Skip to main content

ভারতে হাইপিক চিকিৎসার জন্য বিশ্বব্যাপী রোগী খুঁজছেন

সংক্ষিপ্ত বিবরণ

ক্যান্সার মানবজাতির জন্য পরিচিত রোগ সবচেয়ে মারাত্মক হিসাবে বিবেচিত হয়। কখনও পরিবর্তনশীল জীবনধারা এবং অন্যান্য কারণে, ক্যান্সারের ঘটনা বেড়ে চলেছে। ক্যান্সারের কারণে অনেক বেশি সংখ্যক মানুষ কেমোথেরাপি এবং বিকিরণে সীমাবদ্ধ রয়েছে। যাইহোক, সাম্প্রতিক বছরগুলিতে মেডিকেল ব্রাদারহুডে অনেক অগ্রগতি ও উন্নয়ন দেখা গেছে।
ক্যান্সার চিকিত্সা অনেক সাফল্য হয়েছে। এটি metastasized আগে একটি যুক্তিসঙ্গত অবস্থায় সনাক্ত যদি রোগ নিরাময়যোগ্য / treatable হয়। এই ক্ষেত্রে, এইচআইপিইসি চিকিত্সাটি পেটোটোনীয় গহ্বরের সীমিত হওয়ার সময় পেট ক্যান্সারের জন্য আদর্শ সমাধান হিসাবে বিবেচিত হচ্ছে।

ভারতে এইচআইপিইসি চিকিত্সা

এইচআইপিইসি বা হাইপারথার্মিক ইন্টারপেরিটোনিওনাল কেমোথেরাপির (এইচআইপিইসি) অর্থ পেটের গহ্বর সরবরাহ করা কেমোথেরাপির চিকিৎসা। উত্তাপযুক্ত কেমোথেরাপি চিকিত্সা পেট ক্যান্সার এবং কলোন, পরিশিষ্ট এবং ovaries যারা পেটের গহ্বর অন্যান্য ক্যান্সার জন্য সেরা হিসাবে বিবেচিত হয়।
পেট গহ্বরের আস্তরণের আঘাতে আক্রমণকারী ক্যান্সারগুলির জন্য উত্তপ্ত কেমোথেরাপির চিকিত্সার ফলে প্রচলিত কেমোথেরাপি নিরবচ্ছিন্নভাবে পরিচালিত হয়। ওষুধ সোজা পেটের গহ্বরের আস্তরণের দিকে যায় যা ক্যান্সার দ্বারা প্রভাবিত হয়েছে, ফলে পুনরুদ্ধারের সম্ভাবনা বাড়ছে।
ভারতের দিল্লি, চেন্নাই, নোয়াদা, ব্যাঙ্গালোর, মুম্বাই এবং গুড়গাঁওসহ বিভিন্ন শহরে হিপ্পেক চিকিৎসার জন্য দেশের বিভিন্ন প্রধান হাসপাতালগুলিতে সরবরাহ করা হয়। এই শহরগুলির হাসপাতালগুলি অত্যন্ত সজ্জিত এবং এইচআইপিইসি চিকিত্সার জন্য নয় বরং অন্যান্য রোগের চিকিৎসার জন্যও সেরা বিবেচিত।


ভারতে এইচআইপিইসি চিকিত্সা খরচ

ভারতে এইচআইপিইসি চিকিত্সার চেষ্টার জন্য রোগীরা অস্ত্রোপচারের খরচ থেকে ভয় পাবেন না কারণ দেশের সকল প্রধান হাসপাতাল কম খরচে চিকিত্সা সরবরাহ করে। ভারতে চিকিৎসার খরচ কম হলেও সরবরাহ ও চিকিৎসা ব্যবস্থার কোনও আপোস নেই। মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যের মতো পশ্চিমা দেশগুলির হাসপাতালগুলি হাসপাতালের সমান। তাদের কাছে সত্যিকারের স্বীকৃতি রয়েছে যা হিপ্পেক চিকিত্সার প্রস্তাবকারী বিশ্বের অন্যান্য হাসপাতালের সমান সমান।
পশ্চিমা বিশ্বের তুলনায়, ভারতের এইচআইপিইসি চিকিত্সা খরচ উন্নত দেশে চার্জ করা হয় কি শুধুমাত্র একটি ভগ্নাংশ। এইচআইপিইসি চিকিত্সার জন্য অপেক্ষা করার সময় নেই, যার মানে রোগীরা তাদের সমস্যা এবং বেদনাদায়ক উপসর্গগুলি দ্রুত ত্যাগ করতে পারে।
ভারতীয় হাসপাতাল তাদের বাজেট অনুযায়ী, বিশ্বের বিভিন্ন অংশ থেকে আসছে রোগীদের কম খরচে প্যাকেজ প্রস্তাব। পদ্ধতির মৌলিক মূল্য সর্বাধিক রোগীদের জন্য একই রকম হলেও, পার্থক্য শুধুমাত্র রোগীদের দ্বারা নেওয়া চূড়ান্ত সুবিধাগুলির প্রকৃতির।

ইরাক রোগীদের জন্য বিশেষ অস্ত্রোপচার প্যাকেজ

ইরাক থেকে প্রাপ্ত রোগীরা হিপ্পেক চিকিত্সার জন্য ভারতের বিভিন্ন হাসপাতালে তাদের জন্য বিশেষ প্যাকেজগুলির সুবিধা নিতে পারে। ভারত একটি বন্ধুত্বপূর্ণ জাতি হিসাবে সবসময় তাদের অতিথিকে ঈশ্বরের সমান হিসাবে গণ্য করে। হাসপাতালগুলি রোগীদের বিশেষ যত্ন নেয়, বিশেষ করে বিদেশী দেশ থেকে যারা ভাষা, সংস্কৃতি এবং জাতিগতভাবে ভিন্ন। হাসপাতালগুলি রোগীদের এবং ডাক্তারদের মধ্যে ফাঁক সেতু দিতে ভাষা অনুবাদক এবং যোগাযোগকারীদের ব্যবস্থা করে।
রোগীরা চিকিৎসা পর্যটন কোম্পানির মাধ্যমে পূর্বনির্ধারণ নিতে পারেন এবং তাদের সমস্যার জন্য প্রয়োজনীয় মনোযোগ পেতে পারেন। ডাক্তার তাদের সব সময় সুবিধাজনক করে অস্ত্রোপচার / পদ্ধতির জন্য উপযুক্ত তারিখ দেয়।
কিছুক্ষণের জন্য অস্ত্রোপচারের পূর্বে বা পরে ভারতের ভারতে থাকা রোগীরা চিকিৎসা পর্যটন সংস্থা থেকে তাদের অনুরোধ অনুমোদন পেতে পারে। তারা রোগীদের এবং তাদের তত্ত্বাবধায়কদের উপযুক্ত হিসাবে ভ্রমণ এবং বাসস্থান ব্যবস্থা করতে হবে।


সেরা এইচআইপিইসি সার্জন থেকে এইচআইপিইসি চিকিত্সার বিষয়ে বিনামূল্যে পরামর্শ পান। আপনি এই সময়ে কল করতে পারেন: +91 9371770341 অথবা আপনি এই ফ্রি পরামর্শ ফর্ম পূরণ করতে পারেন:https://bit.ly/2N6jiC2

এছাড়াও পড়ুন:উন্নত পেট ক্যান্সারের জন্য হিপেক চিকিত্সা বেছে নেওয়ার 5 টি কারণ


Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

গুরগাঁওয়ে আশা নিয়ে আসা: ফোর্টিস হাসপাতালে ডাঃ রাহুল ভার্গবের নিরাময় স্পর্শ

  সংক্ষিপ্ত বিবরণ: একটি অস্থিমজ্জা প্রতিস্থাপন হল একটি চিকিৎসা পদ্ধতি যা অকার্যকর বা ক্ষতিগ্রস্ত অস্থি মজ্জা প্রতিস্থাপন করার জন্য ডিজাইন করা হয়েছে, যা স্টেম কোষের সাথে লাল এবং সাদা রক্তকণিকা উৎপাদনের জন্য দায়ী। রেডিয়েশন বা কেমোথেরাপির মতো কারণগুলির কারণে অস্থি মজ্জা আপস করলে এই হস্তক্ষেপটি প্রয়োজনীয় হয়ে ওঠে। লিউকেমিয়া, লিম্ফোমা, মাল্টিপল মায়লোমা, অ্যামাইলয়েডোসিস, সিকেল সেল অ্যানিমিয়া, অ্যাপ্লাস্টিক অ্যানিমিয়া, বা গুরুতর ইমিউনোডেফিসিয়েন্সি সিন্ড্রোমের মতো নির্দিষ্ট অবস্থার সাথে মোকাবিলা করা ব্যক্তিদের অস্থি মজ্জা প্রতিস্থাপনের জন্য বিবেচনা করা যেতে পারে যদি অন্যান্য চিকিত্সার পদ্ধতিগুলি তাদের স্বাস্থ্যের উন্নতিতে অকার্যকর প্রমাণিত হয়। অস্থি-মজ্জা প্রতিস্থাপনের ধরন: একটি অস্থি মজ্জা প্রতিস্থাপনের স্বাস্থ্যের বিভিন্ন পরিসরের জন্য প্রয়োজন হতে পারে এবং পদ্ধতি এবং কৌশল সেই অনুযায়ী পরিবর্তিত হতে পারে। বিভিন্ন ধরনের অস্থি মজ্জা প্রতিস্থাপন বিভিন্ন রোগ এবং অস্থি মজ্জার ক্ষতি মোকাবেলার জন্য উপলব্ধ: অটোলোগাস ট্রান্সপ্লান্ট: এই পদ্ধতিতে ট্রান্সপ্ল্যান্টের জন্য রোগীর নিজস্ব স্টেম স