Skip to main content

ড। পি। জগন্নাথ ভারতের সবচেয়ে নির্ভরযোগ্য লিভার সার্জিকাল অনকোলজিস্ট

সংক্ষিপ্ত বিবরণ:

যকৃতের ক্যান্সারটি যকৃতের মধ্যে শুরু হওয়া বেশিরভাগ ক্যান্সারের একটি ফর্ম। যাইহোক, যকৃতের ভিতরে শুরু হওয়া ক্যান্সারগুলি লিভার ক্যান্সার হিসাবে সংজ্ঞায়িত করা হয়। লিভারের ক্যান্সারের মধ্যে লিভারে বা জীবাণুমুক্ত হেপাটিক টিউমার রয়েছে। সর্বাধিক লিভার সর্বাধিক ক্যান্সার মাধ্যমিক বা মেটাস্ট্যাটিক হয়, এর মানে এটি শরীরের অন্য কোথাও শুরু হয়। লিভারের প্রাথমিক লিভার ক্যান্সার, যা ক্যান্সারের প্রায় ২%। এটি বিশেষত হেপাটাইটিসের শ্রেষ্ঠত্বের কারণে সংক্রামক ভাইরাস দ্বারা সৃষ্ট, যাকে কেউ লিভার ক্যান্সারের পূর্বাভাস দেয়। প্রাথমিক লিভার ক্যান্সার 67 বছরের গড় বয়সে নারী হিসাবে পুরুষদের তুলনায় দ্বিগুণ।


ড। পি। জগন্নাথের সাথে সেরা লিভার ক্যান্সার চিকিত্সা ভারতে সেরা অস্ত্রোপচারকারী

মুম্বাইয়ে যকৃতের ক্যান্সারের জন্য সেরা পিস্তলবিদ জগন্নাথ ডা। পি। জগন্নাথ এই ক্ষেত্রে তার দক্ষতার মাধ্যমে গ্যাস্ট্রোইনটেস্টেনাল রোগ এবং লিভার রোগের রোগ নির্ণয় এবং চিকিত্সা প্রদান করেন। তিনি ভারতে লিভারতী হাসপাতালে মুম্বাইয়ে প্রশিক্ষিত কর্মীদের সাথে নির্ভর করতে পারেন এমন সর্বশেষ চিকিৎসা সরঞ্জামগুলির সাথে ভারতের সেরা লিভার রোগের চিকিৎসা প্রদান করে। তিনি সর্বোচ্চ চিকিৎসা সেবা পর্যায়ে গ্যারান্টিযুক্ত চিকিত্সা পরিকল্পনা সরবরাহ করেন যা তার সর্বোচ্চ সুরক্ষা চিকিত্সা নিশ্চিত করে। তিনি তার সর্বশেষ প্রযুক্তি ব্যবহার করে লিভার ক্যান্সারের চিকিত্সার জন্য সচেতনতা সৃষ্টি করেছেন এবং লিভারতী হাসপাতাল মুম্বাই ইন্ডিয়াতে লিভার ক্যান্সার চিকিত্সার জন্য উদ্ভাবনী ক্যান্সার থেরাপির ব্যবহার করার সুবিধাগুলি উন্নীত করেছেন। তিনি ক্যান্সার চিকিত্সার ক্ষেত্রে এবং লিভার ক্যান্সারের চিকিৎসায় তার গবেষণা কাজের জন্য সুপরিচিত। ভারতে.




ড। পি জগন্নাথ লিভার ক্যান্সারের চিকিত্সার ক্ষেত্রে উল্লেখযোগ্য অগ্রগতি ভারতে সেরা অস্ত্রোপচারকারী

লিভারের ক্যান্সার নির্ণয় ও মঞ্চের পর, মুম্বাইয়ে লিভার ক্যান্সারের জন্য সেরা পিস্তলবিদ জগন্নাথ আপনার ক্যান্সারের চিকিত্সার বিকল্পগুলি নিয়ে আলোচনা করবেন। আপনার পরিস্থিতির উপর নির্ভর করে, আপনার বিভিন্ন ধরণের ক্যান্সার চিকিত্সা পরিকল্পনা থাকতে পারে। লিলাভটি হাসপাতাল মুম্বাই ইন্ডিয়াতে সমস্ত চিকিৎসা পদ্ধতি সম্পন্ন করা হয়। তার সার্বিক উদ্দেশ্য হল পরিবার এবং রোগীর লিভার ক্যান্সারে আক্রান্ত রোগীদের তথ্য কেন্দ্রীয় উত্স হিসাবে সহযোগিতায় জনগণকে সমন্বিত সমন্বয় ও পরিষেবা সরবরাহ করা। তিনি সর্বনিম্ন আক্রমণকারী চিকিত্সা এবং উদ্ভাবনী চিকিত্সা পদ্ধতি ব্যবহার করে; যা উন্নত পর্যায়ে লিভার ক্যান্সার রোগীদের জন্য এমনকি ভাল ফলাফল দেখানো হয়েছে।

ভারতের অন্য ক্যান্সার বিশেষজ্ঞ ড। পি জগন্নাথ কী করে তোলে?

মুম্বাইয়ে লিভার ক্যানসারের জন্য সেরা পিস্তল বিশেষজ্ঞ জে। জগন্নাথ লিভার ক্যান্সারের রোগীদের চিকিৎসার জন্য কার্যকর ক্যান্সার চিকিত্সা আবিষ্কার করেছেন এবং আমরা বিশ্বজুড়ে 10,000 এরও বেশি ক্যান্সার রোগীদের উপর ক্রাইওজার্জিনাল বর্ধন সঞ্চালন করেছি।
তিনি লিভার ক্যান্সারের চিকিৎসার জন্য বিশ্বের শীর্ষ তিনটি ক্যান্সার বিশেষজ্ঞ
তিনি বিদেশী রোগীদের রেকর্ড সংখ্যা চিকিত্সা বিশ্বের একমাত্র ক্যান্সার বিশেষজ্ঞ।
তিনি উন্নত পর্যায়ে লিভার ক্যান্সার চিকিত্সা বিশেষজ্ঞ বিশ্বে একমাত্র ক্যান্সার বিশেষজ্ঞ।
তিনি লিভার ক্যান্সার গবেষণা এবং চিকিত্সা ক্ষেত্রে তার অর্জনের জন্য আন্তর্জাতিক সংস্থা দ্বারা পুরস্কৃত করা হয়েছে।
তার প্রদত্ত থেরাপিজগুলি নিরাপদ, কার্যকর, কম বেদনাদায়ক, এবং সর্বনিম্ন আক্রমণকারী, অন্যান্য থেরাপির (যেমন কেমোথেরাপি ইত্যাদি) অসদৃশ যা বেশি বেদনাদায়ক এবং এটি সমস্ত অঙ্গে অনেক পার্শ্ব প্রতিক্রিয়া ছেড়ে দেয়।
তিনি সর্বনিম্ন আক্রমণকারী থেরাপির, উদ্ভাবনী চিকিত্সা এবং কেমোথেরাপি, রেডিওথেরাপি এবং অস্ত্রোপচারের প্রচলিত পদ্ধতিগুলি সরবরাহের জন্য সুপরিচিত।
কম খরচ লিভার ক্যান্সার চিকিত্সা।
তিনি যকৃতের ক্যান্সারের চিকিৎসার জন্য যে থেরাপিগুলি সরবরাহ করেন সেগুলি ভারতের অন্য কোনও ক্যান্সার বিশেষজ্ঞের সাথে উপলব্ধ নয়।

ভারত ক্যান্সার সার্জারি সেবা নির্বাচন করে উপকারিতা

ভারত ক্যান্সার সার্জারি সেবা স্বীকার করে যে আন্তর্জাতিক রোগীদের বিশেষ চাহিদা এবং প্রয়োজনীয়তা আছে; আমরা বুঝি যে প্রত্যেক বিদেশী রোগীর বিভিন্ন চাহিদা রয়েছে এবং আমাদের ডেডিকেটেড টিম এখানে রয়েছে যাতে আপনি তাদের চিকিত্সার সময় ব্যক্তিগত নির্দেশিকা পেতে পারেন এবং ভারতে থাকতে পারেন। আমাদের ইন্টারন্যাশনাল পেটিন্ট সার্ভিসেস টিম রোগীদের চিকিৎসার জন্য সেরা ডাক্তারদের সাথে আপনার সাথে সংযোগ স্থাপনে রোগীদের সহায়তা প্রদান করে, চিকিত্সার জন্য খরচ অনুমান প্রদান করে এবং রোগীর ভ্রমণের তারিখগুলি অনুসারে অ্যাপয়েন্টমেন্ট এবং ভর্তি সমন্বয় সাধন করে। আমাদের বহুভাষিক বিশ্বব্যাপী রোগীর সমন্বয়কারী রোগীর পরিদর্শনের আগে, তার পরে এবং পরে একটি একক বিন্দু যোগাযোগের কাজ করে। আমাদের অভিপ্রায় আমাদের সমস্ত বিশ্বব্যাপী দর্শক এবং তাদের পরিবারের সবচেয়ে বিশেষজ্ঞ এবং ব্যক্তিগতকৃত যত্ন প্রদান করা হয়।

যোগাযোগ করুন

আপনার অনুসন্ধান গ্রহণের পর, ভারত ক্যান্সার সার্জারি পরিষেবা প্রাসঙ্গিক তথ্য সহ সাড়া দেয়, যার মধ্যে রয়েছে লিভার ক্যান্সার চিকিত্সার জন্য সমস্ত সমেত খরচ প্রাক্কলন,

ইমেইল আইডি এ আমাদের লিখুন: dr.pjagannath@indiacancersurgerysite.com

আমাদের কল করুন: +91 9371770341।

ওয়েবসাইট:






Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত