Skip to main content

ড। রাজেশ ভারমা ভারতের সুপরিচিত স্পাইনে এবং ভারতে নিউরো কেয়ার

সংক্ষিপ্ত বিবরণ:

নিউরোসরাজেন তাদের মস্তিষ্কের টিস্যু এবং নিকটবর্তী অঞ্চলের শারীরিক অনিয়ম সম্পর্কিত স্নায়ু সংক্রান্ত অবস্থার ভুগছেন এমন রোগীদের মস্তিষ্ক অস্ত্রোপচার পদ্ধতি প্রস্তাব করে। এই অস্বাভাবিকতা জন্মগত ত্রুটি, আঘাতমূলক আঘাতের, ব্যাধি, বা অন্যান্য অবস্থার থেকে stem করা উচিত। জড়িত টিস্যু এবং অস্ত্রোপচার পদ্ধতির ঝুঁকিগুলির সমালোচনামূলক গুরুত্ব প্রদত্ত, নিউরোসুরোগনগুলি সাধারণত মস্তিষ্কের অস্ত্রোপচার চিকিত্সার সুপারিশ করে যখন এই কৌশলগুলি স্পষ্টভাবে গুরুত্বপূর্ণ। মস্তিষ্ক অস্ত্রোপচার পদ্ধতিগুলি ঐতিহ্যগতভাবে, পাতলা ব্লেড এবং বিশেষ গ্যাজেটগুলির সাথে, অথবা এন্ডোস্কোপিকভাবে, ক্ষুদ্র, ক্যামেরা-নিয়ন্ত্রিত সরঞ্জামগুলির ব্যবহার যথার্থতা উন্নত করতে এবং পার্শ্ব ফলাফলের ঝুঁকি হ্রাস করতে পারে।

কেন মনরো মেরুদণ্ডের যত্নের জন্য ডা। রাজেশ ভার্মাকে বেছে নেবেন?


• ব্যক্তিগতকৃত রোগীর কেন্দ্রীয় যত্নের উপর জোর দিয়ে। তিনি অন্তর্মুখী আক্রমণকারী মেরুদণ্ড অস্ত্রোপচারের ক্ষেত্রে দেশের শীর্ষ চিকিৎসকদের মধ্যে মেরুদণ্ড বিশেষজ্ঞের স্থান, ধারাবাহিকভাবে উচ্চতর রোগীর ফলাফল অর্জন করেন যা জাতীয় জাতীয় প্রতিদ্বন্দ্বী।

• যখন ঘাড় এবং ব্যাক ব্যথা সফলভাবে চিকিত্সা করা হয়, তখন সঠিক মূল্যায়ন এবং সঠিক নির্ণয়ের একটি অত্যন্ত কার্যকর, ব্যক্তিগতকৃত চিকিত্সা পরিকল্পনা তৈরির মূল উপাদান। তিনি ব্যতিক্রমী রোগীর যত্ন বিতরণ করে। আসলে, উদ্ভাবনী মেরুদণ্ড ডায়গনিস্টিক প্রযুক্তি এবং মেরুদন্ডের অবস্থার জন্য প্রগতিশীল চিকিত্সা বিকল্পগুলির সাথে এই অনন্য সহযোগিতাটি তার রোগীদের দেশের সর্বোচ্চ ক্লিনিকাল ফলাফলগুলির কিছু অর্জন করতে সক্ষম করে।

• নারায়ণ হাসপাতাল দিল্লিতে ডা। রাজেশ ভার্মা নিউরো মেরুদণ্ড সার্জন দিল্লি বিপ্লবী রোগী-কেন্দ্রীয় যত্ন প্রদানের অঙ্গীকার তার অত্যাধুনিক সুবিধায় স্পষ্ট, যা তার রোগীদের এবং ক্লিনিকাল ক্রুকে নির্দিষ্ট নিরাপদ করার জন্য উপলব্ধ প্রতিটি দরকারী সংস্থান সরবরাহ করে, সাফল্যের রোগীর পরিণতি।

• তিনি ব্যক্তিগতকৃত, রোগী-কেন্দ্রীয় যত্ন প্রদানের জন্য নিবেদিত যা সফলভাবে প্রতিটি রোগীর চাহিদা মেটাতে পারে।


অ্যাপয়েন্টমেন্ট বুক করার জন্য আপনার জিজ্ঞাসা পাঠান: enquiry@neurospinehospital.com
আমাদের দ্রুত উত্তর ব্যবস্থা আছে, 24 ঘন্টার মধ্যে আমাদের পক্ষ থেকে আপনাকে সহায়তা পেতে হবে। জরুরী অবস্থার জন্য আপনি কল বা Whats-app এ কল করতে পারেন: + 91-9325887033

ড। রাজেশ ভার্মা আপনাকে ব্যথার ব্যথা পুনঃস্থাপন করার গতি পুনরুদ্ধার করছে

প্রায় দশজন মানুষের মধ্যে প্রায় সাত জনই তাদের জীবনে খুব শীঘ্রই বা পরে ফিরে ব্যথা ভোগ করে। এ কারণে নারায়ণ হাসপাতালের দিল্লিতে ডা। রাজেশ ভার্মা নিউরো মেরুদণ্ড সার্জন এখন ভারতে উচ্চমানের মেরুদণ্ডের যত্ন সরবরাহ করেন। তিনি নারায়ণ হাসপাতাল দিল্লির মেডিক্যাল স্টাফদের অ-অস্ত্রোপচার এবং সর্বনিম্ন আক্রমণকারী চিকিত্সা সহ বিস্তৃত নিউরো মেরুদণ্ডের যত্ন সরবরাহ করে অত্যন্ত প্রশিক্ষিত ও অভিজ্ঞ নিউরোসার্জন। তার লক্ষ্যটি আপনাকে স্বাভাবিক জীবনযাত্রার দিকে ফিরিয়ে আনতে সহায়তা করে, যাতে আপনি হ্রাসপ্রাপ্ত ব্যথা হ্রাস বা দূর করতে সর্বনিম্ন আক্রমণকারী এবং সবচেয়ে কার্যকরী পদ্ধতি ব্যবহার করে। আপনি কোন বিকল্পটি চয়ন করেন তা সত্ত্বেও, আপনার চিকিত্সা আপনার প্রয়োজন এবং লক্ষ্যগুলির চারপাশে পরিকল্পিত একটি পৃথক পরিকল্পনার সাথে শুরু হয়। তার লক্ষ্য আপনার ব্যথা হ্রাস করা, আন্দোলন পুনঃস্থাপন এবং আপনি একটি ভাল মানের জীবন ফিরে পেতে হয়। মেরুদণ্ড বিশেষজ্ঞ হিসাবে, তিনি আপনার ব্যথা উত্স ফাইন্ডিং উপর প্রথম ফোকাস।

ড। রাজেশ ভার্মা ব্যাপক মেরুদন্ডী ও স্নায়ুবিজ্ঞানের যত্ন প্রদান করে

দিল্লিতে লক্ষ্যমাত্রা অর্জনের ক্ষেত্রে অন্তত আক্রমণকারী মেরুদণ্ড অস্ত্রোপচার বিশেষজ্ঞ ডা। রাজেশ ভার্মা, গুণমান অস্ত্রোপচার ও অ অস্ত্রোপচারের যত্ন প্রদান করা, যত তাড়াতাড়ি সম্ভব প্রত্যেক রোগীকে সুস্থ ও সক্রিয় জীবনধারা প্রদান করা। যখনই সম্ভব, তিনি চিকিত্সা একটি রক্ষণশীল পদ্ধতির লাগে। কিছু ক্ষেত্রে তিনি ব্যথা হ্রাস এবং ফাংশন পুনরুদ্ধার করতে noninvasive বিকল্প প্রস্তাব করতে পারবেন। এবং অস্ত্রোপচার প্রয়োজন হলে, তিনি সর্বশেষ প্রযুক্তি এবং কৌশল প্রদান গর্বিত। উন্নত ইমেজিং সমাধানগুলি প্রদান করে যা নতুন আরাম এবং কার্য সম্পাদনের জন্য নিয়ন্ত্রণ সরবরাহ করে, সে অস্ত্রোপচার পরিবেশকে বাড়িয়ে তুলছে। উপযুক্ত ইমেজিং সমর্থন আপনার ক্লিনিকাল চাহিদা মিলে আপনার রুমে বিভিন্ন নিউরো এবং মেরুদণ্ড পদ্ধতির বহন তিনি আপনাকে সমর্থন করে। তার সেবা মস্তিষ্ক, মেরুদণ্ড, এবং পেরিফেরাল স্নায়ুতন্ত্রের অস্ত্রোপচারের রোগ নির্ণয় এবং চিকিত্সা অন্তর্ভুক্ত। তিনি সাম্প্রতিকতম আক্রমণকারী মেরুদণ্ড সার্জারি সহ সর্বশেষতম সব সর্বশেষ প্রযুক্তির উপর বর্তমান।

কেন মেরুদণ্ড এবং নিউরোসার্গারি সেবা ভারত বেছে নিন

মেরুদন্ড এবং নিউরোসার্গারি সেবা ভারত একটি বিখ্যাত সুপরিচিত চিকিৎসা সেবা প্রদানকারী, ভিসা, ভ্রমণ সরবরাহ এবং অস্ত্রোপচারের জন্য পরিবহন, বৈজ্ঞানিক চিকিৎসা, হাসপাতালে ভর্তি, ভ্রমণ এবং বাসস্থানের জন্য পরিবহন সরবরাহ করে রোগীদের এবং তাদের পরিবারকে নিবেদিতভাবে সাহায্য করছে। মানুষকে সম্পূর্ণরূপে আরামদায়ক করার উদ্দেশ্যে, আমাদের বিশেষজ্ঞরা পৃথকভাবে তাদের সাথে মানিয়ে নিতে, বিমানবন্দর থেকে হোটেল ও পরিবহন ব্যবস্থার ব্যবস্থা করতে এবং সর্বোত্তম হাসপাতালে খোঁজার অধিকার অর্জন করে। আমরা ভারতে নেতৃস্থানীয় হাসপাতাল, সার্জন এবং চিকিত্সকদের সঙ্গে সম্বন্ধযুক্ত, যা আমাদের গ্রাহকদের সাশ্রয়ী মূল্যের ফিতে বিশ্বমানের হাসপাতালের যত্ন নিতে সহায়তা করে।


Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত