Skip to main content

ডা। আজিয়া নন্দ ঝা ভারতে স্নায়ুবিশ্বের রোগ নির্ণয় করার জন্য উন্নত, উদ্ভাবনী ও আন্তঃসম্পর্কীয় পদ্ধতি প্রদান করে।

সংক্ষিপ্ত বিবরণ:


নিউরোসার্জারি স্নায়ুতন্ত্রের অবস্থার অস্ত্রোপচারের সাথে সম্পর্কিত মেডিকেল ক্ষেত্রের একটি অত্যন্ত বিশেষ শাখা। এই ক্ষেত্রগুলিতে অনুশীলন যারা চিকিত্সক স্নায়ু সার্জন হিসাবে পরিচিত হয়, এবং কঠোর প্রশিক্ষণ বছর সহ্য যারা ডাক্তার ডাক্তার হয়। স্নায়ুরোগ্যজনিত ব্যাকটেরিয়া এবং গলা ব্যথা, মেরুদন্ডের বাতাস এবং হরিনায়েট ডিস্ক, মেরুদণ্ড ভেঙ্গে এবং মস্তিষ্কের রোগের পাশাপাশি আঘাতের সঙ্গে মোকাবেলা করে যে অধিকাংশ লোক ক্ষেত্রের সাথে সংযুক্ত। আঘাতের বা রোগের প্রকৃতির উপর নির্ভর করে একটি নিউরোসার্জ অস্ত্রোপচার এবং / অথবা অ-অস্ত্রোপচার করতে পারে।

ডা। আজিয়া নন্দ ঝা গুরগাঁও-এর সেরা নিউরোসার্জ


আপনার স্নায়ু, মস্তিষ্ক বা মেরুদণ্ডকে প্রভাবিত করার অবস্থার পরিচালনা করতে আপনার উপর নির্ভর করে এমন একজন ডাক্তারকে খুঁজে পাওয়া গুরুত্বপূর্ণ। আপনি আস্থা অনুভব করতে পারেন যে মেডান গুরুগ্রামের ডঃ আজিয়া নন্দ ঝা শীর্ষ স্নায়বিক বিশেষজ্ঞ আপনাকে সহানুভূতিশীল, ব্যক্তিগতকৃত যত্ন এবং সর্বশেষ চিকিৎসার বিকল্পগুলি প্রদান করবে। তিনি উচ্চ মানের, কমপক্ষে আক্রমণাত্মক, ব্যাপক যত্ন প্রদানের উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়েছে। তিনি মস্তিষ্কের টিউমার, নৃতত্ত্ব এবং মেরুদন্ডের সমস্যা সহ রোগের রোগীদের দীর্ঘকালীন রোগের যত্ন নেওয়ার জন্য নিবেদিত। তিনি এমনকি সবচেয়ে জটিল ক্ষেত্রে পরিচালিত এবং খুব ভাল ফলাফল অর্জন সজ্জিত করা হয়। তিনি অসাধারণ পরিচর্যা ছাড়াও অসাধারণ পরিচর্যা উত্সর্গ করেন এবং তার ফলাফলের ওপর গর্বিত এবং তাঁর রোগীদের সাথে তিনি যে বিশ্বাসী সম্পর্ক স্থাপন করেছেন


ডাঃ আজিয়া নন্দ ঝা নিউরোলজি ক্ষেত্রে ক্লিনিকালের শ্রেষ্ঠত্ব ও ব্যক্তিগত যত্ন প্রদান করে


তিনি মস্তিষ্ক, ঘাড়, এবং শক্তির ভাস্কুলার এবং সম্পর্কিত সমস্যা ছাড়াও স্ট্রোক রোগীদের জন্য জীবন বাঁচানোর কৌশলগুলির মধ্যে একজন নেতা। তিনি স্নায়ুসংক্রান্ত ফাংশন পুনরূদ্ধার এবং বজায় রাখার জন্য বিশেষজ্ঞ। তিনি মেনিনিংয়েমগুলিকে ক্ষুদ্রতম আক্রমণাত্মক কৌশলগুলির সঙ্গে ব্যবহার করে যা ব্যাথা কমাচ্ছে, ক্লিনিক অবধি সীমিত করে এবং দ্রুত পুনরুদ্ধারের পদ্ধতিগুলি পরিচালনা করে। তিনি একটি সাধারণ দর্শনের দ্বারা পরিচালিত হয়: তার রোগীরা সবসময় প্রথম আসা। তিনি বিশ্বাস করেন যে যখন রোগীর যত্ন অপ্টিমাইজ করা হয়, প্রশিক্ষণ এবং গবেষণা সর্বোচ্চ মানের হয়। এই পদ্ধতিটি ২7 বছরেরও বেশি সময় ধরে তার ক্ষেত্রের নেতা হতে পেরেছে। তিনি জীবনের মান উন্নত করতে এবং মস্তিষ্কের টিউমারগুলি সহ রোগীদের বেঁচে থাকার হার বাড়ানোর জন্য একটি আন্তঃসম্পর্কীয় পদ্ধতি ব্যবহার করেন।

যদি আপনার কোন সমস্যাগুলি মস্তিষ্কের বিষয়ে সম্মানিত হয় এবং আপনি নিউরোসার্জনের প্রোজেক্টের সন্ধান করছেন তবে আমি আপনাকে পরামর্শ দিচ্ছি যে, অজয় নন্দ ঝা মাদ্যান্টা হাসপাতালে একটি বিখ্যাত নিউরসরজেন, গুরগাঁও।


গুজরাট দাউ দাউ দাউ করে জ্বলছে ড। আজিয়া নন্দ ঝা


ড। আজিয়া নন্দ ঝা ভারতে বিশেষজ্ঞ স্নায়ুশূন্য। তার দক্ষতার ক্ষেত্রে নূন্যতম আক্রমণাত্মক ছবি গাইডেড সার্জারি, মস্তিষ্কের টিউমার সার্জারি, সেরিব্র্যাভাকুলুলার সার্জারি এবং স্টেরিওোটেকটিক সার্জারি। তিনি frameless Stereotaxis ব্যবহারের প্রবর্তন করেন এবং ইন্ডিপ্রস্থ অ্যাপোলো হসপিটালস, নিউ দিল্লীতে ভারতে একটি ডেডিকেটেড রেডিও সার্জিকাল পদ্ধতি চালু করেন। 33 বছরেরও বেশি সময় ধরে তিনি ভারতে মস্তিষ্কের টিউমার সার্জারির জন্য ইন্ট্রা-অপারেটর এমআরআই প্রযুক্তি পেতে অগ্রগামী। তিনি জাতীয় ও আন্তর্জাতিকভাবে তার মস্তিষ্কের পরীক্ষাগারে অপারেশন করে টিউমার সার্জারিতে কাজ করার দক্ষতার জন্য স্বীকৃত হয়, টিউমার অপসারণের সুস্পষ্টতা এবং সেরিব্রাবাসকুলার সার্জারির জন্য ALA রশ্মির ব্যবহার করে।

স্পাইন এবং নিউরোসার্জারি পরিষেবা ভারত সুবিধা


  • আমরা শুধু আপনাকে সাহায্য করি না ... আমরা পেশাগতভাবে ভারতে আপনার সমগ্র চিকিত্সা পরিচালনা
  • আমরা সঠিক চিকিৎসা বিশেষজ্ঞদের হাতে আপনার মামলা করা এবং "বেস্ট ডাক্তার" গ্যারান্টি, আপনার বিশেষ অবস্থার বিশেষজ্ঞ
  • আমরা নিশ্চিত যে শুধুমাত্র ভারতের শীর্ষ বিশেষজ্ঞ আপনার চিকিত্সার ক্ষেত্রে পর্যালোচনা করে আপনার ক্ষেত্রে একটি বিশদ বিশ্লেষণ প্রদান করে যাতে আপনি "সঠিক, নির্ভরযোগ্য ও সঠিক নির্ণয়ের" নিশ্চিত হতে পারেন।
  • আমরা ভারতবর্ষে এসে পৌঁছানোর পর, আমরা OPD ভিত্তিতে তিনটি শীর্ষস্থানীয় ডাক্তারদের কাছ থেকে "একাধিক মতামত" চাই।
  • আমরা "সঠিক চিকিত্সা পরিকল্পনা" এ পৌঁছানোর জন্য আপনি বিভিন্ন বিকল্প এবং মতামত বিবেচনা করেছেন তা নিশ্চিত করুন।
  • আমাদের কেস মঞ্জারগুলি সামগ্রিক তত্ত্বাবধান, সমন্বয় এবং ট্র্যাকিং অফার করে যাতে নির্দিষ্ট করে যে আপনার "চিকিত্সা যথাযথ ট্র্যাক"
  • আমরা আপনাকে সেরা চিকিত্সা ফলাফল অর্জন করতে সাহায্য করে, ত্রুটিগুলি সরান এবং অবাঞ্ছিত অস্ত্রোপচার এড়ানো।


ই-মেইল এবং অ্যাপয়েন্টমেন্ট
ডাঃ আজিয়া নন্দ ঝা, ভারতের গুড়গাঁওের শ্রেষ্ঠ নিউরোসার্জন
মোবাইল +91- 9765025331 এ তাত্ক্ষণিক অ্যাপয়েন্টমেন্টটি বুক করুন
দ্রুত ট্র্যাকের প্রশ্নের উত্তর দিন ইমেল আইডি dr.ajayanand@neurospinehospital.com
whatsapp যোগাযোগ +91 - 9096436224

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

লিভার ক্যান্সার মার্ভেল: ভারতে ব্যাঙ্ক না ভেঙে সর্বোত্তম স্বাস্থ্য অর্জন করা

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার বিশ্বব্যাপী ত্রয়োদশ সর্বাধিক সাধারণ ক্যান্সার, প্রতি বছর 30,000 এরও বেশি নতুন কেস সনাক্ত করা হয়। লিভার একটি গুরুত্বপূর্ণ অঙ্গ যা ছাড়া শরীর কাজ করতে পারে না। এটি অমেধ্য ফিল্টারিং এবং পিত্ত উত্পাদনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা খাদ্য হজম এবং চর্বি প্রক্রিয়াকরণে সহায়তা করে। লিভার ক্যান্সারের উৎপত্তি লিভারের টিস্যুতে, যা পেটের উপরের অংশে, ডায়াফ্রামের নীচে এবং পেটের উপরে থাকে। সংক্রমণ বা অসুস্থতার কারণে লিভারের ক্ষতি লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায় এবং এই রোগগুলির জন্য চিকিত্সার বিকল্পগুলিকে প্রভাবিত করতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে আরও সাশ্রয়ী মূল্যের সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার ক্যান্সার সার্জারি একটি অপেক্ষাকৃত নতুন থেরাপিউটিক বিকল্প, এবং ফলস্বরূপ, এটি অস্বাভাবিক এবং ব্যয়বহুল উভয়ই থেকে যায়। যাইহোক, বিশ্বব্যাপী যে ব্যক্তিরা এই চিকিত্সার খোঁজ করছেন কিন্তু খরচের বিষয়ে উদ্বিগ্ন তাদের জন্য চমৎকার খবর হল যে তারা তাদের দেশের তুলনায় খরচের একটি ভগ্নাংশে ভারতে এই চিকিত্সা গ্রহণ করতে পারে। আন্তর্জাতিক রোগীদের জন্য ভ্রমণ  সর্ব