেশি লিথোট্রিপসি পদ্ধতি ছাড়াও 7000 টিরও বেশি বৈচিত্র্যময় এবং জটিল ইউরোলজিক্যাল পদ্ধতি পরিচালনা করেছেন।

কিভাবে ভারত ল্যাপারোস্কোপি সার্জারি সাইট সেরা প্যাকেজ এবং চিকিত্সা প্রদান করে?

একবার আপনার ইউরোলজিক চিকিত্সার জন্য ভারতকে দেশ হিসাবে সিদ্ধান্ত নেওয়ার পরে, পরবর্তী সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রশ্নটি হল কোন সার্জন বাছাই করা। ইন্ডিয়া ল্যাপারোস্কোপি সার্জারি সাইট গ্রুপে আমরা আপনার সমস্ত প্রশ্নের উত্তর দিই যা আপনি আপনার বাড়ি থেকে অনেক দূরে চিকিৎসা শল্যচিকিৎসা বাছাই করার সময় আপনার কাছে আছে এবং সেখানে আছে যা আপনাকে একটি অবগত নির্বাচন করতে সাহায্য করবে। আপনি যখন আপনার ইউরোলজিক অস্ত্রোপচারের চিকিত্সার জন্য ভারতে ভ্রমণ করতে চান তখন আমরা আমাদের সেরা চুক্তিটি সরবরাহ করি। ইন্ডিয়া ল্যাপারোস্কোপি সার্জারি পরিষেবা আপনার সাথে অ্যাপয়েন্টমেন্ট ঠিক করে পুরো প্রক্রিয়াটিকে সহজ করে তোলে ভারতের সেরা ল্যাপারোস্কোপিক ইউরোলজিস্ট আমাদের অধ্যবসায় এবং ধারাবাহিকতার মাধ্যমে, আমরা অনেক সন্তুষ্ট রোগীদের সর্বোত্তম পরিষেবা প্রদান করতে সক্ষম হয়েছি।

  আপনাকে ভারতের সেরা ইউরোলজিস্টের সাথে সাক্ষাতের জন্য অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের ইমেল করতে পারেন - dr.mohankeshavamurthy@indialaparoscopysurgerysite.com অথবা আমাদের কল করুন - +91-9373055368 এ।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

লিভার ক্যান্সার মার্ভেল: ভারতে ব্যাঙ্ক না ভেঙে সর্বোত্তম স্বাস্থ্য অর্জন করা

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার বিশ্বব্যাপী ত্রয়োদশ সর্বাধিক সাধারণ ক্যান্সার, প্রতি বছর 30,000 এরও বেশি নতুন কেস সনাক্ত করা হয়। লিভার একটি গুরুত্বপূর্ণ অঙ্গ যা ছাড়া শরীর কাজ করতে পারে না। এটি অমেধ্য ফিল্টারিং এবং পিত্ত উত্পাদনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা খাদ্য হজম এবং চর্বি প্রক্রিয়াকরণে সহায়তা করে। লিভার ক্যান্সারের উৎপত্তি লিভারের টিস্যুতে, যা পেটের উপরের অংশে, ডায়াফ্রামের নীচে এবং পেটের উপরে থাকে। সংক্রমণ বা অসুস্থতার কারণে লিভারের ক্ষতি লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায় এবং এই রোগগুলির জন্য চিকিত্সার বিকল্পগুলিকে প্রভাবিত করতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে আরও সাশ্রয়ী মূল্যের সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার ক্যান্সার সার্জারি একটি অপেক্ষাকৃত নতুন থেরাপিউটিক বিকল্প, এবং ফলস্বরূপ, এটি অস্বাভাবিক এবং ব্যয়বহুল উভয়ই থেকে যায়। যাইহোক, বিশ্বব্যাপী যে ব্যক্তিরা এই চিকিত্সার খোঁজ করছেন কিন্তু খরচের বিষয়ে উদ্বিগ্ন তাদের জন্য চমৎকার খবর হল যে তারা তাদের দেশের তুলনায় খরচের একটি ভগ্নাংশে ভারতে এই চিকিত্সা গ্রহণ করতে পারে। আন্তর্জাতিক রোগীদের জন্য ভ্রমণ  সর্ব