Skip to main content

পাঁজরের বাইরে: চেন্নাইয়ের লিডিং কার্ডিওথোরাসিক বিশেষজ্ঞের মাধ্যমে যাত্রা!

সংক্ষিপ্ত বিবরণ:

হার্ট সার্জারি হল একটি চিকিৎসা পদ্ধতি যা হার্টের সমস্যার সমাধান করার জন্য নিযুক্ত করা হয় যখন অন্যান্য থেরাপিগুলি অকার্যকর প্রমাণিত হয় বা প্রযোজ্য হয় না। প্রাপ্তবয়স্কদের জন্য হার্ট সার্জারির সবচেয়ে সাধারণ ধরন করোনারি আর্টারি বাইপাস গ্রাফটিং (সিএবিজি) নামে পরিচিত। এই অস্ত্রোপচার পদ্ধতিতে, রোগীর শরীর থেকে একটি সুস্থ ধমনী বা শিরা একটি অবরুদ্ধ করোনারি ধমনীতে সংযুক্ত বা গ্রাফ্ট করা হয়। এটা স্বীকার করা অপরিহার্য যে হার্ট সার্জারি কিছু ঝুঁকি জড়িত, ফলাফল প্রায়ই বেশ অনুকূল হয়।

পদ্ধতি এবং চিকিত্সা

ভারতে কার্ডিয়াক সার্জারি প্রায়শই অবস্থার সমাধান করে যেমন:

  • উন্নত হৃদযন্ত্রের ব্যর্থতা
  • করোনারি আর্টারি ডিজিজ
  • হার্ট ভালভ রোগ
  • হার্টের কাঠামোগত অবস্থা

চেন্নাইয়ের সেরা কার্ডিওথোরাসিক সার্জনরাও জটিল পদ্ধতিতে বিশেষজ্ঞ হন যার মধ্যে রয়েছে:

  • অর্টিক ডিসেকশন চিকিৎসা
  • করোনারি আর্টারি বাইপাস সার্জারি
  • হার্ট ট্রান্সপ্লান্ট
  • হার্টের ভালভ মেরামত এবং প্রতিস্থাপন
  • বাম ভেন্ট্রিকুলার অ্যাসিস্ট ডিভাইস (এলভিএডি) ইমপ্লান্টেশন

চেন্নাইয়ের সেরা কার্ডিওথোরাসিক সার্জনদের দ্বারা চিকিত্সা পাওয়ার সুবিধা

চেন্নাইয়ের সেরা কার্ডিওথোরাসিক সার্জনরা বহু বছরের অভিজ্ঞতা নিয়ে এসেছেন, তারা ভারত এবং বিদেশের প্রিমিয়ার মেডিকেল প্রতিষ্ঠান এবং হাসপাতালে শিক্ষিত হয়েছেন। তারা কার্ডিওলজিতে স্বীকৃত বিশেষজ্ঞ, নিয়মিত অংশগ্রহণ করে এবং তাদের কার্ডিওলজি এবং কার্ডিয়াক বিজ্ঞানে তাদের মূল্যবান অন্তর্দৃষ্টি ভাগ করে নেওয়ার জন্য বিশ্বব্যাপী সেমিনার এবং বক্তৃতাগুলিতে আমন্ত্রণ জানানো হয়। কিছু সেরা কার্ডিওথোরাসিক সার্জন দেশের সেরা চিকিৎসা প্রদান করে এবং তাদের যুগান্তকারী অবদান এবং অলৌকিক কার্ডিয়াক চিকিৎসার জন্য বেশ কিছু পুরস্কার অর্জন করেছে।

চেন্নাইয়ের সেরা কার্ডিওথোরাসিক সার্জনরা প্রত্যয়িত এবং ব্যাপকভাবে স্বীকৃত বিশেষজ্ঞরা নিশ্চিত করে যে রোগীরা সেরা বিশেষজ্ঞদের হাতে রয়েছে, তারা স্বাভাবিক জীবনে দ্রুত ফিরে আসার জন্য নির্দেশনা, বিকল্প এবং দক্ষ যত্ন প্রদান করে। শীর্ষস্থানীয় প্রযুক্তির সাথে সজ্জিত, এই সার্জনরা অস্ত্রোপচারের যত্নের জন্য নতুন বিকল্প সরবরাহ করে। তারা গর্বিতভাবে সারা বিশ্ব থেকে স্থানীয়, প্রবাসী এবং আন্তর্জাতিক রোগীদের চাহিদা পূরণ করে, তারা যে প্রযুক্তি ব্যবহার করে তা ক্রমাগত আপডেট করে ভারতে হৃদরোগের যত্নের অগ্রভাগে থাকা নিশ্চিত করে।

চেন্নাইয়ের বাইপাস সার্জারির জন্য সেরা হাসপাতালে কম খরচে কার্ডিয়াক সার্জারি পান

ভারত একটি বিশ্বব্যাপী বিখ্যাত চিকিৎসা গন্তব্য, বিশেষ করে কার্ডিওলজি ক্ষেত্রে। এই শৃঙ্খলায় স্বাস্থ্যসেবা পেশাদারদের অবদান প্রশংসনীয় এবং আন্তর্জাতিকভাবে প্রশংসিত। স্বাস্থ্যসেবা পেশাদারদের দ্বারা প্রদত্ত উচ্চতর সাফল্যের হার, খরচ-কার্যকারিতা, চেন্নাইতে বাইপাস সার্জারির জন্য সর্বোত্তম হাসপাতালে আধুনিক সুযোগ-সুবিধা, ন্যূনতম বা কোনও অপেক্ষার সময়কাল, এবং সময় ও পরে চমৎকার যত্নের কারণে সারা বিশ্ব থেকে অনেক রোগী কার্ডিয়াক সার্জারির জন্য ভারতকে বেছে নেন। রোবোটিক কার্ডিয়াক সার্জারি।

চেন্নাইতে বাইপাস সার্জারির জন্য সেরা হাসপাতাল চমৎকার অবকাঠামো, শীর্ষস্থানীয় ডাক্তারদের সাথে সজ্জিত, এবং অপারেশনের উচ্চ মান বজায় রাখে, প্রায়ই জেসিআই/এনএবিএইচ স্বীকৃতি থাকে। সাশ্রয়ী মূল্যে সর্বোচ্চ মানের চিকিৎসা প্রদানের মাধ্যমে, ভারত বাংলাদেশী রোগীদের চিকিৎসার জন্য সবচেয়ে জনপ্রিয় হাব হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। ভারতে কার্ডিয়াক সার্জারি একটি আশীর্বাদ হিসাবে প্রমাণিত হয়েছে, যা যথার্থতা এবং চমৎকার ফলাফল প্রদান করে, বিশেষ করে চেন্নাইয়ের বাইপাস সার্জারির জন্য সেরা হাসপাতালে।

ভারতে আপনার চিকিৎসা ভ্রমণের পরিকল্পনা করা ভারতীয় স্বাস্থ্য গুরু পরামর্শকের সাথে একটি খুব সহজ প্রক্রিয়া

ভারতীয় স্বাস্থ্য গুরু পরামর্শদাতা হল একজন বিশিষ্ট চিকিৎসা পরিষেবা প্রদানকারী যা বিশ্বব্যাপী গুণগত ও সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা প্রদানের জন্য দক্ষভাবে সংগঠিত এবং নিবেদিত। গত কয়েক বছরে, সংস্থাটি ভারতের নেতৃস্থানীয় হাসপাতালের সহযোগিতায় 6500 জনেরও বেশি রোগীকে সহায়তা করেছে। ভারতীয় স্বাস্থ্য গুরু পরামর্শদাতা একজন অভিভাবক, উকিল হিসাবে দাঁড়িয়েছেন এবং এটি যে সমস্ত রোগীর সেবা করে তার মঙ্গল নিশ্চিত করে।

কোম্পানিটি তার বাংলাদেশী রোগীদের জন্য ব্যতিক্রমী মানের সেবা এবং ফলাফল নিশ্চিত করার সাথে সাথে প্রতিযোগিতামূলক মূল্য অফার করতে প্রতিশ্রুতিবদ্ধ। ভারতীয় স্বাস্থ্য গুরু পরামর্শদাতা ভারতে চিকিৎসার জন্য রোগীদের জন্য ব্যাপক সহায়তা প্রদান করে। পরামর্শ এবং দ্বিতীয় মতামত থেকে শুরু করে সর্বোত্তম হাসপাতালের সুপারিশ করা এবং খরচ অনুমান করা পর্যন্ত, টিম নিশ্চিত করে যে বাংলাদেশী রোগীরা তাদের স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করতে পারে যখন পরিষেবা বাকিগুলির যত্ন নেয়।

আমাদের কল করুন:-

ইন্ডিয়ান হেলথ গুরু কনসালট্যান্টস প্রা. লিমিটেড

ফোন নম্বর: +91-9371136499

ইমেইল: contact@indianhealthguru.com

আরওপড়ুন:- https://healthtourtoindiafrombangladesh.blogspot.com/2023/10/bangladesh-best-cardiology-hospitals-in-chennai.html


Comments

Popular posts from this blog

নিরাময়ের উত্তরাধিকার: মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ডাঃ পি জগন্নাথ

সংক্ষিপ্ত বিবরণ: ক্যান্সার এমন একটি অবস্থা যার দ্রুত নির্ণয় এবং চিকিত্সা প্রয়োজন। ক্যান্সারের মতো উপসর্গ সহ অনেক রোগ রয়েছে, তাই দেরি না করে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা অপরিহার্য। প্রাথমিক পর্যায়ে ক্যান্সার সনাক্ত করা প্রায়শই একটি নিরাময়ের সর্বোত্তম সুযোগ প্রদান করে। ভারতে, পুরুষদের মধ্যে সবচেয়ে সাধারণ পাঁচটি ক্যান্সারের মধ্যে রয়েছে ফুসফুস, লিভার, পাকস্থলী, কোলন, মলদ্বার এবং প্রোস্টেট। মহিলাদের জন্য, স্তন, জরায়ু, কোলন, মলদ্বার, ফুসফুস এবং লিভার সবচেয়ে সাধারণ ক্যান্সার। ক্যান্সারের বিভিন্ন রূপের ব্যবস্থাপনার জন্য প্রয়োজন বুদ্ধিমত্তা, একটি শক্তিশালী চিকিৎসা পটভূমি, ব্যবহারিক দক্ষতা এবং রোগীর যত্নের প্রতি অটল প্রতিশ্রুতি। চিকিত্সা এবং পদ্ধতি মাথা ও ঘাড়ে টিউমার থোরাসিক টিউমার স্তনের টিউমার গ্যাস্ট্রোইনটেস্টাইনাল ট্র্যাক্ট টিউমার জিনিটোরিনারি ট্র্যাক্ট টিউমার হাড় এবং নরম টিস্যু টিউমার গাইনোকোলজিক্যাল ম্যালিগন্যান্সি পেডিয়াট্রিক ম্যালিগন্যান্সি লিভার এবং পিত্তথলি সিস্টেম (হেপাটো-বিলিয়ারি ক্যান্সার) অস্ত্রোপচারের অনকোলজি যত্নের জন্য কেন ভারতে ড. পি. জগন্নাথকে বেছে নিন? কারণ

ভারতে ভালভ প্রতিস্থাপন সার্জারি: হার্টের রোগীদের জন্য কম খরচের সমাধান

  সংক্ষিপ্ত বিবরণ: হার্ট ভালভ অস্ত্রোপচার পদ্ধতি হ'ল হার্টের ভালভ ডিসঅর্ডার চিকিত্সার একটি কৌশল। হার্টের ভাল্বের রোগে, কারণ 4টি হার্টের ভালভের মধ্যে অন্তত একটি যা সঠিক দিকে রক্ত প্রবাহিত করতে সাহায্য করে তা সঠিকভাবে কাজ করে না। এই ভালভগুলির মধ্যে রয়েছে মাইট্রাল ভালভ, ট্রিকাসপিড ভালভ, পালমোনারি ভালভ এবং অর্টিক ভালভ। প্রতিটি ভালভের ফ্ল্যাপ থাকে যাকে লিফলেট বলা হয়, মাইট্রাল এবং ট্রিকাসপিড ভালভের জন্য এবং কাসপ, মহাধমনী এবং পালমোনারি ভালভের জন্য, যখন এই ফ্ল্যাপগুলি প্রতিটি হৃদস্পন্দনের সাথে খোলা এবং বন্ধ হয়। কখনও কখনও ভালভগুলি ভালভাবে খোলা বা বন্ধ হয় না, যা আপনার দেহে আপনার হৃদয়ে রক্ত ​​প্রবাহকে ব্যাহত করে। ভালভ প্রতিস্থাপন সার্জারির পদ্ধতি যদি আপনার হার্টের ভালভ মেরামত করা না যায় এবং একটি ক্যাথেটার-ভিত্তিক পদ্ধতি সম্ভব না হয়, তাহলে ভালভটি প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। হার্টের ভালভ প্রতিস্থাপন করতে, আপনার সার্জন হার্টের ভালভটি সরিয়ে দেন এবং এটিকে একটি যান্ত্রিক ভালভ বা গরু, শূকর বা মানুষের হার্টের টিস্যু থেকে তৈরি একটি ভালভ দিয়ে প্রতিস্থাপন করেন। জৈবিক ভালভগুলি প্রায়শই শেষে

অ্যাক্সেসযোগ্যতা আনলক করা: ভারতে কোলন ক্যান্সারের চিকিত্সার সর্বনিম্ন খরচের পথ

সংক্ষিপ্ত বিবরণ: কোলন ক্যান্সার হল এক ধরনের ক্যান্সার যা বড় অন্ত্রে (কোলন) শুরু হয়, যা পরিপাকতন্ত্রের চূড়ান্ত অংশ। কোলন ক্যান্সারের বিকাশ হলে, অস্ত্রোপচার অপারেশন, বিকিরণ প্রতিকার এবং ওষুধের প্রতিকার সহ, কেমোথেরাপি, লক্ষ্যযুক্ত চিকিত্সা এবং ইমিউনোথেরাপির পাশাপাশি এটি নিয়ন্ত্রণে সাহায্য করার জন্য অনেকগুলি চিকিত্সা করতে হবে। কোলন ক্যান্সারকে কোলোরেক্টাল ক্যান্সার বলা হয়; যে একটি সময়কাল যা কোলন ক্যান্সার এবং মলদ্বার ক্যান্সারকে মিশ্রিত করে, যা মলদ্বারের মধ্যেই বিকশিত হয়। ভারতে কোলন ক্যান্সারের অস্ত্রোপচারের চিকিৎসা সার্জারিটি সম্পূর্ণ চিকিত্সার পথের জন্য কোলোরেক্টাল ক্যান্সার নির্মূল করার জন্য সম্পাদিত হয়। টিউমার এবং লিম্ফ নোডগুলিও নির্মূল করা হয়, যৌথভাবে টিউমারের উভয় পাশে সাধারণ কোলনের একটি ছোট অংশের সাথে। এই পদ্ধতিটি সাধারণত খুব ছোট ধরনের কোলোরেক্টাল ক্যান্সার রোগীদের মধ্যে বাহিত হয়। ন্যূনতম আক্রমণাত্মক অস্ত্রোপচারের কৌশলগুলি সম্পূর্ণরূপে ক্ষেত্রে ভিত্তিক দক্ষ সার্জনদের দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনার সার্জন অস্ত্রোপচারের আগে আপনার সাথে এটি নিয়ে আলোচনা করবেন এবং সর্বোত্ত