Skip to main content

তুরস্ক থেকে একজন রোগী ভারতে অ্যালজোনিনিক হাড় ম্যারো ট্রান্সপ্লান্ট সার্জারির উপর গাগা যায়

হাই,

এটা তোরেক আলী জায়েদ, আমি তুরস্ক থেকে আছি। আমি এই জায়গায় জন্মগ্রহণ করেছি এবং বেড়ে উঠেছি কিন্তু সত্ত্বেও আমাকে ভারতে অ্যালজেননিক হাড় ম্যারো ট্রান্সপ্লান্ট সার্জারির জন্য যেতে হয়েছিল। আমি ক্যান্সার নামে ভয়াবহ অসুস্থতার সঙ্গে নির্ণয় করলাম এবং আমার কাছে যথেষ্ট প্যানিক ছিল কিন্তু যখন জিনিসগুলি ঠিক হয়ে গেল, তখন আমি নিজের দেশে ফিরে সমাধান খোঁজা শুরু করলাম, কিন্তু কিছুটা এগিয়ে যাওয়ার পর, আমি বুঝতে পেরেছিলাম এটি অত্যন্ত ব্যয়বহুল বিকল্প হিসাবে প্রমাণিত হয়েছে। আমার জন্য. আমি আমার দেশে এবং তার চারপাশে অনেক অনুসন্ধান করেছি, আমার নাগালের বিষয়টি সত্যিই আমার কাছে পৌঁছেছিল, কিন্তু আমার কাছে আমার কিছুই ছিল না। আমি ধীরে ধীরে এবং steadily বুঝতে পেরেছি যে আমি বিদেশে বিকল্প খুঁজে বের করতে হবে না। তাই, সময় কাটানোর সাথে সাথে, আমি মনে রাখি যে আমি সেই স্বাস্থ্যসেবা সমাধানগুলি খুঁজে পেতে সক্ষম হব না এবং এটি ক্যান্সারের চিকিৎসার সাথে জড়িত থাকার কারণে, আমাকে বিপুল পরিমাণ অর্থ প্রদান করতে হয়েছিল যা আমাকে বিদেশে বিকল্প করে তোলে।

পূর্বের দেশগুলিতে আমার গবেষণার সময়, আমি বুঝতে পেরেছিলাম যে ভারতে অ্যালজেননিক হাড় ম্যারো ট্রান্সপ্লান্ট সার্জারি আমাকে স্বাস্থ্যসেবাগুলির সর্বোত্তম পরিষেবা প্রদান করে যা আমাকে সাশ্রয়ী মূল্যের খরচের সাথে উচ্চ মানের ফলাফল দেয়। সময় উত্তরণ সঙ্গে, আমি নির্দেশিত জিনিস অধিকার পেতে অনেক গবেষণা। আমি কয়েকটি চিকিৎসা পর্যটন সংস্থাগুলির সাথে যোগাযোগ করতে এসেছি, যা আমাকে স্বাস্থ্যের পরিণতির অন্যতম সেরা কিছুই না করেই দিয়েছে, তবে আপনাকে সবচেয়ে ভাল খরচ দেয়। যাইহোক, এখন আমাকে একটি চিকিৎসা পর্যটন সংস্থা খুঁজে বের করতে হবে যা আমাকে স্বাস্থ্যসেবাগুলির সর্বোত্তম পরিষেবা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। একটি নির্ভরযোগ্য গ্রুপ খুঁজে বের করা কঠিন ছিল কিন্তু ব্যাপক গবেষণার সাথে, আমি সাশ্রয়ী মূল্যের খরচের সাথে সেরা ফলাফলগুলি শেষ করে ফেললাম। একটি উপযুক্ত গ্রুপ খুঁজে বের করার সিদ্ধান্ত গবেষণা এবং সামঞ্জস্য উপাদান উপর ভিত্তি করে ছিল।



আমি তখন দলের সাথে পরামর্শ করেছিলাম এবং খুব শীঘ্রই জানতে পেরেছিলাম যে আমাকে সেরা হাসপাতালগুলির একটিতে অস্ত্রোপচারের প্রয়োজন হবে এবং স্বাস্থ্যসেবা পেশাদার বা শল্য চিকিৎসকদের জন্য সেরা অনুসন্ধান করতে হবে। সময়ের সাথে সাথে, আমি শীঘ্রই চিকিৎসা ভিসার জন্য আবেদন করেছি এবং শীঘ্রই আমার জন্য আবেদনকৃত ভিসা পেতে উপযুক্ত দলের সাথে যোগাযোগ করতে এসেছি। আমি মেডিকেল জরুরী বিবেচনা করে চিকিৎসা ভিসা পেয়েছিলাম এবং শীঘ্রই সময়মত কাজ দেখতে দিল্লিতে টিকিট বুকিং দেখেছি। যখন আমি পৌঁছলাম, আমি দেখলাম যে আমার নির্বাচিত গ্রুপটি সঠিক আকৃতি এবং পেশাদারিত্বের সাথে সমস্ত কাজ করেছে। সবকিছু ঠিকঠাক করা হয়েছিল, ঠিক আছে যে সেরা ডাক্তারকে হাসপাতালে অন্য অনেক কিছু করার জন্য, আমি সত্যিই জিনিসগুলি সংগঠিত করেছি। সুতরাং, যখন গুণমান এবং সামর্থ্যের পরিপ্রেক্ষিতে জিনিসগুলি সমান ছিল, তখন আমি এখন বলতে পারি যে আমি সঠিক জায়গা খুঁজে পেয়েছি।

আপনি হাড় ক্যান্সার, রক্তপাত সমস্যা, অ্যানিমিয়া এবং ক্রনিক ইনফেকশন এবং তাদের সম্পর্কিত সমস্যা এবং আপনি দিল্লীতে বেস্ট হাড় ম্যারো ট্রান্সপ্লান্ট সার্জন চান তাহলে ভারত থেকে আমার ভাল পরামর্শ আপনার সফল চিকিৎসার জন্য আপনি বিখ্যাত বোনের ম্যারো ট্রান্সপ্লান্ট সার্জন ডাঃ ধর্ম চৌধুরী +91-9371770341


শীঘ্রই আমি ভারতে অ্যালজেননিক হাড় ম্যারো ট্রান্সপ্লান্ট সার্জারি সম্পন্ন করা উচিত ছিল ডাক্তার পূরণ। এটি বিবেচনা করা একটি কঠিন কাজ ছিল কিন্তু ভারতে এটি সহজে পরিচালিত হয়েছিল এবং এটি মহান পেশাদারিত্ব নিয়ে এসেছিল। আমার অস্ত্রোপচারের তারিখটি আমার পক্ষে নিখুঁত জিনিসগুলি তৈরি করার বিষয়ে কয়েকটি জিনিস অনুসরণ করার পরে হাজির হয়েছিল। আমার অস্ত্রোপচার একটি বড় সাফল্য ছিল এবং শীঘ্রই আমরা বুঝতে পেরেছিলাম যে আমি প্রচুর সামর্থ্য এবং সততা নিয়ে কাজ করতে পারি। ইতিবাচক ফলাফল নিয়ে, আমি পর্যবেক্ষণের অধীনে আইসিইউতে রাখা হয়েছিল এবং শীঘ্রই মনে হল যে আমি সঠিক দিকনির্দেশনা পেতে চাই। আমি সম্পূর্ণরূপে উদ্ধার না হওয়া পর্যন্ত আমি হাসপাতালে রয়েছি। আমি ফিরে এসে আমার জীবন পুনরায় শুরু করার জন্য, আমি এই জন্য সবাইকে ধন্যবাদ। আমি ইতিবাচক ফলাফল সঙ্গে সার্জারি সম্পন্ন যারা আমার ডাক্তার ধন্যবাদ। এছাড়াও, আমার চিকিৎসা পর্যটন সংস্থা যারা আমার জন্য অনেক কাজ করেছে এবং প্রতিশ্রুতি হিসাবে জিনিস রাখা।


ইমেইল এবং অ্যাপয়েন্টমেন্ট

ভারতে সেরা বোন ম্যারো ট্রান্সপ্লান্ট সার্জন ডাঃ ধর্ম চৌধুরী এর ই-মেইল আইডি 
dr.dharmachoudhary@indiacancersurgerysite.com
ড। ধর্ম চৌধুরীর সঙ্গে সাক্ষাত্কারের সংখ্যা +91 - 9371770341

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত