Skip to main content

মাধ্যমে নিউরসার্জারী বোঝা ড। ভি এস মেহতা বেস্ট নিউরোসার্জন গুরগাঁও

সংক্ষিপ্ত বিবরণ:


নিউরোসার্জারি একটি শল্যচিকিৎসা পদ্ধতি যা নির্ণয়, তদন্ত এবং / অথবা স্নায়বিক রোগ, রোগ বা আঘাত ব্যবহার করার জন্য আক্রমণাত্মক কৌশল ব্যবহার করে। মস্তিষ্কে স্নায়ুরোগের চেয়ে স্নাতক স্নায়ুতন্ত্রের কোনও অংশ জড়িত থাকে এমন স্নায়বিক রোগগুলির মূল্যায়ন এবং চিকিত্সাও করে। মস্তিষ্কের টিউমারগুলি থেকে কারপাল টানেল সিনড্রোম পর্যন্ত সার্ভিকাল, থোয়াসিক এবং কটিদেশীয় মেরুদন্ডের সমস্ত সমস্যাগুলির মধ্যে থাকা সমস্ত স্প্রিন-সংক্রান্ত সমস্যার জন্য নিউরোসার্জন্সগুলি সাহায্য করতে পারে।

ভারতে জটিল স্নায়বিক অবস্থার জন্য ড। ভি এস মেহতা ব্যতিক্রমী যত্ন প্রদান করেন


যথোপযুক্ত সময়ে রক্ষণশীল যত্ন ব্যবহার করে তিনি প্রতিটি রোগীর একটি ব্যাপক মূল্যায়ন এবং চিকিত্সা পরিকল্পনা প্রদানের চেষ্টা করেন। তিনি একটি অত্যন্ত পেশাদার এবং দক্ষ স্নায়ুবিজ্ঞানীদের, কোনও স্নায়ু সমস্যা জন্য সহজ জটিল থেকে সঠিক চিকিত্সা প্রস্তাব। প্যারাস হাসপাতালের গুরগাঁও হাসপাতালে স্নাতক বিশেষজ্ঞ ডা। ভি। এস। মেহতা প্রচলিত অস্ত্রোপচার এবং অ আক্রমণকারী রেডিওসার্জি ব্যবহার করে মস্তিষ্ক ও মেরুদন্ডের অবস্থার চিকিৎসার একটি আন্তর্জাতিকভাবে স্বীকৃত বিশেষজ্ঞ। তিনি অ আক্রমণকারী বা বুদ্ধিমান মস্তিষ্ক এবং মেরুদন্ডের অস্ত্রোপচারের এক নেতৃস্থানীয় বিশেষজ্ঞের মধ্যে অন্যতম। সেগুলি ব্যবহার করা হয় না, কোন ব্যথা হয় না, কোন অবেদন এবং নিরাময় সময়। উভয় আক্রমণকারী এবং অ আক্রমণকারী সার্জারি দক্ষতা সঙ্গে, তিনি প্রতিটি রোগীর প্রতি tailored চিকিত্সা বিকল্প বিভিন্ন প্রস্তাব করতে সক্ষম। তিনি অঙ্গীকার মস্তিষ্ক এবং মেরুদণ্ডের ফাংশন সংরক্ষণ এবং রোগীদের একটি স্বাস্থ্যকর মানের জীবন বজায় রাখার অনুমতি দেওয়া হয়।

ড। ভি। এস। মেহতা বিশ্বমুখে স্নায়ুবিদ্যা চিকিত্সার ব্যবস্থা না করে একটি বিশ্ব ভ্রমণের প্রয়োজন


আপনার স্নায়ুবিদ্যা প্রয়োজনে সার্জারি বিবেচনা করা অবিশ্বাস্যভাবে তাত্ত্বিক হতে পারে, তবে আপনার অবস্থার অন্য পদ্ধতির মাধ্যমে এটি চিকিত্সা করা যেতে পারে যেখানে বিন্দু অগ্রগতি যখন এটি প্রয়োজনীয় হতে পারে। ডাঃ ভি এস মেহতা আপনার মাধ্যমে যাচ্ছেন তা বোঝে, এবং আপনার প্রয়োজনীয় প্রতিটি ধাপের ব্যাপারে অবগত থাকুন এবং আপনাকে প্রয়োজনীয় যত্নের সাথে বিশেষজ্ঞের যত্ন প্রদানের জন্য আপনার সাথে কাজ করতে সহায়তা করবে। তিনি রাষ্ট্রের সবচেয়ে অভিজ্ঞ মধ্যে মধ্যে, এবং স্নায়ুতন্ত্রের ব্যাধি বিস্তৃত আচরণ সর্বশেষ প্রযুক্তি ব্যবহার করে। তিনি প্রতিবছর অগণিত মস্তিষ্ক ও স্নায়ু শরীরে কাজ করে, ম্যালেরমেন্টস সংশোধন, মস্তিষ্ক এবং মেরুদন্ডের টিউমারগুলি অপসারণ, এবং স্নায়বিক রোগ বা ট্রমা দ্বারা সৃষ্ট ব্যথা ত্রাণ প্রদান করে। আপনার প্রয়োজন বিশেষজ্ঞ যত্ন গ্রহণ পর্যন্ত আপনি ভ্রমণ করতে হবে না। তিনি একটি সুস্থ ভবিষ্যতের দিকে আপনার পথ তৈরি করতে সক্ষম হবেন তা নিশ্চিত করার জন্য তিনি তাঁর অত্যাধুনিক প্রযুক্তি এবং পদ্ধতিগুলি ব্যবহার করে কাটিয়ে-চিকিত্সা পদ্ধতিতে তার রোগীদেরকে প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।


ডাঃ ভি.এস. মাহাতো একজন নেতাকে স্বীকৃতি দেয় যিনি নিউরোলজির ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের জন্য প্রতিশ্রুতিবদ্ধ


তিনি উন্নত প্রশিক্ষণ এবং অভিজ্ঞতা বছর ধরে। মস্তিষ্ক এবং স্নায়বিক অবস্থার নির্ণয় এবং চিকিত্সা করার জন্য তিনি তার রোগীদের পাশাপাশি কাজ করেন। তিনি স্নায়ুবিজ্ঞানের প্রাপ্তবয়স্ক ও পেডিয়াট্রিক অবস্থার মধ্যে বিশেষজ্ঞ, তিনি কাটিয়া-প্রান্ত এবং সর্বোচ্চ উন্নত পদ্ধতিতে খেলে থাকেন, যার মধ্যে অন্ততঃ আক্রমণাত্মক অস্ত্রোপচার রয়েছে, তা নিশ্চিত করার জন্য সম্ভাব্য সম্ভাব্য ফলাফলগুলি। তিনি জাতীয়ভাবে স্বীকৃত নিউরোসার্জারি এবং কাটিয়া প্রান্ত গবেষণা ভারতে আনতে। তিনি আপনাকে সর্বোচ্চ মানের চিকিত্সা নিয়ে আসার জন্য উৎসর্গ করেছেন যখন সেকেন্ডের ব্যাপার তিনি উন্নত, নিউরোসার্জিক দক্ষতা এবং উদ্ভাবনী, নিউরোসার্জারির অনুশীলনে বিশ্বমানের যত্ন সহ রোগীদের সেবা করেছেন।

ভারত কেন মেরুদণ্ড এবং নিউরোসার্জারি পরিষেবা নির্বাচন করবে?


স্পাইন এবং নিউরোসার্জি পরিষেবা ভারত আপনার চিকিৎসা ব্যবস্থার জন্য আপনাকে সব সুবিধা প্রদান করে এবং আপনার প্রয়োজন অনুযায়ী ডক্টরদের সাথে আলোচনা করার পর আপনার প্রয়োজনগুলি অধ্যয়ন করে এবং আপনার জন্য চিকিত্সাটি কাস্টোমাইজ করে। আমরা আপনাকে আপনার চিকিত্সার জন্য সর্বোৎকৃষ্ট হাসপাতালগুলির পরামর্শ দিচ্ছি, ডাক্তারের কাছে আপনার মামলার সাথে কথা বলুন এবং আলোচনা করুন, আপনার চিকিত্সার জন্য সাময়িকভাবে খরচ করে, চিকিৎসার সময় আপনাকে ভারতে একজন পরিচারক এবং প্রয়োজনে চিকিৎসার পর আপনার ভ্রমণের ব্যবস্থা করুন ভারতে হোটেল / হোম বাসস্থান, গার্হস্থ্য ফ্লাইট, এয়ারকন্ডিশেড গাড়ি ব্যবহার করে পরিবহন, সমস্ত আগমন এবং প্রস্থান স্থানান্তর সহায়তা, পরিকল্পনা এবং ভারতীয় একটি সত্য চিকিৎসা সফর সংগঠিত সহ প্রয়োজন। আপনার প্রয়োজন এবং চিকিত্সা অনুযায়ী আমরা আপনাকে একটি ব্যক্তিগত কাস্টমাইজড ট্যুর প্রদান করব। আমরা আপনাকে ভারতীয় ইন্ডাস্ট্রিটির সাথে সর্বোত্তম পরিষেবা নিশ্চিত করি এবং আপনার ভারতে চিকিৎসা সফরের বিষয়ে যত্ন নিই।


ই-মেইল এবং অ্যাপয়েন্টমেন্ট

ড। ভি। এস। এর ই-মেইল আইডি মেহতা, বেস্ট নিউরোলজিস্ট ভারত

dr.vsmehta@neurospinehospital.com

ড। ভি। এস। মেহতা +91 - 9325887033

Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

লিভার ক্যান্সার মার্ভেল: ভারতে ব্যাঙ্ক না ভেঙে সর্বোত্তম স্বাস্থ্য অর্জন করা

সংক্ষিপ্ত বিবরণ: লিভার ক্যান্সার বিশ্বব্যাপী ত্রয়োদশ সর্বাধিক সাধারণ ক্যান্সার, প্রতি বছর 30,000 এরও বেশি নতুন কেস সনাক্ত করা হয়। লিভার একটি গুরুত্বপূর্ণ অঙ্গ যা ছাড়া শরীর কাজ করতে পারে না। এটি অমেধ্য ফিল্টারিং এবং পিত্ত উত্পাদনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যা খাদ্য হজম এবং চর্বি প্রক্রিয়াকরণে সহায়তা করে। লিভার ক্যান্সারের উৎপত্তি লিভারের টিস্যুতে, যা পেটের উপরের অংশে, ডায়াফ্রামের নীচে এবং পেটের উপরে থাকে। সংক্রমণ বা অসুস্থতার কারণে লিভারের ক্ষতি লিভার ক্যান্সারের ঝুঁকি বাড়ায় এবং এই রোগগুলির জন্য চিকিত্সার বিকল্পগুলিকে প্রভাবিত করতে পারে। লিভার ট্রান্সপ্লান্ট সার্জারি ভারতে আরও সাশ্রয়ী মূল্যের সর্বনিম্ন মূল্যে ভারতে সেরা লিভার ক্যান্সার সার্জারি একটি অপেক্ষাকৃত নতুন থেরাপিউটিক বিকল্প, এবং ফলস্বরূপ, এটি অস্বাভাবিক এবং ব্যয়বহুল উভয়ই থেকে যায়। যাইহোক, বিশ্বব্যাপী যে ব্যক্তিরা এই চিকিত্সার খোঁজ করছেন কিন্তু খরচের বিষয়ে উদ্বিগ্ন তাদের জন্য চমৎকার খবর হল যে তারা তাদের দেশের তুলনায় খরচের একটি ভগ্নাংশে ভারতে এই চিকিত্সা গ্রহণ করতে পারে। আন্তর্জাতিক রোগীদের জন্য ভ্রমণ  সর্ব