Skip to main content

কাতারের রোগী মুম্বাই হাসপাতালে ড। অরবিন্দ কুলকার্নি কর্তৃক সফলভাবে চিকিত্সা করেন মুম্বাই হাসপাতালে

সংক্ষিপ্ত বিবরণ:


যদি আপনি কোনও সময়ের জন্য পিঠের ব্যথা নিয়ে সমস্যায় পড়েন, তবে আপনি মনে করতে পারবেন যে মেরুদন্ডের অস্ত্রোপচারটি আপনার সবচেয়ে কার্যকর চিকিত্সা বিকল্প। সম্ভাব্য নিম্ন ফিরে সার্জারি জন্য একটি মেরুদন্ড সার্জন দেখতে যখন এটি বিবেচনা করা হচ্ছে যে সার্জারি ধরনের উপর কিছুটা নির্ভরশীল হয়। যদি একটি অস্ত্রোপচারের চিকিৎসা বেশি জড়িত হয় এবং একটি বর্ধিত পুনর্স্থাপনের সময় (যেমন কটিদেশীয় সংযোজক) থাকে, তাহলে রক্ষণশীল (অ-অস্ত্রোপচার) চিকিত্সার ক্ষেত্রে আরো সংগতিপূর্ণ প্রচেষ্টা সাশ্রয়ী হতে পারে।

মুম্বাইয়ে ডেড স্পিনার সার্জন ড। অরবিন্দ কুলকার্নি

 


ড। অরবিন্দ জি। কুলকর্ণি ভারতের সেরা লেজার স্পিনিং সার্জন মুম্বাই হাসপাতালের মুম্বাই হাসপাতালে কনসালট্যান্ট মেরুদন্ড সার্জন হিসেবে 'মুম্বাই স্পাইন স্কোলিওসিস এবং ডিস্ক রিপ্লেসমেন্ট সেন্টার' হিসেবে পরিচিত। ভারতে প্রাচীনতম এবং বৃহত্তম হাসপাতালগুলির একটি। তিনি ভারতে ন্যূনতম আক্রমণাত্মক মেরুদন্ডের অপারেশনের অগ্রদূতদের মধ্যে একজন ছিলেন মাইক্রো এন্ডোস্কোপিক কৌশল, যা ২007 সালে ভারতের প্রথমবারের মতো মেট্রিক্স পদ্ধতির ব্যবহার করে। তিনি কৃত্রিম ডিস্ক প্রতিস্থাপন নামের অগ্রদূতদের মধ্যে একজন লিম্বা বইয়ের রেকর্ডসে উল্লেখ করেছেন। দেশের প্রথম কৃত্রিম ডিস্ক প্রতিস্থাপন [প্রোডিস্ক-এল] সম্পাদনের জন্য। তিনি ভারতের শীর্ষস্থানীয় স্পাইন স্বাস্থ্যসেবা প্রদানকারী সমস্ত লেসার স্পাইন চিকিত্সা মত সব অতি আধুনিক পদ্ধতির জন্য কাজ। লেজারের চিকিত্সা বিশেষ করে তাকে ভারতে শীর্ষ লেজারের স্পিনিং সাধারণ অনুশীলনকারী বানায়।

ডা। অরবিন্দ কুলকার্নি রোগীদের সন্তুষ্টি তার চিকিত্সার চিকিত্সার কথা বলে


"কাতার থেকে আমার নাম আব্দেলাজিজ খাউর আমি ত্রাণ পৌঁছানোর আগে তিন বছর ধরে পেট ব্যথার কারণে দুর্বল হয়ে পড়েছি। আমি রক্ষণশীল চিকিত্সা চেষ্টা: ব্যথা ঔষধ, শারীরিক থেরাপি, এবং এপিডেরাল ইনজেকশন, কিন্তু কিছুই কাজ। ব্যথা আমার নিম্ন পিছনে তীব্র এবং আমার বাম পায়ের নিচে বিচ্ছুরিত। ব্যথাটি বিষন্ন ছিল, আর আমি আর তা গ্রহণ করতে পারলাম না, আমি কর্মক্ষেত্রে ফিরে যেতে আগ্রহী ছিলাম এবং অস্ত্রোপচারের সাথে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমার পারিবারিক অনুশীলনকারী আমাকে ভারতের দিকে নিয়ে যায়। ভারতের দিকে নজর দেবার কারণ কম খরচে উচ্চ মানের সেরা স্বাস্থ্যসেবা পরিষেবা, যা কাতারের ক্ষেত্রে নয়। আমি ভারতে সেরা মেরুদন্ড সার্জন জন্য গুগল অনুসন্ধান শুরু আমি মেরিন সার্জারি মধ্যে শ্রেষ্ঠত্ব তার খ্যাতি জন্য ড। অরবিন্দ কুলকার্নি নির্বাচিত।

আমি বলতে পারি যে মুম্বাইতে ড। কুলকার্নিের ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের মাধ্যমে আমার অভিজ্ঞতা সব দিক থেকে মোট সাফল্য। এই অস্ত্রোপচারের পদ্ধতিতে তাঁর বিশেষত্ব, সপ্তাহে নয়টি অপারেশন সম্পন্ন করে, এর অর্থ হল এই কৌশলটি বাস্তবায়নে তার দক্ষতা গভীরভাবে বিকশিত হয়েছে এবং এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। তার দল এবং হাসপাতালে নার্সিং স্টাফ প্রাক ওপের প্রস্তুতি থেকে প্রথম শ্রেণীর এবং ওপের ওষুধ, পর্যবেক্ষণ, এবং যত্ন পরে। সমস্ত পরীক্ষার এবং পদ্ধতির সম্পূর্ণ বিবরণে ফিজিওথেরাপিস্টদের ব্যায়ামের নির্দেশাবলী এবং যা করতে হবে তা দিয়ে হাসপাতালের স্রাবের ব্যবস্থা করা হয়। কাতারে এটি কীভাবে খরচ হবে তা ছয় ভাগের একভাগ এখানে পাওয়া যায় যেখানে কমপক্ষে আক্রমণাত্মক কৌশল খুঁজে পাওয়া কঠিন। কাতারের রোগীদের চিকিৎসা সেবা এবং খরচের জন্য বিমানবন্দর পিকআপ এবং ড্রপ থেকে সেবাগুলি আমার জন্য পুরো অভিজ্ঞতাটি সহজ এবং নির্ভরযোগ্য। "

স্পাইন এবং স্নায়ু সার্জারি পরিষেবা ভারত আপনার চিকিৎসা যাত্রার প্রতিটি ধাপে আপনাকে সহায়তা করবে


একটি নির্ভরযোগ্য ও প্রতিযোগিতামূলক চিকিৎসা পর্যটন সংস্থার জন্য আপনার অনুসন্ধান স্পাইন এবং নিউরো সার্জারি সার্ভিস ভারত নামে একটি গ্রুপের সাথে শেষ হয়ে যায়। এই দলটি চিকিৎসা পর্যটনের ক্ষেত্রে নিজেকে সেরা হিসেবে প্রমাণ করার জন্য দীর্ঘ পথ এগিয়ে এসেছে। এটি হাসপাতাল এবং ডাক্তারদের সংখ্যা আসে যখন এটি সেরা নেটওয়ার্ক এক। এর মানে এই যে যদি আপনি এই গ্রুপের সাথে যোগাযোগ করেছেন, তবে এটি নিশ্চিত করে যে, ডাক্তার বা হাসপাতালের মধ্যে সবচেয়ে ভাল কিন্তু কিছুই পান না যা ভারতে মেরুদন্ডের অপারেশনে সবচেয়ে ভাল কিছু দেয়। এই সমস্ত কারণগুলি আপনাকে মানবাধিকারের সর্বোত্তম কাজ বলে প্রতিশ্রুতি দেয় না, যা কাতার ভিত্তিক বৈশ্বিক রোগীদের জন্য স্বাস্থ্যসেবা সমাধানগুলির সেরা। এবং সর্বোপরি, এই গ্রুপের সাথে আপনি ভারতে মেরুদন্ডের অপারেশন পেতে পারেন যা বেশিরভাগ ক্ষমতাযোগ্যতা উপাদান।

আপনি এই চিন্তাধারা বিস্তারিত জানতে পারেন: 

www.spineandneurosurgeryhospitalindia.com/hospital/bangla-consult-dr-arvind-kulkarni-best-laser-spine-surgeon-bombay-hospital-mumbai-india.php

আপনি আপনার তদন্তটি এখানেও পাঠাতে পারেন: dr.arvindkulkarni@neurospinehospital.com

জরুরি অ্যাপয়েন্টমেন্ট এখানে বুক করতে পারেন: + 91-9096436224 


ট্যাগ্স: ড। অরবিন্দ জি। কুলকার্নি, ভারতের শ্রেষ্ঠ লেজার স্পাইন সার্জন, মুম্বাইতে ড। অরবিন্দ কুলকার্নি লেজার স্পাইন সার্জন, শীর্ষ স্পাইন সার্জন বোম্বে হাসপাতাল মুম্বাই, মুম্বাইয়ের লেজার স্পাইন বিশেষজ্ঞ, ভারতে সেরা ডিস্ক প্রতিস্থাপন সার্জন, ভারতে শীর্ষ 10 স্পাইন সার্জন ভারতে সেরা রোবোটিক স্পাইন সার্জন, ভারতে লেসার স্পিনার সার্জারি খরচ, ডাঃ আরভিন্ড কোলকর্নি রিভিউ, ড। অরবিন্দ কুলকার্নি নিয়োগ, ড। অরবিন্দ কুলকার্নি ভারতের বিখ্যাত মেরুদন্ড সার্জন, বোম্বে হাসপাতালে মুম্বাইয়ের স্পাইন সার্জারির খরচ, বেস্ট স্পাইন এবং ডিস্ক প্রতিস্থাপন সার্জন মুম্বাই ভারত, মুম্বাই স্পাইন এবং স্কোলিওসিস সেন্টারের ঠিকানা, ডাঃ আরভিন্দ কুলকার্নি ইমেইল আইডি, ভারতের মুম্বাইতে স্কোলিওসিসের জন্য শ্রেষ্ঠ সার্জন, ড।

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত