Skip to main content

ডাঃ দীপক সরিন: ভারতে হেড এবং নেক ক্যান্সার সার্জারির সর্বোত্তম বিকল্প

সংক্ষিপ্ত বিবরণ:

মাথা এবং ঘাড় ক্যান্সার মাথা এবং ঘাড় টিস্যু এবং অঙ্গ মধ্যে শুরু ক্যান্সার হয়। তারা ল্যারিনক্স, গলা, ঠোঁট, মুখ, নাক এবং লবণাক্ত অঙ্গগুলির ক্যান্সার অন্তর্ভুক্ত করে। মাথা এবং ঘাড়ের ক্যান্সারের বেশিরভাগ প্রকার স্কোয়ামাস কোষে শুরু হয় যা মাথার ও ঘাড়ে আর্দ্র পৃষ্ঠতলের দিকে থাকে।
মাথা এবং ঘাড়ের ক্যান্সার ভারতে সর্বাধিক পরিচিত ক্যান্সার (30% সবকিছু সমান)। এমন একটি দিন যখন একজন স্বাধীন সার্জন মাথা এবং ঘাড়ের ক্যান্সারের রোগীকে চিকিত্সা করতে পারে। মাথা এবং ঘাড় ক্যান্সারের চিকিৎসার জন্য বর্তমানে একটি মাথা এবং ঘাড় ক্যান্সার সার্জন, একটি পুনর্গঠনকারী সার্জন, অ্যানকো-অবেদনবিদ, একটি বিকিরণ অ্যানকোলজিস্ট, একটি পুনরাবৃত্তিমূলক অ্যানকোলজিস্ট, অ্যানকো-প্যাথোলজিস্ট, একটি বক্তৃতা এবং গ্লুপিং সহ একটি গোষ্ঠীর সাথে একটি বহু-শৃঙ্খলা পদ্ধতির প্রয়োজন। উপদেষ্টা, একটি ফিজিওথেরাপিস্ট, একটি ডেন্টাল সার্জন, একটি শব্দ সম্পর্কিত উপদেষ্টা এবং একটি মেডিকেল গাইড।

মুখের বা গলা থেকে টিউমার বহন করার জন্য সতর্কতামূলক রোবোটিক সার্জারিটি একটি সতর্ক সতর্ক রোবটের সহায়তার জন্য দেওয়া হয়। TORS, রোবট অস্ত্র ইচ্ছাকৃতভাবে রোগীর মুখে রাখা হয়। সার্জন রোগীর কাছ থেকে দূরে সান্ত্বনা নিয়ে বসে আছেন এবং তার সমর্থনে বসে রোবটের অস্ত্র নিয়ন্ত্রণ করতে পারেন। একজন সহকারী রোগীর বিছানার নেতাকে বসে থাকতে সাহায্য করতে পারে। বিশেষজ্ঞদের একটি দল মাথা এবং ঘাড় ক্যান্সারের জন্য সেরা চিকিত্সা গাইড।
TORS জিহ্বার ভিত্তি সহ এবং টনসিলের ভিতর অজস্র গলাতে যে কঠিন গলাগুলিতে অঞ্চলগুলির বহিষ্কৃত ক্যান্সারগুলি মোকাবেলা করার অপেক্ষাকৃত নতুন উপায়। অরোফারিএনক্সের বিভিন্ন অংশগুলির পাশাপাশি এই দুইটি অঞ্চলে প্রধান টিউমার লোকেল রয়েছে, যার জন্য টিওআরএস ব্যবহার করা হয়।

কিভাবে প্রক্রিয়া করবেন?

ভারত ক্যান্সার সার্জারি সাইটটি একটি ট্রান্সওরাল অটোমেটেড সার্জারি (টিওআরএস) সঞ্চালনের মাত্র কয়েকটি সংস্থার মধ্যে একটি, মাথা এবং ঘাড় ক্যান্সারের রোগীদের জন্য কেমোরিডিওথেরাপি এবং প্রচলিত ওপেন সার্জারির বিকল্প। TORS একটি অবহেলিতভাবে অনুপ্রবেশকারী সার্জারি যা গলা এবং চোয়ালের মাধ্যমে খোলা অস্ত্রোপচারের লম্বা কাটাগুলির জন্য প্রয়োজনীয়তাগুলি গ্রহণ করে, যা প্রায়শই স্পষ্ট রোগের কারণে রোগীদের ছেড়ে দেয়, শ্বাস প্রশ্বাস দেয় বা অস্ত্রোপচারের পরে এবং দীর্ঘস্থায়ী পুনরুদ্ধারের কারণে গ্লুপ করে।
ট্রান্সওরাল রোবোটিক্স অস্ত্রোপচার মাথা এবং ঘাড় ক্যান্সারের জন্য স্ট্যান্ডার্ড সতর্কতা পদ্ধতিতে বাঁক পথে রুট হয়। বিপ্লবী পদ্ধতিতে বগলে একটু গোপন কাটা রয়েছে যা সার্জনকে ত্বকের আড়ালে ত্বকের নিচে উত্তরণ করতে সক্ষম করে। সার্জন টানেলের মাধ্যমে সংক্রামিত থাইরয়েডকে বহিষ্কার করে।

এই সার্জারি জন্য সেরা সার্জন কে?

মাথা এবং ঘাড় লোকেলের ছোট স্পেসগুলিতে হওয়া ক্যান্সারগুলির চিকিৎসা সবচেয়ে আদর্শ ফলাফল অর্জনের জন্য অস্বাভাবিক যোগ্যতা প্রয়োজন। ভারতের সেরা মাথা ও ঘাড়ের ক্যান্সার বিশেষজ্ঞ ডা। দীপক সরিন প্রতি বছর 5,000 রোগীকে ক্যান্সার এবং মাথার ও ঘাড়ের বিবেচনাযোগ্য টিউমার দ্বারা পর্যবেক্ষণ করে দক্ষতার গভীরতম গভীরতা অর্জন করেছেন। ড। দীপক সরিন ভারতে সেরা মাথা এবং ঘাড়ের ক্যান্সার বিশেষজ্ঞ, মনোরোগ এবং বিক্রেতাদের স্নায়ুবিজ্ঞান অনুষদের মতো বহুমাত্রিক সহযোগিতার মাধ্যমে মাথা এবং ঘাড় ক্যান্সার চিকিত্সার ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জনের একটি মিশন রয়েছে।

ইন্টারন্যাশনাল রোগীর কেন রোবোটিক্স ও লেজার অস্ত্রোপচারের জন্য ডা। দীপক সরিন বেছে নিন?

গুরুগগ্রামের ডা। দীপক সরিন মাথা এবং গলা ক্যান্সার বিশেষজ্ঞ বিভিন্ন তথ্য দিয়ে মাথা এবং ঘাড় টিউমার ব্যবহার করেন, তিনি আপনার জন্য একটি কাস্টম চিকিত্সা পরিকল্পনা গঠন করেন যা প্রোটন চিকিত্সা, গামা ব্লেড রেডিওসার্জারি, নির্দেশিত চিকিত্সা ডিজাইন এবং পুনর্গঠনমূলক সতর্কতা চিকিত্সা পদ্ধতিগুলির উন্নতি করতে পারে। ভারতে শীর্ষস্থানীয় মাথা এবং গলা রোগ বিশেষজ্ঞ ডা। দীপক সরিন ক্যান্সারের পর আপনার প্রয়োজনীয়তাগুলি সমর্থন করার জন্য অঙ্গীকারবদ্ধ, এই কারণেই বিদেশে মানুষ তাদের চিকিৎসার জন্য ভারতকে বেছে নেয়।
ভারতের গুরগাঁওতে সেরা হেড ও নেক অনকোলজিস্ট ড। দীপক সরিনের সাথে পরামর্শ ও নিয়োগের জন্য।
কল করুন: +91-9765025331
আমাদের সাথে দেখা করুন: https://www.indiacancersurgerysite.com/bangla-consult-dr-deepak-sarin-best-head-neck-oncologist-medanta-hospital-delhi.html

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

গুরগাঁওয়ে আশা নিয়ে আসা: ফোর্টিস হাসপাতালে ডাঃ রাহুল ভার্গবের নিরাময় স্পর্শ

  সংক্ষিপ্ত বিবরণ: একটি অস্থিমজ্জা প্রতিস্থাপন হল একটি চিকিৎসা পদ্ধতি যা অকার্যকর বা ক্ষতিগ্রস্ত অস্থি মজ্জা প্রতিস্থাপন করার জন্য ডিজাইন করা হয়েছে, যা স্টেম কোষের সাথে লাল এবং সাদা রক্তকণিকা উৎপাদনের জন্য দায়ী। রেডিয়েশন বা কেমোথেরাপির মতো কারণগুলির কারণে অস্থি মজ্জা আপস করলে এই হস্তক্ষেপটি প্রয়োজনীয় হয়ে ওঠে। লিউকেমিয়া, লিম্ফোমা, মাল্টিপল মায়লোমা, অ্যামাইলয়েডোসিস, সিকেল সেল অ্যানিমিয়া, অ্যাপ্লাস্টিক অ্যানিমিয়া, বা গুরুতর ইমিউনোডেফিসিয়েন্সি সিন্ড্রোমের মতো নির্দিষ্ট অবস্থার সাথে মোকাবিলা করা ব্যক্তিদের অস্থি মজ্জা প্রতিস্থাপনের জন্য বিবেচনা করা যেতে পারে যদি অন্যান্য চিকিত্সার পদ্ধতিগুলি তাদের স্বাস্থ্যের উন্নতিতে অকার্যকর প্রমাণিত হয়। অস্থি-মজ্জা প্রতিস্থাপনের ধরন: একটি অস্থি মজ্জা প্রতিস্থাপনের স্বাস্থ্যের বিভিন্ন পরিসরের জন্য প্রয়োজন হতে পারে এবং পদ্ধতি এবং কৌশল সেই অনুযায়ী পরিবর্তিত হতে পারে। বিভিন্ন ধরনের অস্থি মজ্জা প্রতিস্থাপন বিভিন্ন রোগ এবং অস্থি মজ্জার ক্ষতি মোকাবেলার জন্য উপলব্ধ: অটোলোগাস ট্রান্সপ্লান্ট: এই পদ্ধতিতে ট্রান্সপ্ল্যান্টের জন্য রোগীর নিজস্ব স্টেম স